DIY||এসো নিজে করি//আমার সর্বশেষ ৫টি রঙ্গিন কাগজের (DIY) -পোস্ট এর রিভিউ 🦋// [১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যালো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমরা আমাদের সৃজনশীলতা প্রকাশ করতে নানা রকমের মাধ্যম ব্যবহার করে থাকি। তার মধ্যে রঙিন কাগজ দিয়ে অনেক রকমের সুন্দর সুন্দর ফুল ও খেলনা তৈরি করেও আমরা আমাদের সৃজনশীলতা প্রকাশ করতে পারি। তাই আমি রঙিন কাগজ দিয়ে আমার তৈরি করা ফুল এবং খেলনা জামা, কাপড় তৈরি করেছিলাম।তাই আজকে আমি রঙিন কাগজ দিয়ে আমার তৈরি করা সেই সব ডাই পোস্টগুলো আবারো আপনাদের মাঝে নিয়ে আসলাম। আমার সর্ব শেষ পাঁচটি ডাই পোস্ট এর রিভিউ আপনাদের মাঝে শেয়ার করছি। আশা করছি ডাই পোস্টয়ের রিভিউ দেখে আপনাদের ভালো লাগবে।

আমার সর্বশেষ ৫টি (DIY) পোস্টয়ের রিভিউ 🦋👇

GridArt_20220317_110729212.jpg

আবারো আপনাদের মাঝে আমার সর্বশেষ ৫টি (DIY) পোস্টয়ের রিভিউ নিয়ে আসলাম। আশা করি রিভিউ গুলো দেখে আপনাদের ভালো লাগবে,তো চলুন শুরু করা যাক।

ধাপ-১🦋👇

DIY-🌹(এসো নিজে করি)🌹||রঙ্গিন কাগজ দিয়ে সুন্দর ফুলের ওয়ালমেট তৈরি 🎴 [১০%shy-fox]🎴

IMG_20220317_110302.jpg

প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করছি, রঙিন কাগজ দিয়ে আমি খুবই সুন্দর একটি ফুলের ওয়ালমেট তৈরি করেছিলাম। এই ওয়ালমেট আবারো আপনাদের সাথে শেয়ার করলাম।
ধাপ-২🦋👇

DIY-🌹(এসো নিজে করি)🌹||রঙ্গিন কাগজ দিয়ে মেয়েদের জামা তৈরি 👗 [১০%shy-fox]🎴

IMG_20220317_110238.jpg

রঙিন কাগজ দিয়ে আমি খুবই সুন্দর একটি মেয়েদের জামা তৈরি করেছিলাম। এই জামাটি তৈরি করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। জামাটি দেখতে অনেক সুন্দর হয়েছিল।
ধাপ-৩🦋👇

DIY-🌹(এসো নিজে করি)🌹||রঙ্গিন কাগজ দিয়ে ফুলের ওয়ালমেট তৈরি🎴[১০%shy-fox]🎴

IMG_20220317_104820.jpg

রঙিন কাগজ দিয়ে আমি আরো একটি ফুলের ওয়ালমেট তৈরি করেছিলাম। এই ফুলের ওয়ালমেটটি দেখতে খুবই সুন্দর হয়েছিল।আমার অনেক ভালো লেগেছে। তাই এই ওয়ালমেট আমি আমার রুমের দেয়ালে লাগিয়েছি।
ধাপ-৪🦋👇

DIY-🌹(এসো নিজে করি)🌹||রঙ্গিন কাগজ দিয়ে রূপচাঁদা মাছ তৈরি🐠[১০%shy-fox]🎴

IMG_20220317_104757.jpg

রঙিন কাগজ দিয়ে আমি রূপচাঁদা মাছ তৈরি করেছিলাম। এই রূপচাঁদা মাছ গুলো খুবই যত্ন করে আমি তৈরি করেছি এবং রূপচাঁদা মাছের ছোট ছোট বাচ্চা তৈরি করেছিলাম। যা আমার অনেক ভালো লেগেছে।
ধাপ-৫🦋👇

👔DIY-(এসো নিজে করি)🌹👔||রঙ্গিন কাগজ দিয়ে টাইসহ শার্ট তৈরি [১০%shy-fox]🌹

IMG_20220317_110615.jpg

রঙিন কাগজ দিয়ে আমি একটি জামা তৈরি করেছিলাম। তখন হাফিজ ভাই বলেছিল আপনি শুধু মেয়েদের জামা তৈরি করলেন। ছেলেদের জামা কবে তৈরি করবেন। তাই আমি তার কথামতো ছেলেদের এই সুন্দর টাইসহ শার্ট তৈরি করেছিলাম।

new.gif

আসলে আমরা আমাদের সৃজনশীলতা নানাভাবে প্রকাশ করতে পারি। তাই রঙিন কাগজ দিয়ে আমি এই সুন্দর সুন্দর ডাই তৈরি করেছি। পরবর্তীতে আমি আরো সুন্দর সুন্দর ডাই নিয়ে আবারও আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন।🌹🦋🎴🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ ৫টি রঙ্গিন কাগজের (DIY) -পোস্ট এর রিভিউ
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

চমৎকার একটি সংগ্রহশালা আপনি তৈরি করেছেন বিশেষ করে প্রথমের ওয়ালমেটটি সত্যি অসাধারণ হয়েছে এবং আপনার উপস্থাপনা টিও অনেক সুন্দর ছিল। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে কত কিছুইনা তৈরি করা যায়। আমার বাংলা ব্লগে এসে প্রায় প্রতিদিনই নিত্য নতুন আইটেমের রঙিন কাগজের তৈরি জিনিস গুলো দেখতে পেয়ে ভীষণ ভালো লাগে। আর আপনার তৈরি প্রতিটি রঙিন কাগজের পোস্ট দেখে মনটা প্রফুল্ল হয়ে উঠল। খুবই চমৎকার চমৎকার রঙিন কাগজের তৈরি জিনিস গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

কাগজের তৈরি সবগুলো চমৎকার যেন এক পোস্টে সাজিয়েছেন। আমার কাছে ব্যক্তিগতভাবে ফুলের ওয়ালমেট টি সবচেয়ে বেশি ভালো লেগেছে। সবগুলাই সুন্দর তবে ফুলের ওয়ালমেট একটু বেশি সুন্দর বলে মনে হয়েছে।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনাকে ও স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

সর্বশেষ পাঁচটি রঙিন কাগজের ওয়ালমেট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। প্রত্যেকটা ওয়ালমেট আমার কাছে খুব খুব ভালো লেগেছে। বিশেষ করে সবচেয়ে বেশি ভাল লেগেছে আপনার প্রথম ওয়ালমেটটি।আশা করি পরবর্তীতে আপনার কাছ থেকে আমরা আরো অনেক সুন্দর সুন্দর ওয়ালমেট দেখতে পাবো।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

সর্বশেষ আপনার রঙিন কাগজের তৈরি পাঁচটা রিভিউ পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমি এর আগেই আপনার প্রত্যেকটি পোস্টে দেখেছি পোস্টগুলো খুবই ভাল লেগেছিল আমার কাছে সুন্দরভাবে উপস্থাপন করেছিলেন

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে যেকোনো জিনিস তৈরি দেখতে অনেক সুন্দর লাগে। আপনার তৈরি প্রতিটি জিনিস আমার কাছে অনেক ভালো লেগেছে। বিশেষ করে রঙিন কাগজের টাইসহ শার্ট টি দেখতে অনেক সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কিছু করে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

বাহ বেশ দারুন সংগ্রশালা আপনার। এবং সর্বশেষ তৈরি করে আপনার প্রত্যেকটি উপস্থাপনা ছিল চমৎকার এবং দেখার মত। বিশেষ করে ওয়ালমেট টি অসাধারণ লাগছে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে রঙিন কাগজের পোস্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই পোস্ট রিভিউর মধ্যে রঙিন কাগজের তৈরি মাছ তৈরীর প্রক্রিয়া টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সবগুলো diy পোস্ট অনেক সুন্দর। একেবারে অসাধারণ। আমার কাছে বেশি ভালো লেগেছে তিন নম্বর ওয়ালমেট টা দেখতে ভীষণ ভালো লাগছে।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.024
BTC 51981.11
ETH 2334.35
USDT 1.00
SBD 1.97