গত দুই সপ্তাহের বেস্ট ছয়টি পোস্টের রিভিউ ❤️১০%লাজুক শিয়ালের জন্য ❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২০জ্যৈষ্ঠ , ১৪২৯ বঙ্গাব্দ

৩ জুন , ২০২২ খ্রিস্টাব্দ
৩জ্বিলকদ , ১৪৪৩ হিজরী
শুক্রবার ❤️।
গ্রীষ্মকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


1654166346950.jpg

আজ আপনাদের মধ্যে শেয়ার করতে চলছি গত দুই সপ্তাহে করা আমার বেস্ট 6টি পোস্ট এর রিভিউ। পোষ্টগুলা সম্পর্কে আপনারা এত সুন্দর সুন্দর মন্তব্য করেছেন যে সত্যি আমি অনেক আনন্দিত। তাই ভাবলাম এত সুন্দর কিছু পোষ্ট একত্র করে রাখি ভবিষ্যতে একজায়গায় করে দেখতে পারবো। এবং স্মৃতি হিসেবে থেকে যাবে মনের পাতায়। আশা করছি আমার গত দুই সপ্তাহের বেস্ট ছয়টি পোস্ট এর রিভিউ আমাদের কাছে ভালো লাগবে।

রেসিপি🍲😋মজাদার স্বাদে চিংড়ি মাছ ভুনা

1653890041314.jpg

পোস্ট লিংক

চিংড়ি মাছ ভুনা বরাবরই আমার অনেক ফেভারিট। আর নিজে হাতে রান্না করে খাওয়ার মজাটাই অন্যরকম। যদিও এরকম ভাবে চিংড়ি মাছ আমি এই প্রথম প্রস্তুত করেছিলাম। রেসিপিটি প্রস্তুত করা শিখেছিলাম আমার বাংলা ব্লগ থেকে। আমার রুমমেটের আবার চিংড়ি মাছ খুবই ফেভারিট। যদিও ও রেসিপি প্রস্তুত করতে পারেনা সব রেসিপি আমারই প্রস্তুত করতে হয়, ও শুধু আমার পাশে থেকে সাহায্য করে। তো ওর আবদার মেটানোর জন্যই চিংড়ি মাছ ভুনা করেছিলাম ।দেখতে যেমন লোভনীয় দেখাচ্ছে খেতেও তোমন সুস্বাদু হয়েছিল। সবথেকে বেশি ভাল লেগেছে যে রেসিপিটি দেখি আপনারা খুব সুন্দর সুন্দর মন্তব্য উপহার দিয়েছেন সত্যি মনে হল যে আমার রেসিপিটি প্রস্তুত করা সার্থক হয়েছে।

ফটোগ্রাফি📸 ঘুড়ি ও আমার ছোট বেলা 🤭🤭

1653990288884.jpg

পোস্ট লিংক

ঘুড়ি ও আমার ছোটবেলার কিছু স্মৃতি চারণ নিয়ে এই পোস্টটি আমি লিখেছিলাম ।আসলে গ্রামবাংলার শিশুরা ছোটবেলা থেকেই একটু চঞ্চল হয়ে থাকে আমিও ঠিক তেমনি ছিলাম । আমার ঘড়ির ফটোগ্রাফি এবং আমার ছোটবেলার স্মৃতিচারণ দেখে আপনারা খুব সুন্দর সুন্দর মন্তব্য আমাকে উপহার দিয়েছেন। সত্যি আমি অনেক আনন্দিত। অনেকেই লিখেছেন যে আমার পোস্টটি দেখে তারো ছোটবেলার স্মৃতিচারণ হয়েছে আসলে আমাদের স্মৃতি গুলো এমনই ছোটবেলা বলে কথা কখনও ভোলা যায় না। যাই হোক আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য পড়ে আমি নিজেও অনেক আনন্দ উপভোগ করেছি।

সরিষার তেল, শুকনা লংকার স্বাদে পাবদা মাছ ভুনা😋😋

1653308059849.jpg

পোস্ট লিংক

নদীর যে কোন মাস আমার খুব ফেভারিট কেননা ছোটবেলা থেকেই পদ্মা নদীর টাটকা মাছ খেয়ে অভ্যাস। যদিও এই পাবদা মাছ গুলো বরফ দেওয়া ছিল তার পরেও সরিষার তেল এবং শুকনো লঙ্কা দিয়ে রেসিপিটি প্রস্তুত করে খেতে খুবই সুস্বাদু হয়েছিল। আসলে একটু ঝাল ঝাল রেসিপি সরিষার তেল দিয়ে প্রস্তুত করলে খেতে সবথেকে বেশি মজা হয়ে থাকে। অনেক উৎসাহ পেয়েছি আপনাদের কাছ থেকে সুন্দর কমেন্টের মাধ্যমে যা আসলে কখনোই ভোলার নয়।

ফটোগ্রাফি 📸আমার বাগানের রক্ত জবা🌺 ফুলের সৌন্দর্য 🌺📸

1653393884183.jpg

পোস্ট লিংক

এই পোস্টটি যে শেয়ার করেছিলাম আমার ফুলবাগানের রক্ত জবা ফুলের কিছু সুন্দর ফটোগ্রাফি। রক্ত জবা ফুল ছোটবেলা থেকেই আমার অনেক ফেভারেট তাইতো বাগান করার সময়ে রক্ত জবা ফুলের একটি চারা রোপণ করেছিলাম। সুন্দর কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরেছিলাম আপনারা সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে অনেক উৎসাহ করেছেন ফটোগ্রাফি করার প্রতি সত্যিই আমি অনেক আনন্দিত।

শুকনা লংকার স্বাদে আলু দিয়ে রুই মাছ ভুনা😋

1653655786080.jpg

পোস্ট লিংক

ইদানীং কেন যেন অভ্যাস হয়ে গেছে সর্টকাটে রেসিপি প্রস্তুত করার জন্য শুকনা লঙ্কায় বেশি ব্যবহার করে থাকি। একটু ঝাল ঝাল রেসিপি গুলা খেতেও দারুন মজা হয়ে থাকে। সরিষার তেল আর শুকনো লঙ্কা দিয়ে রুই মাছের রেসিপি প্রস্তুত করেছিলাম লোভনীয় খেতেও তেমনই সুস্বাদ হয়েছিল । সবথেকে বেশি ভালো লেগেছে আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য। যখন নিজে হাতে একটি রেসিপি প্রস্তুত করে খেয়ে আপনাদের মাঝে শেয়ার করি এবং আপনাদের সুন্দর মন্তব্য গুলো পড়ি তখন খুবই ভালো লাগে।

আমার ফুল বাগানে কৃষ্ণচূড়া ফুলে প্রজাপতির আনাগোনা।

1653734756075.jpg

পোস্ট লিংক

আপনারা সবাই অবগত যে আমার একটি সুন্দর ছোট্ট ফুলের বাগান রয়েছে। মাঝেমধ্যেই আমার বাগানের ফুলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করে থাকি। তারই ধারাবাহিকতায় আমার বাগানের কৃষ্ণচূড়া ফুলের সাথে প্রজাপতির মধু সংগ্রহের সুন্দরতম মুহূর্তের কিছু ফটোগ্রাফির প্রথম পর্ব আপনাদের মাঝে তুলে ধরেছিলাম। ফটোগ্রাফি গুলা দেখে আপনারা খুব সুন্দর সুন্দর মন্তব্য উপহার দিয়েছেন সেটি পড়ে সত্যিই আমি অনেক অনুপ্রেরণা পেয়েছি পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি করার জন্য। যদিও প্রজাপতি এবং কৃষ্ণচূড়া ফুলের সুন্দর আনন্দঘন মুহূর্ত ক্যামেরাবন্দী করা এতটা সহজ ছিল না তার পরেও আমি আমার মতো করে সঠিক অ্যাঙ্গেলে চেষ্টা করে গেছিলাম।


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার গত সপ্তাহের 6 টি রেসিপি পোস্ট এর রিভিউ শেয়ার করেছেন। খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো আপনার প্রতিটি রেসিপি অনেক বেশি লোভনীয় ছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ ছোট সুন্দর একটি মন্তব্য করার জন্য রিভিয়্যু পোস্টটি দেখে সুস্থ থাকব ভালো থাকবা দোয়া রইল

 2 years ago 

বিগত দুই সপ্তাহের সেরা পোস্ট এর রিভিউ নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন। যেগুলো দেখে খুবই ভালো লাগলো সেরা পোস্ট গুলো একসাথে দেখতে পেরে অনেক ভালো লেগেছে ভাই শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বিগত দুই সপ্তাহের পোস্ট থেকে সঠিক মোস্ট রিভিউ আকারে আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম আপনার ভালো লেগেছে জেনে সত্যি অনেক খুশি হলাম ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

অনেক ভালো লাগলো ভাই আপনার সবগুলো পোস্ট এইভাবে একসাথে দেখে। খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন আপনি। আপনার রেসিপিগুলো কিন্তু বেশ ভালো লাগে আমার কাছে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর করে সবগুলো পোস্ট এর রিভিউ একসাথে তুলে ধরার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া রিভিউ পোস্ট পর্যবেক্ষন করে রেসিপি পোষ্ট সম্পর্কে খুব সুন্দর মন্তব্য করার জন্য আসলে চেষ্টা করি সবসময়ই নতুন কোন রেসিপি প্রস্তুত করে আপনাদের মধ্যে শেয়ার করার জন্য

 2 years ago 
 2 years ago 

খুবই ভালো কাজ করেছেন ভাইয়া আপনার পছন্দের পোস্টগুলো এক জায়গায় করে রেখেছেন। পরবর্তীতে খুঁজে পেতে সুবিধা হবে। আপনার সবগুলো পোষ্টই খুব ভালো হয়েছিল। বিশেষ করে রেসিপি পোষ্ট গুলো আমার কাছে বেশি ভালো লেগেছিল।

 2 years ago 

ধন্যবাদ আপু আমার রিভিউ পোস্ট দেখে খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন দোয়া রইল

 2 years ago 

আপনার সব পোস্ট গুলোই আগে দেখা হয়েছে। আপনার পোস্টগুলো আসলে আমার কাছে বেশ ভালো লেগেছিল। বিশেষ করে আমার কাছে আপনার রেসিপি গুলো খুবই ভালো লেগেছে। বেশি ভালো লেগেছে শুকনো লঙ্কার সাথে আলু দিয়ে রুই মাছ ভুনা এটা দেখতেও তেমন লোভনীয় ছিল। আর খেতেও মনে হয় খুবই মজার হয়েছিল অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিকই বলেছেন মাইয়া শুকনা মরিচ দিয়ে রুই মাছ ভুনা রেসিপি টির জন্য বন্ধ দেখাচ্ছিল খেতেও তেমনি সুস্বাদু হয়েছিল খুব মজা করেছিলাম আমি এবং আমার অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার গত সপ্তাহের পোস্ট গুলো দারুণ ছিল। যদিও বেশির ভাগ ছিল রেসিপি এবং ফটোগ্রাফি। আপনার ফটোগ্রাফি পোস্ট গুলো আমার কাছে চমৎকার লাগে এককথায় অসাধারণ। যাইহোক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে পোস্টের রিভিউ টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আমার রিভিউ পোস্ট এর মধ্যে ফটোগ্রাফী পোস্টগুলো আপনার সবথেকে বেশি ভালো লেগেছে জেনে সত্যি আমি অনেক খুশি হলাম আপনাদের কাছ থেকে এরকম উৎসাহ পেলে ভবিষ্যতে আরো ভালো ভালো ফটোগ্রাফি নিয়ে হাজির হব ইনশাআল্লাহ

 2 years ago 

বেশি ভালো লেগেছিলো চিংড়ি ভুনা আর ফটোগ্রাফি পোস্ট গুলো। ঘুড়ির ছবি গুলো দেখে তো অনেক স্মৃতি মনে পরে গিয়েছিলো। শুভেচ্ছা রইলো ভাই।

 2 years ago 

ফটোগ্রাফি রেসিপি এবং ঘুড়ির ছবি গুলো আপনার ভালো লেগে ছিলো জেনে অনেক খুশী হলাম আসলে চেষ্টা করি সবসময়ই সুন্দর কিছু আপনাদের মাঝে তুলে ধরার ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া গত সপ্তাহে আপনি খুব সুন্দর সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করেছিলেন। আপনার সবগুলো পোস্টে অনেক ভাল ছিল। আমার কাছে আপনার সবগুলো পোস্ট অনেক ভালো লেগেছিল। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে এরকম আরো ভালো ভালো পোস্ট আমাদের সাথে শেয়ার করতে পারেন।

 2 years ago 

অনেক অনেক অনেক ধন্যবাদ আপনাকে খুব সুন্দর এবং উৎসাহ মূলক একটি মন্তব্য করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69380.97
ETH 3764.30
USDT 1.00
SBD 3.86