১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি |•| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ শুক্রবার • ৩০ শে বৈশাখ • ১৪২৯ বঙ্গাব্দ • ১৩ মে - ২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



PicsArt_05-13-12.56.18.jpg

• Edited By PicsArt App



আজ আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন আরেকটি পোস্ট নিয়ে। এটা আমার এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার পোস্ট। আমি প্রায় প্রত্যেক সপ্তাহেই চেষ্টা করি অল্প পরিমাণে হলেও নিজের একাউন্টে পাওয়ার বৃদ্ধি করার। এখন থেকে আমি ঠিক করেছি প্রত্যেক সপ্তাহে একটু বড় এমাউন্টে পাওয়ার বৃদ্ধি করব। সেই চিন্তা ধারা থেকেই আমি আজ ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে যাচ্ছি।

আমাদের প্রত্যেকেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। আসলে পাওয়ার বৃদ্ধি করার এমাউন্ট কোন ব্যাপার না অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধি করলে ভবিষ্যতে আমরা অনেক বেশি পাওয়ারের মালিক হতে পারব। তাই আপনারা যে পরিমাণে পারবেন সে পরিমাণেই প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করবেন।

পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখলে এই প্লাটফর্মে আপনাদের টিকে থাকা হয়ে উঠবে আরো অনেক সহজ। আর এই প্লাটফর্মে সফল হওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প আর অন্য কিছু নেই, তাই সবাইকে বলব প্রতিনিয়ত যে পরিমাণেই পারেন নিজের একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি করুন। যাইহোক আজ আর কথা না বাড়িয়ে চলুন আমার পাওয়ার বৃদ্ধি করার ধাপগুলো দেখে আসা যাক।



নিচে আমার পাওয়ার বৃদ্ধি করার ধাপগুলো আপনাদের মাঝে উপস্থাপন করলাম:


IMG_20220513_142738.jpg
  • পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ১২২.৬৬৯ STEEM এবং স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ৬২০.৯১৩ STEEM

IMG_20220513_143524.jpg
  • এবার পাওয়ার বৃদ্ধি করার জন্য আমরা প্রথমেই POWER UP এ ক্লিক করব।

IMG_20220513_143700.jpg
  • এবার আমরা এমাউন্টের ঘরে আমরা কত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চাচ্ছি তা উল্লেখ করতে হবে। তারপর POWER UP এ ক্লিক করব।

IMG_20220513_143827.jpg
  • এবার কনফার্মেশন পেজ আসলে সবকিছু ঠিকঠাক থাকলে আমরা OK ওকে তে প্রেস করব তাহলেই আমাদের পাওয়ার বৃদ্ধি করা সম্পন্ন হয়ে যাবে।

IMG_20220513_144000.jpg
  • তারপর সব শেষে আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার বৃদ্ধি করার পর আমার একাউন্টে স্টিমের পরিমাণ হয়ে দাঁড়ালো ২২.০০ STEEM এবং স্টিম পাওয়ার এর পরিমাণ হয়ে দাঁড়ালো ৭২১.৫৮২ STEEM


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png


ধন্যবাদ সবাইকে আমার এই পোষ্টে আসার জন্য। আশা করি আমার এই পোষ্টের মাধ্যমে অনেকেই পাওয়ার বৃদ্ধি করায় আগ্রহী হবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMqDPMwPqFHimR5p.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি ১০০স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল, আপনি এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন এবং আপনার কাজের গতি ঠিক রাখবেন। পাওয়ার আপ সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ ,সেটা সবাই অবগত এখন।

 2 years ago 

দোয়া করবেন আপু আমি যেন আমার কাজের ধারাবাহিকতা বজায় রাখতে পারি। ধন্যবাদ।

 2 years ago 

100 স্টিম পাওয়ার অফ করার মধ্য দিয়ে আপনি আপনার শক্তি কে আরো অনেক বেশি বৃদ্ধি করে ফেললেন ভাই। আমার খুব ভালো লাগলো এত বেশি শক্তি বৃদ্ধি করা দেখে। আসলে আমাদের সকলের পাওয়ার আপ করা প্রয়োজন।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার উৎসাহমূলক মতামতের জন্য।

 2 years ago 

চলুন একসাথে এগিয়ে যাই পাওয়ার আপ এর মাধ্যমে। আপনার পাওয়ার আপ এর পরিমান বেশ ছিল। অনেক টা এগিয়ে গেলেন। ধারাবাহিকতা বজায় রাখলে খুব তাড়াতাড়ি বেশ দূর চলে যাবেন।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন এভাবেই এগিয়ে যেতে পারি। ধন্যবাদ আপনার গঠনমূলক মতামতের জন্য।

 2 years ago 

আপনার 100 স্টিম পাওয়ার আপ করা দেখে অনেক ভালো লাগল। আমি নিজে অনেকদিন পাওয়ার আপ করতে পারছি না। এজন্য খুব খারাপ লাগছে। তবে আপনাদের পাওয়ার আপ দেখে আবার বেশ আনন্দ হচ্ছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা ভাই। এগিয়ে যান।।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত দিয়ে আমাকে অনুপ্রাণিত করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করতে থাকলে একদিন দেখবেন নিজের ঝুলিতে অনেক স্টিম হয়ে গেছে। ভাল একটা সাপোর্ট পাবেন। সেই সাথে নিজের একাউন্টের ভ্যালুও অনেক বেশি থাকবে। এভাবেই পাওয়ার আপ করতে থাকুন। আমিও পাওয়ার আপ করতে ভালবাসি। আপনার জন্য অনেক অনেক দোয়া থাকল।

 2 years ago 

জি ভাই আমি সবসময় চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করার। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

অনেক বড় একটি স্টিম পাওয়ার পাওয়ার আপ করেছেন ভাই। যা দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে সামনের দিকে এগিয়ে যান ভাই। কারণ দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। এভাবে সামনের দিকে এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই দোয়া করবেন আমি যেন এভাবেই পর বৃদ্ধি করে এখানে দীর্ঘমেয়াদি কাজ করতে পারি। ধন্যবাদ।

 2 years ago 

এভাবেই আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করতে থাকেন, ভালো কিছু হবে।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন এভাবেই এগিয়ে যেতে পারি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। তা দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে কাজ করার জন্য আমাদের পাওয়ার আপ করা অনেক প্রয়োজন। আপনি এভাবেই পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান ভাইয়া। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো ভাই। ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আরও সক্ষমতা বৃদ্ধি পাবে আপনার। এভাবেই এগিয়ে যান। দোয়া রইল

 2 years ago 

জি ভাই আমি অবশ্যই চেষ্টা করব আমার এই ধারাবাহিকতা বজায় রাখার। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57946.22
ETH 3059.94
USDT 1.00
SBD 2.34