বেস্ট ৬টি রেসিপি পোস্ট স্মৃতিতে গেঁথে রাখলাম😋🍲

in আমার বাংলা ব্লগ2 years ago

২৬চৈত্র, ১৪২৮ বঙ্গাব্দ

৯এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ
৭রমজান, ১৪৪৩ হিজরী
শনিবার।
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


🍲😋🍲

1649456492122.jpg

সবাই তাঁর সুন্দর সুন্দর পোস্ট গুলো স্মৃতি স্বরূপ স্মরণ রাখার জন্য একত্র করে রিভিউ পোস্ট করে থাকে। তেমনি আমিও আজ আমার বেস্ট ছটি রেসিপি পোষ্ট একত্র করে আপনাদের সামনে উপস্থাপন করছি। এই 6 টি রেসিপি আমি নিজে হাতে প্রস্তুত করে খুব মজা করে খেয়েছি। দেখতে যেমন লোভনীয় খেতেও অনেক সুস্বাদু হয়েছিল। এই পোস্টে প্রচুর পরিমাণে সাড়া পেয়েছি আপনাদের। সবাই খুব সুন্দর ভাবে আমাকে উৎসাহ প্রদান করেছেন আরও সুন্দর সুন্দর রেসিপি শেয়ার করতে। আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ। আশা করছি আমার আজকের রিভিউ পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে।


সরিষার তেলে পদ্মার টাটকা ইলিশ

1649307226033.jpg

পোস্ট লিংক

ইলিশ মাছ পছন্দ করে না এমন বাঙালি হয়তো খুঁজে পাওয়া যাবে না। ইলিশ মাছ আমারও ফেভারিট একটা মাছ। আর সরিষা দিয়ে ইলিশ মাছ রান্না করতে টেস্ট অনেকটা বেড়ে যায়।ইলিশ আমাদের জাতীয় মাছ। ইলিশ মূলত সামুদ্রিক মাছ। ভোজনরসিকদের ইলিশ মাছ খুবই পছন্দের একটা মাছ।।

মলা মাছের চচ্চড়ি

1649073795923.jpg

পোস্ট লিংক

মলা মাছ চচ্চড়ি খুবই টেস্ট লাগে আমার কাছে। বিভিন্ন সবজি দিয়ে মলা মাছের চচ্চড়ি করলে এর স্বাদ অনেকটা বেড়ে যায়। আর যে কোন ছোট মাছ আমার কাছে খুবই ভালো লাগে।

লাল মরিচে মুরগির মাংস ভুনা

1648756500302.jpg

পোস্ট লিংক

মুরগির মাংসে একটু ঝাল বেশি হলে এটা খেতে খুবই সুস্বাদু লাগে। মুরগির মাংস ভুনা খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আর বাঙ্গালীদের খুবই পছন্দের একটা মাংস মুরগির মাংস।। আমার মনে হয় মুরগির মাংস খেতে কেউ অপছন্দ করবে না।।

লোভনীয় মুরগির মাংস ভুনা

1648271301640.jpg

পোস্ট লিংক

দেশি মুরগির মাংস খেতে খুবই ভালো লাগে আমার কাছে।। দেশি মুরগির মাংসে অন্যরকম একটা টেস্ট থাকে। যা অন্য মুরগির মাংসে থাকেনা। আশা করি আমার মুরগির মাংস ভুনা আপনাদের কাছে ভালো লাগবে।

মসুরের ডাল দিয়ে কলার থোর ভাজি

1648109887249.jpg

পোস্ট লিংক

যেকোনো ধরনের ভাজি খেতে খুবই সুস্বাদু লাগে আমার কাছে। মুসুরির ডাল দিয়ে কলার থোর ভাজি খুবই সুস্বাদু হয়েছিল। আপনারা এই রেসিপি বাড়ীতে তৈরি করে খেয়ে দেখবেন অনেক সুস্বাদু একটা খাবার।।

সুস্বাদু শোল মাছ ভুনা

1647685253312.jpg

পোস্ট লিংক

|` দেশীয় বিভিন্ন জাতের মাছ আছে যা খেতে অনেক সুস্বাদু হয়ে থাকে। আর শোল মাছ তো অনেক সুস্বাদু একটা মাছ। যারা শোল মাছ ভুনা খেয়েছেন তারাই শুধু এর স্বাদ টা বুঝতে পারবে।।

আশা করি আমার রেসিপির রিভিউ আপনাদের অনেক ভালো লাগবে। রেসিপি রিভিউ দেখি অনেকেই দিয়ে থাকেন তাদের থেকে অনুপ্রাণিত হয়ে আমি ও আমার বেস্ট রেসিপির রিভিউ দিয়ে দিলাম।।`


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি খুবই সুন্দর ভাবে আপনার রেসিপি গুলোর রিভিউ দিয়েছেন।। বিশেষ করে সরষে ইলিশের রিভিউ আমার কাছে বেশ ভালো লেগেছে। এত সুন্দর একটা রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ রিভিউ পোস্টটি দেখে সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য

 2 years ago 

ভাইয়া আপনার রেসিপি পোস্ট গুলো দেখে খুবই লোভনীয় লাগছে। মনে হচ্ছে প্রত্যেকটা রেসিপি খেতে অসাধারণ হয়েছিল। আপনি খুব ভালো রান্না করতে পারেন ভাইয়া। এসব রান্না আসলে স্মৃতিতে গেথে রাখা দরকার। আপনাকে ধন্যবাদ ভাই এত সুন্দর সুন্দর রেসিপি গুল শেয়ার করার জন্য।

 2 years ago 

জি আপনি ঠিকই বলেছেন প্রত্যেকটা রেসিপি পোষ্ট খেতে খুবই সুস্বাদু হয়েছিল আমি খুব মজা করে খেয়েছি

 2 years ago 

উদ্যোক্তা বেশ ভালো ছিল। মাঝে মাঝে আমাদের পোস্টগুলো 1 স্থানে জড়ো করলে পোস্টগুলো খুঁজে পেতে আমাদের সুবিধা হবে। তাছাড়া মাঝে মাঝে এমন ভিন্নধর্মী পোস্ট আমাদেরকে আরো কিছু ভালো করার প্রত্যয় ব্যক্ত করে। তাছাড়াও খুব সম্ভব কার ভাবে আপনি পুরো রেসিপি পোস্টে সংরক্ষণ করেছেন। ভালো লাগার মত।

 2 years ago 

জ্বী ভাইয়া আপনি ঠিকই বলেছেন সবগুলা সুন্দর পোস্ট এক জায়গায় করে রাখতে রিভিউ পোস্ট এর কোন বিকল্প নেই ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য উপস্থাপন করার জন্য

 2 years ago 

একসাথে আপনার অনেকগুলো পোস্ট আমরা দেখতে পেলাম খুব ভালো লাগলো ইলিশ মাছের পোস্ট লোভনীয় মুরগির মাংস বেশ চমৎকার ভাবে উপস্থাপন করেছেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া রিভিউ পোস্টটি দেখে সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দিয়েছেন এতে আমি অনেক খুশি হয়েছি আপনার জন্য ভালোবাসা রইলো

স্মৃতি টুকু সুপ্ত ভাবে অম্লান হয়ে থাক আগের মতই এই কামনা সবসময় থাকবে।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া সবগুলো পোস্ট সিটিস এর উপর রেখে দেওয়ার জন্যই আমার এই রিভিউ পোস্ট করা ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

প্রতিটি রেসিপি অনেক লোভনীয় ছিল ভাই। খেতে ভালই হবে রেসিপি গুলো। সবগুলো রেসিপি আমার কাছে অনেক ভাল লেগেছে।তবে মলা মাছের চচ্চড়ি রেসিপিটা বেশি সুস্বাদু হবে।সবগুলো রেসিপির রিভিউ শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

মলা মাছের রেসিপি পদ্মার ইলিশ এবং লাল মরিচের মাংস ভুনা খুবই সুস্বাদু ছিল ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া পুরনো পোস্ট গুলো স্মরণ রাখার জন্য রিভিউ পোস্ট করা খুবই ভাল একটি দিক। আপনার আজকের সবগুলো রেসিপি আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে শোল মাছের ভুনা টি দেখে তো এখনই খেতে ইচ্ছা করছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার সবগুলো রেসিপি একসঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু রিভিউ পোস্টটি দেখে খুব সুন্দর একটি মন্তব্য করেছেন আসলে পোস্ট করার উদ্দেশ্য একটাই স্মৃতিস্বরূপ সবগুলো ভাল পোস্ট একত্রে রেখে দেওয়া ধন্যবাদ

 2 years ago 

এক কথায় অসাধারণ ভাই। আপনার সবগুলো রেসিপি একসাথে দেখলে মনটা জুড়িয়ে গেল। আপনার সবগুলো রেসিপি অনেক ভালো হয়েছে।এর মধ্যে সবগুলো রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। তবে টাটকা ইলিশ রেসিপি, মুরগি রেসিপি এবং শোল মাছের রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সবগুলো রেসিপি এইভাবে আমাদের সামনে তুলে ধরার জন্য। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

আমিও স্মৃতিতে গেছে রাখতে রেসিপি পোষ্ট গুলা একসাথে করে একটি পোস্ট প্রস্তুত করে আপনাদের সামনে উপস্থাপন করলাম আপনার ভালো লেগেছে জেনে সত্যি আমি অনেক আনন্দিত ধন্যবাদ

 2 years ago 

আপনার রেসিপি পোস্ট গুলো খুব অসাধারণ হয়ে থাকে। প্রত্যেক টি রেসিপির কালার খুবই দুর্দান্ত হয়। আপনার উপস্থাপনা খুবই চমৎকার হয়ে থাকে যা অত্যন্ত প্রশংসনীয়। সত্যিই আপনার রেসিপিগুলো বেস্ট। আজকে এতগুলো রেসিপি একসাথে দেখে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আসলে সব সময়ই সবাই ভালো জিনিস স্মরণীয় করে রাখতে চাই তাই আমার আজকের এই পোস্ট করা প্রত্যেক রেসিপি খেতে খুব সুস্বাদু হয়েছিল তাই স্মরণে রেখে দিলাম ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার প্রতিনিয়ত খুবই সুন্দর সুন্দর রেসিপি পোষ্ট করে থাকেন। আপনার রেসিপি পোষ্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনার 6টি রেসিপি পোস্ট এর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে সরিষা ইলিশ রেসিপি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার রেসিপি পোষ্ট গুলা দেখে আপনি সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দিয়েছেন খুবই ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74