এই সপ্তাহের পোস্টগুলো রিভিউ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৯-০৫-২০২২)

IMG_20220519_145226.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে আমি এই সপ্তাহে যতগুলো পোস্ট করেছি সেই সমস্ত পোস্টগুলো একসাথে রিভিউ করতে যাচ্ছি। আমি এই সপ্তাহে বেশ কয়েকটি ভালো মানের পোস্ট করেছিলাম সেই সমস্ত পোস্টগুলো আপনারা আবারও দেখতে পারবেন। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে তবে চলুন ধাপে ধাপে শেয়ার করা যায়........

IMG_20220512_111745.jpg

ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং থেকে টাকা তোলার অনুভূতি।

আমি আপনাদের মাঝে এই সপ্তাহে প্রথম দিনে ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং থেকে টাকা তোলার অনুভূতি শেয়ার করেছিলাম। আসলে এটিএম বুথ থেকে টাকা তুলতে অনেক ভালো লাগে। আমার ভাইয়া একজন সরকারি কর্মকর্তা আমি আমার ভাইয়ের কাছ থেকে কিছু টাকা তোলার জন্য এটিএম কার্ড নিয়ে বুতে গিয়েছিলাম। আপনারা চাইলে পোষ্টের লিংক উপরে দেওয়া আছে অনেক সুন্দর ভাবে দেখে আসতে পারেন।

IMG_20220513_154738.jpg

লাউ ভাজির সুস্বাদু রেসিপি

এবার আপনারা দেখতে পাচ্ছেন যে এই সপ্তাহের দ্বিতীয় দিনে আমি অনেক সুন্দরভাবে আপনাদের মাঝে একটি লাউ ভাজির সুস্বাদু রেসিপি শেয়ার করেছিলাম। আসলে লাউ ভাজি খেতে আমি অত্যন্ত পছন্দ করি এবং গরম ভাতের সাথে লাউ ভাজি খেতে আমার কাছে অনেক ভালো লাগে। এই লাউ ভাজির পোস্টে আমি অনেক সুন্দর সুন্দর কমেন্ট দেখেছিলাম। সবাইকে অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর মতামত দেওয়ার জন্য। উপরে পোষ্টের লিংক দেওয়া আছে আপনার চাইলে দেখে আসতে পারেন।

IMG_20220507_142536.jpg

একটি ম্যান্ডেলা আর্ট তৈরির পদ্ধতি

এবার আপনারা উপরে যে ছবিটি দেখতে পারছেন আমি আপনাদের মাঝে এই সপ্তাহের তৃতীয় দিনে একটি মেন্ডেলা আর্ট তৈরির পদ্ধতি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আসলে ম্যান্ডেলে আর্ট তৈরি করতে আমি অত্যন্ত পছন্দ করি। আমি অবসর সময় বাড়িতে বসে থাকি বলে ম্যান্ডেলা আর্ট তৈরি করে থাকি। আপনারা কেউ যদি চেষ্টা করেন তাহলে অনেক সহজ পদ্ধতিতে ম্যান্ডেলা আর্ট তৈরি করতে পারেন।

IMG_20220513_113819.jpg

পানিতে ভেজা ধান শুকানোর অনুভূতি

এই সপ্তাহের চতুর্থ দিনে আমি আপনাদের মাঝে পানিতে ভেজা ধান শুকানোর অনুভূতি শেয়ার করেছিলাম। আসলে অত্যন্ত দুঃখের একটি বিষয় পানিতে আমাদের কিছু ধান ভিজে গিয়েছিল সেই ধান কাটার পরে মাড়াই করার পরে ছাদে শুকানোর সময় আমি কিছু ছবি সংগ্রহ করে রেখেছিলাম সেই ছবি দিয়ে আমি আপনাদের মাঝে একটি পোস্ট করেছি। আপনারা চাইলে পোষ্টের লিংক উপরে দেওয়া আছে দেখে আসতে পারেন।

IMG_20220408_141621.jpg

রঙিন পেপার দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি

এবার আপনারা দেখতে পারছেন এই সপ্তাহে পঞ্চম দিনে আমি আপনাদের মাঝে রঙিন পেপার দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি করেছিলাম।ওয়ালমেটি আমি কিছুদিন আগে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আবারো আপনাদের মাঝে রিভিউ এর মাধ্যমে শেয়ার করতে যাচ্ছি আপনারা চাইলে উপরে পোস্টের লিংক দেওয়া আছে দেখে আসতে পারেন।

IMG_20220518_115314.jpg

টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ

এই সপ্তাহের সর্বশেষ দিন আমি আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করেছিলাম। আমি প্রায় প্রতি সপ্তাহে পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করে থাকি। আমার অনেক ভালো লাগে পাওয়ার আপ বৃদ্ধি পোস্ট করতে। পাওয়ার আপ বৃদ্ধির পোস্টের লিংক উপরে দেওয়া আছে আপনারা চাইলে দেখে আসতে পারেন ধন্যবাদ সকলকে।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

ভাইয়া এই সপ্তাহের আপনার সবগুলো পোস্ট আমার কাছে খুব ভালো লেগেছিল। এখন এই সবগুলো পোস্টের একসাথে রিভিউ দেখে আরো বেশি ভালো লাগছে। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর বর্ণনার সাথে এত সুন্দর একটি রিভিউ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

ইদানিং দেখছি সবাই অনেক বেশি রিভিউ পোস্ট গুলো করছে। সপ্তাহজুড়ে যে পোস্টগুলো করা হয় সেই পোস্ট গুলো একসাথে করে রেখে দিলে এক দিক দিয়ে ভালই হয় যখন খুশি তখন হুট করে একটা পোস্ট খুঁজে বের করা যায় ।আপনার গত সপ্তাহের করা পোস্ট গুলো ভালোই ছিল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দরভাবে মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

সবগুলো পোষ্ট অনেক সুন্দর ছিল তবে ওয়ালমেট তৈরি করার পোস্ট সবচেয়ে বেশি ভালো লেগেছে। এই পোষ্টের মাধ্যমে সপ্তাহ জুড়ে যে পোস্টগুলো শেয়ার করেছেন সেগুলো দেখার সুযোগ করে দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার গঠনমূলক মন্তব্য প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনার গত সপ্তাহের পোস্ট গুলো আমার কাছে মোটামুটি ভালো লেগেছে। আপনার পোস্ট গুলোর টপিক গুলো ছিল আলাদা। এবং যতটা সম্ভব ইউনিক লিখেছেন। আপনার থেকে আরও ভালো কিছুর আশায় আছি। ধন্যবাদ পোস্ট এর রিভিউ এর মাধ্যমে সবগুলো পোস্ট আবার তুলে ধরার জন্য।।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

রিভিউ পোস্ট মানে আবার নতুন করে একসাথে প্রত্যেকটি পোস্ট দেখা। আপনার প্রত্যেকটি পোস্ট একসাথে দেখে ভীষণই ভালো লাগলো। একটি একটি করে দেখতে দেখতে হতাশ হয়ে গেছি আজকে আপনার এই সপ্তাহের প্রত্যেকটি পোস্ট একসাথে দেখে আবার নতুন করে ভালো লাগা শুরু হলো। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

সপ্তাহজুড়ে অনেক সুন্দর সুন্দর পোস্ট আপনি শেয়ার করেছিলেন। যা রিভিউতে একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো।
ধন্যবাদ আপনাকে আপনার পোস্টের রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান কমেন্ট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার এই সপ্তাহের পোস্টগুলো দেখে খুব ভালো লাগলো। সব পোস্ট গুলো আমি আগে দেখেছিলাম প্রত্যেকটা পোস্টে আমার কাছে অনেক ভালো লেগেছিল। ধন্যবাদ আপনাকে আবারও এই পোস্ট গুলো আমাদের সামনে তুলে ধরার জন্য

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আপনার রঙিন কাগজ দিয়ে ফুলের ওয়ালমেট তৈরীর পোস্টটি আমার কাছে বেশ ভালো লেগেছে । জিনিষটা বেশ সুন্দরভাবে তৈরি করেছেন । নীল রঙের কাগজ ব্যবহার করার কারণে দেখতে আরো সুন্দর লাগছে । অন্য পোস্টগুলো ও মোটামুটি ভাল ছিল । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আপনার সবগুলো পোস্ট আর একবার দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো। তাছাড়া রিভিউ পোস্ট দেখতে ভালো লাগে কারণ এখানে আবারো প্রত্যেকটা পোস্ট দেখা যায় ‌‌। আপনার পোস্ট গুলো অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে রবীন্দ্র কল দিয়ে তৈরি করা ওয়ালমেট সবথেকে বেশি ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

ফুলের ওয়ালমেট ও ম্যান্ডেলার পোস্ট এই দুইটি বেশ ভালো হয়েছিলো গত সপ্তাহে। বাকি গুলো ও ভালো লেগেছে খুব।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া মতামত দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61639.07
ETH 2982.91
USDT 1.00
SBD 2.46