রঙিন পেপার দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৭-০৫-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি রঙিন পেপার দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি করে হাজির হয়েছি। আমি সর্বপ্রথম যখন স্টিমেট প্রবেশ করে তার কিছুদিন পরে এই ওয়ালমেট তৈরি করেছিলাম। সেই ওয়ালমেট আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি.........

সর্বশেষ মূলক ছবি

IMG_20220408_141621.jpg

ওয়ালমেট তৈরির উপাদান

IMG_20220429_144108.jpg

ক্রমিক নম্বরউপাদান
রঙিন পেপার
গাম
কাইচি

ধাপ-১

IMG_20220408_141525.jpg

উপরে ছবিতে আপনার দেখতে পারছেন আমি রঙিন পেপার গুলো অনেক সুন্দর ভাবে ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। পেপারগুলো আমি কাইচি দিয়ে কাটবো বলে অনেক সুন্দর ভাবে নিয়েছি।

ধাপ-২

IMG_20220408_141513.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন অনেক সুন্দর ভাবে আমি কাগজ গুলো কেটে ভাজ করে নিয়েছি। তারপরে আপনাদের মাঝে ছবি তুলে আমি শেয়ার করেছি।

ধাপ-৩

IMG_20220408_141501.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন রঙিন পেপার গুলো আমি মাঝখান দিয়ে অনেক সুন্দর ভাবে ভাজ করেছি। তারপরে আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে ছবি তুলে শেয়ার করেছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৪

IMG_20220408_141650.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি অনেক সুন্দর ভাবে আরেকটি রঙিন পেপার দিয়ে তিনটি গোল গোল করে নিয়েছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন। তারপরে আমি আপনাদের মাঝে ছবি তুলে শেয়ার করেছি।

ধাপ-৫

IMG_20220408_141354.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি অনেক সুন্দর ভাবে গাম দিয়ে জোড়া লাগিয়েছি। এবার দেখতে একটি পরিপূর্ণ ফুলের ওয়ালমেট মনে হচ্ছে। তারপরে অনেক সুন্দর ভাবে ছবি তোলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম।

ধাপ-৬

IMG_20220408_141621.jpg

এবার দেখতে পারছেন অনেক সুন্দর ভাবে ফুলের ওয়ালমেট টির আমি মাথা গুলো একটু বাকা বাকা করে দিয়েছি তারপরে অনেক সুন্দর ভাবে ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার। আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

🙋আমার নিজের পরিচয়🙋

IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

রঙিন পেপার দিয়ে ওয়ালমেট তৈরি অসাধারণ হয়েছে ।ওয়ালমেট এর কালার কম্বিনেশন টা দারুন ছিল ।
শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

চমৎকার সুন্দরভাবে আকাশী রঙের একটি কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করেছেন, রঙিন কাগজ ব্যবহার করার কারণে আপনার ওয়ালমেট আরো বেশি সুন্দর লাগছে, এগুলো দিয়ে ঘরকে খুব সুন্দর ভাবে সাজানো যায়, আপনার কাজের দক্ষতা অনেক ভালো আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে প্রদান করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে আপনি ভালোই DIY করতে পারেন।আপনার DIY পোস্টগুলো আমার কাছে খুব ভালো লাগে। ঠিক তেমনি আপনার আজকের রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি আমার কাছে খুব ভালো লেগেছে। আর দেখতেও খুব অসাধারণ লাগছে আপনার ওয়ালমেটটি। রঙিন কাগজের DIY পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া আমি রঙিন কাগজ দিয়ে ভালোভাবে ডাই পোস্ট তৈরি করতে পারি।

 2 years ago 

অনেক চমৎকার ছিল রঙিন পেপার দিয়ে আপনার ফুলের ওয়ালমেট। বিশেষ করে খুব সিম্পল ভাবে একটা গর্জিয়াস ওয়ালমেট তৈরি করেছেন। অনুপ্রাণিত হলাম এবং দেখে অনেক অনেক ভালো লাগলো।

 2 years ago 

অনেক মূল্যবান মতামত প্রকাশ করেছেন ভাই আপনি আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে খুব অসাধারণ একটি ওয়ালমেট তৈরি করেছেন। ফুলের ওয়ালমেট টা দেখতে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এত অসাধারন একটি ওয়ালমেট তৈরি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে আপনি অত্যন্ত চমৎকার একটি ওয়ালমেট তৈরি করেছেন ভাই। আপনার তৈরি করা ওয়ালমেট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ওয়ালমেট তৈরি করতে আপনি যে রঙিন কাগজ ব্যবহার করেছেন তার কালার অত্যন্ত সুন্দর হয়েছে। রঙিন কাগজ ব্যবহার করে আপনি কিভাবে এত সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন তার প্রতিটি ধাপ আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে প্রকাশ করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে তৈরি আপনার ফুলের ওয়ালমেট টি বেশ ভালো হয়েছে। রঙিন কাগজ দিয়ে বিভিন্ন ধরনের জিনিস বানালে দেখতে বেশ সুন্দর লাগে। কাগজের কালারের জন্য আপনার ওয়ালমেটটি আকর্ষণীয় হয়ে উঠেছে। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনি অনেক সুন্দর ভাবে রঙিন কাগজ দিয়ে ফুল তৈরি করেছেন। আপনি আপনার ওয়ালমেট তৈরির সম্পূর্ণ পদ্ধতি উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত ব্যক্ত করার জন্য।

 2 years ago 

রঙ্গিন কাগজ দিয়ে তৈরি করা আপনার এই ওয়ালমেট টা দেখতে বেশ চমৎকার দেখাচ্ছে বিশেষ করে আপনি এটি তৈরি করাতে রঙ্গিন কাগজ ব্যবহার করেছেন বলে অনেক বেশি আকর্ষণীয় মনে হচ্ছে। সব মিলিয়ে দারুন একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া দোয়া করেন যেন পরবর্তীতে আরো ভালো ভালো অলমেট তৈরি করে আপনাদের মাঝে হাজির হতে পারি।

 2 years ago 

রঙিন পেপার দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি করেছেন দারুন হয়েছে। এধরনের কাজ গুলো আমার ভিশন ভালো লাগে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61682.60
ETH 2986.38
USDT 1.00
SBD 2.51