আমার করা বিগত কয়েকটি কালার ফুল পেইন্টিং এর রিভিউ পোস্ট।

in আমার বাংলা ব্লগlast year
আসসাামুআলাইকুম।
  • সবাই কেমন আছেন ?? আশা করি সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।আমিও ভাল আছি।
  • যাইহোক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। ভিন্ন ধর্মী পোস্ট। আজকে আমি আমার করা বিগত কয়েকটি কালারফুল পেইন্টিং এর রিভিউ আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে।পেইংটিং গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। আশা করি আপনাদের ও ভালো লাগবে ।
  • যাই হোক তাহলে শুরু করা যাক নিচে আমি প্রত্যেকটা পোষ্টের লিংক দিয়ে দিয়েছি চাইলে ঘুরে আসতে পারেন।

GridArt_20230205_162855004.jpg

পোস্ট-০১

ফুল সহ টবের কালারফুল পেইন্টিং।

  • সিম্পল এমন ফুলের টপ আমার কাছে খুবই ভালো লাগে।সাদা এবং হলুদ রঙের ফুল আমার কাছে খুবই ভালো লাগে।তাই তবে আমি হলুদ রঙের ফুল এঁকেছি।এই ধরনের সিম্প আর্ট আমার বেশ ভালো লাগে।আশা করি আপনাদের ও ভালো লাগবে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq7L7fm3N9pu6Ztsd8Axiv2z61NxxpwDVgCYmmU9ZLyWTehdU7zpM2pergkpWaihPySfbbaDxmiL4xTjWiBE2zsZkBvN2JtETeE1zR4.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০২

প্রাকৃতিক দৃশ্যের কালারফুল পেইন্টিং।

  • প্রাকৃতিক দৃশ্য গুলো আমার কাছে খুবই ভালো লাগে। তাই তাই আমি প্রাকৃতিক দৃশ্যের পেইন্টিং করতে খুব ভালোবাসি। পেন্টিং কি আমার কাছে খুব ভালো লেগেছে। নীল আকাশের নিচে সবুজ গাছের ফাকে কয়েকটি ফুল দেখা যাচ্ছে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvGPmwz7Yz7gwkgCPiw6RRQfTLjd2utQmAgTyiRv1td9zX79DgPUYTYJVSxhQwJr1aAyr95vQR5SNvoCYrdUFkeRZ5QtESzAxse5xFG.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৩

দেওয়ালের ওপর ফুল ও ডালের পেইন্টিং।

  • এটিও একটি প্রাকৃতিক দৃশ্যেই। দেওয়ালের ওপর যেকোনো ফুল গাছের ঝাড় আমার কাছে খুবই ভালো লাগে।যেকোন বাড়ির বাহিরে এটি বেশি দেখতে পাওয়া যায় ।এই আর্ট করতে খুব একটা সময় লাগেনি।

GridArt_20230118_163109224.jpg

পোস্ট লিংক

পোস্ট-০৪

বিজয় দিবস উপলক্ষে পেইন্টিং।

  • ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে এ পেইন্টিংটি করেছিলাম। এ পেন্টিং এর মাধ্যমে সবাইকে বিজয় দিবসের অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছিলাম বিজয় দিবস আমাদের সকলের জন্য খুবই আনন্দের একটি দিন। বিজয় দিবসের এই পেইন্টিংটা আশা করি আপনাদের ভালো লাগবে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqFKXVZviFz7uiAuQg41LHPeskGrKWbLgtfFDimSWech2JYTYTLZFioqj2HhYc9zJhMgqx2ihT5WWugPTst4LXUcofevX5URCJGVBCLW.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৫

চাঁদনী রাতের পেইন্টিং।

  • আমার কাছে খুবই ভালো লাগে চাঁদনী রাত। খুব মিষ্টি এবং মায়াবী এই রাত। দৃশ্যটি খুবই সুন্দর, হয়তো আমি ওইভাবে প্রেজেন্ট করতে পারিনি। কিন্তু এটি খুবই সুন্দর একটি দৃশ্য। সামনে নদী উপর একটি ব্রিজ এবং দুপাশে ফুলের দুটি গাছ উপরে জোসনা ছড়িয়ে যাচ্ছে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpu1g85R3FN9ahg12aHVu1E6ATY8ce6vPAo2P5GtJva43gdcAW5goeDa8LfVhJsZyU5yC8SQZeowBRTnBtTRqQLGYcpeSq4KZNXZhYyU.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৬

চাঁদনী রাতের পেইন্টিং।

  • এটি ও একটি চাঁদনী রাত এর পেইন্টিং । চাঁদনী রাতের এই পেইন্টিং টি সিম্পল ভাবে করেছি। হলদু রংয়ের ফুল গুলো খুব ভালো লেগেছে।এবং ল্যাম্প পোষ্ট টি ও বেশ সুন্দর লাগেছে ভিতরে মিট মিট আলো জ্বলছে ।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqF9jPwipP7g14fqbh5ip4FLGzmByrBoFA285BauezJF8j1PPnb33x855hiv6fiUsrrxtJXWng2fY7yhDD8TpmQq17pooVm7G3Uzi6Sr.jpeg

পোষ্ট লিঙ্ক

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার রিভিউ পোস্টটি দেখার জন্য। 🥰
Sort:  
 last year 

আপু আপনার সবগুলো পেইন্টিং দেখার সুযোগ হয়নি কিন্তু এখন রিভিউর জন্য পুরনো পেইন্টিং আবার নতুন করে দেখতে পেয়ে অনেক ভালো লাগছে। আপনি খুব সুন্দর সুন্দর পেইন্টিং আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার সবগুলো পেইন্টিং আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরো ইউনিক পেইন্টিং আমাদের সাথে শেয়ার করতে পারেন।

 last year 

চেষ্টা করেছি আপু আমার করা বিগত কয়েকটি সুন্দর পেইন্টিং এর রিভিউ আকারে পোস্ট আপনার সাথে শেয়ার করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনার প্রত্যেকটা কালার পেইন্টিং দেখতে পেয়ে খুবই ভালো লেগেছিল। আমি সবগুলো কালার পেইন্টিং দেখেছিলাম। আজকে একসাথে দেখতে পেয়ে আরো বেশি ভালো লাগলো।

 last year 

ভাইয়া আপনি আমার পেন্টিং গুলো দেখেন ভালো লাগবে চেষ্টা করেছি সবগুলো পেইন্টিং একসাথে করে আপনার সাথে শেয়ার করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনার কালার পেইন্টিং অনেক গুলো একসাথে দেখে অনেক ভাল লাগলো। আপনি অনেক সুন্দর আঁকেন।সবগুলো যদিও আগে দেখেছি।তবে আজ একসাথে দেখে আরও বেশি ভাল লাগলো। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

চেষ্টা করি আপু সুন্দর কালার পেন্টিং অঙ্কন করে আপনার সাথে শেয়ার করার জন্য আপনাদের সুন্দর মন্তব্য দেখে আরো উৎসাহ পাই, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনার করা বিগত কয়েকটি কালার ফুল পেইন্টিং এর রিভিউ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। সব গুলো পেইন্টিং অসাধারণ হয়েছে। বিজয় দিবস উপলক্ষে পেইন্টিং করেছিলেন এটা দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান। ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

চেষ্টা করেছি ভাইয়া আমার করা বিগত কয়েকটি সুন্দর পেইন্টিং এর রিভিউ পোস্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার ভালো লেগেছে খুবই ভালো লাগলো, ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

বিগত সময়ে শেয়ার করা চমৎকার কিছু পেইন্টিং আজকে আপনি আমাদের মাঝে রিভি আকারে শেয়ার করলেন আপু। আপনি শেয়ার করা পেইন্টিং গুলোর মধ্যে থেকে আমার কাছে বিজয় দিবসের পেইন্টিং এবং চাঁদনী রাতের পেইন্টিংটি খুবই সুন্দর লেগেছে।

 last year 

ভাইয়া আপনি ঠিকই বলেছেন বিজয় দিবসের পেন্টিং এবং চাঁদনী রাতের পেইন্টিং আসলেই অনেক সুন্দর হয়েছে অনেকেই এই পেইন্টিং দুটো প্রশংসা করেছেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনার পেইন্টিং গুলো সত্যিই দারুণ ছিল। বিশেষ করে দেয়ালের উপর ফুল এবং গাছের ডালগুলোর পেইন্টিং বেশি সুন্দর লাগছে দেখতে। হলুদ রঙের উপর পেইন্টিং করাতে দেখতে আরো বেশি ভালো লাগছে। এছাড়া অন্যান্য পেইন্টিং গুলো দারুন হয়েছে। অনেক অনেক ধন্যবাদ আপু দারুন সব পেইন্টিং গুলো আবারো শেয়ার করার জন্য।

 last year 

আমি সব সময় চেষ্টা করি সুন্দর কিছু পেইন্টিং আপনাদের সাথে শেয়ার করার জন্য আর আপনার সুন্দর মন্তব্য খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং গুলোর প্রশংসা করার জন্য।

 last year 

আপনার করা বিগত কয়েকটি কালারফুলের পেইন্টিং এর রিভিউ আমি প্রায়ই গুলোই দেখেছি। আপনার পেইন্টিং এর রিভিউ গুলা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি খুব সুন্দর এবং নিখুঁত ভাবে এই পেইন্টিং গুলো করেছেন।আমার কাছে দেয়ালের উপর ফুল এবং গাছের ডাল গুলোর পেইন্টিংটি সবচেয়ে বেশি ভালো লেগেছে। পুনরায় সুন্দর পেইন্টিং গুলো রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

ভাইয়া আপনি আমার পেন্টিং গুলো দেখেন এবং আমার পেন্টিং গুলো আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনার সাথে শেয়ার করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং গুলোর প্রশংসা করার জন্য।

 last year 

বিগত সময়ের ফুলের পেইন্টিং গুলি অসম্ভব সুন্দর ছিলো ৷ প্রতিটি পেইন্টিং আমার অনেক ভালো লেগেছে ৷ আজ আপনার করা বিগত সময়ের মধ্যে কয়েকটি কালার ফুল পেইন্টিং এক সাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো ৷ ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য ৷

 last year 

চেষ্টা করেছি ভাইয়া কিছু সুন্দর পেইন্টিং আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো কালারফুল পেন্টিং আপনাদের সাথে শেয়ার করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

বাহ দারুন কিছু চিত্র অঙ্কন করেছিলেন বিগত দিনে ।তার মধ্যে অনেকগুলো আমার দেখা হয়নি সম্মিলিত ভাবে শেয়ার করায় ভালোভাবে দেখতে পেলাম ।অনেক ভালো লাগলো যে কাজে আপনি খুবই দক্ষ।

 last year 

আমার রিভিউ পোস্টের মাধ্যমে আপনাকে আমার সবগুলো পেইন্টিং দেখাতে পেরে খুবই ভালো লাগলো, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আমার দক্ষতা দিয়ে আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনার সাথে শেয়ার করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 66254.46
ETH 3319.59
USDT 1.00
SBD 2.69