DIY-🦊||আমার সকল ডাই প্রজেক্ট রিভিউ||🦊 ১০% লাজুক খ‍্যাঁকের জন‍্য বরাদ্দ।

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আমার সকল DIY Project গুলার রিভিউ দিব। আশা করি আপনারা সকলে দেখবেন।

আসলে আমাদের কমবেশি সকলের ভিতরে দক্ষতা আছে। আমরা কেউ কাজে লাগাই। কেউ কাজে লাগায় না। যে কাজে লাগাতে পারে সে তার মেধাকে ভালো ভাবে বিকশিত করতে পারে আর যে কাজে লাগায় না তার মেধা টা দিনে দিনে নষ্ট হতে থাকে। আসলে জ্ঞান থাকলেই জ্ঞানী হওয়া যায়না। জ্ঞানকে সঠিক মাত্রায় প্রয়োগ করতে হয়।

চলুন আবার পিছনে ফেরত যায়

☃️ ১ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:রঙিন কাগজ দিয়ে ওপরে ঝুলানো ঝারবাতি এবং লাইটিং করা একটি ক্রাফট↙️

PicsArt_10-14-02.19.44.jpg

images_1.png

☃️ ২ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷রঙিন কাগজ দিয়ে কারুকাজ-করা পাত্র। ঘড়ি রাখার জন্য একটি ক্রাফট

IMG20211016121752-01.jpeg

images_1.png

☃️ ৩ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি

IMG20211017122854-01.jpeg

images_1.png

☃️ ৪ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ ♠️রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি ♠️

IMG20211022183536-01.jpeg

images_1.png

☃️ ৫ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ ♦️রঙিন কাগজ দিয়ে ফুল তৈরি ♦️

IMG20211024130645-01.jpeg

images_1.png

☃️ ৬ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ 🏕️রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি 🏕️

IMG20211025173901-01.jpeg

images_1.png

☃️ ৭ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ ⛲রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি ⛲

IMG20211029171913-02.jpeg

images_1.png

☃️ ৮ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ 🐼রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি 🐼

IMG20211103205844-01.jpeg

images_1.png

☃️ ৯ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ 💗 রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি 💗

IMG20211112161700-01.jpeg

images_1.png

☃️ ১০ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ 🧿 রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি 🧿

IMG20211115124552-01_1.jpeg

images_1.png

☃️ ১১ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ 🩸 রঙিন কাগজ দিয়ে ওয়াল হ্যাংগিং ওয়ালমেট তৈরি

IMG20211116213250-02.jpeg

সবগুলোর রিভিউ দেওউয়া সম্পূর্ণ হয়ে গেল

আপনারা সকলে ভাল থাকবেন।আজকের মত আমি আমার সকল ড্রাই প্রজেক্টগুলো রিভিউ করে আপনাদের মাঝে দেখালাম। আবার নিত্যনতুন ডাই প্রজেক্ট নিয়ে হাজির হব।

Sort:  
 3 years ago 

আপনার এক নাম্বার DIY টি আমার কাছে খুব ভালো লেগেছে। বেশ অনেকগুলো DIY তৈরি করেছেন দেখছি। সবগুলো DIY সুন্দর হয়েছে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।এত সুন্দর মন্তব্য করার জন্য

 3 years ago 

অনেক সুন্দর সুন্দর ডাই পোস্ট করেছেন দেখছি। আমার কাছে প্রতিটি ডাই পোস্ট অসম্ভব সুন্দর লেগেছে।❤️❤️

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

অসাধারণ প্রতিভা। সবগুলো একসাথে দেখে দারুণ লাগছে যা বলে বুঝাতে পারব না। সবগুলো ডাই প্রজেক্টই আমার ভালো লেগেছে। তবে বিশেষ করে ১,২ নংটা বেশি ভালো লেগেছে। ভালো ছিল আপনার পোস্ট টা।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

অনেক সুন্দর একটি পোস্ট হয়েছে ভাইয়া ,আপনার হাতের সকল কারুকাজ এবং প্রজেক্ট গুলো দেখে আসলেই আমি অনেক মুগ্ধ প্রথম প্রজেক্টটা আমার অনেক ভালো লেগেছে শুভকামনা রইল আপনার জন্য দোয়া করি আরো এগিয়ে যান ।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

বাহ চমৎকার তো। বিষয়টা খুব ভালো লেগেছে আমার কাছে। আপনার করা প্রত্যেকটি কাজই বেস্ট ছিল। ভিন্ন ভিন্ন জিনিস দেখিয়েছেন আমাদের। আপনার জন্য দোয়া করি ভাই।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার প্রতিটি ডাই পোস্ট অনেক সুন্দর ছিল।আসলে আপনার ডাই প্রজেক্টে এত অভিজ্ঞ এবং দক্ষ আপনার পোষ্টগুলো দেখেই বোঝা যায়।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

আপনার প্রতিটি ডাই পোস্ট অসাধারণ হয়েছে ।আমি শুধু মুগ্ধ হয়ে তাকিয়ে আছি । আপনার এই ডাই পোস্ট গুলোর দিকে কত সুন্দর করে আপনি বানিয়েছেন ধাপে ধাপে সুন্দরভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন। আপনার সৃজনশীলতা আমাদের সাথে শেয়ার করেছেন ।আপনার জন্য শুভকামনা থাকবে সবসময়।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

আপনার সবগুলো ডাই পোস্ট আমি দেখেছি এবং সবগুলোই অসাধারণ হয়েছিল ভাইয়া। আপনি সত্যিই অনেক দক্ষ এই কাজে। এভাবেই এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক দোয়া রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ভাই,তোমার Diy প্রজেক্ট এর কাজ আমার খুবই ভালো লাগে।তোমার সবগুলো Diy প্রজেক্ট এর কাজের পোষ্ট আমি দেখেছি এবং কমেন্ট করেছি। তবে ভাই,তোমার Diy প্রজেক্ট এর মধ্যে সবচেয়ে বেশি ভালো লেগেছে আমার 6 নাম্বার ওয়ালমেট টি। তুমি খুব সুন্দর ভাবে ওয়ালমেট গুলো তৈরি করো আমি সবসময় তোমার প্রশংসা করি।

ধন্যবাদ ভাই, তোমার সবগুলো Diy প্রজেক্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57605.40
ETH 3085.50
USDT 1.00
SBD 2.31