আমার কিছু পোষ্টের রিভিউ || ১০% সবার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-06-10_13-09-19-461.jpg

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ শুক্রবার জুন, ১০/২০২২

আমার প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমিও অনেক ভালো আছি । আজকে আমি আপনাদের মাঝে নতুন আরো একটি পোস্ট নিয়ে হাজির হলাম আজকে আমি আমার কিছু পোষ্ট আপনাদের মাঝে শেয়ার করতে চাচ্ছি, কেননা আমার মনে হয় আমি যদি আমার পোস্টে রিভিউগুলো একটি পোষ্টের মাধ্যমে শেয়ার করি তাহলে আপনাদের অনেকেরই আমার পোস্টগুলো এক নজরে দেখা হয়ে যাবে তাই ভাবলাম আজকে কিছু পোস্ট রিভিউ করা যাক। আজকে আমার এই পোস্ট রিভিউ এর মধ্যে রয়েছে কিছু ফটোগ্রাফি পোস্ট ,কিছু রেসিপি পোষ্ট এবং আমার জীবনের কিছু মুহূর্তের কিছু অংশ। আমার বাংলা ব্লগ যেহেতু আমাদের একটি পরিবার এখানে পোস্ট করে অন্য রকম একটা শান্তি ভেতর থেকে কাজ করে এবং যখন আপনাদের উৎসাহিত মন্তব্যগুলোর পড়ি তখন আমার কাজ করার আগ্রহ যেন আরো বেশি বেড়ে যায়। আপনাদের ভালোবাসার জন্যই আজকে আমি এই পর্যন্ত পৌঁছাতে পেরেছি এই জন্য আপনাদের সকলের প্রতি রইল শ্রদ্ধা এবং ভালোবাসা। তাহলে চলুন এক নজরে আমার পোস্টগুলো দেখে আসা যাক।

◆ পোস্ট-১

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErDMNjrnFpCCyih2SJsbyZBbJbKLGPP71Nt7PtzJadYuUFa5WVkP72XZaeFPk5xkit7rxCxi5Kq7rtav7gSsaygAcqDRbeh7KG4n.jpeg

পোস্টলিংক

আমাদের এলাকার বিখ্যাত একটি ফসল যার নাম হচ্ছে পাট চাষ। আমাদের এলাকাতে এখন পাট চাষ করা হচ্ছে এবং সেই সব ক্ষেত গুলো দেখে প্রাণটা যেন জুড়িয়ে যায়। আমি আমার এলাকার কিছু জায়গাতে ফটোগ্রাফি করার উদ্দেশ্য সেদিন গিয়েছিলাম এবং কিছু প্রাকৃতিক দৃশ্যের আলোক চিত্র ধারণ করে আপনাদের মাঝে পোস্টটি শেয়ার করেছিলাম। আপনারা চাইলে ফটোগ্রাফি পোস্টটা দেখে আসতে পারেন।

◆ পোস্ট-২

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScQtUbFwAZR2x5xobQWkY7W7bGHgNjVN1KWPu2PKCqzYkcxZCgQ8yJWAJ7nXUhXKb6MyDwrH47Nr7DKwr7gZfwqhRqRzUw1CHJ4mwkd9WXq8.jpeg

পোস্টলিংক

এই পোস্টটা সত্যি আমার জীবনে অনেক বড় একটি স্মৃতি হয়ে রয়ে যাবে এবং এই পোষ্টটি আমি আমার বাংলা ব্লগে পাবলিশ করতে পেরে সত্যিই অনেক গর্বিত। এটা আমার জীবনের একটি ছোট থেকে বড় হওয়ার একটি অংশ। সেদিন আমি এস এস সি লেভেল থেকে বিদায় নিলাম হয়তোবা যখন বড় কোন ক্লাসে উঠে যাব তখন এই কথাগুলো অনেক মনে পড়বে তখন এই পোস্টটি পুনরায় আবার দেখতে পারবো এটি ভেবে সত্যিই ভালো লাগছে।

◆ পোস্ট-৩

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScaD2mrtWHNqaGQFdD8TNez1BNfDLBSg2g4Tx2iTBS149AsZAmESM3gycpeJrvT8h7eBX4UT4o3thZSqaHy8e7qMmidXwvL2RVrGv9GQXmQ2.jpeg

পোস্টলিংক

এটি হচ্ছে ঝিঙ্গা ভাজি রেসিপি । সেদিন আমাদের বাড়িতে এই ঝিঙ্গা ভাজি রেসিপি তৈরি করা হয়েছিল এবং সেদিন আমি ভাবছিলাম যে আপনাদের মাঝে রেসিপিটা শেয়ার করা যায় তাই আর কি সবকিছু সাজিয়ে গুছিয়ে রেসিপিটা আপনাদের মাঝে শেয়ার করেছিলাম‌ আপনারা যদি চান তাহলে রেসিপিটা দেখে আসতে পারেন আমি আশা করি আপনাদের রেসিপিটা ভালোই লাগবে।

◆ পোস্ট-৪

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScPFRe51G9i5YucBpXYBvAb294CoiZpdhk5mpRgGrpS7nQ1oTSYc5VYgmBzBzK7vhcnwYKMu31LecsxLiRNXLUkaxG485abaYPu1WMcjffvW.jpeg

পোস্টলিংক

এটি হচ্ছে আরও একটি ফটোগ্রাফি পোস্ট । আমাদের এলাকার একটি জমিদার বাড়ি রয়েছে সেখানে কিছু পুরনো এবং নাম না জানা কিছু ফল রয়েছে সেই ফলে ফটোগ্রাফি করার উদ্দেশ্যে সেদিন গিয়েছিলাম এবং তবলা তৈরি করার একটি গাছের ফটোগ্রাফি করেছি এই ফলটির কাজ এবং নাম আমি পূর্বে জানতাম না তবে আমার বাংলা ব্লগে পোস্ট করার পরে অনেকেই মতামত করেছিলেন এবং সেখান থেকেই এটি আমার জানা।

◆ পোস্ট-৫

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScu7vbiK9B7Hnbda1rA75eRuas6pGwZ3PZhFKjzv2uUVinR1SMn4GBvWFteRnJWifNRha75UZabe3txsYP9WzPiLbAsiSGvz9QY6spJCUyQA.jpeg

পোস্টলিংক

এটি হচ্ছে বোয়াল মাছের রেসিপি। অনেকদিন আগে একবার বোয়াল মাছ খেয়ে ছিলাম বোয়াল মাছ খেতে আমি অনেক ভালোবাসি । এটি খেতে কিছুদিন ধরে অনেক মনে চাচ্ছিলো তাই গত দুইদিন আগে ভাবলাম রেসিপিটা তৈরি করা যাক তাহলে খাওয়াও হবে এবং আপনাদের মাঝে শেয়ার করাও হবে তাই আর কি রেসিপিটা আপনাদের মাঝে সেদিন উপস্থাপন করে ছিলাম। ☺️

◆ পোস্ট-৬

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScNui4EwkUc7oBh2dn6EcyTP6vc9dJV1ajAsRGf3rXr2ey4XFtwKa4f93ULSMtomvgto4XXCvySnrTpVcy6csBsXDm7LzcHLAJPcGMEL8H26.jpeg

পোস্টলিংক

এটি হচ্ছে আমার সর্বশেষ রিভিউ পোষ্ট। এই পোস্টটির নাম হচ্ছে সোনালি মুরগির মাংসের সুস্বাদু রেসিপি‌ সোনালি মুরগির মাংস আমরা ছেলেরা যখন পিকনিক করি তখন এটি রান্না করে খাই এই রেসিপি ছাড়া আমাদের পিকনিক সম্পন্ন হয় না তাই এটি অনেক স্মরণীয় একটি খাবার । এছাড়াও এটি খেতেও অনেক চমৎকার আপনারা চাইলে রেসিপিটা তৈরি করতে পারেন। আশা করি খেয়ে অনেক মজা পাবেন।

১০% বেনিফিসারি প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
ফটোগ্রাফার@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার বিভিন্ন ধরনের পোস্ট এর রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনার সবগুলো পোস্ট আমার কাছে ভালো লেগেছে। তবে রেসিপি পোষ্ট আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে এই পোষ্টের রিভিউগুলো তুলে ধরেছেন এবং আমাদেরকে আবারো দেখার সুযোগ করে দিয়েছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে অনুপ্রেরণামূলক কমেন্ট করার জন্য ‌।

 2 years ago 

এই সপ্তাহে আপনি দুর্দান্ত কিছু পোস্ট শেয়ার করেছিলেন, যেটি আসলে মনমুগ্ধকর। এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ রিভিউ পোস্ট এর মাধ্যমে সবগুলো পোস্ট আমাদেরকে আবার স্মরণ করিয়ে দেওয়ার জন্য। ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

জ্বি ভাইয়া আপনিও সর্বদাই ভালো থাকবেন।

 2 years ago (edited)

আপনি খুবই চমৎকার একটি পোস্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই পোস্ট রিভিউ দেখলেই বোঝা যায় খুবই সুন্দর সুন্দর পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করে থাকেন। এতো সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

খুবই চমৎকার ভাবে কিছু পোস্ট এর রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার। আসলে স্কুলের জীবন আমাদের সবার জীবনের মধুর জীবন সেই জীবনটাই আপনি শেষ করে ফেললেন। এখন পর্যন্ত অনেক মিস করি সেই জীবনটিকে। এছাড়াও আপনার শেয়ার করা বোয়াল মাছের রেসিপি টা আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60085.46
ETH 2416.33
USDT 1.00
SBD 2.43