DIY-এসো নিজে করি:৷ রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি /@razuan12 /১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

♥♥♥♥♥

♠️

♥♥♥♥♥

আসসালামু আলাইকুম

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আমি হলুদ কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করব। আশাকরি আপনারা সকলে দেখবেন

হলুদ কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি

IMG20211017122854-01.jpeg

images_1.png

প্রয়োজনীয় উপকরণ

  • স্কেল
  • হলুদ কালারের কাগজ ও লাল কালারের কাগজ
  • কাটার
  • গাম আঠা
  • শক্ত কাগজ

siam,.png

images_1.png

১ম ধাপ

IMG20211017113032-01.jpeg

👈 আমি একটি হলুদ কাগজ নিলাম

২য় ধাপ

IMG20211017113543-01.jpeg

তারপর আমি দশ সেন্টিমিটার মাপ নিয়ে ১৪ টা কেটে নিলাম।

৩য় ধাপ

IMG20211017113847-01.jpeg

👈 হলুদ কাগজ কাগজ হাতে নিলাম তারপর দুই কোনায় জোড়া লাগিয়ে দিলাম আঠা দিয়ে দিয়ে ছোট একটি ফুল তৈরি করলাম

৪র্থ ধাপ

IMG20211017115634-01.jpeg

তারপর আমি এইভাবে চৌদ্দটা বানিয়ে ফেললা।

৫ম ধাপ

IMG20211017115842-01.jpeg

👈 তারপর আমি একটি শক্ত কাগজ নিলা। গোল করে কেটে নিলাম ।

৬ষ্ঠ ধাপ

IMG20211017120048-01.jpeg

👉তারপরও আমি লাল কালারের কাগজ দিয়ে আমি ওটা আঠা দিয়ে লাগিয়ে দিলাম।

৭ম ধাপ

IMG20211017120705-01.jpeg

👈তারপর আমি সবগুলো আঠা দিয়ে লাগিয়ে দিলাম চারিপাশ গোল করে।

৮ম ধাপ

IMG20211017120934-01.jpeg

তারপর আমি বেগুনি কালারের কাগজ গোল করে কেটে নিলাম মাঝখানে দেওয়ার জন্য।

৯ম ধাপ

IMG20211017121322-01.jpeg

👈 তারপর আমি 1 সেন্টিমিটার করি চিকন করে হলুদ কাগজ কেটে নিলাম নীচে ঝুলানোর জন্য তারপর একটা করে মোট ৬ টি ফুল। নিচে লাগিয়ে দিলাম এবং একটা করে ফুল ভিতরে জোড়া দিয়ে নীচে ঝুলিয়ে দিলাম। তারপর ওয়ালমেটের সাথে আমার একটি ছবি

IMG20211017122931-01.jpeg

images_1.png

অবশেষে আমার কাজটি সম্পন্ন হয়ে গেল এবং আমি আজকে প্রথম ট্রাই করলাম জানিনা কেমন হয়েছে? আমার মনে হচ্ছে অতটা ভালো হয়নাই। এবং সামনে থেকে ভালো করার চেষ্টা করবো আপনারা সকলে ভাল থাকবেন। সামনে আবার নতুন কিছু নিয়ে হাজির হব।

images_1.png

♥♥♥♥♥

♠️

♥♥♥♥♥

আমার বাংলা ব্লগ

♥♥♥♥♥

♠️

♥♥♥♥♥

images_1.png

Sort:  
 3 years ago 

অও, দারুণ হয়েছে ভাইয়া ওয়ালমেটটি।কাগজের রঙটি খুব সুন্দর ও উপস্থাপনাটি ধাপে ধাপে হয়েছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

আপনার ডাইস-প্রজেক্টটি এককথায় জাস্ট অসাধারণ হয়েছে দেখেই তো আমি প্রেমে পড়ে গেলাম 😊😊
হাহাহা, অনেক বাস্তবিক লাগছে , শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

হাহাহা😁 আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ভাই আপনার প্রতিটা পোস্ট একদম কোয়ালিটি সম্পন্ন পোস্ট হয় বলে আমি মনে করি ।এই ডাই পোস্টটা অসাধারণ ছিল।

আপনি তো ভাই লিজেন্ড কি সুন্দর করে না ডাই ইভেন্টগুলো তৈরি করেন।

 3 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ 👌♥️লিজেন্ড 🤭

 3 years ago 

🙏🙏🙏🙏❤️❤️❤️

 3 years ago 

কাগজ দিয়ে ওয়ালমেটটি দক্ষতার সাথে আপনি বানিয়েছেন। দেখে খুবই সুন্দর লাগছে। আমার অনেক ভালো লেগেছে। আপনার দক্ষতার খুবই প্রশংসা করতে হবে। কারণ আপনার দক্ষতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া ♥️👌

 3 years ago 

আপনি অসাধারণ একটা ওয়ালমেট তৈরি করেছেন। আপনি অনেক গুনী শিল্পী আপনার প্রতিভা অনেক ভালো। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

ভাই,আপনি অনেক সুন্দর একটি ওয়ালমেট বানিয়েছেন। সম্পূর্ণ আপনার নতুন ক্রিয়েটিভিটি। আগামীর জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার ওয়ালমেট টা সুন্দর হয়েছে ভাইয়া। আপনি সুন্দরভাবে তুলে ধরেছেন যাতে সবাই খুব ভালোভাবে বুঝতে পারে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ওয়ালমেট তৈরি আমাদের শেখানোর জন্য

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

আপনার আরেকটি মাস্টারপিস পোস্ট ভাই।দারুণ লাগে আপনার ডাই প্রজেক্ট গুলো আমার কাছে।লাল ব্যাকগ্রাউন্ড এর সাথে টিয়া কালারের ওয়ালমেটটি কিন্তু দারুণ মানিয়েছে।আপনার ধাপ ক্রমান্বয়ে ওয়ালেমেট তৈরি এবং উপস্থাপনা বরাবরের মতোই ভালো ছিল।শুভকামনা রইলো আপনার জন্য।❤️

 3 years ago 

অনেক ভাল লাগলো ভাইয়া আপনি অনেক সুন্দর মন্তব্য করছেন🤘

 3 years ago 

আপনার তৈরি ওয়ালমেট সত্যি অসম্ভব সুন্দর ছিল। ঠিক দেয়াল ঘরির মতো লাগছে।উপস্থাপন অনেক সুন্দর ছিল শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ওয়াও ভাইয়া অনেক সুন্দর হয়েছে।
আপনার উপস্থাপনাও অনেক সুন্দর হয়েছে।
আপনার জন্য অনেক অনেক শুভ কামনা।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57621.01
ETH 3094.14
USDT 1.00
SBD 2.32