"আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা -১৯ এর ফলাফল প্রকাশ।।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220701_191244432.png

ব্যানার ক্রেডিট: @hafizullah ভাই

হ্যালো সবাইকে। শেয়ার করো তোমার বৃষ্টির দিনের মজার অনুভূতি প্রতিযোগিতায় প্রচুর এন্ট্রি এসেছে। যার প্রত্যেকটি ছিল অসাধারণ । উইনার সিলেকশন করাটাও ছিল একটা বড় চ্যালেঞ্জ। সাত দিন পূর্বে বাংলা ব্লগ কমিউনিটি কর্তৃক আয়োজিত কনটেস্টের বিজয়ীদের নাম ইতিমধ্যেই কমিউনিটি হ্যাংআউটের মাধ্যমে ঘোষণা করে দেওয়া হয়েছে। গত সাত দিন কমিউনিটি ছিলো বৃষ্টিময় । যাই হোক , সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখে আমরা সত্যিই অনেক খুশি।

এ প্রতিযোগিতায় সবচেয়ে বেশি প্রাধান্য পেয়েছে যাদের স্মৃতিচারণ ছিল মনোমুগ্ধকর। । এত এত অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ৭ জনকে বাছাই করে নিয়ে আসা আমাদের জন্য খুব বড় একটি চ্যালেঞ্জ ছিল। সিলেকশনে ত্রুটি হতে পারে। আশা করি বিশ্বাস হারাবেন না। পরিশ্রম করুন এবং আমাদের সাথেই থাকবেন। যাই হোক, সাতজনকে আমরা উইনার লিস্টে রাখতে পেরেছি। সেই ৭ জন এর তালিকা নিম্নে দেওয়া হলঃ-

অংশগ্রহণকারীঃ- ৩৯
মোট বিজয়ীঃ- ৭
নংনামএন্ট্রি লিংকপুরস্কার
@rahimakhatun লিংক35 STEEM
@sikakon লিংক25 STEEM
@rayhan111 লিংক20 STEEM
@haideremtiaz লিংক10 STEEM
@morioum লিংক10 STEEM
@emranhasan লিংক10 STEEM
@rupaie22 লিংক5 STEEM

বিজয়ীদেরকে জানাচ্ছি অভিনন্দন । আর যে সকল ইউজার পার্টিসিপেট করেছেন কিন্তু বিজয়ী তালিকায় নেই তারা হতাশ হবেন না। কারণ প্রত্যেকেই অনেক ভালো করেছেন। সামনে আপনাদের জন্য আরো দুর্দান্ত সব সুযোগ আসতে যাচ্ছে।

এ প্রতিযোগিতায় যারা স্পন্সর করেছেঃ-
নংনামপরিমাণ
@rex-sumon35 STEEM
@shuvo3535 STEEM
@kingporos15 STEEM
@nusuranur15 STEEM
@ayrinbd15 STEEM


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আমি দ্বিতীয় স্থান এ থাকবো এটা আমি চিন্তা করতে পারি নাই। দূর্ভাগ্যবশত যখন আমার নাম ঘোষণা করা হইছে আমি তখন খাইতে বসছিলাম। তবে এতো খুশি হইছি যে ভাষায় প্রকাশ করতে পারবো না। ইনশাআল্লাহ সামনে আরো ভালো করার চেষ্টা করবো। ❣️❣️❣️

যারা যারা বিজয়ী হয়েছেন সকলের জন্য শুভকামনা রইলো। আর যারা বিজয়ী হতে পারেন নাই, তাদের বলবো লেগে থাকেন সাফল্য আসবেই। এডমিনদের প্রতিযোগিতায় এটা আমার প্রথম বিষয়। আমি অনেক অনেক খুশি।

 2 years ago 

তাহলে তো মিষ্টি খাওয়ানো লাগে😉😉

 2 years ago 

খুবই চমৎকার প্রতিযোগিতা ছিল যার মাধ্যমে অংশগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আর এই প্রতিযোগিতায় আমি বিজয়ী হতে পেরে আরো বেশি আনন্দিত। আশা করি পরবর্তী প্রতিযোগিতায় আমাদের জন্য ভালো কিছু নিয়ে আসবে।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি কর্তৃক আয়োজিত শেয়ার করো তোমার বৃষ্টির দিনের অনুভূতি প্রতিযোগিতার বিজয়ীদের জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আপনারা সুন্দর অনুভূতি শেয়ার করার মাধ্যমে আপনাদের এই অবস্থার নিশ্চিত করেছেন।

 2 years ago 

এবারের প্রতিযোগিতা আসলেই খুব চমৎকার ছিল। সকলের অংশগ্রহণ ও স্বতঃস্ফূর্ত ছিল। বেশ মজার মজার কিছু অনুভূতি জানতে পারলা সকলের। এত প্রতিযোগীর মধ্যে থেকে বিজয়ী সিলেক্ট করা আসলেই খুবই কষ্টসাধ্য বিষয়। তারপরও খুবই চমৎকারভাবে আপনারা বিজয়ী কে সনাক্ত করেছেন। অভিনন্দন রইল বিজয়ীদের জন্য।

 2 years ago 

প্রথমেই ধন্যবাদ জানাতে চাই পুরো #amarbanglablog পরিবারকে 🤗
আমার পোস্ট বিজয়ী তালিকায় দেখে ভালো লাগছে।
শুভ কামনা রইল সবার জন্য 💌

 2 years ago 

আমার বাংলা ব্লগ সব সময় ভিন্ন ধরনের প্রতিযোগিতার আয়োজন করে। এবারের প্রতিযোগিতার বিষয়বস্তু সবার কাছেই অনেক ভালো লেগেছে। এই প্রতিযোগিতার মাধ্যমে সবার অনুভূতিগুলো জানতে পেরেছি। বৃষ্টি ভেজা দিনের মজার মজার অনুভূতি গুলো জানতে পেরে খুবই ভালো লেগেছে। যারা এই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন তাদের সকলকে অভিনন্দন জানাচ্ছি। সকলের জন্যই শুভকামনা রইল।

 2 years ago 

খুব ভালো একটা প্রতিযোগিতা ছিলো।অংশগ্রহণ করতে পেরে বেশ ভালো লেগেছে।আসলে কিছু কিছু অনুভূতি প্রকাশ করা যায় না।তবে যতটুকু পেরেছি,ঠিক এতটুকুই লিখেছি।আমি বেশ আনন্দিত,প্রথম হতে পেরে৷ ধন্যবাদ

 2 years ago 

আমার বাংলা ব্লগের আয়োজিত প্রতিটি কনটেস্ট সব সময় খুব দারুণ হয়।আর সব সময় সবার খুব সুন্দর সুন্দর সব গল্প জানতে পারি।এই সপ্তাহে আমি অংশ নিতে পারিনি তাই একটু মন খারাপ। আমার পক্ষ থেকে সকল বিজয়ীদের জন্য অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা রইলো।

 2 years ago 

প্রতিযোগিতা-১৯ এর বৃষ্টিদিনের অনুভূতি এই প্রতিযোগিতার ফলাফল দেখতে পেয়ে খুবই ভালো লাগছে এবং প্রতিযোগিতায় তৃতীয় স্থান করতে পেরে আমি খুবই আনন্দিত। সত্যিই এই মুহূর্তে অনেক আনন্দের ছিল, খুবই ভালো লাগলো এবং সকলের জন্য রইল শুভকামনা।

 2 years ago 

যারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন তাদের সবার প্রতি আমার শুভকামনা রইল। যারা প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন তাদের প্রতি রইল আমার আন্তরক মোবারকবাদ। যারা বিজয়ী হননি তাদের হতাশ হওয়ার কিছু নেই প্রতিযোগিতা অংশগ্রহণ করে যা শিখা হয়েছে তা ভবিষ্যতে অনেক কাজ দিবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59