ছোট গল্প - "জেরির গল্প"(পর্ব-১)|| ( ১০%লাজুক খ্যাকের জন্য) by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • জেরির গল্প
  • ২৪, নভেম্বর ,২০২২
  • বৃহস্পতিবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমি " জেরির গল্প " গল্প শেয়ার করছি । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



আমি মনে করি গল্প মানেই কোন বাস্তব চরিত্র বা ঘটনার সাথে পরিচিত হওয়া।জীবনের ইতি হয়ে যাবে কিন্তু থেকে যাবে স্মৃতি বিজরিত অতীত বা জীবনের গল্প। বেশিরভাগ মানুষ জীবনের বাস্তবতা উপলব্ধি করার চেষ্টা করে নাহ।আমি গল্প পড়তে পছন্দ করি কারণ বাস্তবতার সাথে নিজেকে বিলিয়ে দিতে পারি।জীবনে লুকিয়ে থাকা ঐতিহাসিক বড় ঘটনা গুলোই হলো অনেক বড় গল্প।বাস্তব জীবনের সাথে জড়িত জীবন চিত্রের মাধ্যমে তুলে ধরা হলো।

boys-3396713__480.jpg

Source

গল্প - জেরির গল্প



তাহলে চলুন গল্পটি শুরু করি


আমি জেরি, বিশ্বের সেরা কার্টুন হিসাবে টম এবং জেরির গল্প কতটা বিখ্যাত কিন্তু কেউ কি জানেন আমি বা আমার জাতি কতজন? পরিবেশ দূষণকারী হিসেবে আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ?

সাদমা আপু, আমি কিভাবে তোমার বাসায় এলাম, বলো? আপনি যখন নতুন বাড়িতে এসেছিলেন, তখন আমরা এই বিল্ডিংয়ের কিছু অপরিচ্ছন্ন বাড়িতে থাকতাম। তোমার নতুন বিল্ডিং এর ছাদে আমার জন্ম, রাতে তোমার বাসায় যাওয়াটা বেশ মজার। গল্পটা এমন যে নুহাশ ভাই কম্পিউটারে গেম খেলে। সেদিনই ভেবেছিলাম তোমার বাড়িতে নাগরিকত্ব পাব। মেইন গেটের নিচের ফাঁক দিয়ে ঢুকলাম। আমি ঢুকলে কিছুই করিনি, মানে কাপড়, কাগজের মতো কিছু কাটেনি। আমি যখন তোমাকে সব চিনতে পারলাম, আমি তোমাকে পছন্দ করলাম, তোমার বাবা, অর্থাৎ যে ভদ্রলোক রাতে টিভি দেখেন। কারণ, আপনি বেশ শান্ত, ভদ্র, মায়ের দেওয়া নিয়মের মধ্যে থাকুন। তোমার বাবাও শুয়ে যথারীতি টিভি দেখছে। নুহাশ ভাই ঘর পরিষ্কার করেন, খালামনি নিয়ম অনুযায়ী ঘরের সব অংশ পরিষ্কার করেন। আমার ভয় সেখানেই, কখন আমি তার কাছে ধরা পড়ব।

fantasy-220092__480.jpg

Source

সাদমা আপু, তোমার মা তোমাকে কত কিছু শেখায়- ঠিকঠাক পড়ালেখা, শরীরের যত্ন, পরিপাটি পোশাক। আপনাদের খেলনা, শখ, মজাদার রেসিপি আপনাদের দুজনের হাত থেকে নিরাপদ রাখে এবং আপনাদের দুজনকে এত বেশি সময় ও বিনোদন দেয় যা আমি খুব কমই কোনো মানুষের বাড়িতে দেখেছি। খালামনি অনেক গান করেন, রা টুডে শোনেন এবং কাজ করেন। প্রতিদিনের কাজ তাড়াহুড়ো করে শেষ করতে এবং পরিপাটি থাকতে পছন্দ করে। নামাজ শেষে শেফাকেও তাজবিহ পড়তে দেখলাম। তার প্রতিবেশীকে ভালবাসে এবং বিনোদন দেয়। কিন্তু তুমি আমাকে এখন টমের মতো তাড়িয়ে দিচ্ছো কেন, আমি খুব রেগে আছি।

কখনও কখনও রান্নাঘরে কাজ করার সময় আমাকে তিরস্কার করা হয়, এবং আমি আপনার তিন দরজার আলমারির নীচে এবং 6x7 ফুটের বিশাল বাক্সের বিছানার নীচে লুটিয়ে পড়ি। সমস্যাটা মায়ের, সে আমাকে তোমার মায়ের মতো বেশি ভালোবাসে।



আশাকরি গল্পটি আপনারা পড়বেন। গল্প পড়তে আমি খুবই পছন্দ করি। যেটা প্রায়ই পড়া হয়ে থাকে ভালো লাগে পড়তে।গল্প পড়া মানেই নতুন কোন কিছু ঘটছে তার সাথে পরিচিত হওয়া। আমার লেখা গল্প পড়ে ভালো লাগলে নিশ্চয় মতামতের মাধ্যমে জানাতে ভুলবেন নাহ।



আমার অন্যান্য গল্পের লিংক সমূহ

প্রথম গল্প:-গোয়েন্দা রহস্য গল্প - "এলাচির উইল"( শেষ পর্ব)
source
দ্বিতীয় গল্প:-ছোট গল্প - "অশ্রুর তির্থস্থানে একদিন"( শেষ পর্ব)
source
তৃতীয় গল্প:-ছোট গল্প - "শোনার পাহাড়ের পাখি"( পর্ব নেই )
source
চতুর্থ গল্প:-ছোট গল্প - "ছায়া"( পর্ব নেই )
source
পঞ্চম গল্প:-ছোট গল্প - "তীর্থ"( পর্ব নেই )
source
চাইলে আপনারা এখানে ক্লিক করে গল্প গুলো পড়ে আসতে পারেন, আগের গল্প গুলো পড়লে আপনারা কিছু উপলব্ধি করতে পারবেন।



আমার পোষ্ট দেখার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আমি আশা করছি আপনারা সবাই আমার পোষ্ট উপভোগ করবেন এবং আপনারা সবাই আমাকে অনুপ্রাণিত করবেন

বিবরণ
বিভাগছোট গল্প ।
বিষয়ছোট গল্প - "জেরির গল্প")@ripon40
গল্প তৈরি করার অবস্থানলিংক

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

আপনি তো দেখছি খুবই দারুণ দারুণ গল্প লিখতে পারেন। আপনার গল্পটি পড়ে তো ভীষণ ভালোই লাগলো। আপনি কিন্তু ঠিকই বলেছেন এই কথাগুলো জীবনে লুকিয়ে থাকা ঐতিহাসিক বড় ঘটনা গুলোই হলো অনেক বড় গল্প। অনেকে আছে জীবনের এই বাস্তবতা উপলব্ধি করার চেষ্টা করে না। গল্প পড়তে আমার কাছে ভীষণ ভালো লাগে। গল্পের মাধ্যমে অনেক কিছু সম্পর্কে জানা যায়। অনেকেই নিজের মনের কথা গল্পের মাধ্যমে শেয়ার করে। যেগুলো পড়তে সত্যি ভীষণ ভালো লাগে।

 2 years ago 

ভাইয়া আপনি প্রায় সময় গল্প লেখেন সেটা আমি আগে থেকেই দেখতেছি। আপনার গল্প গুলো বড় হয়, যা পড়ে ভালই লাগে। গল্প পড়লে অনেক অতীত ইতিহাস জানা যায়। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61726.22
ETH 2490.34
USDT 1.00
SBD 2.63