বিভিন্ন কালারের রঙিন কাগজ দিয়ে একটি ওয়ালমেট তৈরি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ) ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (রবিবার-১৭এপ্রিল-০৪-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে বিভিন্ন কালারের রঙিন কাগজ দিয়ে একটি ওয়ালমেট তৈরি করে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমি কাগজ দিয়ে ফুল তৈরি করতে খুবই পছন্দ করি। তাই আমি কিছুদিন পর পর আপনাদের মাঝে কাগজের ফুল সম্পর্কে আলোচনা করি। তবে চলো আমি কিভাবে ওয়ালমেট তৈরি করেছি তোমাদের সাথে ধাপে ধাপে শেয়ার করা যাক......

সর্বশেষ মূলক ছবি

IMG_20220409_083426.jpg

ওয়ালমেট তৈরির উপাদান

IMG20220330134136.jpg

ক্রমিক নম্বরউপাদান
রঙিন কাগজ
গাম
কাইচি
রুল কম্পাস
স্কেল
প্যাড

💮ধাপ-১

IMG20220319234730.jpg

আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে কাইচি দিয়ে কাগজ গুলা কেটে নিয়েছি। তারপরে আমি অনেক সুন্দর ভাবে একটি প্যাড গোল করে কেটে নিয়েছি। তারপরে আপনাদের মাঝে একটি ছবি তুলে আমি অনেক সুন্দর ভাবে শেয়ার করেছি

💮ধাপ-২

IMG20220320061033.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন প্যাডের চারি সাইডে আমি অনেক সুন্দর ভাবে কাইচি দিয়ে কাটা ফুল গুলো গাম দিয়ে অনেক সুন্দর ভাবে লাগিয়ে দিয়েছি। তারপরে আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি

💮ধাপ-৩

IMG20220320062727.jpg

এবার আপনারা দেখতে পারছেন প্যাডের চারি সাইডে আমি অনেক সুন্দর ভাবে ওই গোল করা প্যাডে লাগানো ফুলের উপরে আবারো আমি কিছু ফুল লাগিয়ে দিয়েছি গাম দিয়ে। তারপরে আমি অত্যন্ত সুন্দরভাবে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি

💮ধাপ-৪

IMG20220329152421.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছে আমি একটি হলুদ কাগজ অনেক সুন্দর ভাবে কাইচি দিয়ে কেটে আপনাদের সামনে উপস্থিত করেছি। তারপরে ওই হলুদ ফুলটা অনেক সুন্দর ভাবে ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি

💮ধাপ-৫

IMG20220329152518.jpg

তার কিছুক্ষণ পরে আমি ওই হলুদ ফুলগুলো প্যাডের ভিতরের দিকে অনেক সুন্দর ভাবে লাগিয়ে দিয়েছি গাম দিয়ে। আপনারা উপরের ছবির দিকে তাকালে বুঝতে পারবেন। তারপরে আমি অনেক সুন্দর ভাবে ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছেন

💮ধাপ-৬

IMG_20220409_083426.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে ওই হলুদ কাগজ এর মাঝখানে দুই কালারের পুতি লাগিয়েছি। একটি পুতি হচ্ছে সাদা কালার ও আরেকটি পুতি লাল কালার এর পুতি আমি অনেক সুন্দর ভাবে লাগিয়েছি

💮ধাপ-৭

IMG_20220411_130025.jpg

এবার আপনারা দেখতে পারছেন সবার শেষে ওয়ালমেটি আমি হাতে নিয়ে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি । সবাই আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সামনে আরও সুন্দর সুন্দর কিছু পোস্ট নিয়ে হাজির হতে পারি। সবাইকে আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা রইল

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন। আপনার ওয়ালমেট দেখে ভালোই লেগেছে। অনেক সুন্দর করে ওয়ালমেট এর ডিজাইন করেছেন। বিশেষ করে অনেকগুলো ছোট ছোট ফুল তৈরি করলেন। ফুলগুলো আমার কাছে দেখতে বেশি ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি সাধারন কিছু জিনিষ দিয়ে অসাধরন একটি জিনিষ তৈরী করলেন। আসলে মনের মাধুরী দিয়ে কাজ করলে যে কোন সাধারন জিনিষ অসাধারন হয়ে যায় এটাই তার প্রমান।

 2 years ago 

আপনার মতামত শুনে আমার খুব ভালো লাগলো ধন্যবাদ

 2 years ago 

আপনি খুব সুন্দর করে রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করেছেন। দেখে আমার কাছে খুব ভালো লাগলো। আসলে এই ধরনের ওয়ালমেট তৈরি করতে অনেক ধৈর্য এবং দক্ষতা প্রয়োজন হয়‌। আপনি ওয়ালমেট তৈরি ধাপ সমূহ আমাদের মাঝে খুব চমৎকারভাবে তুলে ধরেছেন। এত অসাধারন ওয়ালমেট তৈরি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

 2 years ago 

আপনার গঠনমূলক মতামত ব্যক্ত করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে একটি ওয়ালমেট তৈরি করেছেন দারুন হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রদান করেছেন আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আসলে এই ওয়ালমেট আমি আগে তৈরি করতাম। অনেক সময়ের প্রয়োজন ও দক্ষতার প্রয়োজন হয়। আপনি দক্ষতার পরিচয় দিলেন ওয়ালমেট তৈরি করে। আমার কাছে অনেক ভালো লাগছে এবং কালারটি দারুণভাবে ব্যবহার করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর উপস্থাপনা করেছেন ভাইয়া। দেখতে অসম্ভব সুন্দর লাগছে। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

বিভিন্ন কালারের রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর করে ওয়ালমেট বানিয়েছেন আপনি। আপনার ওয়ালমেট আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটা ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মতামত শুনে আমার খুব ভালো লেগেছে ধন্যবাদ আপু।

 2 years ago 

বিভিন্ন কালারের রঙিন কাগজ ব্যবহার করে আপনে খুব সুন্দর একটি ওয়ালমেট বানিয়েছেন দারুন হয়েছে দেখতে বেশ সাজিয়ে গুছিয়ে উপস্থাপনা করেছেন ধন্যবাদ

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাদের মতামত দেওয়ার জন্য।

Congratulations, your post has been upvoted by @scilwa, which is a curating account for @R2cornell's Discord Community. We can also be found on our hive community & peakd as well as on my Discord Server

Manually curated by @abiga554
r2cornell_curation_banner.png

Felicitaciones, su publication ha sido votado por @scilwa. También puedo ser encontrado en nuestra comunidad de colmena y Peakd así como en mi servidor de discordia

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছে। ওয়ালমেটের উপস্থাপনা আমার খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

অনেক পরিশ্রমি একটি কাজ, এই কাজ গুলো করতে অনেক সময়ের প্রয়োজন হয় এবং অনেক ধৈর্য্য থাকতে হয়।আপনার ওয়ালমেট দেখতে অনেক সুন্দর হয়েছে প্রতিটা ধাপ খুবই সুন্দর করে প্রজেন্ট করছেন । ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58661.64
ETH 2723.56
USDT 1.00
SBD 2.32