ABB Contest Result- 39 || আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-৩৯ ফলাফল ঘোষণা

in আমার বাংলা ব্লগlast year (edited)

Contest-Cover Result3.png

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই? আশা করছি সবাই ভালো আছেন এবং নিজেদের সময়গুলোকে উপভোগ্য রাখার চেষ্টা করছেন। গতকাল যেহেতু আমাদের ৩৯তম প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়েছে, সেহেতু আজকের পোষ্টের মাধ্যমে আমি তাদের নামগুলো এবং প্রাইজ বন্টনের বিষয়টি উপস্থাপন করার চেষ্টা করছি। অর্থাৎ বিজয়ী ঘোষণা এবং পুরস্কার বিতরণের অফিসিয়াল পোষ্ট হিসেবে গন্য হবে এটি। অবশ্য পুরস্কার বিতরণের পোষ্ট এর পর আরো একটি করা হবে দাদার পক্ষ হতে।

এবারের বিষয়টি সত্যি ভিন্ন ছিলো, যদিও বরাবরের মতো আমার বাংলা ব্লগ চেষ্টা করে ভিন্ন আইডিয়ার মাধ্যমে প্রতিযোগিতাগুলোকে আরো বেশী আকর্ষণীয় করার জন্য। তাছাড়া এবার প্রথম প্রতিযোগিতার ফান্ডিং করা হচ্ছে ABB Featured এর মাধ্যমে। যদিও ইতিপূর্বে দাদা বিষয়টি পরিস্কার করেছেন এবং কমিউনিটি হতে প্রতিদিন ABB Featured পোষ্ট করা হচ্ছে। কমিউনিটির চলমান বিষয়গুলোর ফান্ডিং করার সাথে সাথে কোয়ালিটি পোষ্ট ও ইউজারদের হাইলাইট করার চেষ্টাও করা হচ্ছে। আমাদের আরো কিছু পরিকল্পনা রয়েছে, যা ধীরে ধীরে আপনাদের মাঝে উপস্থাপন করা হবে।


প্রতিযোগিতার বিষয় ছিলো :
শেয়ার করো তোমার সেরা স্বাদের ঝাল ভর্তার রেসিপি।
প্রতিযোগিতার সময় ছিলো:
৬ জুলাই ২০২৩ হতে ১৩ জুলাই ২০২৩ পর্যন্ত ।
প্রতিযোগিতার ঘোষণার পোষ্ট:
আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ৩৯


ঝাল ঝাল ভর্তা, নাম শুনেই কেমন জানি জিবে জল আসে এবং অন্য রকম একটা অনুভূতি কাজ করতে শুরু করে। কিন্তু আমার অবস্থা কি জানেন? সোজা দৌড় দিতে মন চায়, হা হা হা। না না সত্যি বলছি ছোট বেলা হতেই আমি ঝাল খেতে পারি না, মাঝে মাঝে অবশ্য বউয়ের বকা খেয়ে একটু খাওয়ার চেষ্টা করি। তারপর আড়ালে গিয়ে মুখে একখণ্ড তালমিছরি দিয়ে রাখি, হি হি হি হি। তবে এবারের প্রতিযোগিতায় সত্যি দারুণ সকল ভর্তার রেসিপি শেয়ার করা হয়েছে এবং বিজয়ী নির্বাচনের ক্ষেত্রে আমাদের বেশ বেগ পেতে হয়েছে। তবুও আমরা চেষ্টা করেছি যোগ্যকে যথাযথভাবে মূল্যায়ন করার।

চলুন তাহলে দেখে নেই প্রতিযোগিতার বিজয়ীদের নাম ও পোষ্ট লিংকগুলো-
স্থাননামপোষ্ট লিংকপ্রাইজ
১ম@santa14লিংক১০০ স্টিম
২য়@rahimakhatunলিংক৮০ স্টিম
৩য়@sshifaলিংক৭০ স্টিম
৪র্থ@morioumলিংক৫৫ স্টিম
৫ম@isratmimলিংক৩০ স্টিম
৬ষ্ঠ@monira999লিংক২০ স্টিম
৭ম@saymaakterলিংক১৫ স্টিম
বিশেষ পুরস্কার@tanujaলিংক৩০ স্টিম

বিজয়ীদের পুরস্কার প্রেরণ-

Prize Distribute 39.png

প্রতিযোগিতাটির স্পন্সর ABB- Featured


এছাড়াও লিকুইড স্টিম প্রাইজের পাশাপাশি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা @rme দাদার পক্ষ হতে রয়েছে আরো কিছু বিশেষ পুরস্কার। চলুন সেই সকল বিজয়ীদের নাম ও পোষ্ট সমূহ দেখি-

স্থাননামপোষ্ট লিংকপ্রাইজ
বিশেষ পুরস্কার@nevlu123লিংক$20 Upvote ১টি
বিশেষ পুরস্কার@pujaghoshলিংক$20 Upvote ১টি
বিশেষ পুরস্কার@wahidasumaলিংক$20 Upvote ১টি
বিশেষ পুরস্কার@tangeraলিংক$20 Upvote ১টি

ধন্যবাদ সবাইকে।
@hafizullah

break .png
Leader Banner-Final.pngbreak .png

আমি মোঃ হাফিজ উল্লাহ, চাকুরীজীবী। বাংলাদেশী হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। বাঙালী সংস্কৃতি ও ঐতিহ্য লালন করি। ব্যক্তি স্বাধীনতাকে সমর্থন করি, তবে সর্বদা নিজেকে ব্যতিক্রমধর্মী হিসেবে উপস্থাপন করতে পছন্দ করি। পড়তে, শুনতে এবং লিখতে ভালোবাসি। নিজের মত প্রকাশের এবং অন্যের মতামতকে মূল্যায়নের চেষ্টা করি। ব্যক্তি হিসেবে অলস এবং ভ্রমন প্রিয়।

break .png

Banner.png

Sort:  
 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটির ৩৯ তম প্রতিযোগিতায় যারা অংশ গ্রহণ করেচ্ছেন তাদের সবার জন্য রইল আন্তরিক শুভেচ্ছা। আর যারা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে বিজয়ী হয়েছেন এবং যারা বিশেষ পুরুস্কার লাভ করেছেন তাদের প্রত্যেকের প্রতি রইল আন্তরিক অভিনন্দন। সম্পূর্ণ রিপোর্টটি বেশ সুন্দর করে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

এবারের প্রতিযোগিতাটি দারুন ছিল। মজার মজার সব ভর্তার রেসিপি দেখে অনেক ভালো লেগেছে। ঝাল ঝাল ভর্তা খেতে আমরা সবাই পছন্দ করি। যারা বিজয়ী হয়েছেন তাদেরকে অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। আমাকে বিজয়ী করার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 last year 

আসলে ভাইয়া এবারের প্রতিযোগিতা দারুণ ছিল। সত্যি এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা অনেক ধরনের ভর্তা রেসিপি দেখতে পেলাম। ঝাল ভর্তা সবাই অনেক পছন্দ করে, আর মজা ও হয় অনেক। যারা বিজয়ী হয়েছেন তাদের সবার জন্য রইল শুভেচ্ছা ও অভিনন্দন।

 last year 

সত্যি এবারের প্রতিযোগিতা দারুন ছিল। আসলে আমি কখনোই প্রতিযোগিতায় অংশগ্রহণ করা মিস করতে চাই না। তবে এবারে বিভিন্ন ব্যস্ততার কারণে বিশেষ করে আমার এক্সাম এর কারণে অংশগ্রহণ করতে পারিনি। কিন্তু যারা যারা অংশগ্রহণ করেছেন তাদের এন্ট্রি গুলো দেখতে ভীষণ ভালো লেগেছিল। যারা যারা প্রাইস পেয়েছেন তাদের সবাইকে জানাই অনেক অনেক অভিনন্দন।

 last year 

সত্যি বলতে আমি খুব খুব ঝাল লাভার🤭।আর এই প্রতিযোগিতায় আমি অংশ গ্রহণ করবো না তা কি হয়।আসলেই অনেক বেশি ভালো লেগেছে অংশ নিয়ে।অনেক অনেক ধন্যবাদ দাদা এবং এডমিন ভাই এবং আপুকে। আমাকে প্রথম সিলেক্ট করার জন্য।অনেক অনেক ধন্যবাদ🙏🙏❤️

 last year 

এবারের প্রতিযোগিতা টি সবার জন্য খুবই উত্তেজনাপূর্ণ ছিল। অনেক সদস্যরাই এখানে অংশগ্রহণ করেছে তাদের পছন্দমত ঝাল ভর্তা নিয়ে। আমি আমার পছন্দের ঝাল ভর্তা রেসিপিটি দিয়ে প্রতিযোগিতা অংশগ্রহণের মাধ্যমে চতুর্থ স্থান অধিকার করতে পেরে খুবই ভালো লাগছে।

 last year 

এবারের এই প্রতিযোগিতাটা সত্যি দারুন ছিল। এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা লোভনীয় কিছু ঝাল ঝাল রেসিপি দেখতে পেয়েছি।

 last year 

এবারের কনটেস্টের ফলাফলের রিপোর্টটি দেখে খুব ভালো লাগলো। অনেক রকমের ভর্তা আমরা দেখতে পেলাম।ভর্তা সবাই খুব পছন্দ ও করে।বিজয়ীদের জন্য রইলো অভিনন্দন।

 last year 

প্রথমেই এই প্রতিযোগিতায় বিজয়ীদেরকে শুভেচ্ছা জানাচ্ছি। সবাই বেশ ইউনিক ঝাল ভর্তা রেসিপি শেয়ার করেছে। সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে প্রতিযোগিতাটি সফল হয়েছে বলে আমি মনে করি। যাইহোক বিজয়ীদেরকে পুরষ্কৃত করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-৩৯ ফলাফল দেখে খুব ভালো লাগলো। বেশ দুর্দান্ত ভর্তা তৈরির প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। নিজের মতোন করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করেছি ভাগ্য ছিল না তাই কিছু হতে পারে নি। যারা বিজয় হয়েছেন তাদেরকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55