ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং থেকে টাকা তোলার অনুভূতি। (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৩-০৫-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে আমি ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং থেকে টাকা তোলার অনুভূতি শেয়ার করতে যাচ্ছি। আমি এর আগেও এটিএম কার্ড দিয়ে এই ব্যাংক থেকে অনেক টাকা তুলেছি। আমার ভাইয়া একজন সরকারি কর্মকর্তা। কিছুদিন আগে ভাইয়া কার্ড দিয়ে বাড়িতে রেখে গিয়েছিল আমি কার্ড থেকে টাকা তুলতে এসেছিলাম। তবে চলুন আপনাদের সাথে ধাপে ধাপে শেয়ার করা যাক....

IMG_20220512_111745.jpg

উপরে আমি আপনাদের সাথে একটি ছবি শেয়ার করেছি ব্যাংকে ঢোকার সময় আমরা যেই গেট দিয়ে প্রবেশ করি গেটের ছবি আমি আপনাদের সাথে শেয়ার করেছি। গেটে অনেক সুন্দর ভাবে লেখা আছে রকেট। এবং তার নিচে লেখা আছে ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং। আমি এর আগে যতবার টাকা তুলেছি এই রকেট ব্যাংক থেকেই টাকা তুলেছি।

IMG_20220512_111955.jpg

এই ব্যাংকটি উপস্থিত গাংনী উপজেলায়। আমার বাসা গাংনী উপজেলায় তাই আমার খুবই সহজে এই ব্যাংক থেকে টাকা তুলতে পারি। আমার বাড়ি থেকে প্রায় বিশ থেকে পঁচিশ মিনিট লাগে এই ব্যাংকে আসতে এখান থেকে এসে আমরা টাকা তুলে নিয়ে যায় খুব সহজেই। সবার শেষে আমি আপনাদের সাথে ব্যাংকের লোকেশন শেয়ার করব।

IMG_20220512_111856.jpg

এবার আপনারা ব্যাংকের ভিতরে একটি লোককে দেখতে পারছেন যিনি টাকা তুলছে। আমরা টাকা তোলার জন্য প্রথমেই যে এটিএম কার্ড ব্যাংকের ভিতরে দিয়ে দি। তারপরে উপরে যে কিবোর্ড গুলো আছে ওই কীবোর্ডে আমরা টিপ দিয়ে থাকি। আস্তে আস্তে একের পর এক অপশন চলে আসে আমরা সেই অপশনগুলোতে মারার পর অ্যামাউন্ট গুলো মেরে টাকা উইড্রো করে নিতে পারি। খুব সহজেই টাকা তোলা হয়ে যায়।

IMG_20220512_111822.jpg

এবার আপনারা দেখতে পারছেন ব্যাংকের উপরে বড় একটি সাইনবোর্ড লেখা আছে ডাচ বাংলা ব্যাংক। আসলে আমাদের এলাকায় গাংনী উপজেলার যত লোক রয়েছে সবাই এই ব্যাংক থেকে টাকা তুলতে পারে খুব সহজেই।

IMG_20220512_111806.jpg

সবার শেষে আমি ব্যাংকের সাথে একটি সেলফি তুলেছি। টাকা তুলে বের হওয়ার সময় আমি ব্যাংকের সাথে গেটের সামনে দাঁড়িয়ে একটি ছবি তুলেছিলাম সেটি আপনাদের মাঝে উপরে শেয়ার করেছি। সেলফি তোলার কারণে লেখাগুলো উল্টো ভাবে বোঝা যাচ্ছে। এবার আমি আপনাদের সাথে নিচে বিস্তারিত লোকেশন শেয়ার করব।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

বিস্তারিত লোকেশন

শ্রেণীডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং
ক্যামেরারেডমি নোট এইট ৪৮ মেগাপিক্সেল
পোস্ট তৈরি@kibreay001
লোকেশন
https://w3w.co/planned.zipping.basketball
Sort:  
 2 years ago 

ডাচ বাংলা ব্যাংক থেকে টাকা উত্তোলন করা অনেক নিরাপদ আপনি গাংনী বাজারে ডাচ বাংলা ব্যাংক থেকে টাকা উত্তোলন করার সময় অনেক সুন্দর একটি সময় কাটিয়েছেন।
আপনাকে অসংখ্য ধন্যবাদ বন্ধু আপনার মুহূর্তগুলো আমাদের মাঝে এত সুন্দর করে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ বন্ধু এত সুন্দর ভাবে মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

যদিও আমি ৭/৮ বছর আগে থেকে ডাচ বাংলা এটিএম বুথ থেকে টাকা তুলি । ব্যাংক থেকে এখান থেকে টাকা তোলা অনেক সহজ সময় কম লাগে। ডাচ বাংলা ব্যাংকের বুথ থেকে টাকা তোলার অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার কাঙ্খিত মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

নতুন একটি অনুভূতি শেয়ার করেছেন আপনি আমাদের মাঝে। আপনার এত সুন্দর অনুভূতিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য জানাই অসংখ্য ধন্যবাদ। আমার খুবই ভালো লেগেছে আপনার এই পোস্ট।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মামা মতামত প্রদান করার জন্য।

নতুন অভিজ্ঞতায় উল্লাসিত আপনি। তবে অনেকে এসব ব্যাপারে আগে থেকেই জানে। না জানার মধ্য দিয়ে আমরা জানলাম ,এটাও একটা আনন্দের বিষয়।

নতুন অভিজ্ঞতায় উল্লাসিত আপনি। তবে অনেকে এসব ব্যাপারে আগে থেকেই জানে। না জানার মধ্য দিয়ে আমরা জানলাম ,এটাও একটা আনন্দের বিষয়।

 2 years ago 

খুবই ভালো লাগছে আপনি আজকে ডাচ বাংলা ব্যাংকে টাকা তোলার মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন এবং সাথে কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত জানানোর জন্য।

 2 years ago (edited)

আমি সর্বপ্রথম ডাচ বাংলা ব‍্যাংক থেকে মোবাইল ব‍্যাংকিং এর মাধ্যমে এটিএম বুথ থেকে টাকা তুলি ২০২০ সালের ফেব্রুয়ারিতে। বেশ দারুণ একটা অভিজ্ঞতার সাক্ষী হয়েছিলাম। আপনিও দেখছি অনেক টা সেইরকম একটা অভিজ্ঞতা অর্জন করেছেন।

 2 years ago 

অনেক সুন্দর ভাবে আপনার মতামত প্রদান করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

প্রথম প্রথম এটি এম বুথ থেকে টাকা তুলার অনুভূতি অন্যরকম হয়ে থাকে। আমারও খুব ভাল লেগেছিল। আপনার এই অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে ভাই। ভালবাসা নিবেন।

 2 years ago 

এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33