📸ছোট বোনের সাথে নিয়ে যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ এবং কিছু ফটোগ্রাফি🖼️

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


যমুনা নদীর পাড়ে বন্ধুদের সাথে অনেকবার ভ্রমণ করেছি। আর সেই ফটোগ্রাফি গুলো আমার ছোট বোনদের দেখিয়েছি। তাই ছোট বোনটা বারবার বলতে ছিল আমাদের নিয়ে একদিন নদীর পাড়ে ভ্রমণ করতে। যমুনা নদীর পাড়ের অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি গুলো দেখে বারবার ভ্রমণ করার জন্য আমাকে রিকোয়েস্ট করতেছিলো। তো আমার সময় হচ্ছিল না। তাই তাদের কথা দিয়েছিলাম ভ্রমণ করতে নিয়ে যাবো।এভাবে অনেকদিন কেটে গেল এবং গতকাল তারা এমনভাবে আমাকে ধরলো।না করার আর অপশন পাইলাম না। এজন্য তাদেরকে নিয়ে গতকালকে ভ্রমণে বের হতেই হলো। তারপরে আর কি করা ছোট বোনদের আবদার ফেলে দিতে পারলাম না। তাদেরকে নিয়ে যমুনা নদীর পাড়ে ভ্রমণ করতে গেলাম।যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় পরিবেশের মধ্যে তাদের নিয়ে ভ্রমন করার মুহূর্তগুলো ফটোগ্রাফি করলাম এবং তাদের মুখে অনেক আনন্দ ছিল। কারণ তারা যমুনা নদীর এই সুন্দর পরিবেশের মধ্যে বসে নদীর সৌন্দর্য উপভোগ করলো। তাই আমি ছোট বোনদের সাথে নিয়ে নদীর পাড়ে ভ্রমণ করার মুহূর্তের ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আশা করছি আপনাদের ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগবে।


নদীর পাড়ে বিকেলবেলা অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ এবং কিছু ফটোগ্রাফি📸👇


IMG_20220819_125603.jpg

তো বন্ধুরা চলুন বোনদের সাথে নিয়ে যমুনা
যমুনা নদীর পাড়ে বিকেলবেলা সুন্দর মুহূর্তের কিছু ফটোগ্রাফি দেখা শুরু করা যাক,,,

ফটোগ্রাফি-১👇

IMG_20220819_124204.jpg

গতকাল ছিল ছুটির দিন।আর ছুটির দিন থাকার কারণে অনেক মানুষ নদীর পাড়ে ভ্রমণ করতে এসেছে। ছোট বোনদের সাথে নিয়ে আসলাম। নদীর পাড়ে আসার পরে তারা অনেক খুশী হল। কারণ নদীর পারে তারা প্রথম এসেছে। এত মানুষ দেখে তারা সত্যি অবাক হয়ে গেছে, আর তারা অনেক আনন্দিত হলো।
ফটোগ্রাফি-২👇

IMG_20220819_124147.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220819_124314.jpg

যমুনা নদীর পাড়ে দেখতে পেলাম অনেক মানুষের ভীর। তাই আমরা নদীর পাড় দিয়ে হাঁটতে থাকলাম। আমরা হার্ট পয়েন্টের দিকে যাচ্ছিলাম। অনেকেই এই নদীর পারে হাঁটতে ছিল। আমরা নদীর পাড় দিয়া হাঁটলাম ছোট বোননেরা অনেক খুশী হল। কারণ নদীর পাড় দিয়ে হাঁটতে এবং নদীর সুন্দরময় প্রকৃতি উপভোগ করতে পেরে তারা অনেক আনন্দিত। নদীর শীতল বাতাস মনকে মুগ্ধ করে দেয়।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220819_124241.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220819_124257.jpg

নদীর পাড়ে দাঁড়িয়ে নদীর সৌন্দর্যময় দৃশ্য দেখতে লাগলাম। আসলেই নদীর পানি যেন অনেক বৃদ্ধি পেয়েছে। মানুষের আনাগোনাও বৃদ্ধি পেয়েছে। সবুজ ঘাসের উপরে বসে নদীর সৌন্দর্য দৃশ্য উপভোগ করতেছিলাম। আসলে প্রকৃতির এই অপরূপ দৃশ্য দেখতে খুবি ভালো লাগতে ছিল।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220819_124223.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220819_124537.jpg

নদীর অপরূপ সৌন্দর্যময় দৃশ্য দেখতে দেখতে হাঁটতে ছিলাম এবং হাঁটার পরে নদীর পাড়ের বাঁধের ওপর অনেক ফাঁকা জায়গা পেলাম। এখানে ছোট বোনদের সাথে নিয়ে বসার সিদ্ধান্ত নিলাম। নদীর অপরূপ সৌন্দর্যময় দৃশ্যের দিকে তাকিয়ে চোখ জুড়িয়ে যায়। যতদূর চোখ যায় শুধু পানি আর পানি, আকাশের সৌন্দর্যটাও দেখে মুগ্ধ হয়ে গেলাম।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220819_124336.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220819_124904.jpg

নদীর পাড়ে ভ্রমণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে এবং আমার ছোট বোনেরা অনেক খুবই আনন্দিত। তারা অনেক আনন্দের সাথে নদীর পাড়ে বসে থাকল এবং আমি তাদের ফটোগ্রাফি করতে থাকলাম। তারা অনেক খুশি হল। আসলে ছোট বোনের সাথে নিয়ে আজকে নদীর পাড়ে ভ্রমণ করতে পেরে আমারও ভালো লাগছে।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220819_124823.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220819_124929.jpg

নদীর পাড়ে অনেক বাতাস ছিল, আর এই শীতল বাতাসে মনটা অনেক ভরে গেল। কারণ সারা দিন প্রচণ্ড গরম আর এই গরমের কারণে যেন অতিষ্ঠ হয়ে যাচ্ছিলাম। আর নদীর পাড়ে এই সৌন্দর্যময় বাতাসে মধ্যে বসে থাকতে পেরে খুবই ভালো লাগলো। তাই আমি ফটোগ্রাফি করলাম। চুলগুলো যেন বাতাসে উড়তে ছিল, খুবই ভালো লাগতে ছিল।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220819_124637.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20220819_124601.jpg

তারপরে আমি নদীর কিনারায় আসলাম। নদীর কিনারায় এসে নদীর পানি স্পর্শ করলাম, খুবই ভালো লাগলো আমার।আর আজকে অনেক বাতাস ছিল যার কারণে অনেক বড় বড় ঢেউ আসতেছিল। আর নদীর এই ঢেউ গুলো দেখে খুবই ভালো লাগলো।তারপর সন্ধ্যা হয়ে আসলো, তাই ছোট বোনদের আর বেশী দেড়ি করলাম না। তাদের ফুচকা, চটপটি খাইয়ে বাসার দিকে রওনা দিলাম।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20220819_124949.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

আসলে ছোট বোনদের সাথে নিয়ে নদীর পাড়ে সৌন্দর্যময় প্রকৃতি উপভোগ করতে পেরে আমারও খুবই ভালো লাগছে। বিশেষ করে ছোট বোনরা অনেক খুশি হলো। তারা আমাকে অনেক ধন্যবাদ দিল। আসলে তাদের মুখে হাসি ফোটাতে পেরে আমারও খুবই ভালো লাগছে। সত্যিই আজকে মুহূর্ত গুলো আমার অনেক ভালো লেগেছে। আশা করছি ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে। সবাই আমার ছোট বোনদের এবং আমার জন্য দোয়া করবেন।আমি আপনাদের জন্য দোয়া করি, আপনারা সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণনদীর পাড়ে বিকেলবেলা অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ এবং কিছু ফটোগ্রাফি🏞️
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 

আসলে ভাই এরকম নদীর পাড়ের দৃশ্য গুলো সব সময়ই অনেক ভাল লাগে। আর আমার কাছে নদীর পাড়ে ঘুরতে খুব ভালো লাগে। আপনি আপনার ছোট বোনের সাথে যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্য উপভোগ করেছেন এবং সাধারন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল অবিরাম।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ছোট বোনদের প্রতি এত আন্তরিকতা দেখে আমার খুব ভালো লাগলো। কারণ তারা এক প্রকার অসহায়। যদি গার্জেন পাশে থাকে তাহলে তারা প্রাণ খুলে এনজয় করতে পারে। কারণ আমরা ছেলে মানুষ,যখন যে কোন মুহূর্তে যেখানে সেখানে যেতে পারি,ওরা তো আর সেটা পারে না। তাই তাদের ভালো লাগাটাও আমাদের বুঝা উচিত। পাশাপাশি ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। দারুন বর্ণনার সাথে পোস্ট লিখে শেয়ার করেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

এরকম নদীর পাড়ের দৃশ্য গুলো সব সময়ই অনেক সুন্দর হয়। আর আমার কাছে নদীর পাড়ে ঘুরতে খুব ভালো লাগে। আপনি আপনার ছোট বোনের সাথে যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্য উপভোগ করেছেন এবং সাধারন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন অনেক ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

নদীর সৌন্দর্য সবসময় আমাদের মুগ্ধ করে। এই সৌন্দর্যের মাঝে আমাদের হারিয়ে যেতে ইচ্ছে করে। আপনি ছোট বোনদের ফটোগ্রাফি দেখিয়ে তাদের ইচ্ছাটাকে আরো বাড়িয়ে দিয়েছেন। যায়হোক খুব ভালো সময় কাটানোর পাশাপাশি চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। যমুনা নদীর ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ছোট বোনদের আবদার বলে কথা।

 2 years ago (edited)

ছোট বোনকে সাথে নিয়ে যমুনা নদীর অপরূপ সৌন্দর্য উপভোগ করেছেন আমাদেরকে বললে তো আমরা উপভোগ করে আসতে পারতাম। আসলেই যে নদী হোক না কেন নদী পাড়ের সৌন্দর্য অন্যরকম অনুভূতি যোগায় মনে মনকে ফ্রেশ করে তোলে।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

এরকম খোলা প্রান্তর আর জলরাশির মধ্যে সময় কাটাতে আমারও অনেক ভালো লাগে মাঝে মাঝেই সময় পেলে তাইতো চলে যায় পদ্মা নদীর পাড়ে কিছুটা ভালো সময় অতিবাহিত করার জন্য আপনারা খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন যমুনা নদীর পারে যা ফটোগ্রাফি গুলা দেখলেই বোঝা যায়।।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 
 2 years ago 

ছবিগুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাই। এত চমৎকার পরিবেশ 👌। আমার এক আত্মীয়ের বাড়ি আছে ঐদিকে, অনেকবার যেতে বলে কিন্তু এখন পর্যন্ত যাওয়া হয়নি। এবার ভাবছি যেতেই হবে। না হলে এই অপরূপ সৌন্দর্য মিস করে ফেলব। সামনাসামনি দেখার মজাই আলাদা।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

নদীর পাড়ের শীতল বাতাসে মনটা ভরে গেল আপনার। জেনে খুব ভাল লাগছে। চুটির দিনে বোন কে নিয়ে বেড়াতে যাওয়ার অনুভূতি আসলে অন্যরকম এক অনুভূতি। সেই সাথে আপনার ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে।♥♥

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88