📸পরিবারের সবাইকে নিয়ে নৌকা ভ্রমনের মুহূর্ত এবং ফটোগ্রাফি🖼️||🌿[১০% @shy-fox ]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আসলে কোথাও যদি পরিবারের সবাইকে নিয়ে ভ্রমন করা যায়। সেই মুহূর্তটা অনেক আনন্দের হয়, কারণ আনন্দময় মুহূর্ত গুলো পরিবারের সকলের সাথে ভাগাভাগি করে নিতে খুবই ভালো লাগে। তাই আমি ছুটির দিনে পরিবারের সবাইকে নিয়ে নৌকা ভ্রমণের উদ্দেশ্যে যমুনা নদীর পাড়ে এসেছিলাম। আর যমুনা নদীর পারে অপরূপ সুন্দর দৃশ্য গুলো আমি মাঝে মাঝেই উপভোগ করি। কিন্তু পরিবারের সবাই তো আর মাঝে মাঝে উপভোগ করতে পারে না। তাই আজকে বড় মামা, মামি এবং খালাদের সাথে নিয়ে নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় দৃশ্য উপভোগ এবং নৌকা ভ্রমণের উদ্দেশ্যে নদীর পাড়ে এসেছি। আর নদীর পাড়ে দৃশ্য গুলো দেখে তারা খুবই আনন্দিত হলো। আমরা একটি বড় নৌকা ভাড়া করলাম। আর এই বড় নৌকাতে অনেক মানুষ ছিল আমাদের সাথে। আশেপাশের অনেক মানুষ ছিল আর এই নৌকা ভ্রমনের মুহূর্তটা খুবই আনন্দের। ভ্রমণ মুহূর্তের কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন ভ্রমণের ফটোগ্রাফি গুলো দেখা শুরু করা যায়,,,।


পরিবারের সবাইকে নিয়ে নৌকা ভ্রমনের মুহূর্ত এবং ফটোগ্রাফি📸👇


GridArt_20220826_121157544.jpg

তো বন্ধুরা চলুন পরিবারের সবাইকে নিয়ে নৌকা ভ্রমনের মুহূর্ত এবং ফটোগ্রাফি দেখা শুরু করা যাক,,,

ফটোগ্রাফি-১👇

IMG_20220826_103716.jpg

যুমনা নদীর অপরূপ সৌন্দর্যময় দৃশ্য দেখার জন্য সিরাজগঞ্জ শহরে এবং সিরাজগঞ্জ শহরের আশেপাশে ১৫ টির মত পয়েন্ট রয়েছে। পয়েন্টগুলোতে প্রতিদিনই হাজার মানুষের আনাগোনা হয়। নদীর সৌন্দর্য দেখার জন্য আজকে আমরা এসেছি সিরাজগঞ্জের পুরাতন জেলখানার গেট। এখানে পুরাতন জেলখানা ছিল। আর এই জেলাটি নদী ভাঙ্গনের কারণে শহরের উত্তর সাইডে নেওয়া হয়েছে। কিন্তু এখনো পুরাতন জেলখানা ঘাট নামে পরিচিত। আজকে আমরা এখানে আসলাম। এখানে এসে দেখতে পেলাম হাজার হাজার মানুষের আনাগোনা।
ফটোগ্রাফি-২👇

IMG_20220826_103703.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220826_103802.jpg

তারপরে আমরা নদীর সৌন্দর্য দৃশ্য উপভোগ করলাম এবং নদীর পাড়ে দেখতে পেলাম অনেক নৌকা রয়েছে। এ নৌকাগুলো নদীতে ভ্রমণ করে। আমরাও একটি নৌকা ভাড়া করলাম এবং আমার মামা- মামী আগে নৌকায় উঠল। তারপরে আমরা আস্তে আস্তে নৌকায় উঠলাম। নৌকায় উঠে দেখতে পেলাম নৌকার আশেপাশে অনেক স্পিড বোর্ড নৌকা নদীতে ভ্রমণ করছে। দেখে ভালো লাগলো।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220826_103734.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220826_103848.jpg

আমরা সবাই নৌকাতে উঠলাম এবং নদীতে অনেক ঢেউ ছিল। তাই আমরা নৌকায় উঠে একটু ভয় পেয়েছিলাম। কিন্তু আমার মামাকে দেখতে পেলাম সে নৌকার হাল ধরেছে। সত্যিই এই দৃশ্যটি দেখে আমার খুবই ভালো লাগলো। অবশ্য মামা আগে থেকেই নৌকার হাল ধরা পারতো। সে নৌকার হাল ধরা নিয়ে পাকা ছিল, কিন্তু আজকে অনেকদিন পর যমুনা নদীতে নৌকা ভ্রমনের হাল ধরা কিন্তু কঠিন।তার পরেও সে ধরলো
ফটোগ্রাফি-৬👇

IMG_20220826_103824.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220826_104140.jpg

নদীর মাঝে দিয়ে নৌকা ভ্রমন করছি, কি অপরূপ সৌন্দর্যময়, মুক্ত বাতাসের মধ্যে ভ্রমণ করতে পেরে আমার খুবই ভালো লাগলো। সত্যি আজকে আমি আনন্দিত পরিবারের সকলকে নিয়ে নৌকা ভ্রমনের মুহূর্তে অসাধারণ ছিল। তাই আমি সেলফি উঠে পরিবারের সকলের সাথে ক্যামেরাবন্দী করে রাখলাম।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220826_104010.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220826_104205.jpg

পরিবারের সবাই নৌকায় ভ্রমন করেছে এবং তারা অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করছে। তাদের আমি ফটোগ্রাফি করলাম। আসলে আজকে অনেকেই এসেছে মামা- মামি, খালা -খালু ছোট ছোট বোন এবং ভাগ্নির সাথে নিয়ে এসেছি। সবাইকে আনন্দময় মুহূর্ত উপভোগ করাতে পেরে আমার খুবই ভালো লাগছে।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220826_104045.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220826_104259.jpg

ভ্রমণের মুহূর্তে আমাদের নৌকার আশেপাশে অনেক নৌকা চলাচল করছে। সাথে লঞ্চ, স্টিমার যাচ্ছে মাঝে মাঝে। এই দৃশ্যগুলো আমি ছোট ভাই এবং ভাগ্নির দেখালাম। তারা অনেক আনন্দিত হলো। সত্যিই আজকে ভ্রমণের মুহূর্ত অনেক আনন্দের ছিল। বিশেষ করে পরিবারের সকলের সাথে মুহূর্তটা ভাগাভাগি করে নিতে পেরে আমি খুবই খুশি।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220826_104243.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20220826_104221.jpg

অবশেষে সন্ধ্যা নেমে আসলো।আমরা অনেকক্ষণ নৌকায় করে ভ্রমণ করলাম। এখন আমাদের নৌকা থেকে নামতে হবে। আমাদের নৌকা প্রায় ঘাটে এসেছে। আমরা এখন এখানে নামবো, সত্যিই মুহূর্তটা অনেক ভাল ছিল। সূর্য পশ্চিম আকাশে অস্ত যাবে, এখন মুহূর্তটা খুবই ভালো লাগলো। আজকে ভ্রমণ করতে পেরে আমরা সবাই যেন অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করলাম।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20220826_104126.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

এমনিতেই নৌকা ভ্রমনের মুহূর্ত আমার খুবই ভালো লাগে।তার পরে পরিবারের সকলকে নিয়ে, পরিবারের ছোট, বড় সবাইকে নিয়ে আনন্দময় মুহূর্ত একসাথে ভাগাভাগি করে নিয়েছি তাই আমার খুবই ভালো লাগছে। আসলে পরিবারের সাথে নিয়ে এই আনন্দময় মুহূর্ত পার করতে পেরে আমার খুবই ভালো লাগছে। সেই দিনগুলো খুব মনে পরছে।তাই ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার ভ্রমণ-কাহিনী এবং ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে। তো বন্ধুরা সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারও আপনাদের মাঝে হাজির হবো, সবার জন্য দোয়া রইল।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণপরিবারের সবাইকে নিয়ে নৌকা ভ্রমনের মুহূর্ত এবং ফটোগ্রাফি
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  

This post was selected for
Curación Manual- Manual Curation

@tipu curate

 2 years ago 

পরিবারের সাথে আপনি অনেক ভালো সময় কাটিয়েছেন।শেষের ছবিটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

নদী ভ্রমণ করতে বরাবরই আমার অনেক ভালো লাগে পদ্মার তীরে বাড়ি হওয়াতে প্রতিনিয়তই নদীর ভ্রমণ করা হয় বন্ধুদের সাথে।। আপনি ফ্যামিলি নিয়ে নদী ভ্রমণ করে খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন সেই সাথে সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগলো দেখে।।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পরিবারের সবাইকে নিয়ে এরকম একটি আনন্দঘন মুহূর্ত এবং সেই সাথে নৌকায় ভ্রমণের যে অভিজ্ঞতা আমাদের মধ্যে শেয়ার করেছেন সত্যিই অসাধারণ ছিল, সেই সাথে ফটোগ্রাফি গুলো দুর্দান্ত ছিল। অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পরিবারের সবাই মিলে একসাথে নৌকা ভ্রমণ করার মজা আলাদা। সত্যি বলতে আপনি নদীর মাঝে নৌকা এবং মানুষগুলোর দারুন দারুন ছবি আমাদের মাঝে শেয়ার করেছেন। পরিবারের সবাই ছোট-বড় সবাইকে নিয়ে আপনার আনন্দ ভাগাভাগি করে নিয়েছিলাম। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

ভাইয়া প্রতিদিন তো তাহলে অনেক মানুষই যায় নদী দেখতে। পুরাতন জেলখানা ঘাটেই এত মানুষ। জায়গাটা অবশ্য অনেক সুন্দর। আপনার ফটোগ্রাফির মাধ্যমেই বুঝা যাচ্ছে। ঢাকার আশে পাশে হলে আমিও যেতাম। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

 2 years ago 

পরিবারের সকলকে নিয়ে নৌকা ভ্রমনের ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো। প্রত্যেকটি ফটোগ্রাফি খুব সুন্দর লেগেছে আমার। সব থেকে বড় কথা পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে গেলে এর থেকে আনন্দের মুহূর্ত কিছু আর থাকে না। ধন্যবাদ ভাই আপনার ফটোগ্রাফি ও পরিবারের সঙ্গে কাটানোর আনন্দের মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ছুটির দিনে পরিবারের সকলকে সাথে নিয়ে নৌকা ভ্রমণ করেছেন দেখে খুবই ভালো লাগলো যমুনা নদীর বুকে এরকম সুন্দর মুহূর্ত অতিবাহিত করতে পেরে নিশ্চয়ই অনেক বেশি খুশি হয়েছিলেন। সুন্দর এই মুহূর্ত আপনি আমাদের মাঝে চমৎকারভাবে তুলে ধরেছেন ভালো লাগলো খুব।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41