আমার শেয়ার করা কয়েকটি রেসিপি পোষ্ট রিভিউ

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো..
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি
আজকে(বুধবার-৩০,মার্চ-০৩-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমার শেয়ার করা কয়েকটি রেসিপি পোষ্ট রিভিউ নিয়ে হাজির হয়েছি। তবে চলো রেসিপিগুলো রিভিউ শুরু করা

প্রতিটি রেসিপি ছবি একত্রিত করে শেয়ার করলাম


IMG_20220327_162517.jpg

প্রথম রেসিপি রিভিউ


IMG_20220124_123112.jpg

পালং শাক ও আলু দিয়ে মাছ রান্নার রেসিপি

প্রথমে আমি আপনাদের সাথে আমার সবথেকে পছন্দের একটি রেসিপি রিভিউ করতে যাচ্ছি।পালং শাক ও আলু দিয়ে মাছ রান্নার রেসিপি আমার অত্যন্ত পছন্দের একটি রেসিপি। এই রেসিপি আমি প্রায় দিন বাড়িতে তৈরি করে খেয়ে থাকি। কেননা এই রেসিপি আমার কাছে খুবই সুস্বাদু মনে হয় এই রেসিপি পেলে আমি অন্য কোনো রেসিপির কথা ভুলে যায়। তাই আমি খুব পছন্দ করি রেসিপি খেতে।

দ্বিতীয় রেসিপি রিভিউ


IMG_20220307_143946.jpg

সুস্বাদু তেকুচো মাছ চচ্চড়ি রেসিপি

আমার দ্বিতীয় রেসিপি রিভিউ। আমি মনে করি দ্বিতীয় রেসিপিটি সবার অত্যন্ত পছন্দের একটি রেসিপি। কেননা ছোট মাছ খেলে মানুষের অনেক উপকার হয় তাই আমি আপনাদের মাঝে কিছুদিন আগে সুস্বাদু তেকুচো মাছ চচ্চড়ি রেসিপি শেয়ার করেছিলাম। রেসিপি তৈরি করার পরে আমি রেসিপি খেয়েছিলাম রেসিপি অত্যন্ত সুস্বাদু হয়েছিল আপনারা ইচ্ছা করলে তৈরি করে খেতে পারবেন এ রেসিপি।

তৃতীয় রেসিপি রিভিউ


IMG_20220313_062018.jpg

সুস্বাদু ডিম রান্নার রেসিপি

আমার তৃতীয় রেসিপি রিভিউ হচ্ছে সুস্বাদু ডিম রান্নার রেসিপি। এই রেসিপি আমার কাছে অত্যন্ত প্রিয় একটি রেসিপি। এই ডিম রান্নার রেসিপি আমি প্রায় প্রতি দিন বাড়িতে তৈরি করে খেয়ে থাকি। আমি মনে করি প্রতিটি মানুষের জীবনে এই ডিম অতি প্রয়োজনীয় একটি খাদ্য। এবং মানুষ প্রায় দিনই ডিম খেয়ে থাকে। তাই আমার তৃতীয় রেসিপি আমি ডিম রিভিউ করেছি আপনাদের সাথে।

চতুর্থ রেসিপি রিভিউ


IMG_20220316_070827.jpg

গাজর ও আলু ভাজির রেসিপি

আমার চতুর্থ রেসিপি রিভিউ হচ্ছে গাজর ও আলু ভাজির রেসিপি। গাজর ও আলু ভাজির রেসিপি আমার খুব পছন্দের একটি রেসিপি। রেসিপি আমাদের বাড়িতে প্রায় দিন তৈরি করা হয়ে থাকে। আমার কাছে মনে হয় আসলে প্রত্যেকের রেসিপি পছন্দ হবে। কেননা গাজর আলু ভাজির রেসিপি খেতে অনেক সুস্বাদু হয়।

পঞ্চম রেসিপি রিভিউ


IMG_20220306_160627.jpg

বয়লার মুরগির মাংসের রেসিপি

আমার পঞ্চম রেসিপি রিভিডি হচ্ছে বয়লার মুরগির মাংসের রেসিপি। আমার খুব পছন্দের একটি রেসিপি এই বয়লার মুরগির মাংসের রেসিপি। আমি মনে করি প্রতিটা মানুষের অতি পছন্দের একটি খাবার থাকা দরকার তাঁর মধ্যে আমার সবথেকে পছন্দের রেসিপি হচ্ছে বয়লার মুরগির মাংস। এই বয়লার মুরগির মাংস সবাই কমবেশি পছন্দ করে থাকে। তাই আমি মনে করি আমার কাছে সবথেকে পছন্দের রেসিপি হচ্ছে বয়লার মুরগির মাংস।

ষষ্ঠ রেসিপি রিভিউ


IMG_20220124_194332.jpg

নুডুলস রান্নার রেসিপি

আমার ষষ্ঠ রেসিপি রিভিউ হচ্ছে নুডুলস রান্নার রেসিপি। এই রেসিপি খুব সুস্বাদু একটি রেসিপি। আমাদের গ্রাম বাংলার মানুষ প্রায় দিন সকালে এই রেসিপি তৈরি করে খেয়ে থাকে। আমাদের বাড়িতে প্রায় দিন এই রেসিপি তৈরি করে থাকে। আমি প্রতিদিন সকালে এই রেসিপি খেয়ে থাকে। আমার কাছে এই রেসিপিটি খেতে অনেক সুস্বাদু লাগে।

সপ্তম রেসিপি রিভিউ


IMG_20220207_081739.jpg

টমেটো দিয়ে তেলাপিয়া মাছ রান্নার রেসিপি

আমার সপ্তম রেসিপি রিভিডি হচ্ছে টমেটো দিয়ে তেলাপিয়া মাছ রান্নার রেসিপি। এই রেসিপি আমার অত্যন্ত পছন্দের একটি রেসিপি। আমাদের গ্রাম অঞ্চলের মানুষ টমেটো দিয়ে মাছ রান্না করে খেতে অনেক পছন্দ করে। আমার কাছে টমেটো দিয়ে মাছ রান্না করলে খেতে অনেক সুস্বাদু লাগে সেই জন্য এই রেসিপিটি আমার পছন্দের অন্যতম একটি রেসিপি।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য এবং ৫% এবিবি ইস্কুলের জন্য)

Sort:  

সত্যি ভাইয়া সব গুলো রেসিপি লোভনীয় ছিল তার মধ্যে আমার সবচেয়ে বেশি পছন্দের খাবার হল নুডুলস আর ডিম ভুনা , পালং শাক দিয়ে আলু রান্না দেশি মুরগী আমার বেশি পছন্দের। খাবার গুলো সত্যি অসাধারণ ছিল। দেখেই খুব খেতে ইচ্ছে করছে। ধন্যবাদ ভাইয়া আপনার সব গুলো রেসিপি আমাদের কাছে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 3 years ago 

আপনার দ্বিতীয় এবং চতুর্থ রেসিপিটি আমার কাছে সম্পূর্ণ অন্যরকম লেগেছে। দ্বিতীয় রেসিপিতে যে মাছের কথা বলেছেন সেটার নাম আমি আগে কখনো শুনিনি। আর চতুর্থ রেসিপিতে গাজর আর আলু দিয়ে যে কখনো ভাজি হয় সেটা জানতাম না। যাইহোক পোস্টগুলো ভাল ছিলো। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আসলে ভাইয়া আমার দ্বিতীয় রেসিপি হচ্ছে তেকুচো মাছ। আমাদের গ্রাম অঞ্চলের মানুষ এই মাছকে তেকুচো মাছ বলে থাকে। আর আমার চতুর্থ রেসিপি হচ্ছে গাজর আর আলু দিয়ে ভাজি যেটা আমি প্রায় দিন খেয়ে থাকি।

 3 years ago 

খুব ভালো লাগলো আপনার সবগুলো রেসিপির পোষ্টের রিভিউ দেখেন। যদিও এর মাঝে আমি প্রায় সবগুলোই রেসিপি আমি এর আগে দেখেছি আপনার পোষ্টের মাধ্যমে। তবে সবগুলো রেসিপি একসাথে দেখে আরো বেশি ভালো লাগে। খুব সুন্দর করে আমাদের মাঝে সবগুলো রেসিপি পোষ্ট এ রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। খুব সুন্দর করে বর্ণনা করেছেন। এরকম সবগুলো পোস্ট এর রেসিপি রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

আপনার প্রতিটি রেসিপি সত্যিই দারুণ ছিল এবং বেশ লোভনীয়। আর এরকম গ্রামীণ রেসিপি খেতে কার না ভালো লাগে। আর আপনাকে ধন্যবাদ জানাই রেসিপি গুলো পুনরায় আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর মতামত প্রদানের জন্য।

 3 years ago 

অনেক কোয়ালিটি সম্পুর্ন পোস্ট শেয়ার করেন আপনি। প্রতিটা পোস্টের রেসিপি বেশ লোভনীয় ছিল। আমার কাছে ব্যক্তিগতভাবে নুডুলস এর রেসিপি সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

আপনার মূল্যবান মতামত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার রিভিউ পোস্ট গুলো বেশ ভালো হয়েছে। আমার কাছে সবগুলোই ভালো লেগেছে। তবে মনে হচ্ছে ডিমটা বেশ মজার হয়েছে।সবগুলো রেসিপিই মজার।ধন্যবাদ আপনাকে।শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আপু আপনি অনেক সুন্দর মতামত প্রদান করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনি বিগত দিনে খুব সুন্দর সুন্দর রেসিপি তৈরি করে আমাদের মাঝে তুলে ধরেছেন যেগুলো একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আমার কাছে রেসিপি পোষ্ট গুলো খুবই ভালো লাগে ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার পুরানো প্রতিটি রেসিপি দেখতে অসাধারণ ছিল। আমার কাছে এভাবে পোস্ট করতে অনেক ভালো লাগে। আপনার পুরনো অনেক গুলো ছবি একসাথে এনে সুন্দর করে রেসিপির রিভিউ পোস্ট দিয়েছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 3 years ago (edited)

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 3 years ago 

আপনার একসাথে কয়েকটি রেসিপি পোষ্ট রিভিউ দেখে খুব ভালো লাগলো। আসলে আপনার রেসিপি পোস্ট গুলো খুব অসাধারণ হয়। আপনি খুব সুন্দর ভাবে পোস্টগুলো আমাদের মারে উপস্থাপন করে থাকেন। আজকের এই পোস্ট দেখে বোঝা যাচ্ছে আপনি অনেক রকমের সুস্বাদু এবং মজাদার রেসিপি তৈরি করেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে মতামত প্রদান করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আপনার করা কয়েকটি রেসিপি রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই রেসিপি রিভিউ দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর সুন্দর মজাদার রেসিপি আমাদের মাঝে শেয়ার করে থাকেন। ধন্যবাদ আপনাকে এত মজাদার একটি রেসিপি বিভিন্ন আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার কাছ থেকে পরবর্তীতে আরো সুন্দর মজাদার রেসিপি আশা করব।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মতামত প্রদান করার জন্য। আমি চেষ্টা করব পরবর্তীতে আরো ভালো রেসিপি আপনাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62684.33
ETH 2456.60
USDT 1.00
SBD 2.66