আমার করা ৫ টি রেসিপি পোস্টের রিভিউ ( পর্ব - ১ ) ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

1651724319047.jpg

রেসিপি পোস্টের রিভিউ


✋হ্যালো বন্ধুরা,✋

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকে আমি আমার সেরা পাঁচটি রেসিপি পোস্ট এর রিভিউ নিয়ে এসেছি। যদিও এর আগে আপনারা আমার পোস্টগুলো দেখেছেন। কিন্তু যদি কেউ মিস করে যাওয়ার তাহলে তারা আবার আরো একবার আমার পোস্টগুলো দেখতে পারেন। তাছাড়া সবগুলো পোস্ট একসাথে দেখলে অনেক ভালো লাগে। আমার সবার রিভিউ পোস্ট দেখলে ভালো লাগে। এইজন্য ভাবলাম আমিও রিভিউ পোস্ট করি। আমার রেসিপির পোস্ট গুলা আরো একবার দেখতে পেয়ে নিশ্চয়ই আপনাদের ভালো লাগবে।

পোস্ট - ১ :


তালের কেক রেসিপি :

দেখতে পাচ্ছেন এটা তালের কেক রেসিপি। আমি প্রথমবারের মতো তালের কেক তৈরি করেছিলাম। তারচেয়ে বড় কথা আমি তখন তালের কেক তৈরি করি তখন কিন্তু তাহলে এর সৃজন ছিলনা। কিন্তু আমাদের এখানকার একটা গাছে তাও ধরেছিল। এমনকি তালের সিজন না থাকায় কেকের মধ্যে তালের ফ্লেভার দুর্দান্ত লেগেছিল। এজন্য আমি তালের কেক বেশি পছন্দ করেছিলাম। এমনকি আমি যখন পোস্ট করি তখন সবাই মন্তব্যের মাধ্যমে অনেক প্রশংসা করে। আশা করি আরও একবার দেখতে পেয়ে আপনাদের আরো বেশী ভালো লাগবে।

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWYdSrtYCaqNqpxhqUvtxZUdA97bMSFCNFf7ZWgWPFyL6CeBKu6KG3M2CMMGciLSZJBsqvBXKD5umtfT7NBDsAv.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


পোস্ট - ২ :


ফিরনি রেসিপি :

এটা হচ্ছে ফিরনি রেসিপি। রমজান মাসে যখন ঠান্ডা কোনো ডেজার্ট কিংবা এরকম রেসিপি গুলো তৈরি করা হয় তখন বেশ ভালো লাগে। আমি রোজার সময় এই রেসিপিটা তৈরি করেছিলাম। সবাই খুবই পছন্দ করেছিল। এমনকি আমরা যখন ইফতারে রেসিপিটি খেয়েছিলাম খুবই মজা লেগেছিল। ফিরনি এমনিতেও আমার কাছে খুবই ভালো লাগে খেতে। যখন আমি রেসিপিটি তৈরি করেছিলাম আমাদের পরিবারের সবাই বেশ মজা করে খেয়েছিল। বিশেষ করে ইফতারিতে হওয়াতে বেশি মজা লেগেছিল। আশাকরি রেসিপিটা আরো একবার দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWXrDbVWywJFPiWHLbaENJj6cnpctQ78HdJ33kcWq6NHzJZSqoE8ANxPSvsuyNnLp73sPxp45BmbfbTYd7XTFnE.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


পোস্ট ৩ :


ডিম পাউরুটি টোস্ট :

এটা হচ্ছে ডিম পাউরুটি টোস্ট রেসিপি। আমি মনে করি এই রেসিপিটা সবার খুব পছন্দের একটি রেসিপি। আমার নিজেরও অনেক পছন্দের এই রেসিপিটি। এমনকি খুবই ঝটপট তৈরি করা যায় রেসিপি। এই রেসিপিটি তৈরি করা যেমন সহজ খেতেও অনেক মজা। আমিতো বাসায় প্রায়ই এই রেসিপিটি তৈরি করি। বিশেষ করে বিকালের নাস্তা হিসেবে রেসিপিটি আমাদের জন্য অনেক ভালো লাগে। আরেকবার রেসিপিটি আপনাদের সামনে নিয়ে আসলাম। আশা করি এই রেসিপিটি আরও একবার দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yVqSqbLVZsZREJpjvPutSGoMqyYtNpUWC8jCxfudrX2AbbAZAxbHcR3KGiiu2rF7m3qAmqfjgvuYLDQjDdYB9CXkMYw98.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


পোস্ট ৪ :


চিংড়ি মাছ ভুনা :

এটা হচ্ছে বড় চিংড়ি মাছের ভুনা রেসিপি। চিংড়ি মাছ পছন্দ করে না এমন মানুষ খুব কমই পাওয়া যায়। বিশেষ করে যখন চিংড়ি মাছ গুলো একটু বড় বড় হয় তখন আরো বেশি ভালো লাগে। বড় বড় চিংড়িগুলোর যখন এরকম ভাবে ভুনা করা হয় তখন তো কোন কথাই নেই। আমি যখন আমি যখন এই রেসিপিটি করেছিলাম সবাই খুবই পছন্দ করছিল। রেসিপিটি খেতেও ভীষণ মজা হয়েছিল। এই জন্য আপনাদের সাথে আরও একবার শেয়ার করো। আশা করি এই রেসিপিটি আরো একবার দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn5RsXsBEcdD5Dr78.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


পোস্ট ৫ :


চিকেন সমুচা রেসিপি :

এটা হচ্ছে চিকেন সমুচা রেসিপি। আসলে তেলের জিনিস আমাদের জন্য যতটা ক্ষতি করে হোক না কেন, আমরা কিন্তু তেলের জিনিস বেশি পছন্দ করে খেতে। বিশেষ করে সমুচা হলে তো কোন কথাই নেই। আর আমি তৈরী করেছিলাম চিকেন সমুচা। দোকানে সাধারনত পেঁয়াজের সমুচা পাওয়া যায়। কিন্তু চিকেন সমুচা খুব একটা পাওয়া যায় না। এইজন্য আমি নিজেই বাড়িতে তৈরী করে নিলাম। তাছাড়া নিজেরা তৈরি করলে যে কোন খাবার বেশি স্বাস্থ্যসম্মত হয়। খেতেও খুব মজা হয়েছিল। এজন্য আপনাদের সামনে আরো একবার রেসিপিটি উপস্থাপন করা। আশা করি এই রেসিপিটি আর একবার দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMawhcd43DWqcTmp.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


#
পোস্ট বিবরণ
শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81Nob8RjiAuXKzVPMCYze3VPJuZt6zKYtv5NHRTGki5Bb9J8zQgkNJMsUwkntqf5nqvpbiaDQNgkiw5c4UajTzbY.png

Sort:  
 2 years ago 

আপু,আপনার তৈরি করা পাঁচটি রেসিপি রিভিউ পোস্ট গুলো দেখে আমি লোভ সামলাতে পারছিনা। প্রতিটা রেসিপি এত লোভনীয় হয়েছে কি বলব।আপনার রেসিপি গুলোর মধ্যে আমি অনেকগুলো রেসিপি দেখিনি এই রিভিউর মাধ্যমে আমি সবগুলো রেসিপি দেখতে পেলাম খুবই ভালো লাগছে। আপু,আপনার রেসিপি রিভিউ পোস্ট এর রেসিপি গুলো কোনটা বাদ দিয়ে কোন টার কথা বলব বুঝতে পারছি না প্রতিটা রেসিপি এত ভালো আর এত লোভনীয় হয়েছে। আপু,আপনার রেসিপি গুলোর মধ্যে সবচেয়ে বেশি ভালো লেগেছে চিংড়ি মাছের ভুনা রেসিপি। ধন্যবাদ আপু,পাঁচটি রেসিপি রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনার কথাগুলো শুনে খুবই ভালো লাগলো। এইভাবে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রতিটা রেসিপি অনেক মজাদার এবং লোভনীয়, এর মধ্য থেকে চিংড়ি মাছ আমার অনেক পছন্দের। আগে দুইটা পোস্ট দেখছি আজকে সব গুলো দেখে নিলাম। আপনার রিভিউ পোস্ট ভালোই ছিল।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আগের দুইটা পোস্ট দেখেছেন, এখন সবগুলো পোস্ট দেখেছেন জেনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পোস্টগুলো পড়া হয়েছিলনা,যদিও এবারেও সব পড়িনি😬।তবে চিংড়ি মাছের ভুনা আর তালের কেক রেসিপি পড়লাম।ভালো ছিল 🥰শুভ কামনা রইলো

 2 years ago 

চিংড়ি মাছের ভুনা রেসিপিটি আমার কাছেও ভীষন ভালো লেগেছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রত্যেকটি রেসিপি অসম্ভব সুন্দর ছিলো।আপনার রেসিপি গুলোর তারিফ না করে থাকতে পারলাম না।আপু আপনার জন্য রইল অনেক অনেক শুভ কামনা।

 2 years ago 

আমার প্রত্যেকটা রেসিপি পছন্দ করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার করা পাঁচটি রেসিপি পোষ্ট আমাকে মুগ্ধ করেছে প্রতিটি খাবার খুব লোভনীয় নিজেকে সামলানো বেশ কঠিন। আপনার সবগুলো রেসিপি পোষ্ট একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগছে । এত সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

 2 years ago 

আমার পোস্ট গুলো আপনার ভাল লেগেছে শুনে খুশি হলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি অনেক কোয়ালিটি সম্পন্ন পোস্ট শেয়ার করেন আর আপনার রেসিপির মধ্যে চিংড়ি মাছের রেসিপি টা আমার কাছে সবচেয়ে বেশি লোভনীয় বলে মনে হয়েছে। এতগুলো লোভনীয় রেসিপি এক পোস্টে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

চিংড়ি মাছের রেসিপি টা দেখছি সবার পছন্দ হয়েছিল। অনেক ধন্যবাদ আপনাকে ‌

 2 years ago 

লোভনীয় রেসিপি হলে পছন্দ তো হবেই আপু 🥰

 2 years ago 

তোমার প্রত্যেকটি পোস্ট খুবই অসাধারণ ছিল। রেসিপি গুলো খুব ইউনিক হয়ে থাকে সব সময়। আমার ভীষণ ভালো লেগেছে। শুভকামনা ও ভালোবাসা রইল তোমার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রতিটি রেসিপি অনেক লোভনীয় লাগছে আপু। ইচ্ছে করছে এখনই সবগুলো খেয়ে নিতে। আমি আপনার দুটি পোস্ট দেখিনি এছাড়া সবগুলো আমার দেখা। আজ আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে দুটি পোস্ট দেখে নিলাম। ধন্যবাদ আপু এত সুন্দর রেসিপি রিভিউ পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনি না দেখা দুটি পোস্ট দেখে নিলেন শুনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60684.92
ETH 2911.45
USDT 1.00
SBD 2.30