টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য) ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৮-০৫-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করতে যাচ্ছি। স্টিমেটে আমাদের বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ করা আমাদের অত্যন্ত প্রয়োজন। আমরা পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের ভোটিং পাওয়ার বৃদ্ধি পাবে।

IMG_20220518_115314.jpg

এই সপ্তাহে আমি আপনাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। আমি পাওয়ার অপ করতে খুবই পছন্দ করি তাই প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ পোস্ট করে থাকি। তাই আমি এই সপ্তাহে আপনাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেট।

Screenshot_2022-05-18-11-45-56-176_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেট।

Screenshot_2022-05-18-11-45-45-232_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার শেষে আমার স্টিমেট ওয়ালে।

Screenshot_2022-05-18-11-46-23-012_com.android.chrome.jpg

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  

পাওয়ার আপ মানে নিজের এবং কমিউনিটির শক্তি বৃদ্ধি। নিয়মিত এভাবে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা অর্জন করুন এবং কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

ধন্যবাদ মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ সবাই করেছে আজ দেখছি। এমাউন্ট ও প্রায় সবার সমান। আমিও আজ পাওয়ার আপ করেছি। আপনার সমপরিমান স্টিম আমিও আজ পাওয়ার আপ করেছি। একই পথের পথিক আমরা। ভালবাসা রইল

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আমিও এই সপ্তাহে 10 স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

ভাই আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। কেননা স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর বিকল্প কোনো কিছুই নেই। আর তাই আমাদের সকলকেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলতে হবে। আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি যত বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা অর্জন।

 2 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধি করে যদি নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি পায় তাহলে কার না ভালো লাগে। আর তাই আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন আপনার এই সিদ্ধান্তকে সাধুবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা জিনিস ।আমাদের সবারই উচিত নির্দিষ্ট একটা এমাউন্ট প্রতি সপ্তাহে পাওয়ার অফ করা ।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে ভীষণ ভালো লাগে। এভাবেই অল্প পরিমাণে পাওয়ার বৃদ্ধি করতে করতে একদিন আপনি অনেক বেশি পাওয়ারের মালিক হয়ে যাবেন। তাই এই ধারাবাহিকতা বজায় রাখুন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমারও খুবই ভালো লাগে, পাওয়ার আপ বৃদ্ধি করার পোস্ট দেখতে।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করা কে সাধুবাদ জানাই আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো এভাবে কন্টিনিউ পাওয়ার বৃদ্ধি করে যাবেন আশা করি। কিভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে খুব দ্রুত লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে পাওয়ার আপ চালিয়ে যান। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62750.78
ETH 2444.79
USDT 1.00
SBD 2.66