আমার এ সপ্তাহের ৭ টি পোস্টের রিভিউ || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
"আজ বৃহস্পতিবার - ১২ই জ্যৈষ্ঠ - ১৪২৯ বঙ্গাব্দ, ২৬,মে - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-05-26_12-09-31-582.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন আরো একটি পোস্ট নিয়ে। এই সপ্তাহে আমি (সাতটি)৭ টি পোস্ট করেছিলাম। আমার সকল ভাই ও বোনেরা, যদি কেউ আমার এই পোষ্ট গুলো না দেখে থাকেন। উনাদের দেখার সুবিধার্থে আমি পুরো সপ্তাহের (সাতটি) ৭ টি পোস্টর রিভিউ পোস্ট আপনাদের মাঝে উপস্থাপন করছি। এই বৃহস্পতিবার মানে রিভিউ পোস্ট এর ধুম পড়ে যাওয়া। আমার কাছে অবশ্য অনেক অনেক ভালো লাগে

কারণ অনেক সময় অনেক ব্যস্ততার কারণে আমরা অনেক পোস্ট দেখা থেকে বঞ্চিত হই। আর এই রিভিউ পোস্ট গুলো আমাদের না-দেখা পোস্টগুলোকে পুনরায় দেখার সুযোগ করে দেয়। তাহলে বন্ধুরা আমি এ সপ্তাহে যে (সাতটি) ৭ টি পোস্ট করেছিলাম। যারা ব্যস্ততার কারণে আমার পুরনো পোস্ট গুলো দেখেননি তারা চাইলে আমার এই পোস্টটি থেকে খুব সহজেই একনজরে আমার পুরনো পোস্ট গুলো দেখে নিতে পারবেন। অপরদিকে যারা দেখেছেন তারা আরেকবার আমার পোস্টগুলো থেকে ঘুরে আসতে পারবেন। পোস্টে রিভিউ মানে এক পলকে সবগুলো পোস্ট দেখে নেয়া। তো বন্ধুরা চলুন দেরী না করে ঘুরে আসা যাক আমার এ সপ্তাহের সবগুলো পোষ্ট থেকে।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyPsMyHugtgimeGf4GaeSLBpLo19W7P5uB2gbyncoyGXD1NKkqukpZJFh2WSt...99m7GH5RKMpgtKcjCjGPqhwrNS9phrmLSozKKEPgcSP214fZQvV9yqPMKUARL4j1np5YNnjfGMxUiYGEUmignDqyEjLR3oVuULXCc3JuAWkV6kG2cvDhvVQDdQ.png

" পোস্ট : ১ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSccPc5i9PVTV1uqKQNsvteFZj7GKo5az78HbUHmGLMPofjeFfHXvGM1R9bc5pRf9fuE3GoSXVTia4iGvsJQ5kqtuakM9FofpdK8AzJBrVLnS.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি কিছু ফুলের ফটোগ্রাফি পোস্ট করেছিলাম। ফুলগুলি ছিল : লাল চায়না পিংক, লাল পিকক ফ্লাওয়ার, সাদা চায়না পিংক, নয়নতারা ফুল, হলুদ পিকক ফ্লাওয়ার, গোল্ড ল্যান্টানা, স্কুইরেল অর্কিড। ফুল গুলো আমার কাছে অত্যন্ত সুন্দর এবং ভালো লেগেছিল। তাই আমার মুঠোফোনে ফুল গুলোর ছবি তুলে আপনাদের মাঝে উপস্থাপন করেছি। যদি কোনো ভাই ও বোন আমার এই পোস্ট টি না দেখে থাকেন, তাহলে অবশ্যই পোস্টটি থেকে ঘুরে আসবেন। সুবিধার্থে পোষ্টের লিংক দেয়া হল।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyPsMyHugtgimeGf4GaeSLBpLo19W7P5uB2gbyncoyGXD1NKkqukpZJFh2WSt...99m7GH5RKMpgtKcjCjGPqhwrNS9phrmLSozKKEPgcSP214fZQvV9yqPMKUARL4j1np5YNnjfGMxUiYGEUmignDqyEjLR3oVuULXCc3JuAWkV6kG2cvDhvVQDdQ.png

" পোস্ট : ২ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScP8YFrMnmg4b9dM6g3Q4MUpUX9E276TnsVmX9xRVPN7ykyMjgnNZJi4HLUFy84HJWZhP5kTNe9mQN7sa5jSjAHutFqFW9ZfFti44P1Myvc6.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি প্রতি সপ্তাহের মত এ সপ্তাহের পাওয়ার আপ পোস্ট করেছিলাম। আমি মনেপ্রাণে বিশ্বাস করি যে, এই স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমাদের স্টিমিট একাউন্টের পাওয়ার যত বেশি হবে, আমাদের স্টিমিট একাউন্ট ততো বেশি শক্তিশালী হবে। তাই আমরা সবাই বেশি বেশি করে পাওয়ার আপ করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন প্রতি সপ্তাহেই পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyPsMyHugtgimeGf4GaeSLBpLo19W7P5uB2gbyncoyGXD1NKkqukpZJFh2WSt...99m7GH5RKMpgtKcjCjGPqhwrNS9phrmLSozKKEPgcSP214fZQvV9yqPMKUARL4j1np5YNnjfGMxUiYGEUmignDqyEjLR3oVuULXCc3JuAWkV6kG2cvDhvVQDdQ.png

" পোস্ট : ৩ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScWXRQs4ZHVXh3TQhw1hZJmrmXyooYFeDUyqPLHKugYCgiJgiNGLLiekDoPk2RDsNL1ZjyGWLeyLiFPqP3drG21bCexaT6uiMg3M18kjukNz.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি সুস্বাদু কাতলা মাছের ঝোল রেসিপি তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। বড় মাছ খেতে সত্যিই অনেক ভালো লাগে। মাছে প্রচুর পরিমাণে আমিষ আছে। আবার বড় মাছে কাটার পরিমাণ তুলনামূলক কম হয়। আমাদের দেশ বাংলাদেশ, আমাদের দেশ নদীমাতৃক দেশ। এখানে অনেক নদী-নালা-খাল-বিল রয়েছে। তাই তো অনেক ছোট বড় মাছ ও আমরা দেখতে পাই। একটি প্রবাদ বাক্য আছে "আমরা মাছে ভাতে বাঙালি" আমি সেদিন যে সুস্বাদু কাতলা মাছের ঝোল রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। আমার পোষ্টের রন্ধনপ্রণালী অনুযায়ী রান্না করে খেলে, ইনশাআল্লাহ অনেক অনেক ভালো লাগবে। সুবিধার্তে পোষ্টের লিংক দেয়া হল।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyPsMyHugtgimeGf4GaeSLBpLo19W7P5uB2gbyncoyGXD1NKkqukpZJFh2WSt...99m7GH5RKMpgtKcjCjGPqhwrNS9phrmLSozKKEPgcSP214fZQvV9yqPMKUARL4j1np5YNnjfGMxUiYGEUmignDqyEjLR3oVuULXCc3JuAWkV6kG2cvDhvVQDdQ.png

" পোস্ট : ৪ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScR8YEmNR3Hibofsq7YQQAvi4i2hJcR3X2KDJsFnF31AxWzE5VsiqMoEMSPJsb7YMapz74C1JXuxxDQMVxFTAvfX5hwRMfG5XG8UhrMPPjTC.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। যে ফুলগুলো আমি ফটোগ্রাফি করেছিলাম : গোলাপ ফুল, লাল শাপলা ফুল, কপৌ ফুল, গাধা ফুল, চন্দ্রমল্লিকা ফুল, সিলভিয়া ফুল, ব্লেডিং হার্ট ফুল। ফুলগুলো দেখতে অত্যান্ত সুন্দর ছিল। এবং আমার কাছে দেখতে অনেক ভালো লেগেছিল। তাই আমার মোবাইল ফোনে ফুলগুলো ফটোগ্রাফি করে আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। ফুল হলো শান্তির প্রতীক, ফুল ভালোবাসার প্রতীক, ফুল স্বর্গীয়। এই ফুল ভালোবাসে না এরকম লোক খুজে পাওয়া যাবেনা। আমার কোন ভাই ও বোন যদি আমার এই ফুলের ফটোগ্রাফির পোস্টটি না দেখে থাকেন, তাহলে অবশ্যই অবশ্যই দেখে আসবেন। সুবিধার্থে পোষ্টের লিংক দেয়া হল।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyPsMyHugtgimeGf4GaeSLBpLo19W7P5uB2gbyncoyGXD1NKkqukpZJFh2WSt...99m7GH5RKMpgtKcjCjGPqhwrNS9phrmLSozKKEPgcSP214fZQvV9yqPMKUARL4j1np5YNnjfGMxUiYGEUmignDqyEjLR3oVuULXCc3JuAWkV6kG2cvDhvVQDdQ.png

" পোস্ট : ৫ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScR6nwj6XanHQr98n75KgCrUCpdesGsJeSbrpqEDqqXtqmp4Nax1oFHvjJqvyFD9JpENA16idRmp4xEREXLMnsBWvtWkjYScy2u1PwGgMKBk.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি চিংড়ি মাছের শুটকি দিয়ে মজাদার বেগুনের রেসিপি তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। চিংড়ি মাছের শুটকি দিয়ে মজাদার বেগুনের রেসিপি সত্যিই অনেক অনেক মজাদার হয়ে থাকে। শুধু মুখে বললেই নয় এই রেসিপি তৈরি করে খেলে তখনই এর স্বাদ সম্পর্কে জানতে পারা যায়। আমার তৈরি রেসিপির রন্ধনপ্রণালী অনুযায়ী রান্না করে খেলে অবশ্যই অবশ্যই অনেক ভালো লাগবে। সুবিধার্তে পোষ্টের লিংক দেয়া হল।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyPsMyHugtgimeGf4GaeSLBpLo19W7P5uB2gbyncoyGXD1NKkqukpZJFh2WSt...99m7GH5RKMpgtKcjCjGPqhwrNS9phrmLSozKKEPgcSP214fZQvV9yqPMKUARL4j1np5YNnjfGMxUiYGEUmignDqyEjLR3oVuULXCc3JuAWkV6kG2cvDhvVQDdQ.png

" পোস্ট : ৬ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScSy2eErJwu7cZqatvmBvL4MMGqnA3M3Rigz2VcZsrxFZAiM6Vp1vSHLVhU29suAQsAsdu4u5rNDCHZYMhsPC1piGRdeZcLLGvmDTEVXT14A.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি দেশি মুরগির সু-স্বাদু ঝোল রেসিপি তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। মুরগির মাংসের সুস্বাদু ঝোল রেসিপি দেখলে সবারই যেন খাবার লোভ লেগে যায়। আমরা সকলেই জানি মুরগির মাংসে প্রচুর পরিমাণ প্রোটিন পাওয়া যায়। আর এই প্রোটিন মানবদেহের উৎকর্ষ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। যার কারণে আমরা অনেকেই আমাদের সুস্বাস্থ্যের কথা চিন্তা করে মুরগির মাংসের রেসিপি তৈরি করে খেয়ে থাকি। আমার তৈরি দেশি মুরগির সু-স্বাদু ঝোল রেসিপির রন্ধনপ্রণালী অনুযায়ী রান্না করে খেলে অনেক অনেক ভালো লাগবে। আমার প্রিয় কোন ভাই বোন যদি আমার এই রেসিপি পোষ্ট টি না দেখে থাকেন, তাহলে অবশ্যই ঘুরে আসবেন। সুবিধার্থে পোষ্টের লিংক দেয়া হল।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyPsMyHugtgimeGf4GaeSLBpLo19W7P5uB2gbyncoyGXD1NKkqukpZJFh2WSt...99m7GH5RKMpgtKcjCjGPqhwrNS9phrmLSozKKEPgcSP214fZQvV9yqPMKUARL4j1np5YNnjfGMxUiYGEUmignDqyEjLR3oVuULXCc3JuAWkV6kG2cvDhvVQDdQ.png

" পোস্ট : ৭ "

axopD2eJJx4aTbgP3zRkDZXbH6BDjKUTbvTfKD3MHJnqZnPRDxej4KQsrY4v.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি একটি গান আপনাদের মাঝে উপস্থাপন করেছিলেন। গান : নিথুয়া পাথারে। কন্ঠঃ ফজলুর রহমান বাবু। কথাঃ সংগ্রহ। সুরঃ সংগ্রহ। সঙ্গীতায়োজনঃ অর্ণব। সংগীত পরিচালনাঃ ইকবাল এ. কবির। মুভিঃ মনপুরা। এই গানটি যেমন আমার কাছে খুবই প্রিয় গানটির ছায়াছবি ও আমার কাছে ভীষণ রকম প্রিয়। ছবিটি দেখতে যতটুকু ভালো লেগেছিল, গানটি শুনতেও আমার কাছে ঠিক ততটুকুই ভালো লেগেছিল। আমার বাংলা ব্লগ এর কোন ভাই বোন যদি আমার গাওয়া গানের পোস্টটি না দেখে থাকেন, তাহলে একনজর ঘুরে আসার জন্য পোষ্টের লিংক দেয়া হল।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyPsMyHugtgimeGf4GaeSLBpLo19W7P5uB2gbyncoyGXD1NKkqukpZJFh2WSt...99m7GH5RKMpgtKcjCjGPqhwrNS9phrmLSozKKEPgcSP214fZQvV9yqPMKUARL4j1np5YNnjfGMxUiYGEUmignDqyEjLR3oVuULXCc3JuAWkV6kG2cvDhvVQDdQ.png

আশা করি আমার এ সপ্তাহের ৭টি পোষ্টের রিভিউ পোস্ট টি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

এই সপ্তাহে আপনি মোট সাতটি অসাধারণ পোস্ট করেছেন । এ সপ্তাহের সবগুলো পোস্ট আমাদেরকে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া, আমার পুরাতন পোস্টগুলো কে আবার নতুন করে দেখার জন্য। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সবগুলো পোস্ট দেখেছি।আমার কাছে রেসিপি পোস্ট গুলো বেশ ভালো লেগেছে।খাবারের ছবিগুলো দেখে বেশ লোভ হচ্ছে। সব মিলিয়ে অসাধারন। ধন্যবাদ

 2 years ago 

আপু আপনার কাছে আমার রেসিপি পোষ্ট গুলো ভাল লেগেছে জানতে পেরে খুবই খুশি হলাম। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রত্যেকটি পোস্ট খুবই অসাধারণ লেগেছে আমার কাছে। পোস্ট গুলো একসাথে দেখতে পেলে আমার ভীষণ ভালো লাগে। ফটোগ্রাফির পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর মন্তব্য করেছেন ভাইয়া আমার পোস্টে এসে এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা পোস্ট এর রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনার রেসিপি পোষ্ট গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। এছাড়াও আপনার গাওয়া গান শুনে অনেক ভালো লেগেছে। আপনার এই পোস্ট গুলো পুনরায় আমাদের মাঝে শেয়ার করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার গাওয়া গানগুলো আপনার কাছে ভাল লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

মামা এ সপ্তাহে' তোমার করা সবগুলো পোস্ট ছিল অসাধারণ। আর তোমার গানের কথা কি বলব সেটাতো সবসময়ই হিট। সত্যিই তোমার সবগুলো পোষ্ট খুবই কোয়ালিটিফুল ছিল। ধন্যবাদ পুনরায় তোমার পোস্টগুলো দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 2 years ago 

আমার সবগুলো পোস্ট তোমার কাছে কোয়ালিটিফুল মনে হয়েছে জেনে খুবই খুশি হলাম। অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টে এসে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। পোস্ট গুলো আবারও আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

সপ্তাহজুড়ে আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করেছিলেন যার মধ্যে রেসিপি পোষ্ট গুলো আমার কাছে সবচেয়ে বেশি লোভনীয় লেগেছে। মাছ আর মাংসের রেসিপি টা বেস্ট ছিল ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আমার পোস্টে রিভিউ দেয়া পোষ্টগুলো থেকে আপনার রেসিপি পোষ্ট গুলো ভাল লেগেছে এর জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

সত্যি ভাইয়া আমি মুগ্ধ আপনার এরকম প্রতিভা দেখে প্রতিভার কথা এজন্যই বলছি কারন আপনার কন্ঠে গান আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আজকের এই পোষ্ট রিভিউ এর মাধ্যমে আমরা আপনার একটি গান আর নতুন করে শোনার সুযোগ পেলাম। ধন্যবাদ আমাদের মাঝে রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পোস্টে এসে অনেক অনেক সুন্দর মন্তব্য করেছেন ভাইয়া যা পড়ে আমি খুবই খুশি হলাম। সুন্দর মন্তব্য করে এভাবেই পাশে থাকবেন সবসময়। ধন্যবাদ

 2 years ago 

চমৎকারভাবে আপনি আমাদের মাঝে সপ্তাহের সবগুলো পোস্ট এর রিভিউ শেয়ার করলেন ভাইয়া। আপনার শেয়ার করা পোস্ট গুলোর মধ্যে আমার কাছে কাতলা মাছের ঝোল রান্নার রেসিপি এবং মিথুয়া পাথারে গানটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আমার শেয়ার করা পোস্ট গুলোর মধ্যে কাতলা মাছের ঝোল রেসিপি এবং আমার গাওয়া গান নিথুয়া পাথারে গানটি আপনার কাছে ভাল লেগেছে জেনে খুব খুশি হলাম অনেক সুন্দর মন্তব্য করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59244.49
ETH 2977.21
USDT 1.00
SBD 3.77