লাউ ভাজির সুস্বাদু রেসিপি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৪-০৫-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে সুস্বাদু লাউ ভাজির রেসিপি সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। তবে চলো লাউ ভাজির রেসিপি নিচে শেয়ার করা যাক........

সর্বশেষ মূলক ছবি

IMG_20220513_154738.jpg

লাউ ভাজির উপকরণ

IMG_20220514_102034.jpg

ক্রমিক নম্বরউপাদান
লাউ
ঝালের গুড়া
হলুদের গুড়া
ধনিয়ার গুড়া
লবণ
তৈল

ধাপ-১

IMG_20220513_152559.jpg

প্রথমে আপনারা দেখতে পারছেন লাউ আমি অনেক সুন্দর ভাবে কেটে একটি গামলার মধ্যে রেখেছি তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছে।

ধাপ-২

IMG_20220513_152608.jpg

এবার দেখতে পারছেন লাউ গুলা অনেক সুন্দর ভাবে আমি একটি কড়ার মধ্যে ঢেলে দিয়েছি তারপরে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছি।

ধাপ-৩

IMG_20220513_152643.jpg

এবার আপনারা দেখতে পারছেন কড়ার মধ্যে আমি অনেক সুন্দর ভাবে ঝালের গুড়া হলুদের গুড়া দুনিয়ার গুড়া লবণ দিয়ে দিয়েছে তারপরে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছি আপনারা উপরের দিকে তাকালে দেখতে পারবেন।

ধাপ-৪

IMG_20220513_152721.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন তার কিছুক্ষণ পর আমি অনেক সুন্দর ভাবে কড়ার মধ্যে খুন্তি দিয়ে লাউ গুলো নেড়ে দিয়েছি এবং নাড়ার পরে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি ছবিটা দেখলে আপনারা বুঝতে পারবেন।

ধাপ-৫

IMG_20220513_152914.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন তার কিছুক্ষণ পর আমি অল্প কিছু পানি এবং তৈল দিয়ে দিয়েছি কড়ার মধ্যে আপনারা উপরে ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৬

IMG_20220513_153729.jpg

এবার আপনারা দেখতে পারছেন কড়ার ভিতরে পানি আস্তে আস্তে শুকিয়ে যাচ্ছে এবং লাউ ভাজি করা হয়ে যাবে।

ধাপ-৭

IMG_20220513_153952.jpg

এবার আপনারা দেখতে পারছেন কড়ার মধ্যে পানি সম্পূর্ণ শুকিয়ে গিয়েছে এবং লাউ গুলো অনেক সুন্দর ভাবে অল্প হয়ে গিয়েছে আপনার উপরের ছবি দেখে দেখালে দেখতে পারবেন।

ধাপ-৮

IMG_20220513_154545.jpg

আপনারা দেখতে পাচ্ছেন লাউ ভাজি একেবারে শেষ পর্যায়ে আমরা চলে এসেছি এখন কড়া থেকে লাউ নামানো হবে একটি নির্দিষ্ট গামলায়।

ধাপ-৯

IMG_20220513_154738.jpg

এবার আপনারা দেখতে পারছেন লাউ আমি কড়া থেকে একটি নির্দিষ্ট গামলায় নামিয়েছি আপনার উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

লাউ ভাজি করে খেতে অনেক ভাল লাগে। তরকারি খেতেও অনেক ভাল লাগে। আপনার লাউ ভাজির রেসিপিটি ভাল ছিল। গরম গরম ভাত দিয়ে খেয়ে নিন এখন। ধন্যবাদ আপনাকে ভাই

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি লাউ ভাজি গরম গরম ভাতের সাথে খেতে অনেক ভালো লাগে।

 2 years ago 

লাউ ভাজি রেসিপি দেখে ভালো লাগলো। এইরকম ভাবে লাউ ভাজি করে কখনো খাওয়া হয়নি। আপনি অনেক সুন্দর একটি রেসিপি করলেন। দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। পুরো রেসিপিটি খুব সুন্দর ভাবে উপস্থাপন করলেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে আপু একদিন এরকম ভাবে লাউ ভাজি করে খেয়ে দেখেন খেতে অনেক সুন্দর লাগে।

 2 years ago 

ভাইয়া সব সময় লাউ রান্না করেছি কিন্তু কখনো লাউ ভাজি করে খাওয়া হয়নি। আপনার লাউ ভাজি দেখে মনে হচ্ছে এটি খেতে খুবই সুস্বাদু। আমি অবশ্যই একদিন লাউ ভাজি করে খেয়ে দেখব খেতে কেমন হয়। আপনাকে ধন্যবাদ ভাইয়া লাউ ভাজি রেসিপি টা আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলে আপু আপনি একদিন লাউ ভাজি তৈরি করে খেয়ে দেখেন অনেক ভালো লাগবে।

 2 years ago 

আপনার লাউ ভাজি রেসিপি দেখে ভীষণ ভালো লেগেছে। দেখেই মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। ধাপে ধাপে খুব সুন্দর উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া লোভ লাগলে তো হবেনা একদিন দাওয়াত নেন চলে আসেন আমার বাড়িতে।

 2 years ago 

অনেকদিন আগে আমি একবার লাউ ভাজি খেয়েছিলাম। খেতে খুবই সুস্বাদু লাগে বিশেষ করে গরম ভাতের সঙ্গে। খুব সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন এবং ধাপ গুলো খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি লাউ ভাজি খেতে খুবই সুস্বাদু হয়ে থাকেন।

লাউ ভাজি খেতে অনেক সুস্বাদু এবং টেস্টি কর একটি রেসিপি। এটি খেতে অনেক মজাদার হয়ে থাকে। আপনি আপনার রেসিপি প্রত্যেকটা ধাপ খুব সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন। যেগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি সুন্দর ভাবে লাউ ভাজির সুসাধু রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।আপনার লাউ ভাজি দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। বিশেষ করে দেখে মনে হচ্ছে একটু তেল বেশি দিয়েছেন। আপনি অনেক সুন্দর ভাবে ধাপে ধাপে আমাদের মাঝে লাউ ভাজি রেসিপি শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি কোয়ালিটি সম্পন্ন পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার লাউ ভাজি অনেক সুন্দর হয়েছে। খুব সুন্দর ভাবে লাউ ভাজি রেসিপি আমাদের মাঝে তুলে ধরেছেন। লাউ ভাজি তৈরি প্রক্রিয়া গুলো সুন্দর ভাবে বর্ণনা করেছেন। সুন্দর একটি ভাজি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

লাউ ভাজি আমারও খুব ফেভারিট বিশেষ করে সকালে অথবা বিকেলের নাস্তায় রুটি দিয়ে খেতে সব থেকে বেশি ভালো লাগে আপনি লোভনীয় ভাবে রেসিপিটি প্রস্তুত করেছেন দেখেই বোঝা যাচ্ছে গরম ভাত খেলে অনেক সুস্বাদু হবে।।

 2 years ago 

জ্বী ভাইয়া সবারই খুব ফেভারিট সকালে নাস্তার সাথে রুটি দিয়ে খেতে অনেক ভালো লাগে।

 2 years ago 

লাউ অত্যন্ত পুষ্টিকর একটি সবজি। এটি আমাদের শরীরের জন্য খুবই উপকারী। আপনার রেসিপিটি ভালো ছিলো। কিন্তু একজন ভেরিফাইড মেম্বার হিসেবে আপনার পোষ্টের কোয়ালিটি আমার কাছে খুব একটা ভালো মনে হয়নি। আপনি অন্যান্য ভেরিফাইড মেম্বারদের রেসিপি পোষ্ট গুলি দেখবেন। তাহলে পার্থক্যটা বুঝতে পারবেন। আপনার রান্নার বর্ণনা ভালো হয়নি। ভাষার ব্যবহারে আপনাকে আরো যত্নশীল হতে হবে। আশা করি আপনার পোষ্টের মান ভবিষ্যতে আরো ভালো হবে। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত প্রদান করে আমাকে বুঝিয়ে দেওয়ার জন্য পরবর্তীতে আরো ভালো করার চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57483.55
ETH 3066.62
USDT 1.00
SBD 2.29