আমার এ সপ্তাহের সকল পোষ্ট এর রিভিউ || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা

সবাই কেমন আছেন? আশা করছি মহান সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন সবাই। আমি খুব একটা ভালো নেই। শরীর ভীষণ ক্লান্ত, কারণ সারাদিন অনেক দৌড়ঝাঁপ গিয়েছে। ফ্রি হয়েই পোস্ট করতে বসে গেলাম।

PhotoEditor_2022519184938240.jpg

প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহ আমি আমার রিভিউ পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।
সপ্তাহ শেষে রিভিউ পোস্ট গুলো করলে অনেক ভালো লাগে। এতে করে পুরো সপ্তাহের পোস্টগুলো একটি পোস্ট এই সাজিয়ে রাখা যায়।
সাপ্তাহিক রিভিউ পোস্ট এর মাধ্যমে অদেখা পোষ্টগুলো দেখে নেয়া যায়।
আমি আমার এই পোষ্টে আমার প্রতিটি পোস্টের লিঙ্ক দিয়ে দেবো। এতে করে আপনাদের কোন পোস্ট অদেখা থাকলে লিংকে ক্লিক করে আমার পোস্টটি দেখে আসতে পারবেন।

image.png

পোস্ট-১

21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7Fqp3vwiT2GAzyj3Ky39S5RfDDLHeELZfZnQCwSQ9wJS4dFHwbrhARGpGAhqtbqAyrD5EWwrE9SfRpCwtzctNDZgE5RADNCXFeD21HSGEvi.jpeg

পোস্ট লিংক

কয়েকদিন থেকে ভালই বৃষ্টি হচ্ছে। আর এই বৃষ্টির দিনে খুবই প্রয়োজনীয় একটি জিনিস হলো ছাতা। এই বৃষ্টির দিনের কথা ভেবেই আমি রঙিন কাগজ দিয়ে একটি অরিগামি ছাতা তৈরি করেছিলাম।
এই ছাতা বৃষ্টি থেকে রক্ষা করবে না কিন্তু ঘরে সাজিয়ে রাখলে অনেক সুন্দর লাগবে।

image.png

পোস্ট-২

21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7FvUJzKndtaxhaff9xuUwifinP32rttSfxxrejmKCFAVjC9ksF76cTWpMcB9bTJmiTtgSssnR858aHDXurZqqoqY6jeSCtJv5xL4iFLVfgi.jpeg

পোস্ট লিংক

আমার দ্বিতীয় পোস্ট ছিল রঙিন কাগজ দিয়ে একটি অরিগামি আইসক্রিম তৈরি করা। আইসক্রিম পছন্দ করেনা এরকম মানুষ খুব কমই আছে। রঙিন কাগজ দিয়ে এই অরিগামি আইসক্রীমটি হুবহু আসল আইসক্রিমের মত দেখা যায়। এটি দিয়ে মানুষকে ভালই লোভ দেখানো যাবে।

image.png

পোস্ট-৩

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328jabZkxnSs5Z64PNkuDNguXtF7SczSpx5B9cWKqMGtQCBLyzar3VNs3gTF3BZuf4xEwjXjPAfiyW4N9ZfCknGvhZQyJFgR8iHzBp.jpeg

পোস্ট লিংক

জীবনে সফল হতে গেলে পরিশ্রমের বিকল্প নেই। এই কথাটির সত্যতা বাস্তবে প্রমাণ পেয়েছি। এটা নিয়েই আমার অনুভূতি আপনাদের সঙ্গে শেয়ার করেছিল আমার এই পোস্ট এর মাধ্যমে।

image.png

পোস্ট-৪

21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7FrCmtXeB32Vw3AaAio6K1Hscn5R88ygnB4xTNLLChp1GmMpG3kxnm2TBQXPjpJ2mpwfwRqVLUXEsnZ8EkjshpzwR4SdyfU9TpxpZrKnD2v.jpeg

পোস্ট লিংক

ঢোলের শব্দ সবাই পছন্দ করে। দলের সব দোকানে আসার সাথে সাথেই প্রায় সবারই একটু নাচতে ইচ্ছা করে মনে হয়। আর ঢোল গুলো দেখতেও কিন্তু কিউট হয়। তাই রঙিন কাগজ দিয়ে একটি ঢোলের অরিগামি তৈরি করেছিলাম এই পোস্ট এ।

image.png

পোস্ট-৫

21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7FpzqsaPtnUKUxao2YXgH5JbVPgjnc4ax3Aby1WhBCE8wqL9A4JQwzz7W2CUia73sm557qrBPxgJ99FFVXWFcUBUd6ajmXBR5F5DLJUsh9Q.jpeg

পোস্ট লিংক

লাউ বেশিরভাগ সময়ই মাছ দিয়ে রান্না করে খাওয়া হয়। কিন্তু মাছ ছাড়াও সুস্বাধু লাউয়ের একটি রেসিপি রয়েছে। আমি আমার এই পোষ্টে মসুর ডাল আর লাউ একসাথে রান্না করে দেখিয়েছিলাম।

image.png

পোস্ট-৬

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnq1F9hWvFc6izNdc94DDmSTmYagxPw8efxR41YA5pHAN7fXWuJrK86o4GxgyUQBWZ3PXovz2q9EZhBSCjh6PPnKUEUvVzLS9UciJmzer.jpeg

পোস্ট লিংক

রঙ্গিন কাগজ দিয়ে জেলিফিশ এর অরিগামি। আমার এই সপ্তাহের শেষ পোস্ট। জেলিফিশের অরিগামি টি খুব সহজেই তৈরি করে নেয়া যায় যা আপনারা আমার পোস্টটি দেখলে বুঝতে পারবেন।

image.png

এই ছিল আমার এ সপ্তাহের সকল পোস্ট এর রিভিউ। আপনারা যারা আমার পোস্টগুলো দেখেননি আশা করছি এই পোস্টের মাধ্যমে আমার পোস্টগুলো দেখে আসবেন। আজ এখানেই বিদায় নিচ্ছি আবার দেখা হবে নতুন সপ্তাহে নতুন একটি পোস্ট এ। সবাই ভাল থাকবেন।

Sort:  
 2 years ago 

আপনার রিভিউ পোস্ট গুলো দেখে আমার খুবই ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ রিভিউ পোস্ট গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পোস্টগুলো রিভিউ দেখে আপনার ভালো লেগেছে এটা আমার জন্য খুবই আনন্দের।
ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। ভাল থাকবেন।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনার গত সপ্তাহের পোস্টগুলো আরেকবার দেখার সুযোগ হলো। দারুন দারুন পোস্ট করেছিলেন গত সপ্তাহে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমার এ সপ্তাহের সবগুলো পোষ্ট টি আপনার ভালো লেগেছে এটা ভীষণ আনন্দের।
আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর প্রশংসামূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 
 2 years ago 

আপু আপনার করা প্রতিটি diy , রেসিপি ও‌ ফটোগ্রাফি পোস্ট সুন্দর লাগছে দেখতে। বিশেষ করে আমার কাছে আইসক্রিম এর তৈরি অরিগামি অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু আপনাকে এই সপ্তাহে রিভিউ পোস্ট আমাদের মাঝে দেওয়ার জন্য।

 2 years ago 

আমার রিভিউ পোস্ট টির মাধ্যমে সকল পোস্ট এর প্রশংসা করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ।
আর আইসক্রিম এর পোস্টটা তোমার কাছে বেশি ভালো লেগেছে এটা জানতে পেরে খুব ভালো লাগলো।

 2 years ago 

আপনার এ সপ্তাহের সকল পোষ্টের রিভিউ খুব সুন্দর গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার প্রতিটি রিভিউ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। আর ভালোলাগার পোস্টগুলো আপনি নতুন করে আমাদের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আমার প্রতিটি পোস্টে আপনি দেখেছেন এটা শুনে খুব খুশি হলাম। সুন্দর ও গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

তোমারে এই সপ্তাহের সবগুলো পোস্ট খুব ভালো ছিল। রিভিউ পোষ্টের মাধ্যমে সবগুলো আবার দেখতে পেয়ে খুব ভালো লাগলো। প্রত্যেকটা পোস্টে অত্যন্ত মানসম্মত ছিল তার মধ্যে বিশেষ করে রঙিন কাগজ দিয়ে ছাতা ও আইসক্রিমের অরিগামিটি বেশি ভালো লেগেছে। রিভিউ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্য দেখে বুঝতে পারলাম আপনি আমার সবগুলো পোস্ট ই দেখেছেন। সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার পোস্টগুলো আপনার কাছে মানসম্মত মনে হয়েছে এটা জানতে পেরে আমার খুবই ভালো লাগছে।
ভালো থাকবেন আপনি। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার প্রত্যেকটা পোস্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে ডাই পোস্ট গুলো খুবই অসাধারণ ছিল। প্রত্যেকটা পোস্ট পুনরায় দেখানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলেই কয়েকটি পোস্ট কে একসাথে রাখার জন্য রিভিউ পোস্টগুলো করে থাকি ‌‌। আপনার সুন্দর মন্তব্যের মাধ্যমে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

তোমার করা এ সপ্তাহের প্রায় প্রত্যেকটি পোস্ট আমি দেখেছি। পোস্ট গুলো বেশ দারুন হয়েছিল। আমার কাছে বিশেষ করে DIY পোস্ট গুলো সব থেকে বেশি ভালো লেগেছে। এভাবেই এগিয়ে চলো অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার সবগুলো পোস্টটি তুমি সবসময় দেখো এটা আমার খুবই ভালো লাগে ‌। ধন্যবাদ তোমাকে। তোমার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার ছাতা আর ঢোলের অরিগামি এবং লাউ দিয়ে ডাল রান্না এই তিনটি পোস্ট আমার কাছে সবচাইতে ভালো লেগেছে । অরিগামিতে আপনি বেশ দক্ষ এটা আপনার পোস্টগুলো থেকে বোঝা যাচ্ছে । চমৎকারভাবে জিনিস গুলো তৈরি করেছেন । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

অরিগামি গুলো অনেক সময় নিয়ে ধৈর্য ধরে বানাতে হয়। আর যখন এত সুন্দর সুন্দর মন্তব্য পাই তখন মনে হয় কষ্ট সার্থক হয়।
ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার পোস্ট গুলোর টপিকগুলো চমৎকার ছিল। সবগুলো পোস্ট ভালো ছিল। তবে আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে কিন্তু অরিগ‍্যামি গুলো। ছাতার অরিগ‍্যামি এবং আইসক্রিমের অরিগ‍্যামিটা চমৎকার ছিল। দারুণ রিভিউ করেছেন পোস্ট গুলোর।।

 2 years ago 

অরিগামি গুলার প্রশংসা পেলে সত্যিই খুব ভালো লাগে। কারণ অরিগামি গুলো অনেক সময় নিয়ে ধৈর্য ধরে বানানো হয়। ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.034
BTC 63997.36
ETH 3133.23
USDT 1.00
SBD 4.15