🌹আমার বাংলা ব্লগ 🎇 আমার ৫ টি ফটোগ্রাফি পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]💗 ||@rayhan111💗steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


ভ্রমণ করতে কার না ভালো লাগে। আমরা প্রত্যেকেই ভ্রমণ করতে পছন্দ করি। কারণ ভ্রমণ করলে অনেক সুন্দর সুন্দর জায়গা উপভোগ করা যায়।ভ্রমনের মাঝে রয়েছে আনন্দ। বিশেষ করে যদি পরিবারের সকলের সাথে ভ্রমণ করা যায় তাহলে তো আর কথাই নেই। আর এই ভ্রমণ আমার খুবই প্রিয়। কারণ আমি ভ্রমণের মাধ্যমে সেই জায়গা সম্পর্কে জ্ঞান লাভ করতে পারি এবং সেই জায়গার সৌন্দর্য উপভোগ করি। তাই আমি মাঝেমধ্যে ভ্রমণে বের হয়েছি এবং ভ্রমণে গিয়ে আমি সুন্দর কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। এই ফটোগুলো আজকে আবার আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আসলে আজকে আমি আপনাদের মাঝে ফটোগ্রাফি পোস্ট এর রিভিউ নিয়ে এসেছি। আশা করি পোস্ট গুলো আপনাদের ভালো লাগবে। আজকে শুধু আমি আমার ভ্রমণ এবং ফটোগ্রাফির সুন্দর কিছু পোষ্ট আপনাদের মাঝে রিভিউ করলাম। তে বন্ধুরা চলুন ফটোগ্রাফির পোস্টগুলো আবারো দেখা শুরু করা যাক,,।


আমার ৫ টি ফটোগ্রাফি পোস্ট এর রিভিউ🎥👇

GridArt_20221006_122001409.jpg

আমার ৫ টি ফটোগ্রাফি পোস্ট এর রিভিউ আপনাদের সাথে শেয়ার করছি,,,।

👇পোস্ট রিভিউ -১👇
⛵ যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় পরিবেশের মধ্যে ভ্রমণ এবং ফটোগ্রাফি⛵ পর্ব-২⛵//🌹[১০% @shy-fox ]🌹

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81UVJ4yMMWVDkxbXJMChoCP4MbvGuv8Pn5PJAf2U7Pi4p64e6XVPZePsLPTCyrEKKHyUNH3m8ygSTKFQ59XBtkNzMrY3ga.jpeg

যমুনা নদীর অপরূপ সৌন্দর্যময় দৃশ্য আমার খুবই ভালো লাগে। তাই এই যমুনা নদীর সৌন্দর্যময় দৃশ্যের মধ্যে ভ্রমণ করেছিলাম এবং সুন্দর কিছু ফটোগ্রাফি করেছিলাম। এই পোস্টটি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। তাই আজকে আমি আবারও এই পোস্টটি আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি পোস্টটি দেখর ভালো লাগবে।
👇পোস্ট রিভিউ -২👇
📸পরিবারের সবাইকে নিয়ে নৌকা ভ্রমনের মুহূর্ত এবং ফটোগ্রাফি🖼️🌿[১০% @shy-fox ]🌹

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpzARQ9pBreF2GkwmJ5pZQnfRhPv4JAQtnURY6MzZkGYARUjRawP1vqDuttTEMQaDY76rVNTD145TvnsnsNT5QbpSWPCRrGZuwgJmqHx.jpeg

ভ্রমণ করতে এমনি ভালো লাগে, তার পরে নদীর পাড়ে ভ্রমণ করতে আরও বেশি ভালো লাগে। আর সাথে যদি পরিবারের সকলে থাকে তাহলে তো আর কথাই নেই। তাই পরিবারের সবাইকে নিয়ে নৌকা ভ্রমন করেছিলাম। আর এই নৌকা ভ্রমনের মুহূর্তটা ছিল অসাধারণ। আমার খুবই ভালো লেগেছে। এই সৌন্দর্যময় নৌকা ভ্রমনের দৃশ্যগুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে আবারো সেই ফটোগ্রাফি পোস্টটি শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
📸ছোট বোনের সাথে নিয়ে যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ এবং কিছু ফটোগ্রাফি🖼

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81D8qLdP7nVjveKALmCU63HgYj8eWurnd3uwbEH5SW81A7PXNuQcVdPTjAjjSmPdJQexzZXi5ShS5RziKED9LUw6e5uCvS.jpeg

আমি মাঝেমধ্যেই নদীর পাড়ে গিয়ে ভ্রমণ করি। আর নদীর পাড়ে সৌন্দর্য উপভোগ করি। তাই আমার ছোট বোনটা আমাকে প্রতিদিন বলতো তারাও নদীর পাড়ে ভ্রমণ করতে যাবে। তাদের নিয়ে যেতে হবে। অনেক বলার পরে একদিন ছোট বোনদের নিয়ে নদীর পাড়ে গেলাম।এবং ছোট বোনদের সাথে নদীর পাড়ে অপরূপ মুহূর্ত উপভোগ করলাম। তাই এই ফটোগ্রাফি পোস্ট করেছিলাম। তাই আজকে পোস্টটি আবার শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৪👇
📸সন্ধ্যাবেলা শিশুপার্কে আনন্দময় মুহূর্ত ফটোগ্রাফি🖼️🌿[১০% @shy-fox ]🌹

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnq1QKuHkZJsv4BxBMWeuuaVuFkbNBj93G9SBfs4Zjvp1KSxyVVv3mc4ZZGYDVGpaTAuto7sNZJzTAzvS8TymycQrd7Zo5yQAGFnZ4HxS.jpeg

সন্ধ্যাবেলা শিশুপার্কে অপরূপ সৌন্দর্য মুহূর্ত উপভোগ করেছিলাম। আসলে শিশুপার্কের সন্ধ্যা বেলার এই মুহূর্তটি আমার খুবই ভাল লেগেছিল। তাই শিশুপার্কের সৌন্দর্যময় দৃশ্যগুলো ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে সেই পোষ্টটি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি পোস্টটি দেখে ভালো লাগবে।
👇পোস্ট রিভিউ -৫👇
📸অনেকদিন পর ছোট ভাই @mohamad786 এর সাথে দেখা🤝🌹[১০% @shy-fox ]🌹

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpv3jdCM4WiXRDjiXsmgcDPgwrrZf8Qo8ozXaVDjXbkqTPEYqV7ReKMhP6LcRUCzJAdgQqs4QnQkorMi9vpgzJSD3i2h2uLgkp8cbfz6.jpeg

অনেকদিন পর ছোট ভাই @mohamad786 এর সাথে দেখা হয়েছিল এবং ছোট ভাই এর সাথে রেস্টুরেন্টে অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করেছিলাম।ছোট ভাইয়ের সাথে এই মুহূর্তের কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে সেই পোষ্টটি আবার আপনাদের সাথে শেয়ার করলাম।


New_Benner_ABB-1.png


আসলে ভ্রমণ করতে আমার খুবই ভালো লাগে, আর আমি যেখানে যাই সেখানে আমি ফটোগ্রাফি করে থাকি। আসলে ফটোগ্রাফি করা যেন একটা নেশায় পরিণত হয়েছে। তাই ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে সেই ফটোগ্রাফি পোস্টগুলো আবার আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে।আশা করছি পোষ্টগুলো রিভিউ দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার ৫ টি ফটোগ্রাফি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফি পোস্ট গুলো আমি দেখেছিলাম। আজকে একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর সুন্দর জায়গায় ভ্রমণ করেছেন এবং সুন্দর কিছু ফটোগ্রাফি করেছিলেন।পোস্ট গুলা একসাথে দেখতে বেশি ভাল লেগেছে।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি রিভিউ পোস্ট গুলো দেখে আমি আজকে সত্যি অবাক হয়ে গেলাম। আপনি এত সুন্দর ফটোগ্রাফি করতে জানেন। আর আপনার রিভিউ পোস্ট এর কারণে সবগুলো পোস্ট দেখা হলো। যদিও ব্যক্তিগত বিড়ম্বনার কারণে কারো পোস্টেই দীর্ঘদিন ধরে কমেন্ট করা হয় না। চেষ্টা করছি আবার আপনাদের মাঝে ফিরে আসার জন্য। আর এত সুন্দর ফটোগ্রাফির রিভিউ পোস্ট শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65