আমার করা বিগত ৫টি মাংসের সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।

আজকে আমি আপনাদের মাঝে আমার করা বিগত ৫টি মাংসের সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি অনেকগুলো রেসিপি করেছি এগুলোর মধ্যে থেকে কিছু মাংসের সুস্বাদ রেসিপির রিভিউ পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা বিগত মাংসের সুস্বাদু রেসিপি গুলোর ভিতরে সবচেয়ে কোন রেসিপি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার রেসিপি ছবি এবং ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের রেসিপির রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

তাহলে চলুন শুরু করা যাক


1673978472010.jpg


পোস্ট - ১

  • বাচ্চা মুরগির মাংস ভুনার মজাদার রেসিপি। বাচ্চা মুরগির মাংস এভাবে রান্না করে খেতে খুবই ভালো লাগে। আমার তো খুবই পছন্দের একটি খাবার।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovcqPAKrmo9cUU2XxXYwa4T8dYa4vgRZFQQwJxtc3oWmnQURkt9ggrNU2W1BAP5woq6uSPpecMebSi1Gp3FQY9knS.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ২

  • খাসির কলিজা ভুনার সুস্বাদু রেসিপি। খাসির কলিজা এভাবে রান্না করলে খেতে সত্যিই খুব ভালো লাগে। এই রেসিপিটি খেতে আমার খুবই ভালো লাগে। আমি প্রায় সময় এভাবে রান্না করি।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9ad7ppyMQHoS4jGPmeb4Xj7GEqSZz2RKtWcwYdQuX3MAEQLfzYeCRrZugQKGsQoaG1jo2NQaDYPgCUf4qtXLEqNWTYa.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • রাজহাঁসের মাংসের সুস্বাদু রেসিপি। রাজহাঁসের মাংস এভাবে মাখা মাখা করে আর ঝাল ঝাল করে রান্না করলে আমার কাছে খেতে খুবই ভালো লাগে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovrmYzbnWn4F3ZUk3sbuYisJmAgJYwrk6aHzSn27TzhnorCThGTHoBUYkabSbVbWrH3kF9g5tPriMGjPgNt7pKH7C.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

খাসির মাংসের মজাদার রেসিপি। খাসির মাংস রান্না করলেও আমার কাছে খেতে ভালোই লাগে। আমি প্রায় সময় এভাবে বাসায় রান্না করি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovZGMuHB3Voxmq4TyZN6tdeuT6jkdoj8vNK3fwKjNDjeXwybEKPSdfhaNzzfBo4u168AcviyRtbBLgYRUwQ4fAiFG.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৫

  • লেয়ার মুরগির মাংসের মজাদার রেসিপি। লেয়ার মুরগির মাংস আমার খুবই পছন্দের একটি খাবার। আমার ছেলে মেয়ে খুবই পছন্দ করে। তাই আমি প্রায় সময় এভাবে রান্না করি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWuSxuny3sxtghjdbZuckAEGapafNmANMafGh2bZEzNebcSrT4Nv5YqvoYqxRrp92GCt5SBJLpiQ9GJ28jTvPH66 (1).jpeg


পোস্ট লিংক


আশা করি আমার করা বিগত মাংসের রেসিপির রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্তে-@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

বিগত সময়ে শেয়ার করার দারুণ কিছু মানুষের রেসিপি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার শেয়ার করা রেসিপিগুলোর মধ্য থেকে আমার কাছে খাসির কলিজা ভুনা করার রেসিপি এবং রাজহাঁসের মাংস রান্নার রেসিপি টা দারুন লেগেছে।

 2 years ago 

মাংসের সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ দেখে তো লোভ সামলাতে পারলাম না। আপু আমি খাশির মাংস আর লেয়ার মুরগির মাংস খেতে ভীষণ পছন্দ করি। চমৎকার চমৎকার রেসিপি পোষ্ট এক সাথে রিভিউ করেছেন। আমিও রেসিপি পোষ্ট গুলো লিংক রেখে দিলাম। যখন রান্না করবো আপনার রেসিপি দেখে দেখে করবো। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপু আপনি সবসময় খুব সুস্বাদু রেসিপি শেয়ার করেছেন। আপনার প্রতিটি রেসিপি দেখতে খুবই লোভনীয় দেখাচ্ছে। হয়তো সবগুলো আগের দেখার সৌভাগ্য হয়নি তবে এখন রিভিউ দেখে অনেক ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরো ইউনিক রেসিপি শেয়ার করতে পারেন।

 2 years ago 

আপনি তো বলছেন কোন মাংসের রেসিপিটা বেশি ভালো লাগবে সেটা মন্তব্য করে জানাতে কিন্তু মাংসের রেসিপি সবগুলোই তো আমার কাছে ভালো লাগছে। তবে আমার কাছে খাসির কলিজা ভুনা রেসিপিটা বেশী লোভনীয় লাগছে কারণ মাংস তো সবসময় খাওয়া হয় কিন্তু এরকম খাসির কলিজা ভুনা সব সময় খাওয়া হয় না তাই এটা খাওয়ার প্রতি ইচ্ছা জেগেছে।

 2 years ago 

প্রতিনিয়তই আপনি অনেক সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করে থাকেন অনেকগুলা মাংসের রেসিপি একত্রে দেখতে পেয়ে খুবই লোভে পড়ে গেলাম। সকাল সকাল এমন রেসিপি দেখে এমন লোভে পড়ে যাব আসলে বুঝতেই পারিনি।

 2 years ago 

সবগুলো রেসিপি আবারো একসাথে শেয়ার করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি আপু। সবগুলো রেসিপি মজাদার ছিল।এর মধ্যে লোভনীয় ছিল খাসির মাংস ঝোল রেসিপি টা। সবচেয়ে বেশি ভালো লেগেছে রাজ হাঁসের মাংস। কারণ হাঁসের মাংস আমার অনেক পছন্দের।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক মজাদার মজাদার রেসিপি শেয়ার করে থাকেন এটা আমরা সকলেই জানি। আজকে আপনি একত্রে অনেকগুলো রেসিপি এর সংগ্রহশালা শেয়ার করেছেন এর মধ্যে খাসির কলিজা ভুনা রেসিপিটি আমার কাছে অনেক বেশি সুস্বাদু এবং লোভনীয় মনে হয়েছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রেসিপি পোস্ট সংগ্রহশালা আমাদের মাঝে চমৎকারভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

একসাথে এরকম অনেকগুলো রেসিপি পোস্ট দেখে তো একেবারেই লোভ লেগে গেল। এরকম মাংসের রেসিপি গুলো দেখে এখন তো খিদে পেয়ে গেল। খাসির কলিজা ভুনা রেসিপিটি আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। আমার কাছে খাসির মাংস এবং মুরগির মাংস খেতে ভীষণ ভালো লাগে। এক একটি রেসিপির কালার কম্বিনেশন খুবই ভালো ছিল।

 2 years ago 

রেসিপি পোস্টের সংগ্রহশালা তৈরি করেছেন, দেখে খুব ভালো লাগলো আপু। যারা আপনার বিগত ৫ টি রেসিপি পোস্ট দেখেনি,তারা এই পোস্টের মাধ্যমে সবগুলো পোস্ট দেখে নিতে পারবে। আপনার প্রতিটি রেসিপি খুব লোভনীয় লাগছে। কোনটা রেখে কোনটার প্রশংসা করবো সেটা বুঝতে পারছি না। তবে আমার কাছে খাসীর কলিজা ভুনা এবং রাজহাঁসের মাংসের রেসিপি দুটি সবচেয়ে বেশি লোভনীয় লাগছে। অনেক ধন্যবাদ আপু এতো মজাদার সব রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60270.61
ETH 2411.66
USDT 1.00
SBD 2.43