আমার দেখা অসাধারন কয়েকটি হলিউড সিনেমার রিভিউ || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ সোমবার • ২রা জ্যৈষ্ঠ • ১৪২৯ বঙ্গাব্দ • ১৬ মে - ২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



movie-3057394.jpg

Source

সিনেমা দেখতে তো প্রায় সকলেই খুবই পছন্দ করে, সেটা যদি হয় হলিউড অ্যাকশন সিনেমা তারা তো কোন কথাই নেই। কারন হলিউড সিনেমা গুলোর ব্যাপারই অন্য রকম হয়। আমি ব্যক্তিগতভাবে হলিউড অ্যাকশন সিনেমা গুলো দেখতে খুবই পছন্দ করি। হলিউড অ্যাকশন সিনেমাগুলোতে অ্যাকশন এর পাশাপাশি আরও বিভিন্ন রকমের টুইস্ট আমরা দেখতে পারি। সেই টুইস্ট গুলোর ফলে আমরা স্ক্রিন থেকে একটুও নজর ফেরাতে পারি না আর হলিউড সিনেমার এই ব্যাপারটি আমার কাছে খুবই পছন্দের।

হলিউড প্রতিনিয়ত বিভিন্ন রকমের অ্যাকশন সিনেমা রিলিজ করেই চলেছে। সেই সিনেমা গুলোর মধ্যে কোনোটি আমাদের ভালো লাগে কোনোটি আবার ভালো লাগে না। ভালো লাগার মত সিনেমা খুঁজতেই অর্ধেকটা সময় আমাদের পেরিয়ে যায়। তাই আপনাদের সুবিধার্থে আমার এই পোস্টটি করা। আমার এই পোস্টে আমি যে সিনেমাগুলোর রিভিউ দেবো সেই সিনেমাগুলো আপনাদের ভালো লাগবেই আমি এটা জোর গলায় বলতে পারি।

আজ আমি আপনাদের মাঝে যে সিনেমাগুলোর রিভিউ দেব এই সিনেমাগুলোতে আপনারা জোরদার একশন দেখতে পারবেন। আশা করি এই পোস্টটি অ্যাকশন সিনেমা লাভারদের জন্য খুবই ভাল একটি পোস্ট হবে। আর যারা অ্যাকশন সিনেমা দেখতে পছন্দ করেন না তারা এই সিনেমাগুলো দেখবেন আশা করি আপনাদের কাছেও খুবই ভালো লাগবে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে দেখে আসা যাক সিনেমার রিভিউ গুলো।



𒆜 প্রথম সিনেমা 𒆜

সিনেমাSas: Red Notice (২০২১)
পরিচালকম্যাগ্নাস মার্টিনস
লেখকলরেন্স মালকিনস, এন্ডি ম্যাকল্যাব
অভিনয়স্যাম হিউগান, রুবি রোজ, এন্ডি সারকিস, জন কমিন, টম হপার, নোয়েল ক্লারক, ইয়োমান, জিং লুসি, রে পেন্থাকি
সিনেমার ধরনএকশন, থ্রিলার
সময়২ ঘন্টা ৩ মিনিট
IMDb রেটিং৫.২/১০
নিজস্ব রেটিং৮.০/১০

এই সিনেমাটি একটি নোভেল এর উপর লেখা। এই সিনেমায় আপনারা দেখতে পারবেন একটি টেরোরিস্ট টিমের। যেই টেরোরিস্ট টিমের লিডার হচ্ছে রুবি রোজ। এই সিনেমায় রুবি রোজ এবং তার টিম মিলে একটি ট্রেন হাইজ্যাক করে। সেই ট্রেনে সিনেমার হিরো টম ও উপস্থিত থাকে। টম একজন এসএএস সোলজার। তাই টমের ঘাড়েই সবাইকে বাঁচানোর দায়িত্ব টা পড়ে যায়। টম কিভাবে সবাইকে সেই টেরোরিস্ট টিমের হাত থেকে বাঁচায় আপনারা এই মুভি দেখলেই তা বুঝতে পারবেন। এই সিনেমাটি আমার কাছে ব্যক্তিগতভাবে খুবই ভালো লেগেছে। সিনেমায় অভিনীত সবার অভিনয় ছিল খুবই ভালো লাগার মত। আর অ্যাকশন প্রেমীদের জন্য এটা একটি অসাধারণ মুভি হবে বলে আমি মনে করি। এই মুভিটি আপনারা দেখবেন আশাকরি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97fefnfWhQ13UMRWeknr7xdZZ6cbo4v6hWwmCHKLHP4BgwejnDSbMjPKVuX1pcruLDgsQFvWBK4Pp.png

𒆜 দ্বিতীয় সিনেমা 𒆜

সিনেমাKate (২০২১)
পরিচালকক্যাড্রেস নিকোলাস ট্রোয়ান
লেখকউমাইর আলিম
অভিনয়মারি এলিজাবেথ ইউন্সটেয়াড, উডি হারেলসন, মিকু প্যাট্রিসিয়া, টাডানাবু এসানো, মাইকেল হুইচ ম্যান, জুন কুনিমুরা, মিয়াভি, মারি ইয়ামামাতো
সিনেমার ধরণএকশন, অ্যাডভেঞ্চার , ক্রাইম
সময়১ ঘন্টা ৪৬ মিনিট
IMDb রেটিং৬.২/১০
নিজস্ব রেটিং৮.৫/১০

এই সিনেমায় আপনারা কেট নামে একজন মেয়ের কাহিনি দেখতে পারবেন, যে সব কিছুতেই খুবই পারদর্শী। এই সিনেমায় কেট এর চরিত্রে আছে মারি এলিজাবেথ ইউন্সটেয়াড। সিনেমায় কেটকে কেউ একজন খুব শক্তিশালী বিষ দেয়, যেই বিষের কারনে কেট ২৪ ঘন্টার মধ্যেই মরে যাবে। তার শরিরে যারা এই বিষ ইঞ্জেক্ট করেছে তাদের কাছে কেট কিভাবে প্রতিশোধ নেয় এবং কেট শেষ অব্দি বাঁচতে পারে কিনা তা আপনারা এই সিনেমায় দেখতে পারবেন । এই সিনেমাটি আমার কাছে খুবই ভালো লেগেছে, আপনারা এই সিনেমা অবশ্যই দেখবেন আশা করি আপিনাদের কাছেও খুবই ভালো লাগবে

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97fefnfWhQ13UMRWeknr7xdZZ6cbo4v6hWwmCHKLHP4BgwejnDSbMjPKVuX1pcruLDgsQFvWBK4Pp.png

𒆜 তৃতীয় সিনেমা 𒆜

সিনেমাTears of the Sun (২০০৩)
পরিচালকএন্টনি ফাকুয়া
লেখকএলেক্স লাক্স কার, প্যাট্রিক ক্রিলো
অভিনয়ব্রুস উইলিস, কলি হাউচার, মনিকা বেলুকছি, ইয়ামোন ওয়াকার, জনি মেসনার, নিক চিনলুন্ড,
সিনেমার ধরণএকশন, ড্রামা, থ্রিলার
সময়২ ঘন্টা ২২ মিনিট
IMDb রেটিং৬.৬/১০
নিজস্ব রেটিং৮.৮/১০

ব্রুস উইলিস এর সিনেমা মানেই আগুন, তার সাথে আবার আছে মনিকা বেলুকছি। এই মুভিতে আপনারা দেখতে পারবেন নাইজিরিয়াতে যুদ্ধ চলছে। সেই যুদ্ধে আমেরিকার একজন ডক্টর ফেসে যায়। সেই ডক্টর কে বাচানোর মিশন পায় আমেরিকান নেভি টিম, সেই টিমের ইনচার্জ থাকে ব্রুস উইলিস। আমেরিকান নেভি টিম কিভাবে সেই ডক্টর এবং ডক্টর এর রোগিদের বাচায় তা আপনারা এই সিনেমায় দেখতে পারবেন। এই সিনেমাটি সত্যিই অসাধারণ। এটা দেখার সময় আপনারা টেনশনে পরবেনই পরবেন। আমার কাছে বিশেষ করে এই সিনেমার সেট খুবই ভালো লেগেছে। সব মিলিয়ে এই সিনেমাটি আমার কাছে দারুণ লেগেছে।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97fefnfWhQ13UMRWeknr7xdZZ6cbo4v6hWwmCHKLHP4BgwejnDSbMjPKVuX1pcruLDgsQFvWBK4Pp.png

𒆜 চতুর্থ সিনেমা 𒆜

সিনেমাWhite House Down (২০১৩)
পরিচালকরোল্যান্ড ইমারিচ
লেখকজেমস ভ্যান্ডারবিল্ট
অভিনয়চ্যানিং পাটুম, জ্যামি ফক্স, ম্যাগি গ্যালেনহাল, জেসন ক্লারক, রিচার্ড জেনকিনস, জোই কিং, জেমস উড,
সিনেমার ধরণএকশন, ড্রামা, থ্রিলার
সময়২ ঘন্টা ১৭ মিনিট
IMDb রেটিং৬.৪/১০
নিজস্ব রেটিং৯/১০

এই মুভিতে আমরা হোয়াইট হাউস দেখতে পারবো। যেখানে টেরোরিস্ট অ্যাটাক হয়েছে। এই মুভিতে আমরা জ্যামি ফক্সকে আমেরিকার প্রেসিডেন্ট এর রোলে দেখতে পারব। যখন হোয়াইট হাউসে টেরোরিস্ট অ্যাটাক হয় তখন সেখানে আরো মানুষ ছিলো যারা গিয়েছিল ভিডিও করার জন্য। জ্যামি ফক্স এবং বাকিরা কিভাবে সেই টেরোরিস্ট গুলোর হাত থেকে রক্ষা পায় আপনারা এই মুভি দেখলেই তা জানতে পারবেন। আমার কাছে ব্যক্তিগতভাবে এই মুভিটি মোটামুটি ভালো লেগেছে। আপনারা চাইলে এই মুভিটি দেখতে পারেন আশা করি আপনাদের কাছেও খুবই ভালো লাগবে।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97fefnfWhQ13UMRWeknr7xdZZ6cbo4v6hWwmCHKLHP4BgwejnDSbMjPKVuX1pcruLDgsQFvWBK4Pp.png

𒆜 পঞ্চম সিনেমা 𒆜

সিনেমাBelow Zero (২০২১)
পরিচালকলুইস কুইলেজ
লেখকফার্নান্ডো নভারো, লুইস কুইলেজ
অভিনয়জেভিয়ার গুইটারেজ, ক্যারা এলিজালদে, লুইস ক্যালিজো, এদ্রিস গারত্রুদ্রিজ, ইসাক ফ্যারিজ,
সময়১ ঘন্টা ৪৬ মিনিট
IMDb রেটিং৬.২/১০
নিজস্ব রেটিং৮.০/১০

এই সিনেমাটি একটি স্প্যানিশ সিনেমা, কিন্তু বিভিন্ন ওয়েবসাইটে এই সিনেমাটি আপনারা ইংলিশে পেয়ে যাবেন। এই সিনেমাটির কাহিনি মার্টিন নামে একজন পুলিশ অফিসার কে নিয়ে। মার্টিন একদিন এক পুলিশ ভ্যানে করে কিছু কয়েদিকে অন্য এক জায়গায় নিয়ে যাচ্ছিল তখনই রাস্তায় মার্টিন এর উপর হামলা হয়ে যায, সেখানে মার্টিন এবং সেই ভয়ংকর কয়েদী গুলোর সাথে কি হয় তা জানার জন্য আপনাদের এই মুভিটি দেখতে হবে। এই মুভিটি এমন একটি মুভি যেটা দেখার সময় আপনার প্রথম থেকেই খুবই মগ্ন হয়ে পড়বেন। এক কথায় অসাধারণ লেগেছিল। তাই আপনাদের মাঝে এই মুভিটির রিভিউ দিলাম। এই মুভিটি অবশ্যই দেখবেন আশাকরি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97fefnfWhQ13UMRWeknr7xdZZ6cbo4v6hWwmCHKLHP4BgwejnDSbMjPKVuX1pcruLDgsQFvWBK4Pp.png

এই ছিল আমার দেখা অসাধারন কয়েকটি হলিউড সিনেমার রিভিউ। সিনেমা গুলো আপনারা অবশ্যই দেখবেন আশাকরি আপনাদের কাছে খুবই ভালো লাগব। সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

image.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

Red Notice সিনেমার প্রশংসা না করে আমি পাচ্ছি না, এ সিনেমাটি আমি অনেকবার দেখেছি এবং অনেক আগেই দেখেছি গত এক বছর আগে। হলিউড মুভি গুলো আমি অনেক ভালবাসি বিশেষ করে অ্যাকশন মুভি সারভাইভাল ,মুভি সাইন্স ফিকশন মুভি এই মুভিগুলো সবসময় আমার নজর কাড়ে আপনার অভিজ্ঞতা থেকে অনেক সুন্দর মুভি আমাদের মাঝে শেয়ার করেছেন । Tomas raider মুভিটা দেখতে পারেন আশা করি ভালো লাগবে। ভাই ধন্যবাদ।

 2 years ago 

আসলে Red Notice মুভিটা দারুন। আর আমি অবশ্যই আপনার সাজেস্ট করা মুভিটি দেখব। ধন্যবাদ ভাইয়া।

This post was upvoted by @hustleaccepted
To get endless upvotes use the tag #hustleaccepted and follow our account
Wish you the best luck ❤️

hustle accepted (1).png

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

আমার হলিউড মুভি খুব একটা দেখা হয়না। তবে Tears of the Sun মুভিটির কাহিনী পড়ে মনে হল এই মুভিটি একবার দেখতে হবে। এই ধরনের যুদ্ধের মুভি গুলো আমার খুবই ভালো লাগে। বিশেষ করে যুদ্ধে যে রেসকিউ মিশন চালানো হয় সেই মুভি গুলো আমার খুবই পছন্দের। এত সুন্দর মুভিগুলোর রিভিউ দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

Tears of the Sun মুভিটি সত্যিই অসাধারন মামা এটা অবশ্যই দেখবে , আশা করি তোমার কাছে খুবই ভালো লাগবে।

 2 years ago 

বেশ জনপ্রিয় কিছু হলিউডের ছবি আপনি রিভিউ করে আমাদের সাথে তুলে ধরেছেন এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।তবে কয়েকটি ছবি দেখা হয়নি, খুব শিগ্রই সেগুলো দেখে নেব ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

যে ছবিগুলো দেখা হয়নি সে ছবিগুলো দেখে নেবেন ভাইয়া সবগুলো ছবি কিন্তু অসাধারণ।

 2 years ago 

দারুন তো👌
একসাথে বেশ কিছু মুভি রিভিউ করেছো😍
ভালোই হলো এখান থেকে বেছে বেছে মুভি দেখে নেয়া যাবে।
খুব ভালো বুদ্ধিমত্তা ব্যাবহার করেছো পোস্টটিতে।
দোয়া রইল 🥀

 2 years ago 

আমার রিভিউ করা প্রত্যেকটি মুভি অনেক সুন্দর ভাইয়া। অনেক বিবেচনা এবং হিসাব করে এই মুভিগুলো রিভিউ করেছি যেন আমার পাঠকরা সেই মুভি গুলো দেখে আনন্দ পায়। আপনিও দেখবেন ভাইয়া আশাকরি আপনার কাছেও এই মুভিগুলো খুবই ভালো লাগবে।
❤️

 2 years ago 

সময়ের অভাবে মুভি দেখার টাইম হয় না। আগে অনেক ফ্রি টাইম পেতাম। তখন মুভি দেখতাম। অনেক ভাল ভাল ছবির রিভিও করেছেন ভাই। সময় পেলে অবশ্যই দেখে নিতে হবে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সারাদিন তো আমারও সময় হয়না ভাইয়া। আমি রাত বারোটায় মুভি দেখতে বসি মুভি শেষ করে তারপর ঘুমাই।
ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

হলিউডের থ্রিলার টাইপের মুভিগুলো আমার কাছে ভালো লাগে বেশি। বিশেষ করে রেড নোটিশ মুভিটি অসাধারণ। আমার কাছে মুভির কাহিনীটা খুব ভালো লেগেছিল। অসাধারণ কয়েকটি মুভির রিভিউ শেয়ার করেছেন আপনি।

 2 years ago 

হ্যাঁ এই লিস্টের মধ্যে রেড নোটিশ মুভিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45