আমার করা সুন্দর কিছু কালারফুল আর্টের রিভিউ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা ♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।আজকে আমি আপনাদের মাঝে আমার করা সুন্দর কিছু কালারফুল আর্টের রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমি অনেকগুলো আর্ট করেছি এগুলোর মধ্যে থেকে সুন্দর কিছু কালারফুল আর্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা কালারফুল আর্ট গুলোর ভিতরে সবচেয়ে কোন আর্ট গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আর আমি আমার আর্টের ছবি এবং নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের কালারফুল আর্টের রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

1656824568346.jpg



পোস্ট - ১

গাছের ডালে বসে থাকা একটি সুন্দর পাখির চিত্রাংকন।

  • এই আর্টি আমার পছন্দের আর্টের এর মধ্যে একটি আর্ট। এই আর্টি সম্পূর্ণ করার পর দেখতে এতটাই ভালো লেগেছে যে কি আর বলবো পাখিটা দেখতে সত্যি খুব কিউট লাগছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovTV97XFXAxLsP6KW5os5JaXwGFreoeiRs8aUzNzWbXvYsAXaf8bGBE3A3gq88fm3SaakZZr86DYkeEwLwqwvoxeA.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ২

একটি ভুট্টার চিত্রাংকন।

  • এই ভুট্টার চিত্রাংকন টি করার পর আমার কাছে খুবই ভালো লেগেছে তেমন একটা সময় লাগে নাই খুব অল্প সময়ের মধ্যে আর্টি করার পর দেখে মনে হচ্ছে সত্যিকারের একটি ভুট্টা গাছ থেকে ছিড়ে এনে রেখেছি। এবং আপনাদের কাছ থেকে অনেক সুন্দর সুন্দর মন্তব্য পেয়েছি। এই আর্টি আমার কাছে সত্যি খুবই ভালো লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWvVgXG1B3fyAXgztg52t3YTVY8BCXmXbvSY2pk8Z3TMskJW2LUYY9wUHmKdjXrWVjXdrcC6vwz6qu5Cho55haZ4.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৩

ফলসহ ফলের ঝুড়ির সুন্দর চিত্রাংকন।

  • এই আর্টি করার পর দেখতে সত্যিই খুব সুন্দর হয়েছে। এই আর্টি আমার পছন্দের আর্টের মধ্যে একটি আর্ট। এই আর্টি পোস্ট করার পর আপনাদের কাছ থেকে অনেক সুন্দর সুন্দর মন্তব্য পেয়েছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovX7rNQSqcWqj1JDt6PCmmZwanEQKmFJ6LXgmsPE8kyQWMxR7MZHS2y8ZXiZKuXWVx51Jc8t7k8a3vEs6y799ptgE.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৪

একটি মেয়ের হাতের সুন্দর চিত্রাংকন।

  • এই হাতটি আর্ট করার পর আমার কাছে সত্যিই খুব ভালো লেগেছে। হাতটা দেখতে সত্যি খুব সুন্দর।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovVwmqVDoMytNoFvtPN9qEgpRCAC77B4j75b1ypJTEo6S3zTRM2uVhezWbEfs93te1MS3w2YDSw8xJrvD11VJckBG.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৫

মাছ সহ অ্যাকোরিয়াম খুব সুন্দর চিত্রাংকন।

  • মাছে অ্যাকোরিয়ামটা দেখতে সত্যি খুব সুন্দর লাগছে। মাছ দুটো দেখতে খুব কিউট লাগছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqdodbRbXPYJbmjP3AiHuCv7fjWRMidaQWiyaKbWkfwzc48q6jBMuSoSC5P7CJyanQTQw7pVN48PAti75vT4ogmL.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৬

সুন্দর কিছু ফুল আর একটি প্রজাপতির কালারফুল চিত্রাংকন।

  • এই আর্টি আমার পছন্দের আর্টে মধ্যে একটি আর্ট। আর্টি করার পর সত্যিই আমার কাছে খুবই ভালো লেগেছে। আর আপনাদের কাছ থেকে খুব সুন্দর সুন্দর মন্তব্য পেয়ে ছি

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovri7wu3e9FmmP5K5LU8UVNbByzET7i3p5ejqphwjiEBtZe4vDp24tpniGCV1KjysGDrMY3eL97CPx9fzwvPtQC5k.jpeg

পোস্ট লিংক



আশা করি আমার করা এই কালারফুল আর্ট এর রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্ত:@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

আপু এই আর্ট গুলো আমি আগেও দেখেছি। তখনই আমি আমার চোখ সরাতে পারিনি। একেবারে মুগ্ধ হয়ে গিয়েছিলাম আপনার এই প্রতিটি আর্ট দেখে।আর এখন এই কালারফুল আর্ট গুলো একসাথে দেখতে আরও বেশি অসাধারণ লাগছে। ধন্যবাদ আপু প্রতিনিয়ত আমাদেরকে এত সুন্দর সুন্দর কাজ উপহার দেওয়ার জন্য। ভালো থাকবেন এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আশা করছি এভাবেই সব সময় পাশে থাকবেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার অসাধারণ পোস্ট গুলা দেখতে পেরে খুবই খুবই ভালো লাগলো প্রত্যেকটা পোস্টটি আমি পূর্বে দেখেছিলাম বিশেষ করে ভুট্টা একুরিয়াম এবং প্রজাপতি 🦋 ফলের ঝুড়ি সবগুলাই অনেক সুন্দর ছিল।

 2 years ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা আশা করছি এভাবে সব সময় পাশে থাকবেন।

your hashtag has been upvoted on @upvoteandresteem

 2 years ago 

আপনার সকল কালারফুল অংকন গুলো আমার খুবই ভাল লেগেছিল। আমি সবগুলো পোস্টটি দেখেছিলাম। আজকে সবগুলো পোস্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার সকল কালারফুল অংকন গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে আমার খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার তৈরি কালারফুল আর্টের রিভিউগুলো দেখে সত্যিই অনেক ভালো লাগছে। আপনি অনেক সুন্দর
আর্ট করেন। সবগুলো সুন্দর সুন্দর অঙ্কন একত্রে দেখতে পেয়ে আরো বেশি ভালো লেগছে।অনেক ধন্যবাদ আপু আপনাকে ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার সবগুলো আর্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে আশা করছি এভাবে সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকবেন।

 2 years ago 

আপনি আসলেই দক্ষ্য একজন আর্টিস্ট। আপনার আর্টের কোয়ালিটি দেখেই সেইটা বুঝা যাচ্ছে। আপনার প্রতিটি আর্ট পোস্ট আমি ফলো করি। আপনার আর্টগুলো আমার অনেক ভালো লাগে। চালিয়ে যান আপু। দোয়া রইলো অনেক অনেক।

 2 years ago 

আপনাদের কাছ থেকে এত সুন্দর আর্টের প্রশংসা শুনে কাজ করার উৎসাহ আরও বেড়ে যায়। খুব সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার হাতের কাজগুলো প্রশংসা না করে পারলাম না ভাইয়া। কিভাবে সম্ভব এত সুন্দর আর্ট করা? কালারফুল হওয়াই মনে হচ্ছে সত্যি এটি পাখি সত্যি এটি একটি ভুট্টা। আসলে আমি কোনটা ছেড়ে কোনটা বলব তাই বুঝতে পারছি না। যাইহোক আপনার পরবর্তী আর্ট এর অপেক্ষায় রইলাম। শুভেচ্ছা ও ভালোবাসা নেই আপু 🥰❣️।

 2 years ago 

আমি তো ভাইয়া না আপু। আপনার সুন্দর মন্তব্য দেখে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে সুন্দর মন তোকে মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার আর্টের তুলনা হয় না। আপনার প্রত্যেকটা আর্ট জাস্ট অসাধারণ খুব সুন্দর হয়েছিল আপনার সেই আর্টগুলো। আপনাকে ধন্যবাদ রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার রিভিউ পোস্টের মাধ্যমে আমরা আপনার পুরানো আর্ট গুল আবার দেখতে পেলাম ।আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা।

 2 years ago 

জেনে খুব ভালো লাগছে যে আমার আর্ট আপনাদের কাছে ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার করা কালারফুল আর্টগুলো আবার দেখতে পেয়ে ভীষণ খুশি হলাম 🤗।
আপনার অংকন সবসময়ই আমাকে মোহিত করে। কি দারুন আঁকেন আপনি 🤗
দোয়া রইল 🥀

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার করা কালারফুল আর্টগুলো একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। দারুন ছিল আপনার উপস্থাপনা। সবগুলো পোস্ট এক সাথে দেখা হয়নি। তবে আজকে কালারফুল আর্ট পোস্ট রিভিউ থেকে সবগুলো এক পলক দেখে নিলাম। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

জেনে খুব ভালো লাগলো যে আমার আর গুলো আপনার কাছে ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল আশা করছি সব সময় এভাবেই পাশে থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60252.67
ETH 2426.43
USDT 1.00
SBD 2.44