সফল ৬ টি পোস্টের রিভিউ ❤️১০% পন্ডিত মশাই কে❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২৬ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ

১১মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
০৮শাবান, ১৪৪৩ হিজরী
শুক্রবার ❤️
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️

1646994920525.jpg

প্রিয় সহ যোদ্ধা বন্ধুগণ আশা করি সৃষ্টিকর্তার অশেষ কৃপায় আপনারা সবাই ভাল আছেন। আজ আমি আপনাদেরকে শোনাবো আমার 6 টি সফল পোষ্টের কিছু কথা ।আসলে সত্যিই আমি অনেক আনন্দিত এবং গর্বিত এই ছবিটি পোস্ট করে ।এই পোস্টে এত পরিমান সাড়া পেয়েছি। আমি আমার সহযোদ্ধাদের কাছ থেকে। আমার খুবই ভালো লেগেছে এবং 6 টি পোস্টে আমি খুব ভালো এমাউন্টের বি ওয়াডপ্রেস । তাই এই ছয়টি পোস্ট একত্রিত করে স্মৃতিস্বরূপ রেখে দেওয়ার জন্যই আমার আজকের এই রিভিউ পোস্ট করা।


কার্টুন কেটে ঘর তৈরি

1645950906244.jpg

পোস্ট লিংক

কার্টুন কেটে অনেক পরিশ্রম করে আমি এই ঘরটি প্রস্তুত করেছিলাম । ঘরটি প্রস্তুত করে পোস্ট করার পরে ভেবেছিলাম যে সবার কাছে কেমন লাগবে।🤔 হয়তো কারো কাছে ভালো নাও লাগতে পারে ।কিন্তু সবাই অনেক ভালো কমেন্ট এর মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করেছে। সত্যিই আমি অনেক আনন্দিত। এবং কৃতজ্ঞ প্রকাশ করছি আমার সহযোদ্ধা বন্ধুদের প্রতি।

ফুটন্ত গোলাপ অংকন

1645760579191.jpg

পোস্ট লিংক

আমি আসলে আর্ট করতে তেমন একটা পারি না ।তবে ফ্রি হ্যান্ড স্কেচ করতে খুব ভালোবাসি ।আমি বেশ কিছুদিন আগে অনেক চিন্তা-ভাবনা করে এবং মাপ গুলো সঠিক রেখে এই ফুলটি অংকন করার চেষ্টা করেছিলাম ।অংকন করে ফুলটি পোস্ট করার পরে খুব সুন্দর সুন্দর কমেন্ট সবাই আমাকে উপহার দিয়েছে ।এই কমেন্টগুলো পড়ে আমার খুবই ভাল লেগেছিল ।এবং আমি অনেক উৎসাহ পেয়েছিলাম নতুন আরো কিছু অঙ্কন করতে।

বসন্তের ফুলের ফটোগ্রাফি

1646106139839.jpg

পোস্ট লিংক

বেশ কিছুদিন আগে আমাদের কমিউনিটি তে একটি কনটেস্ট হয়েছিল বসন্তের ফুলের ফটোগ্রাফি নিয়ে। আমি চেষ্টা করেছিলাম বসন্তকালে ফুটন্ত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি পোস্ট করে কনটেস্টে অংশগ্রহণ করার ।কতটুকু পেরেছি জানি না ।তবে আমি আমার মতো করে চেষ্টা করেছিলাম। সবাই খুব সুন্দর সুন্দর কমেন্টের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান।

রঙিন শাপলা ফুল অংকন

1646364086634.jpg

পোস্ট লিংক

আমাদের বাড়ির পাশে চেয়ারম্যানের পুকুরে একটি লাল শাপলা ফুল ভাসতে দেখে আমার খুব ভাল লাগল ।এবং অনেক আগ্রহ হলো এমন একটি ফুল অংকন করার ।কতটুকু পেরেছি জানি না ।তবে চেষ্টা করেছিলাম সেই ফুলের মত অংকন করার ।এবং সুন্দর করে রং করে আপনাদের মাঝে উপস্থাপন করার। তবে কমেন্ট গুলো পড়ে আমার খুবই ভালো লাগছে। সবাই আমাকে অনেক উৎসাহ প্রদান করেছে।

পদ্মা ভ্রমণ

1646532597118.jpg

পোস্ট লিংক

পৃথিবীতে যতদিন বেঁচে থাকব হয়তো এই দিনটির কথা আমার মনে বেঁধেই থাকবে ।শহর থেকে আগত আমার চাচাতো ভাইদের সাথে করে নিয়ে পদ্মা নদীতে ভ্রমণ করা ।শুধু ভ্রমণই নয় নাস্তা করা ,গোসল করা, হাডুডু খেলা। সত্যিই অনেক মজা করেছিলাম ওই দিনটি ।তাইতো বেশি করে স্মরণীয় করে রাখার জন্য আজকের রিভিউ পোস্ট এর সাথে এড করেছি এই পোস্টটি।

সূর্যাস্তের সৌন্দর্য

1646583407090.jpg

পোস্ট লিংক

বিকেলে অবসর সময় পেলেই আমি চেষ্টা করি পদ্মার পাড়ে বসে সময় কাটানোর। বিশেষ করে পদ্মার পাড়ে বসে বন্ধুদের সাথে আড্ডা দিতে এবং গোধূলি লগ্ন এবং সূর্যাস্তের দৃশ্য দেখতে খুবই। তাই তো মাঝে মাঝে কিছু ফটোগ্রাফি জমিয়ে একটি পূর্ণাঙ্গ পোস্ট করেছিলাম কিছুদিন আগে। পোস্ট সুন্দর করে সাজিয়ে গুছিয়ে করার চেষ্টা করেছিলাম আমার মত। সবাই খুব সুন্দর সুন্দর কমেন্টের মাধ্যমে আমাকে অনেক উৎসাহ প্রদান করেছে। গুলো পড়ে সত্যি আমি অনেক আনন্দ উপভোগ করেছি।


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনার রিভিউ পোস্ট টি দারুন ছিল ভাই। আপনার এই পোষ্টের মাধ্যমে আপনার 6 টি পোস্ট এর সঙ্গে পরিচিত হতে পারলাম। আপনি পোস্টটি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সফল 6 টি পোষ্টের রিভিউ দেখে খুবই ভালো লাগলো। সুন্দর সুন্দর দৃশ্যপট একসাথে দেখলে কার না ভালো লাগে ।আমার কাছে ভালো লেগেছে আপনি সফল পোষ্টের রিভিউ আমাদের সাথে শেয়ার করেছেন ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি সব সময় অনেক সুন্দর সুন্দর পোস্ট করে থাকেন। আপনার প্রতিটা পোস্ট আমার কাছে খুবই ভালো লাগে। আপনার সফল ৬ টি পোস্টের রিভিউ দিয়েছেন এটা আমার কাছে খুবই ভালো লেগেছে। ্্ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুবই সুন্দর ভাবে আপনার শেয়ার করা সর্বশেষ ৬ টি পোস্ট এর রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু পোস্ট নিয়ে হাজির হন যা আমার কাছে অনেক সৃজনশীল মনে হয়। ব্যক্তিগতভাবে আপনার প্রত্যেকটি পোস্টটি আমার কাছে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া পুনরায় আপনার পোস্টগুলো দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 2 years ago 

ভাই আপনার প্রথম যে পোস্ট এর ছবিটি দিয়েছেন ঘরের ছবি কি বলবো একদম অসাধারণ হয়েছে। বিশেষ করে আপনার ছবি ক্যাপচার করার ক্যাপাবিলিটি দেখে আমি অবাক হয়ে গেলাম। কারণ কি অনেক এই অনেক ধরনের ছবি তুলে থাকেন তবে ব্যাকগ্রাউন্ড এর দিকে খেয়াল রাখে না। আপনার ঘর তৈরি টি যেমন অসাধারণ হয়েছে যেমন ছবি তোলার ব্যাকগ্রাউন্ডটিও অসাধারণ হয়েছে। আর গোলাপ ফুলের কথা আর কিছু বলার নেই একদম দেখতে হুবহু মনে হচ্ছে। সূর্য অস্তের ছবিগুলো কিন্তু অসাধারণ ছিল সব মিলে প্রতিটি আসলে সেরা এক কথায়।

 2 years ago 

আমার পোস্টগুলো আপনার ভাল লেগেছিল জেনে খুবই খুশি হলাম চেষ্টা করি আমার মতো করে সুন্দর সুন্দর পোষ্ট আপনাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইলো আপনার জন্য

 2 years ago 
 2 years ago 

ভাইয়া আপনার সবগুলো পোস্টটি দুর্দান্ত ছিল। খুবই ভালো একটি আইডিয়া, পূর্বের পোস্ট গুলো রিভিউ আকারে আবার আমাদের মাঝে শেয়ার করে আমাদেরকে দেখার সুযোগ করে দিয়েছেন, দেখে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে আপনার ইউনিক পোস্টগুলো আবার রিভিউ আকারে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পোস্টগুলো আপনার ভাল লেগেছিল জেনে খুবই খুশি হলাম পোষ্টগুলা স্মরণীয় করে রাখার জন্যই রিভিউ পোস্ট করেছিলাম সুন্দর মন্তব্যের জন্য আপনার মুখে ফুল চন্দন পড়ুক

 2 years ago 

আপনি অনেক চমৎকার ভাবে 6 টি পোস্ট এর রিভিউ আমাদের সকলের মাঝে চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার এই পোস্ট এর রিভিউ দেখলেই বোঝা যায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট করে থাকেন প্রতিনিয়ত। এভাবে চেষ্টা চালিয়ে যান আপনার কাছ থেকে পরবর্তীতে আরও সুন্দর সুন্দর পোস্ট আশা করব। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্যের জন্য আপনার মুখে ফুল চন্দন পড়ুক আমার পোস্টগুলোতে ভালো লেগেছিল জেনে আমি খুবই খুশি হলাম

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74