নিথুয়া পাথারে নেমেছি বন্ধুরে || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

"আজ বুধবার - ১১ই জ্যৈষ্ঠ - ১৪২৯ বঙ্গাব্দ, ২৫,মে - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজ আমি একটি জনপ্রিয় গান উপস্থাপন করতে যাচ্ছি। এই গানটি যেমন আমার কাছে খুবই প্রিয় গানটির ছায়াছবি ও আমার কাছে ভীষণ রকম প্রিয়। ছবিটি দেখতে যতটুকু ভালো লেগেছিল, গানটি শুনতেও আমার কাছে ঠিক ততটুকুই ভালো লেগেছিল। গান : নিথুয়া পাথারে। কন্ঠঃ ফজলুর রহমান বাবু। কথাঃ সংগ্রহ। সুরঃ সংগ্রহ। সঙ্গীতায়োজনঃ অর্ণব। সংগীত পরিচালনাঃ ইকবাল এ. কবির। মুভিঃ মনপুরা। তাহলে বন্ধুরা দেরি না করে চলুন আমার গাওয়া গানটি শুনে আসা যাক।

গানের কিছু তথ্য

গানের কথা

নিথুয়া পাথারে নেমেছি বন্ধুরে
ধর বন্ধু আমার কেহ নাই (২)
ধর বন্ধু আমার কেহ নাই
তোল বন্ধু আমার কেহ নাই
চিকন ধুতিখানি পড়িতে না জানি
না জানি বান্ধিতে কেশ(২)
না জানি বান্ধিতে কেশ(২)

অল্প বয়সে পীরিতি করিয়া
হয়ে গেল জীবনেরও শেষ (২)

প্রেমেরও মুরালি বাজাতে নাহি জানি
না পারি বান্ধিতে সুর (২)
না পারি বান্ধিতে সুর (২)

নিথুয়া পাথারে নেমেছি বন্ধুরে
ধর বন্ধু আমার কেহ নাই
তোল বন্ধু আমার কেহ নাই

আশা করি আমার গানের পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

Logo.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

এই গানটি আমার খুব প্রিয় গান ভাইয়া, শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনার প্রিয় গানটি গাইতে পেরেছি এজন্য অনেক ভালো লাগছে। সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এই গানটি যে সিনেমায় ব্যবহার করা হয়েছে সেই সিনেমাটা আমার খুব পছন্দের একটি সিনেমা। গানটিতে কণ্ঠ দিয়েছেন আমাদের এলাকার গুণী অভিনেতা ফজলুর রহমান বাবু। চমৎকার গেয়েছিলো গানটি। আপনার গলায় গানটি শুনে অনেক ভালো লাগলো। ভালো গেয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অভিনেতা ফজলুর রহমান বাবু আপনার এলাকার তা আগে জানতাম না ভাইয়া। আপনাদের এলাকায় খুবই গুণী একজন অভিনেতার বসবাস জানতে পেরে খুবই ভালো লাগলো। আমার পোস্টে এসে সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

একটা সময়ের জনপ্রিয় গান ছিল এটি, আমার এখনো মনে আছে ক্লাসরুমে প্রথম আমি স্যারের সামনে এই গানটি করেছিলাম, আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার একটি গান সিলেট করার জন্য এবং সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ভাইয়া গানটা সত্যিই অনেক অনেক জনপ্রিয় একটি গান। ক্লাসরুমে প্রথম আপনি ছাড়ের সামনে এই গানটি করেছিলেন তা জানতে পেরে খুবই খুশি হলাম। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এক কথায় অসাধারণ হয়েছে ভাইয়া। আমি পুরো গানটি শুনেছি এবং আপনার কন্ঠে বেশ ভালই লাগছে। অনেক ছোটবেলা থেকে এই গানটি শুনে আসছিলাম আজকে আবারো শুনলাম। অসংখ্য ধন্যবাদ সুন্দর একটা পোষ্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু সব সময় আমার পোস্টে এসে অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেন যা পড়ে খুবই ভালো লাগে। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

আমার এক সময়ের সবচেয়ে পছন্দের গান ছিল। স্কুলের গানের অনুষ্ঠানে এই গানটি যে কতবার গেছি 😍। আর আপনার এই পরিবেশনের মাধ্যমে একদম অরজিনাল গানের ফ্লেভার পেলাম। অসাধারণ ছিল ভাই। অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যটিও অসাধারণ ছিল ভাই। এত সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার কন্ঠে গাওয়া গান খুবই জনপ্রিয় ।একটা সময় আমরা এই গান সবাই মুখে মুখে গাইতাম। আজ আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো। এত সুন্দর একটি গান আমাদের মত পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনি মাঝে মাঝে এরকম গান আমাদের উপহার দিবেন।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু, সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আহা ভাই খুব পছন্দের একটি গান করেছেন। এই গানগুলো যখনই শুনি তখনই ভালো লাগে। আর আপনি বেশ মজা এবং আবেগ দিয়ে গান করেন সব সময়। আমার খুব ভালো লাগে এই ব্যাপারটা। আপনার এই গান করা দেখে আমার নিজের ও খুব গাইতে ইচ্ছে করছে। খুব তাড়াতাড়ি আমিও এই গান গেয়ে পোস্ট করব ভাই 🥰🥰😊। অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা রইলো।

 2 years ago 

ভাইয়া এই জনপ্রিয় গানটি আপনার কন্ঠে শোনার জন্য অধীর অপেক্ষায় রইলাম। সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

গানটি খুবই জনপ্রিয় গান, আর এই গানটি আমার খুবই ভালো লাগে। আজকে আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার পোস্টে এসে অনেক সুন্দর মন্তব্য করেছেন ভাই, এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74