Target December POWER UP ( Achieve 2847 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-13 [ 10 % For @shy-fox ]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

powerup.jpg



সবাইকে স্বাগতম,

আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-13 কর্মসূচিতে ৭তম বার অংশগ্রহণ করতে চলেছি। লং টার্ম স্টিমিটের জার্নিতে পাওয়ার আপের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় দেখতে দেখতে আমার পাওয়ার এখন ২৮৪৭ এসপি। আমি স্টিমিটে একাউন্ট করি মূলত ২৮ ডিসেম্বর ২০২০ এ। কিন্তু পুরোদমে কাজ শুরু করি ২৯ এপ্রিল ২০২১ থেকে। এই 6 মাসে আমি প্রায় ২৮৪৭ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। আমার ইচ্ছা ডিসেম্বর আসতে এখন 2 মাসের মত বাকি। ডিসেম্বর নাগাত ৩০০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করলাম এবং তারই ধারাবাহিকতায় পাওয়ার আপ করে যাবো।

৩য় সপ্তাহে প্রথমবারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 956 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-3

৫ম সপ্তাহে ২য় বারের মত আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1,022 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-5 [ 10 % For @shy-fox ]

৬ষ্ঠ সপ্তাহে ৩য় বারের মত আমি ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1,080 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-6 [ 10 % For @shy-fox ]

৭ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১৫২ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1250 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-7 [ 10 % For @shy-fox ]

৮ম সপ্তাহে ৩য় বারের মত আমিন ১০০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- Target December POWER UP ( Achieve 1368 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-8 [ 10 % For @shy-fox ]

৯ম সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
ঃ- https://steemit.com/hive-129948/@sagor1233/target-december-power-up-achieve-2-415-530-sp-week-9-10-for-shy-fox

১২তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করি, 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 এই প্রজেক্টে।
Target December POWER UP ( Achieve 2609 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-12 [ 10 % For @shy-fox ]

আজকে আমি ১৩তম সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করবো।



ডেলিগেশনসহ আমার পাওয়ার ছিলো ২৭৪৭ এসপি।

Screenshot 2021-10-22 232642.png



পাওয়ার বৃদ্ধি করি ১০০ এসপি!

Screenshot 2021-10-22 233224.png

Screenshot 2021-10-22 233255.png

Screenshot 2021-10-22 233318.png



এখন আমার বর্তমান পাওয়ার হচ্ছে ২৮৪৭ এসপি!

Screenshot 2021-10-22 233449.png



পাওয়ার আপ প্রুফ

Screenshot 2021-10-22 233515.png



এবার এই ধাপে আমি হিরোইসম এ ডেলিগেশন আপডেট করবো।

  • প্রথমে https://steemworld.org/@sagor1233 যেতে হবে। যদি আপনি করতে চান তাহলে আমার ইউজার নেম এর জায়গাতে আপনার ইউজার নাম দিবেন।

Screenshot 2021-10-22 233749.png

Screenshot 2021-10-22 233838.png

Screenshot 2021-10-22 233929.png

Screenshot 2021-10-22 233953.png

Screenshot 2021-10-22 234015.png

Screenshot 2021-10-22 234051.png

আমাদের সকলের উচিত 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-৮ তে অংশগ্রহণ করা!

#welovepowerups😍 #club5050

cc:-

@rex-sumon ভাই
@steemcurator01
@steemcurator02
@steemchiller



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

ভাই আপনি অনেক পাওয়ার করেছেন। আপনার টার্গেট ডিসেম্বর সফল হবে আশা করি। ডিসেম্বর পর্যন্ত আরও পাওয়ার আপ করতে পারেন সেই দোয়া রইল। আর আপনাদের পিছনে আমরাও আছি। শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

ওয়াও আপনার প্রতি সপ্তাহে পাওয়ার আপ দেখে আমার খুব ভালো লাগছে। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেরাও সমৃদ্ধ হবো সাথে আমাদের কমিউনিটি। সত্যি অনেক ডেডিকেটেট আপনি। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনি খুব সুন্দর ভাবে প্রতিটা পাওয়ার আপ ধাপে ধাপে আমাদেরকে দেখিয়েছেন। সবার পাওয়ার আপ করা দেখলে আসলেই অনেক ভালো লাগে। নিজের মধ্যে অনেক উৎসাহ জাগে। আপনার পাওয়ার আপের পোস্ট টা অনেক সুন্দর হয়েছে ।অনেক ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

আমরা পাওয়ার আপ ভালোবাসি।

 3 years ago 

আপনার প্রত্যেকটি সপ্তাহের পাওয়ার আপ যথেষ্ট ভাল এবং আপনি দ্রুত ছুটে চলছেন উন্নতির দিকে। যা দেখতে আমার কাছে খুবই ভালো লাগছে। আরেকটি কথা আপনি এভাবে সুন্দরভাবে আগের পোস্টগুলো লিংকগুলো দিয়ে দিয়েছেন যাতে করে পোস্টটা দেখতেও অনেক বেশি ভালো লাগছে। দোয়া করি টার্গেট ডিসেম্বর আসার আগেই যেন আপনার টার্গেট পূরণ হয়ে যায়, অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার দোয়া যেনো দ্রুতই কবুল হোক। আমিন

আমরা পাওয়ার আপ ভালোবাসি।

তেল ছাড়া যেমন গাড়ি চলতে পারে না।তেমনি পাওয়ার ছাড়া স্টিম চলে না।ডিসেম্বর আসার আগেই যেন আপনার টার্গেট পূরণ হয়ে যায়।শুভকামনা রইল ভাইয়া♥️

 3 years ago 

জি ভাই। আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

We love powerup
পাওয়ার আপের মাধ্যমে নিজের স্টিমেটের শক্তি বাড়ান। দোয়া করি আপনার টার্গেট যেনো পূর্ণ হয়। শুভকামনা রইল

 3 years ago 

আমরা পাওয়ার আপ ভালোবাসি।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। আশাকরি টার্গেট ডিসেম্বরে আপনার ৩০০০ পাওয়ারের লক্ষ‍্য পূরণ হবে। আপনার জন্য শুভকামনা ভাই।

#Welovepowerups

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

আপনার উদ্দাম শক্তিতে আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন যা আপনার জন্য এবং কমিউনিটির জন্য খুবই উপকারী। অনুপ্রেরণামূলক এই পোস্টটি শেয়ারের জন্য ধন্যবাদ।

 3 years ago 

জ্বি ভাই ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সার্পোট করে। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা অত্যাবশ্যক।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার প্রতি সপ্তাহের পাওয়াপের বর্ননা ও ধাপে ধাপে উপস্থাপনটি সুন্দর হয়েছে ভাই ।ধন্যবাদ

 3 years ago 

জ্বি ভাইয়া ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.033
BTC 63458.69
ETH 3084.37
USDT 1.00
SBD 3.99