আমার করা বিগত বিভিন্ন রকম ফল দিয়ে জুস তৈরির রেসিপি গুলোর রিভিউ || ১০% 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।

আজকে আমি আপনাদের মাঝে আমার করা বিগত বিভিন্ন রকম ফল দিয়ে জুস তৈরি করার মজাদার রেসিপ গুলোর রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগে কমিউনিটিতে আমি কয়েক রকম জুসের রেসিপি করেছি। আর আজকে সেই জুসের রেসিপির রিভিউ পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা বিগত জুসের মজাদার রেসিপি গুলোর ভিতরে সবচেয়ে কোন রেসিপি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার রেসিপি ছবি এবং ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের জুসের মজাদার ও সুস্বাদু রেসিপির রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

তাহলে চলুন শুরু করা যাক


20220803_100550.jpg


পোস্ট - ১

  • আনারসের মজাদার জুস তৈরি রেসিপি। এই রেসিপিটি আমি মূলত তৈরি করেছি আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিযোগিতা-১৫/শেয়ার করো তোমার বানানো মজাদার ফলের জুস বা শরবতের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। তবে আনারসের এই মজাদার টক ঝাল জুসটি তৈরি করার পর খেতে অসম্ভব ভালো লেগেছে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VFdUujeTUfkdX3Xkq88uR6JXhViQMxxgd8H9s7Foc5PHa72f5g5iUYBcZwAfJNiZq7d5HfN6Uhe3DQy6hoeTidYcHc.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ২

  • তরমুজ আর লেবুর সুস্বাদু ও মজাদার জুস তৈরি। এই গরমে এক গ্লাস শরবত বা জুস খেলে শরীরে অনেক ক্লান্তি দূর হয়। ‌আর একটু ফলের শরবত বা জুস খেতে পারলে খুব ভালোই লাগে। তাই আমি তরমুজ আর লেবু দিয়ে খুবই সুস্বাদু এবং মজাদার জুস তৈরি করেছিলাম। তরমুজ আর লেবু দিয়ে তৈরি করা জুসটি খেতে খুবই ভালো লেগেছিল।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovpWvD5vZdWqrZ1Q4RzjdHnhz24TFqg6VtZ2MUviuCNm4WWPYnBmi2RZxhaVRJ4mVidnuRNqhovNw8GNvLevYuCXY.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • মালটার জুসের মজাদার রেসিপি। এই জুস খেতে সত্যিই খুব মজাদার এবং সুস্বাদু। এই জুসটি খেলে আমার মনে হয় শরীরের ক্লান্তি দূর হয়ে শরীরের শান্তি ফিরে আসে। এই গরমে এই জুসটি আমাদের শরীরের জন্য অনেক উপকারী।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9X84xvxPboqQ2Unn4kPEeGvNg157pn4UZTQrbA92fwHpFB9vS4oGFrrNB6xWcujCMtEBvbHR4eU1NAGd1EeZLiJLvM4.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

  • মজাদার ম্যাংগো জুস তৈরি। এই জুসটি তৈরি করার পর খেতে অসম্ভব ভালো লেগেছিল। এই গরমে এই গরমে এরকম এক গ্লাস ঠাণ্ডা ম্যাংগো জুস খেতে পারলে ভালোই লাগে। এই জুসটি খেতে সত্যি খুব মজাদার এবং সুস্বাদু। আমার কাছে তো খেতে অনেক ভালো লেগেছিল।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovRKoiaz1BXcZGHWKtdesWhS96x8HDxizTEbFuQrGBSaionkDc1y4njjrTkGWujkGFjGVh13ggnMS6WnHh2bTEC46.jpeg


পোস্ট লিংক

আশা করি আমার করা বিগত বিভিন্ন রকম ফল দিয়ে মজাদার জুসের রেসিপির রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্তে-@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

আপু আমি এর আগেও আপনার এই সবগুলো জুস তৈরির রেসিপি পোস্ট দেখেছি। আমার কাছে প্রতিটি জুস এর রেসিপি পোস্ট অসাধারণ লেগেছে। এখন এগুলোকে আবার রিভিউ আকার দেখে খুবই ভালো লাগছে। খুব সুন্দর ভাবে আবারো নতুন করে উপস্থাপন করে শেয়ার করেছেন। আর সত্যি বলতে ভালো জিনিস বারবার দেখতেও খুব ভালো লাগে। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি বিভিন্ন রকম ফল দিয়ে জুস তৈরির রেসিপি গুলোর রিভিউ দেখে খুব ভালো লাগলো। জুস দেখে মন চাইতেছে আমার খেতে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত খুবই সুন্দর সুন্দর বিভিন্ন ধরনের ফলের জুস তৈরি করে থাকেন। আমার কাছে খুবই ভালো লাগে। এবারের বিভিন্ন ধরনের ফলের জুসের মধ্যে আমার কাছে বেশি ভালো লেগেছে তরমুজের জুস টি । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

খুব সুন্দর একটি পোস্ট রিভিউ সাজিয়েছেন। সব ধরনের জুস একসাথে দেখতে পেরে খুবই ভালো লাগলো। এ সব জুস আমার অনেক প্রিয়। তরমুজের জুস ও মালটার জুস খেতে আমার সব থেকে বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

যেকোনো ধরনের জুসই আমার খুব প্রিয়। আপনার তৈরি করা প্রত্যেকটা জুসই দেখতে অসাধারণ লাগছে। যেমন রঙিন তেমনি নিশ্চয় পুষ্টিকর ও সুস্বাদু হয়েছিল। আনারস, তরমুজ, আম সবগুলোই এক কথায় অসাধারণ।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল

 2 years ago 

আপনার ফল দিয়ে জুস তৈরি করা রেসিপিগুলো সত্যি দারুন হয়েছে। আপনার এই রেসিপিগুলো আমার কাছে ভীষণ স্পেশাল লাগে। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

গরমের মধ্যে এক গ্লাস জুস খেলে নিমিষেই শরীরের সতেজ হয়ে যাবে । বিভিন্ন রকমের জুস দেখতে পেলাম আপনার মাধ্যমে আপু । আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে তরমুজের জুস । আমার কাছে তরমুজ খেতে খুব ভালো লাগে ।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সংগ্রহশালায় সব রকমের ফলের জুসের পোস্টগুলো দেখতে পেরে পুনরায় আবার লোভে পড়ে গেলাম সবগুলো পোষ্টটি পূর্বে আমার দেখা অনেক সুস্বাদু ছিল

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

এই পোস্টের মাধ্যমে আপনার শেয়ার করা কয়েকটি জুস রেসিপি তুলে ধরেছেন। যদি আমাকে দাওয়াত দিতেন তাহলে সবগুলো জুস পর্যায়ক্রমে টেস্ট করে তারপরে ভালোভাবে বিবরণ দিতে পারতাম হা হা হা
অনেক লোভনীয় ছিল আপু আর এই লোভনীয় জুসের রেসিপি গুলো পুনরায় তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.031
BTC 57410.43
ETH 2916.25
USDT 1.00
SBD 3.67