📸সন্ধ্যাবেলা শিশুপার্কে আনন্দময় মুহূর্ত ফটোগ্রাফি🖼️||🌿[১০% @shy-fox ]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পরিবারের সাথে ভ্রমণ করার মজাটাই অন্যরকম, অনেক আনন্দ উপভোগ করা যায়। আসলে পরিবারের ছোটদের নিয়ে আজকে রাসেল পার্কে এসেছি। আর এই রাসেল পার্কে হল শিশুপার্ক। এখানে অনেক সুন্দর সুন্দর শিশুদের জন্য খেলাধুলার ব্যবস্থা রয়েছে। তাই এই পার্কে শিশুদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তবে আজকে আসতে আসতে অনেক সন্ধ্যা নেমে আসলো। তার পরেও সন্ধ্যার সময় শিশু পার্কের ভিতর অনেক মানুষ দেখতে পেলাম এবং সন্ধ্যার সময় শিশু পার্কের ভিতর অনেক সুন্দর সুন্দর লাইটিং এর ব্যবস্থা করেছে। যার কারণে দেখতে খুবই ভালো লাগলো।রাত হয়েছে তার পরেও শিশুপার্কে সৌন্দর্যময় মুহূর্তগুলো খুবই ভালো লেগেছে আমার।


সন্ধ্যাবেলা শিশুপার্কে আনন্দময় মুহূর্ত ফটোগ্রাফি📸👇


GridArt_20220902_125153070.jpg

তো বন্ধুরা চলুন সন্ধ্যাবেলা শিশুপার্কে আনন্দময় মুহূর্ত ফটোগ্রাফি দেখা শুরু করা যাক,,,

ফটোগ্রাফি-১👇

IMG_20220902_122111.jpg

সন্ধ্যা নেমে আসলো, তখন আমরা শিশু পার্কের ভিতরে ঢুকলাম। শিশু পার্কের ভিতরে ঢুকিয়ে দেখতে পেলাম সুন্দর লাইটিং এর ব্যবস্থা করা হয়েছে। আর এই লাইনগুলো ভালো লাগছে। তারপরে ভাস্কর্য রয়েছে, ঘোড়ার ভাস্কর্যের উপরে লাইটিং এর ব্যবস্থা দেখে খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-২👇

IMG_20220902_122121.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220902_122215.jpg

সন্ধ্যা নেমে আসেছে তার পরেও পার্কের ভিতরে হাজার হাজার মানুষের আনাগোনা দেখতে পেলাম। সকলেই বাচ্চাদের নিয়ে খেলাধুলা করছে। আসলে সন্ধ্যার সময় শিশু পার্কের ভিতরে সুন্দর খেলাধুলার এবং লাইটিং এর ব্যবস্থা করা হয়েছে। যার কারণে শিশুরা এখানে আনন্দের সাথে খেলাধুলা করে এবং লাইটিং এর সৌন্দর্য উপভোগ করে।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220902_122241.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220902_122140.jpg

পার্কের ভিতর বিশাল একটি খাঁচা রয়েছে। আর এই খাঁচার ভিতর অনেক সুন্দর সুন্দর লাভ বার্ড পাখি রয়েছে। সত্যিই পাখি গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। আমি আমার ছোট ভাগ্না ভাগ্নিকে পাখি দেখালাম এবং আমি কিছু ফটোগ্রাফি করলাম। দেখে আমারও খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220902_122154.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220902_122204.jpg

শিশু পার্কের ভিতরে খেলাধুলার কাছে অনেক ভিড় থাকে। বাচ্চারা এসে বসে থাকেম সন্ধ্যা নেমে এসেছে তাই বেশি ভিড় দেখতে পেলাম না। তারপরে অনেকেই রয়েছে। তাই খেলাধুলার সৌন্দর্যময় মুহূর্তগুলো ফটোগ্রাফি করলাম।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220902_122305.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220902_122319.jpg

অনেক বড় একটি দোলনা খেলনা দেখতে পেলাম। আসলে এই দেখে অনেক ভালো লাগে, কারণ দোলনাটি অনেক বড়। আর সুন্দরভাবে লাইটিং এর ব্যবস্থা করা হয়েছে। দেখে খুবই ভালো লাগলো। আসলেই শিশু পার্কের ভিতরে শিশুদের জন্য হাজার রকমের খেলাধুলার ব্যবস্থা রয়েছে।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220902_122348.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220902_122422.jpg

তারপর আমি দেখতে পেলাম পানির ভিতর হাঁসের সৌন্দর্যময় খেলনা। এখানে অনেকেই খেলাধুলা করে। এখন রাত হয়ে গেছে তাই এটা এখন অফ করে দিয়েছে। তারপরে আমি দেখতে পেলাম একটি সুন্দর খেলা রয়েছে। এখানে আমার ভাগ্নে-ভাগ্নিকে আমি এই খেলনাটিতে উঠলাম, অনেক আনন্দ উপভোগ করল।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220902_122447.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20220902_122332.jpg

একটি পানির ঝর্ণা রয়েছে, ডলফিন এর মুখ দিয়ে পানি বের হচ্ছে দৃশ্যটি আমার ভালো লেগেছে। তারপরে আমি রেল স্টেশনের দৃশ্য দেখতে পেলাম। এখন রেল অফ করে দেয়া হয়েছে। কিন্তু সৌন্দর্য লাইটিং এর ব্যবস্থা করেছে দেখে মন ভরে গেল।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20220902_122402.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

সন্ধ্যাবেলা ভ্রমণ করতে কনতে পার্কের ভিতর রাত হয়ে গেল। যার কারণে বেশি রাইটারে উঠতে পারলাম না। তার পরেও আনন্দময় মুহূর্ত পার করেছি। সন্ধ্যার সময় নিরিবিলি পরিবেশ ছিল, খুবই ভালো লেগেছে। এই মুহুর্তটা শিশুদের সাথে পার করতে পেরে খুবই ভালো লেগেছে। আসলে পরিবারের বড় ছোট মিলে এই সৌন্দর্য পার্কের ভিতর সময় কাটাতে পেরে অনেক ভালো লেগেছে। আশা করি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণসন্ধ্যাবেলা শিশুপার্কে আনন্দময় মুহূর্ত ফটোগ্রাফি📸
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 
 2 years ago 

সন্ধ্যাবেলায় শিশু পার্কে ঘুরতে গেলে অনেক বেশি সুন্দর লাগে। চারপাশের পরিবেশ কারণ তখন চারদিকে শুধু লাইটিং করা থাকে। বাচ্চারা একটু বেশি খুশি হয়ে যায় এমন পরিবেশ দেখলে। সারাদিনের কর্মব্যস্ততার পর সন্ধ্যায় যখন বাচ্চাদের নিয়ে এমন একটি জায়গা ঘুরে দেখাতে হয় তখন আসলেই সবার মন প্রফুল্ল হয়ে ওঠে।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

সন্ধ্যা বেলায় লোকের বেশ ভিড় থাকার কথা কিন্তু এখানে তেমন ভিড় দেখলাম না। তবে পরিবেশটা কিন্তু বেশ সুন্দর।
ভালোই সময় কাটিয়েছেন।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

শিশু পার্কে ভ্রমণ করে দারুন কিছু মুহূর্তের ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনারা শিশু পার্কে যেয়ে পাখি গুলো দেখেছেন সেগুলোকে বাজরিগার পাখি বলা হয়ে থাকে। এই ধরনের পাখি আমার বাড়িতেও বেশ কিছু রয়েছে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর হবে ফটোগ্রাফি গুলো করার পাশাপাশি বর্ণনা গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65897.19
ETH 2706.68
USDT 1.00
SBD 2.88