এই সপ্তাহে শেয়ার করা পোস্ট গুলো রিভিউ করছি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (বৃহস্পতিবার-২১এপ্রিল-০৪-২০২২)

IMG_20220420_140057.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমার এই সপ্তাহের পোস্টগুলো রিভিউ এর মাধ্যমে শেয়ার করতে যাচ্ছি। আমি পোস্টে রিভিউ করতে পছন্দ করি। আমি এই সপ্তাহের যতগুলো পোস্ট করেছিলাম সেই সব পোস্ট গুলো আজকে আপনাদের মাঝে রিভিউ এর মাধ্যমে শেয়ার করতে যাচ্ছি। তবে চলো রিভিউ পোস্ট শুরু করা যাক.....

প্রথম পোস্ট রিভিউ

IMG_20220408_112219.jpg

একটি ফুলের ম্যান্ডেলা আর্ট তৈরি

এই সপ্তাহের প্রথম দিনে আমি আপনাদের সাথে একটি ফুলের ম্যান্ডেলার তৈরি করে শেয়ার করেছিলাম। আজকে আবারো আমার রিভিউ পোষ্টের এর মাধ্যমে শেয়ার করতে যাচ্ছি। আসলে এই ম্যান্ডেলা আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছিল। আমি ম্যান্ডেলার তৈরি করতে খুবই পছন্দ করি। তাই আমি বাড়িতে অবসর সময় ম্যান্ডেলার তৈরি করে থাকি।

দ্বিতীয় পোস্ট রিভিউ

IMG_20220415_203544.jpg

লাউয়ের পাতা দিয়ে লাল শাক ভাজির রেসিপি

এবার আপনারা দেখতে পারছেন লাওয়ের পাতা দিয়ে লাল শাক ভাজি রেসিপি আমি আপনাদের মাঝে আজকের রিভিউ করতে যাচ্ছি। আসলে সবজি তরকারি খেতে আমি খুবই পছন্দ করি। তাই আমাদের বাড়িতে প্রায় দিনই সবজি তরকারি রান্না করে থাকে। এই সবজি তরকারি আমাদের দেহের জন্য খুবই উপকারী। তাই আমি আপনাদের মাঝে আজকে সবজি তরকারি রিভিউ পোস্ট শেয়ার করলাম।

তৃতীয় পোস্ট রিভিউ

IMG_20220409_083426.jpg

বিভিন্ন কালারের রঙিন কাগজ দিয়ে একটি ওয়ালমেট তৈরি

কিছুদিন আগে আমি একটি বিভিন্ন কালারের রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। সেটি আজকে আবারো আপনাদের মাঝে রিভিউ এর মাধ্যমে শেয়ার করতে যাচ্ছি। আসলে কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করতে আমি খুবই পছন্দ করি। এই ওয়ালমেট তৈরি করি আমি অবসর সময়ে। আমি বাড়িতে প্রায় সময় বসে থাকি তাই ওয়ালমেট তৈরি করতে খুবই পছন্দ করি।

চতুর্থ পোস্ট রিভিউ

IMG_20220402_180119.jpg

বটের পাতা দিয়ে সুন্দর একটি মুকুট তৈরি পদ্ধতি

অল্প কিছুদিন আগে আমি বটের পাতা দিয়ে একটি মুকুট তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আসলে এই মুকুটটি তৈরি করেছিলাম বিকেল বেলায় আমি স্কুলের ফেলটে বেড়াতে গিয়ে দেখেছিলাম অনেক বটের পাতা পড়ে আছে সেখান থেকে কিছু পাতা কুড়িয়ে আমি এই মুকুট তৈরি করেছিলাম তারপরে সেটি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আমি যতগুলো পোস্ট আজকে রিভিউ করছি তার মধ্যে সবথেকে মুকুট তৈরির পোস্টটি আমার কাছে ভালো লেগেছে।

পঞ্চম পোস্ট রিভিউ

IMG_20220418_093147.jpg

মিষ্টি কুমড়ার ম্যান্ডেলা আর্ট তৈরি

আমি আপনাদের মাঝে কিছুদিন আগে একটি মিষ্টি কুমড়ার ম্যান্ডেলা আর্ট তৈরি করে শেয়ার করেছিলাম। আসলে ম্যান্ডেলার আর্ট তৈরি করতে আমি খুবই পছন্দ করি। আমি ইউটিউবে ভিডিও দেখতে দেখতে আমার সামনে ম্যান্ডেলার এর ভিডিওটি চলে আসে। তার কিছুক্ষণ পরে আমি খাতা-কলম নিয়ে ম্যান্ডেলার তৈরির জন্য বসে গিয়েছিলাম। তারপরে মিষ্টি কুমড়ার ম্যান্ডেলা তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম।

ষষ্ঠ পোস্ট রিভিউ

IMG_20220420_035913.jpg

টার্গেট ডিসেম্বর সিজন -২পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ

এই সপ্তাহে আমি 10 স্টিম পাওয়ার অপ বৃদ্ধি করেছে। আমি প্রায় প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করে থাকি। কেনোনা পাওয়ার অপ করার মাধ্যমে আমাদের স্টিমের একাউন্ট এর সক্রিয়তা বৃদ্ধি পায়। আমাদের স্টিমেট বহুদিন জার্নি করতে হলে পাওয়ার অপ করা অত্যন্ত প্রয়োজন। পাওয়ার অপ করার মাধ্যমে আমরা বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারি।

আমার নিজের পরিচয়

IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট অনেক সুন্দর ছিলো, সব গুলো পোস্টেই আমার দেখা, যাই হোক আবার দেখে অনেক ভালো লাগলো, এভাবেই প্রতিনিয়ত সুন্দর সুন্দর পোস্ট আমাদের উপহার দিবেন এই কামনায় করি, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

এই সপ্তাহের শেয়ার করা পোস্ট গুলো রিভিউ করেছেন আপনি, দেখে খুবই ভালো লাগলো। পোস্টে রিভিউ মানে অনেকগুলো পোস্ট একটি পোষ্টের মাধ্যমে দেখে নেয়া। আপনার পোষ্টের দ্বিতীয় পোস্ট লাউয়ের পাতা দিয়ে লাল শাক ভাজি রেসিপি আমার কাছে খুবই ভালো লেগেছে। কেননা এই রেসিপিটি আমার কাছে একদম নতুন একটি রেসিপি। এই রেসিপি আমি আগে কোনদিন খাইনি। নিত্য নতুন রেসিপির সাথে আমার পরিচিত হতে বেশ ভালই লাগে। আপনার পোস্টের রিভিউ দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

আপনি এই সপ্তাহে দারুন কিছু প্রশ্ন আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার প্রতিটি পোস্ট আমার কাছে বেশ ভালই লেগেছে। আপনি সত্যিই অসাধারণ ভাবে পোস্ট গুলো সাজিয়ে গুছিয়ে আমাদের সামনে উপস্থাপন করেছিলেন। আপনার প্রতিটি পোস্ট দেখে তো আমি সত্যিই অনেক আকর্ষিত হয়ে গেছি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু পোস্ট আমাদের সামনে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর ভাবে গঠনমূলক মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার রিভিউ পোস্টটি দেখে আমার খুব ভালো লাগলো। এই সপ্তাহে আপনি অনেক সুন্দর সুন্দর কিছু কনটেন্ট আমাদের মধ্যে শেয়ার করেছেন। আমরা প্রত্যেকটা পোস্ট আমার কাছে ভাল লেগেছে। বিশেষ করে রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরির পোস্টটি বেশি ভালো লাগছে। রিভিউ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক সুন্দর মতামত প্রদান করেছেন ভাইয়া আপনি আপনার জন্য শুভকামনা রইল। আপনার মতামত শুনে আমি মুগ্ধ হয়ে গিয়েছি।

 2 years ago (edited)

আপনার পোষ্টগুলো রিভিউ দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আর্ট পোস্ট গুলো বেশি ভালো লেগেছে। আবারও একসাথে দেখতে পেয়ে ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

এভাবে রিভিউ পোস্ট করতে আমিও খুবই পছন্দ করি। প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি আমার সবগুলো পোস্ট এর রিভিউ দেয়ার জন্য। এতে সবগুলো পোষ্ট আমরা একটি পোষ্টের মাধ্যমে সংরক্ষণ করে রাখতে পারি।
যাইহোক আপনার করা পোস্ট গুলো খুবই সুন্দর হয়েছে ভাইয়া। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত শুনে আমার অনেক ভালো লাগলো ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রত্যেকটি পোস্ট খুব সুন্দর হয়েছিল। বিশেষ করে পাতা দিয়ে মাথার মুকুট টা আমার খুব পছন্দ হয়েছে। আমরা ছোটবেলায় স্কুলের একটি গাছ থেকে পাতা ছুড়িয়ে মুকুট বানাতাম।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আপনার এই সপ্তাহের প্রতিটা পোস্ট আমি খুব ভালো করে দেখছি। আমার কাছে খুবই ভালো লাগছিল মুকুট ইউনিক ছিল।আজকে আবার সব গুলো এক করে দেখানোর জন্য অনেজ ধন্যবাদ।শুভ কামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

এই সপ্তাহে আপনি অনেক সুন্দর সুন্দর কিছু পোস্ট করেছেন ভাইয়া। সেই সকল পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এ সপ্তাহে করা প্রত্যেকটা পোস্ট আমাদেরকে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনি কিছু সুন্দর মতামত প্রদান করেছেন।

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে আপনার সর্বশেষ সপ্তাহের পোস্টগুলো রিভিউ শেয়ার করেছেন। প্রত্যেকটি পোষ্টের আপনি অনেক সুন্দর রিভিউ দিতে সক্ষম হয়েছেন। আপনার শেয়ার করা পোস্ট গুলোর মধ্য থেকে আমার কাছে পাতার তৈরি মুকুট এবং কাগজের তৈরি ওয়ালমেট সবথেকে বেশি ভাল লেগেছিল।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত তার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32