📸অনেকদিন পর ছোট ভাই @mohamad786 এর সাথে দেখা🤝🌹[১০% @shy-fox ]🌹steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


অনেকদিন হলো খালাতো ভাই মোহাম্মদ আমাকে বারবার ফোন দিচ্ছিল, যে ভাইয়া আমরা একদিন দেখা করি।তবে আমার কর্ম ব্যস্ততার কারণে দেখা করা হচ্ছিল না। তবে যতই কর্মব্যস্ততা হোক একদিন আমরা সিদ্ধান্ত নিলাম, যে দেখা করব। তাই গতকাল ছোট ভাই @mohamad786 এর বাসায় সিরাজগঞ্জ শহরে আমি আসলাম। এসে ছোট ভাইয়ের সাথে অনেক আনন্দময় মুহূর্ত পার করলাম। আসলে নিজেদের মধ্যে দেখা সাক্ষাৎ না হলে সম্পর্কের মধ্যে একটু দূরত্ব চলে আসে।যাই হোক তারপরেও খালাতো ভাইয়ের সাথে আগে অনেক আনন্দময় মুহূর্ত পার করেছি। খালাতো ভাই পড়াশুনার কাজে ব্যস্ততার কারণে খুব একটা সময় দিতে পারে না। আমারও কর্মব্যস্ততার কারণে খুব একটা সময় হয়ে ওঠে না। আজকে যেহেতু ছোট ভাইয়ের সাথে দেখা হয়ে গেল। তাই আমরা ঠিক করলাম সিরাজগঞ্জের WF রেস্টুরেন্টে গিয়ে কিছু সময় পার করব।তো আমরা দুই ভাই মিলে সিরাজগঞ্জ WF রেস্টুরেন্টের দিকে রওনা হলাম এবং অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করতে থাকলাম। সেই মুহূর্তের কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করছে।


ছোট ভাই মোহাম্মদ এর সাথে চিকেন ফ্রাইড রাইস খাবার অনুভূতি📸👇


GridArt_20220909_082820900.jpg

ফটোগ্রাফি-১👇

IMG_20220909_082414.jpg

তো আমরা দুই ভাই মিলে WF রেস্টুরেন্টে প্রবেশ করলাম। প্রবেশ করে দেখতে পেলাম রিসিপশনে এর পায়ে এক ভাই দাঁড়িয়ে রয়েছে এবং রেস্টুরেন্টের পরিবেশটা আমার কাছে ভাল লাগলো। তবে রেস্টুরেন্ট একদম ফাঁকা ছিল। কোন মানুষ ছিলো না। আমরা যখন আসলাম সাইটে দুই তিন রুমের কিছু মানুষ ছিল। মোটামুটি ভালো লেগেছে তো আমরা রেস্টুরেন্টে গিয়ে বসে আড্ডা দিতে লাগলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20220909_082121.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220909_082432.jpg

রেস্টুরেন্টের পরিবেশটা দেখে ভালো লাগলো। চারপাশের দেওয়ালে খুবই সুন্দর সুন্দর পেইন্টিং করা হয়েছে। এই পেইন্টিং গুলো দেখে অনেক ভালো লাগলো। সত্যি রেস্টুরেন্টের সৌন্দর্য বৃদ্ধি করেছে দেওয়ালের এই পেইন্টিং গুলো।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220909_082032.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220909_082219.jpg

দুই ভাইয়ের সাথে অনেকদিন পর দেখা সত্যি মুহূর্তটি অনেক আনন্দের ছিল। অনেক আড্ডা দিলাম খুবই ভালো লাগতেছিল। আসলে অনেকদিন পর ছোট ভাইয়ের সাথে দেখা হয়ে খুবই ভালো লাগলো। ছোট ভাই ও আমার সাথে দেখা করে খুবই আনন্দিত। তার মুখে সবসময় হাসি লেগেই ছিল। আসলে অনেকদিন পর দেখা হলে কি রকম একটা অনুভূতি কাজ করে। সেই অনুভূতিটা আমাদেরও কাজ করতেছিল। অনেক ভালো লাগলো। রেস্টুরেন্টে ঠান্ডা পরিবেশের মধ্যে বসে থেকে গল্প করতে আরো বেশি ভালো লাগলো।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220909_082058.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220909_093422.jpg

আড্ডা দিতে ভালোই লাগলো। তো ছোট ভাইকে বললাম তুমি কি খাবে, ছোট ভাই বলল আপনার পছন্দের একটা অর্ডার দিয়ে দেন। তো আমার চিকেন ফ্রাইড রাইস খুবই পছন্দ, তারপরে ছোট ভাইয়েও পছন্দ। তাই আমরা চিকেন ফ্রাই রাইস অর্ডার দিয়ে আধা ঘন্টার মত বসে গল্প করতে লাগলাম।আধাঘন্টা শেষে আমাদের আমাদের কাছে অর্ডার চলে আসলো।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220909_082249.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220909_082354.jpg

সিরাজগঞ্জ WF রেস্টুরেন্টের ফ্রাইড রাইস সত্যি অতুলনীয়। অন্য অন্য রেস্টুরেন্ট এর চাইতে এখানকার ফ্রাইড রাইস অনেক বেমি সুস্বাদু। এর আগেও আমি অনেকবার খেয়েছি। তবে আজকে ছোট ভাইয়ের সাথে অর্ডারটা দিয়ে আরো বেশি ভালো লাগলো। কারণ ছোট ভাই আছে এখানে প্রথম খেতে এসেছে। এই খাবারটা সত্যি অনেক মজারদার ছিল।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220909_082336.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220909_082523.jpg

তো আমরা আর বেশি কথা না বাড়িয়ে খাওয়া-দাওয়া শুরু করে দিলাম। অনেক মজাদার হয়েছিল আজকের খাবারটা। সত্যি অনেক ভালো লেগেছে, ছোট ভাইয়ের সাথে এই রেস্টুরেন্টে আনন্দময় মুহূর্ত এবং খাওয়া-দাওয়া করতে পেরে খুবই ভালো লাগলো। খাওয়া-দাওয়া শেষে কিছু সময গল্প করলাম। আসলে অনেক ভালো লাগলো, অনেকদিন পর ছোট ভাইয়ের সাথে আনন্দময় একটা মুহূর্ত পার করতে পেরে।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220909_082458.jpg

WF রেস্টুরেন্ট, এস এস রোড সিরাজগঞ্জ।

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

আসলে ছোট ভাইয়ের সাথে দিনটা অনেক আনন্দের সাথে পার করেছি। অনেক দিন হলো দেখা করার কথা হচ্ছিল তার পরেও কর্মব্যস্ততার কারণে দেখা করা হয়ে ওঠেনি। তাই আজকে যখন দেখা হল তখন খুবই ভাল লাগল এবং আনন্দময় মুহূর্ত পার করলাম। ছোট ভাইয়ের সাথে রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া এবং গল্প মুহূর্তগুলো খুবই ভালো লেগেছে।তাই ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি ফটোগ্রাফি এবং আনন্দময় মুহূর্তের অনুভূতি গুলো আপনাদের ভাল লেগেছে, তো বন্ধুরা সবাই আমাদের জন্য দোয়া করবেন এবং আপনাদের জন্য দোয়া রইল।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণঅনেকদিন পর ছোট ভাই @mohamad786 এর সাথে দেখা🤝
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 
 2 years ago 

ব্যস্ততার থাকা সত্ত্বেও আপনি আপনার ভাইয়ের সাথে দেখা করেছেন তা জেনে অনেক ভালো লাগলো। আপনি মোহাম্মদ ভাইয়ার সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। এত সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খালাতো ভাই মোহম্মদ
অনেকদিন পরে দেখা,
তাকে নিয়েই এই পোস্টটি
আজকে তোমার লেখা।

সিরাজগঞ্জে এসে দুজন
আনন্দে কাটলো বেশ,,
এমন সুখের ছোঁয়া যেন
ছড়িয়ে দিল রেশ।
♥♥

 2 years ago 

ওয়াও আপু আপনার প্রতিভার প্রশংসা করে আমি শেষ করতে পারবো না। অপরূপ সৌন্দর্যময় ছন্দে মিলিয়ে কবিতাটি উপহার দিলেন।খুবি ভালো লেগেছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ।💗💗

 2 years ago 

♥♥

 2 years ago 

আসলেই ভাই নিজের কাছের মানুষগুলোর সঙ্গে অনেকদিন দেখা না হলে বেশ দূরত্ব তৈরি হয়ে যায়। রেস্টুরেন্ট এর নামটা বেশ অদ্ভুত WF। এবং রেস্টুরেন্টের দেয়ালে রাখা পেইন্টিংগুলো বেশ চমৎকার লাগছে। ভালো সময় কাটিয়েছেন খালাতো ভাইয়ের সঙ্গে।।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

দুই ভাই মিলে তো খুব সুন্দর সময় পার করেছেন দেখছি। রেস্টুরেন্ট এর পরিবেশ টা আসলেই খুব সুন্দর। আমার কাছে বেশ ভালো লেগেছে রেস্টুরেন্টে টি। সুন্দর কিছু অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে ছোট ভাইয়ের সাথে অনেকদিন পর দেখা হওয়াতে অনেক আনন্দময় মুহূর্ত পার করেছি।

 2 years ago 

আপনারা দুজন পরিচিত শুনে খুবই ভালো লাগলো। শত ব্যস্ততার পরেও আপনারা দুজনের সাথে খুব সুন্দর একটি সময় উপভোগ করেছেন। রেস্টুরেন্টের টি আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে যেসব ওয়ালমেট দিয়ে সাজানো হয়েছে। এবং খাবার-দাবারের ছবিগুলো খুব লোভনীয় লাগছে ভাইয়া। দুজনের জন্যই শুভকামনা রইল।

 2 years ago 

আসলে অনেকদিন পর ছোট ভাইয়ের সাথে দেখা করে অনেক ভালো লেগেছে। দিনটা অনেক আনন্দের ছিল।

 2 years ago 

রেস্টুরেন্টটি কিন্তু খুব সুন্দর। তবে নামটা কেমন অদ্ভুত WF এর পুরো নাম কি ?
আপনার ভাইয়ের পোস্ট আমি দেখি মাঝে মাঝেই, বেশ ভালো পোস্ট করেন। তিনি আপনার ভাই জেনে খুশি হলাম 🤗

দুজনকে একসাথে দেখে দারুণ লাগছে। বলছিলেন হোটেলটার ফ্রাইড রাইস খেতে দারুন 😋
দেখি যদি কখনো যাই আপনাদের সাথে দেখাও করে আসবো আর খেয়েও আসবো।

 2 years ago 

জি ভাই আসবেন আমাদের সিরাজগঞ্জ। একসাথে থাকব ঘুরব- ফিরব। খাওয়া-দাওয়া করব আশায় রইলাম কিন্তু।

 2 years ago 

অনেকদিন পরে এরকম ভাইরা একসাথে হলে তখন মনের ভেতর অন্যরকম একটা ফিলিংস কাজ করে। দেখেই মনে হচ্ছে দুজনে খুবই ভালো সময় কাটিয়েছেন। খাওয়া দাওয়া করেছেন দেখছি। আমাদের সকলের মাঝে উপস্থাপনা করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

ভাইয়া অনেকদিন পর আপনার ছোট ভাইয়ের সাথে সিরাজগঞ্জ WF রেস্টুরেন্টে যে খুবই আনন্দের সাথে মুহূর্তটুকু কাটিয়াছেন সেটা WF রেস্টুরেন্টের বিভিন্ন সুস্বাদু খাবারের ফটোগ্রাফি দেখেই বুঝা যাচ্ছে। রেস্টুরেন্টে গিয়ে ফ্রাইড রাইস খেতে সত্যিই অতুলনীয় লাগে। আপনার ছোট ভাইয়ের সাথে কাটানো আনন্দের মুহূর্তটুকু এবং সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67646.55
ETH 3796.22
USDT 1.00
SBD 3.52