বয়লার মুরগির মাংসের রেসিপি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ) ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি
আজকে(সোমবার-০৭,মার্চ-০৩-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001। আজকে আপনাদের মাঝে বয়লার মুরগির মাংসের রেসিপি নিয়ে হাজির হয়েছে। তবে চলো রেসিপি কিভাবে তৈরি করেছি ধাপে ধাপে ছবি গুলো শেয়ার করা যাক........
সর্বশেষ মূলক ছবি

IMG_20220306_160627.jpg

রেসিপি তৈরীর উপাদান
ক্রমিক নম্বরউপাদান
বয়লার মুরগির মাংস
রসুন
পিয়াজ
ঝালের গুড়া
হলুদের গুড়া
তৈল
জিরা
মসলা
লবণ
🍲ধাপ-১

IMG_20220306_115812.jpg

প্রথমে আমি মাংসগুলো কাটার পরে সুন্দর ভাবে পানি দিয়ে ধুয়ে একটি নির্দিষ্ট গামলার মধ্যে দেখেছি তখন আমি একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।
🍲ধাপ-২

IMG_20220302_150936.jpg

মাংসগুলো রান্না করার জন্য আমি অনেকগুলো পিয়াজ রসুন কোটেছিলাম কোটার পরে একটি নির্দিষ্ট জায়গায় রেখে ছিলাম তখন আমি একটি ছবি তুলেছিলাম সেখান থেকে।
🍲ধাপ-৩

IMG_20220302_151129.jpg

তার কিছুক্ষণ পরে আমি চুলার উপরে একটি কড়া বসালাম। কড়ার ভিতরে অল্প কিছু পরিমাণ তৈল দিলাম তৈল দেওয়ার পর চুলার মধ্যে জাল দেওয়া শুরু করলাম যাতে তৈল গুলো গরম হয়ে যায়।
🍲ধাপ-৪

IMG_20220302_151144.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন চুলার উপরে যে কড়া বসানো রয়েছে কড়ার মধ্যে আমি অনেকগুলো রসুন পিয়াজ দিয়ে দিয়েছে।
🍲ধাপ-৫

IMG_20220302_151344.jpg

এবার আপনাকে দেখতে পারছেন পিয়াজ রসুনের সাথে আমরা ঝালের গুড়ো ও হলুদের গুড়া দিয়ে দিয়েছি। দেওয়ার পরে একসাথে সুন্দর ভাবে খুন্তি দিয়ে নাড়া হচ্ছে ।
🍲ধাপ-৬

IMG_20220302_151513.jpg

আর অল্প কিছুক্ষণ পর আমি কড়ার ভিতরে মাংসগুলো ঢেলে দিলাম । ঢেলে দেওয়ার পরে মাংসগুলো অনেক সুন্দর ভাবে খুন্তি দিয়ে কড়ার মধ্যে নেড়ে দিলাম।
🍲ধাপ-৭

IMG_20220302_151818.jpg

মাংসগুলো সিদ্ধ করার জন্য আমি কড়ার ভিতরে অল্প কিছু পানি দিয়ে মাংস গুলো নাড়াচাড়া করছি। তখন একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।
🍲ধাপ-৮

IMG_20220302_151659.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন মাংসগুলো সিদ্ধ করার জন্য আমি যেই পানিগুলো দিয়েছিলাম সেই পানিগুলো ফুটে উঠেছে। তখনই আমি বুঝতে পারলাম মাংসগুলো সিদ্ধ হয়ে গেছে।
🍲ধাপ-৯

IMG_20220306_120116.jpg

এবার আপনারা কড়ার ভিতরে দেখতে পারছেন আমি অনেক সুন্দর করে জিরা মসলা বেঁটে দিয়েছি । দেওয়ার পরে আমি একটি ছবি তুলেছিলাম।
🍲ধাপ-১০

IMG_20220302_154441.jpg

তার কিছুক্ষণ পর রেসিপি অনেক সুন্দরভাবে একটি নির্দিষ্ট গামলায় নামানো হয়েছে। তখন আমি একটি ছবি তুলেছিলাম।
🍲ধাপ-১১

IMG_20220306_160717.jpg

সবার শেষের রেসিপি সাথে আমার নিজের একটি সেলফি আমি আপনাদের সাথে শেয়ার করলাম।
🙋আমার নিজের পরিচয় 🙋
আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন।

IMG_20220102_114641.jpg

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )
Sort:  
 2 years ago 

আপনি অনেক মজাদার এবং লোভনীয় একটি ব্রয়লার মুরগির মাংস রান্নার রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। বয়লার মুরগির মাংস রান্নার রেসিপি খেতে খুবই সুস্বাদু লাগে ,আপনার এই বয়লার মুরগির মাংস রান্নার রেসিপি দেখে বোঝা যাচ্ছে খুবই সুস্বাদু হয়েছিল। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে ধাপে ধাপে রেসিপিটি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার তৈরি করা বয়লার মাংস রেসিপি দেখতে অনেক সুন্দর হয়েছে । সুন্দরভাবে তৈরি করার পাশাপাশি ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপন করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অনেক সুন্দর মতামত প্রদান করেছেন ভাইয়া আপনি ।আপনার জন্য দোয়া রইল।

 2 years ago 

মাংস গুলো দেখে জিভে জল চলে এসেছে। আমার কাছে খুবই ভালো লেগেছে মাংসগুলো দেখতে। খুব চমৎকারভাবে আপনি এই রেসিপিটি করেছেন। । ধাপে ধাপে খুব চমৎকারভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বয়লার মুরগির মাংসের ভুনা রেসিপি দারুন হয়েছে ভাইয়া। আপনি অনেক সুন্দর করে এই মজার রেসিপি তৈরি করেছেন। আপনার তৈরি করা রেসিপি আমার ভালো লেগেছে। দেখে মনে হচ্ছে আপনি অনেক সুন্দর করে সবগুলো উপকরণ সঠিক মাত্রায় দিয়ে মজার রেসিপি তৈরি করেছেন ও সকলের মাঝে শেয়ার করেছেন। ভালোভাবে আমাদের সকলের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

অনেক সুন্দর মতামত প্রদান করেছেন ভাই আপনি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ব্রয়লার মুরগির মাংসের রেসিপি খুবই সুন্দর হয়েছে। দেখতে খুবই লোভনীয় এবং সুস্বাদু মনে হচ্ছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আসলে আপু রেসিপি খেতে খুবই সুস্বাদু হয়েছিল। এত সুন্দর মতামত দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেকেই আছে বয়লার মাংস খেতে খুব একটা পছন্দ করে না কিন্তু আমি বয়লার মাংস খেতে খুবই পছন্দ করি। আমার কাছে বয়লার মাংস একটু কষিয়ে রান্না করলে খেতে বেশ ভালোই লাগে। আপনার রান্না করা বয়লার মাংস টি দেখতে খুবই লোভনীয় লাগছে। দেখেই বুঝা যাচ্ছে খুবই মজাদার হয়েছে। রেসিপি ধাপগুলো আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ।

 2 years ago 

আসলে আপু রেসিপি দেখতে খুবই লোভনীয় হয়েছিল কিন্তু রেসিপি খেতে অনেক লোভনীয় হয়েছিলো আপু। এত সুন্দর করে মতামত দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Congratulations, your post has been upvoted by @scilwa, which is a curating account for @R2cornell's Discord Community. We can also be found on our hive community & peakd as well as on my Discord Server

Manually curated by @abiga554
r2cornell_curation_banner.png

Felicitaciones, su publication ha sido votado por @scilwa. También puedo ser encontrado en nuestra comunidad de colmena y Peakd así como en mi servidor de discordia

 2 years ago 

আমার অনেক পছন্দের একটি রেসিপি উপস্থাপন করেছেন ভাই।আমি ব্রয়লার মুরগি খাইতে অনেক বেশি পছন্দ করি খুবই ভালো লাগে।অসংখ্য ধন্যবাদ রেসিপিটা শেয়ার করার জন্য।

 2 years ago 

বয়লার মুরগির মাংস খেতে আমিও খুবই পছন্দ করি। এত সুন্দর করে মতামত প্রদান করার জন্য । শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বয়লার মুরগির মজাদার রেসিপি অনেক সুন্দরভাবে ধাপে ধাপে শেয়ার করেছেন আর রেসিপি দেখতেও বেশ লোভনীয় লাগছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মতামত দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

আপনার বয়লার মুরগির মাংসের রেসিপি আমাকে খুব ভালো লেগেছে। নিশ্চয় খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনি প্রত্যেকটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন । রেসিপি টা ভালোই ছিল। ধন্যবাদ আপনাকে, শুভেচ্ছা রইল।।

 2 years ago 

জি আপু রেসিপি খেতে অনেক সুস্বাদু হয়েছিল। এত সুন্দর করে মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60935.93
ETH 2645.60
USDT 1.00
SBD 2.56