নুডুলস রান্নার রেসিপি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি
আজকে(বুধবার-০২,মার্চ-০৩-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001। আজকে আপনাদের মাঝে আজকে নুডুলস তৈরি রেসিপি নিয়ে হাজির হয়েছে। তবে চলো রেসিপি তৈরীর পদ্ধতি যাতে থাকবে শেয়ার করা যাক.......
সর্বশেষ মূলক ছবি

IMG_20220124_194332.jpg

রেসিপি তৈরির উপাদান
ক্রমিক নম্বরউপাদান
নুডুলস
গাজর
ডিম
তৈল
ঝাল
পিয়াজ
লবণ
ধাপ-১

IMG_20220124_192437.jpg

সবার প্রথমে আপনারা দেখতে পাচ্ছেন আমি চুলার উপরে কড়া বসিয়ে কড়ার ভিতরে অল্প কিছু পানি গরম করতে দিয়েছি।

ধাপ-২

IMG_20220124_192716.jpg

তার কিছুক্ষণ পর পানি গরম হয়ে গেলে গরম পানির ভিতরে আমি নুডলসগুলো ঢেলে দিয়েছি।

ধাপ-৩

IMG_20220124_193028.jpg

এখন আপনারা দেখতে পারছেন কড়ার ভেতরে নুডলসগুলো সিদ্ধ হয়ে গেছে গরম পানি গুলো ফুটে ওঠার কারণে।

ধাপ-৪

IMG_20220124_193156.jpg

তার কিছুক্ষণ পর নুডুলসগুলো আমি কড়া থেকে একটি একটা জায়গায় রাখলাম সেখান থেকে গরম পানি গুলো ফেলে দিলাম ঠান্ডা পানি দিয়ে নুডুলসগুলো ভালভাবে ধুয়ে রাখলাম।

ধাপ-৫

IMG_20220124_192655.jpg

তার কিছুক্ষণ পরে আমি ঝাল পিয়াজ কেটে একটি নির্দিষ্ট বাটিতে রেখেছি আপনাদের দেখানোর জন্য একটি ছবি তুলেছিলাম।

ধাপ-৬

IMG_20220124_192301.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন একটি নির্দিষ্ট গামলায় গাজরগুলো আমি সুন্দর ভাবে কেটে করে রেখেছি তখন একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।

ধাপ-৭

IMG_20220124_193336.jpg

এবার আপনারা দেখতে পারছেন কড়ার ভিতরে সুন্দরভাবে অল্প কিছু তৈল এবং ঝাল পিয়াজ দিয়ে দিয়েছে।

ধাপ-৮

IMG_20220124_193421.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন কড়ার ভিতরে আমি গাজরগুলা এবং লবণ দিয়ে নাড়া শুরু করে দিয়েছি।

ধাপ-৯

IMG_20220124_191951.jpg

এবার আপনারা একটি ডিম দেখতে পারছেন আপনাদের কাছে শেয়ার করবো বলে আমি একটি ছবি তুলেছিলাম।

ধাপ-১০

IMG_20220124_193618.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন কড়ার ভিতরে আমি ডিম দিয়ে দিয়েছি যাতে সুন্দর ভাবে একসাথে সবগুলো ভাজা হয়ে যায়।

ধাপ-১১

IMG_20220124_193741.jpg

তার কিছুক্ষণ পরে কড়ার ভিতরে আমি নুডুলসগুলো ঢেলে দিয়েছি তখন একটি ছবি তুলেছিলাম সেই ছবিটি আপনাদের মাঝে শেয়ার করেছে আপনারা এখন দেখতে পারছেন।

ধাপ-১২

IMG_20220124_194005.jpg

তার কিছুক্ষণ পর কড়ার ভিতরে আমি নুডুলসগুলো খুন্তি দিয়ে ভালোভাবে নেড়ে চেড়ে একসাথে সবগুলো মিশিয়ে দিয়েছি আপনারা দেখতে পাচ্ছেন।

ধাপ-১৩

IMG_20220124_194332.jpg

তার কিছুক্ষণ পরে নুডুলসগুলো আমি একটি নির্দিষ্ট গামলায় নামিয়ে ফেলেছি তখন একটি ছবি তুলেছিলাম।

ধাপ-১৪

IMG_20220124_194408.jpg

সবার শেষে নুডুলস এর গামলা ধরে আমি একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম।

🙋আমার নিজের পরিচয় 🙋
আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন।

IMG_20220102_114641.jpg

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )
Sort:  
 3 years ago 

নুডলস রান্নার রেসিপি দেখে আমার খুব খেতে ইচ্ছে করছে।নুডলস আমার অনেক পছন্দের খাবার। ছোট বেলা থেকেই নুডলস আমার খুব পছন্দের খাবার। আপনার নুডলস টা খেতে মনে হচ্ছে,খুব মজা হয়েছে। উপস্থাপনা বেশ সুন্দর। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আমার প্রিয় খাবারের গুলোর মধ্যে একটি নুডুলস। চোখের সামনে রেসিপি দেখে খুব খেতে ইচ্ছে করছে। মনে হচ্ছে আপনার রেসিপিটি অনেক সুস্বাদু হয়েছে। আপনি খুব সুন্দর ভাবে নুডুলস রান্না আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 3 years ago 

নুডুলস হলে বিকেলের নাস্তায় একদম জমে যায়। কি কারনে আপনার নুডুলস রেসিপি দেখে আমারও খেতে ইচ্ছে করছিল। আপনি অনেক সুন্দর ভাবে অনুরোধ রেসিপি করেছেন। নুডুলস খেতে খুব ভালো লাগে। আমি মনে করি নুডুলস সবাই অনেক পছন্দ করে। আপনার রেসিপিটি দেখে খুব ভালো লাগলো। আমাদের মাঝে এত অসাধারণ রেসিপি নিয়ে আসার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

এত সুন্দর করে মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

নুডুলস রান্নার রেসিপি দেখে খুবই তো লোভ লেগে যাচ্ছে আর খেতেও ইচ্ছে করছে বেশ লোভনীয় লাগছে তাই খেতে ইচ্ছে করছে। খুবই মজা করে নুডুলস রান্না করেছেন। আর খুবই সুন্দর করে এবং সহজভাবে এ রান্নার পদ্ধতি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মতামত প্রদান করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

আমার মনে হয় নুডলস পছন্দ করে না এমন কেউ নেই ।নুডলস খুবই মজার হয় যদি সঠিকভাবে তৈরি করা হয়। আপনি যেভাবে তৈরি করেছেন দেখে মনে হচ্ছে সুস্বাদু হয়েছে ।আমার তো খেতে ইচ্ছে করতেছে ভাইয়া ।এই দুপুর বেলায় আপনি দেখিয়ে লোভ লাগিয়ে দিলেন ।আমি মাঝেমধ্যে বিকেলের নাস্তা তৈরি করে থাকি ।আপনাকে অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

এত সুন্দর মতামত প্রদান করবেন আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

নুডুলস খেতে ছোটবেলা থেকেই আমি খুব ভালবাসি বিশেষ করে বিকেলের নাস্তায়।।।
আপনি খুব লোভনীয় ভাবে রেসিপিটি উপস্থাপন করেছেন দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছিল শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

আপনার কাঙ্খিত মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার নুডুলস রান্নার রেসিপি দেখে খুব ভালো লাগছে নুডুলস আমরা সবাই খুব মজা করে খাই। বিকেলের নাস্তায় মজাদার নুডুলস আমরা সবাই খুব পছন্দ করি। নুডুলস রান্নার রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

এত সুন্দরভাবে মতামত প্রদান করার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমার প্রিয় রেসিপি শেয়ার করেছেন দেখছি। নুডুলস রান্না দেখলেই আমার তো খেতে ইচ্ছে করছে আর ছবিতেও দেখে বেশ লোভনীয় মনে হচ্ছে। মজাদার একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার মতামত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 3 years ago 
নুডুলস এমন একটা জিনিস হালকা ক্ষুধা দূর করতে কার্যকরী ভূমিকা রাখে। আমি মাঝে মাঝেই নুডুলস রেসিপি তৈরি করি। ম্যাগি নুডুলস আমার অনেক প্রিয়। আপনার নুডুলস রেসিপি দেখে এখন মনে হচ্ছে আমার ও খাওয়া দরকার। এককথায় আপনার রেসিপি দেখে লোভে পড়ে গেলাম। আশা করি আপনার রেসিপিটি অনেক মজা হয়েছে।
 3 years ago 

আপনার কাঙ্খিত মতামত শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

নুডুলস আমার প্রিয় একটি খাবার, এবং আমি প্রায় সময় বাজার থেকে বাসায় নিয়ে আসে খাই। কারণ আমাদের এখানে একটা রেস্টুরেন্ট আছে,সেখানে নুডুলস খুব ভালো বানায়। তবে প্রতিনিয়ত বাসায় বানায় তার পরও কিন্তু লোভ সামলাতে পারিনা। তাই বাজার থেকে পর্যন্ত নিয়ে আসি অনেক ধন্যবাদ নুডুলসের রেসিপি তুলে ধরার জন্য।

 3 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56714.19
ETH 2341.70
USDT 1.00
SBD 2.37