টার্গেট ডিসেম্বর সিজন -২পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (বুধবার-২০-এপ্রিল-০৪-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি টার্গেট ডিসেম্বর সিজন -২ তে আমি পাওয়ার আপ বৃদ্ধি করব বলে হাজির হয়েছি। পাওয়ার অপ বৃদ্ধি করলে আমার আইডির সক্রিয়তা বৃদ্ধি পাবে। তখন আমরা বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারব। তবে চলো পাওয়ার অপ পোস্ট কিভাবে করতে হয় সেটা আপনাদের মাঝে আমি আজকে শেয়ার করতে যাচ্ছি......

IMG_20220420_035913.jpg

এইপ্তাহে পাওয়ার অপ বৃদ্ধি করার আগে আমার স্টিম ওয়ালেটে ৭৫.৮৪৪ স্টিম ছিলো। সেখান থেকে আমি ১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করলাম। আমি যখন পাওয়ার অপ বৃদ্ধি করেছিলাম তখন অনেক সুন্দর ভাবে কিছু স্ক্রিনশট মেরে রেখেছিলাম সেগুলো আপনাদের সামনে উপস্থাপন করছি। স্ক্রিনশট গুলো দেখলে আপনারা বুঝতে পারবেন কিভাবে পাওয়ার পর করতে হয়।

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-04-20-03-53-29-258_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-04-20-03-53-47-155_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-04-20-03-54-38-978_com.android.chrome.jpg

আমার নিজের পরিচয়

IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ করা দেখে তো আমি মুগ্ধ। আপনি প্রতিনিয়ত এভাবে আপনার স্বক্রিয়তা কে বৃদ্ধি করে চলছেন দেখে খুবই ভালো লাগে।

 2 years ago 

আপনার গঠনমূলক মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago (edited)

পাওয়ার বৃদ্ধি মনে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন টুতে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছবেন এই প্রত্যাশা করি। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

আপনি পাওয়ার আপ করেছেন সত্যি খুবই সুন্দর ভালো একটা কাজ করছেন। কারন পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। আপনার জন্য দোয়া রইলো এবাবেই পাওয়ার আপ করে সামনে এগিয়ে যান।

 2 years ago 

এত সুন্দর মত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই। এভাবে আপনি পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি এক সময় নির্দিষ্ট লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত কমেন্ট এর মাধ্যমে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ খুবই ভালো একটি উদ্যেগ। আর স্টিম কে এগিয়ে নিতে পাওয়ার আপের বিক্লপ নেই এগিয়ে যান শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিঃসন্দেহে আপনি অনেক সুন্দর একটি কাজ করেছেন, এই প্লাটফর্মের জন্য পাওয়ার আপ খুবই জরুরী, আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে একটু হলেও আপনার আইডির শক্তি বৃদ্ধি করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার গঠনমূলক মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আমাদের যদি এখানেই স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি এবং আপনি নিজের শক্তিতে বলিয়ান হয়েছেন এবং আপনি যেন অধিক পাওয়ার আপ করতে পারেন এই কামনাই করি

 2 years ago 

অনেক সুন্দর মতামত প্রদান করেছেন ভাইয়া আপনি আপনাকে অনেক ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার অপ পোস্ট

আপনি আপনার পোস্টে বেশ কিছু জায়গাই পাওয়ার আপ এর পরিবর্তে পাওয়ার অপ লিখেছেন। এটা ভাষাগতভাবে একটু খারাপ লাগে। এটা একটু ঠিক নিবেন ভাই।

পাওয়ার বৃদ্ধি মানেই সক্ষমতা বৃদ্ধি। ১০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। আশাকরি পাওয়ার আপ এর ধারা অব‍্যাহত রাখবেন। আপনার জন্য শুভ কামনা। এগিয়ে যান।।

 2 years ago 

ভুল ধরিয়ে দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58968.99
ETH 2825.19
USDT 1.00
SBD 2.24