আমার করা বিগত বিভিন্ন রকম সবজি ভাজির সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।

আজকে আমি আপনাদের মাঝে আমার করা বিগত ৫টি বিভিন্ন রকম সবজি ভাজির সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি অনেকগুলো রেসিপি করেছি এগুলোর মধ্যে থেকে কিছু বিভিন্ন রকম সবজি ভাজির সুস্বাদ রেসিপির রিভিউ পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি। এরকম ভাজি গুলো সকালবেলা রুটি অথবা পরোটা দিয়ে খেতে খুবই ভালো লাগে।আর আমার করা বিগত সবজি ভাজির সুস্বাদু রেসিপি গুলোর ভিতরে সবচেয়ে কোন রেসিপি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার রেসিপি ছবি এবং ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের রেসিপির রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

তাহলে চলুন শুরু করা যাক


1661962178681.jpg


পোস্ট - ১

  • খুব সহজেই বাঁধাকপি ভাজি সুস্বাদু রেসিপি। বাঁধাকপি ভাজির এই রেসিপিটি তৈরি করতে বেশি সময় লাগে না খুব অল্প সময় তৈরি করা যায় এবং খেতে খুবই সুস্বাদু।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9WR8A2pdPixwAaEhJ8rz2cvwuwTPSyLRiwoUfdZ9c1aGWGVnC1215aJhG9yE9GCcnNeEfDqgFJYuCuBM4AtrrcvG8Pg.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ২

  • শীতকালীন সবজি ভাজি সুস্বাদু রেসিপি। শীতকালীন সবজি খেতে খুবই ভালো লাগে। আর আমি কয়েক রকম সবজি একসাথে করে ভাজি করেছি সবজি ভাজিটা খেতে খুবই সুস্বাদু হয়েছিল।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9TbWcuiGXnUyDzZY2NAY8xTLMGUvAvjEVEVpnSmZNoMudvz4KZS4DZW4Xqtb1GCj9j6CnimotFnmf7kyWqQ9JwVVTae (1).jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • চিংড়ি শুটকি দিয়ে লাউ এর খোসার সুস্বাদু রেসিপি। চিংড়ি শুটকি দিয়ে লাউয়ের খোসা ভাজি করলে খেতে খুবই ভালো লাগে। খুবই সুস্বাদু একটি রেসিপি।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9bTKbSNMBvDrikVZqpJH9wXR2iNXPicq7eMLs8wBhoJruRzXgBNdWofYU1EYouZkFEzSncMEvsUfmKZpXeDr4BP4A4W.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

  • চিংড়ি মাছ দিয়ে ধুন্দুলে সুস্বাদু রেসিপি। ধুন্দুল এভাবে চিংড়ি মাছ দিয়ে ভাজি করলে আমার কাছে খেতে খুবই ভালো লাগে। আমার এই খাবারটি অনেক পছন্দের খাবার।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9Whtwa4scTrzHRaKVygxRn7sy8LomfF4TMRvpyQH41oxzCba3t6RV3YJUKPxrzuTV24J3S19mcs8865JDhdkHoYxomp.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৫

  • সবজি ভাজির মজাদার রেসিপি। বরবটি আলু দিয়ে এভাবে ভাজি করলে আমার খেতে খুবই ভালো লাগে এই ভাজি গুলো সকালবেলা রুটি অথবা পরোটা দিয়ে খেতে খুবই ভালো লাগে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovbiDCdM3w32iFaa2UJBB3comApKKZ85zy8bWtkaEE2hJYUvz8L39uKGy1iRCMBjUvW17nuvVL6qeuz9jKKSqQE4n.jpeg


পোস্ট লিংক

আশা করি আমার করা বিগত বিভিন্ন রকম সবজী ভাজির রেসিপির রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্তে-@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

আপনার রেসিপিগুলো সবসময় ইউনিক ছিল আর সেই ইউনিক রেসিপিগুলো একসঙ্গে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার মন্তব্য দেখে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার চিংড়ি মাছ দিয়ে রেসিপি গুলো অনেক ভালো ছিল। প্রতিটি রেসিপি স্বাদে ভরপুর। সবগুলো পোস্ট আবার একসঙ্গে করার জন্য আন্তরিক ধন্যবাদ আপু আপনাকে। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া চিংড়ি মাছের রেসিপিটি আপনার কাছে ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে। এভাবেই সব সময় সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকবেন।

 2 years ago 

আপনার প্রতিটি রেসিপি ইউনিক ছিল সেই সাথে পুনরায় একসাথে দেখতে পেয়ে ভালোই লাগল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার সবগুলো রেসিপি দেখতে অনেক চমৎকার লাগছে। সবগুলো রেসিপি একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগলো। প্রতিটি রেসিপি অনেক আকর্ষণীয় ছিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চমৎকার একটি মন্তব্য করেছেন আপু আপনার মন্তব্য দেখে খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার সবগুলো সবজি ভাজি রেসিপি গুলো দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। জিভে জল চলে আসলো দেখে। একটা থেকে একটা অনেক লোভনীয় হয়েছে দেখতে। এভাবে এগিয়ে যান। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর গঠনমূলক মন্তব্য খুব ভালো লাগলো ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনার এতগুলো রেসিপি পোস্ট একসাথে দেখে আমি তো আর কোন রকমে লোভ সামলাতে পাচ্ছিনা। আপনি খুবই সুস্বাদু সুস্বাদু রেসিপি তৈরি করে আমাদের মাঝে আবার নতুন করে উপস্থাপনা করে শেয়ার করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই আনন্দিত হলাম ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা।

 2 years ago 

আসলেই আপু আপনার প্রতিটি সবজি ভাজির রেসিপিই ছিল অসাধারণ। প্রত্যেকটি রেসিপির উপস্থাপনা ছিল অসাধারণ। প্রতিটি রেসিপিই মনে হয় অসাধারণ স্বাদের ছিল। ধন্যবাদ আপু, এতগুলো রেসিপি একসাথে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর একটি মূল্যবান মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40