আমার বাংলা ব্লগ // আমার সর্বশেষ ৫ টি কবিতা পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]//@rayhan111

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে বৃহস্পতিবার আবারও আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সাথে দেখা হবে রাত্রি নয়টায়।হ্যাংআউট এর মাধ্যমে।হ্যাংআউট এর প্রতিটা মুহূর্ত অনেক আনন্দের ও গুরুত্বপূর্ণ তো প্রতি সপ্তায় আমার পোষ্টের ভিন্নতা আনার জন্য, আমি সপ্তাহে একটি করে কবিতা পোস্ট করি। আর সেই কবিতাগুলো আপনাদের সাথে শেয়ার করতে পেরে যেন খুবই ভালো লাগে। তাই আজকে আমি আপনাদের মাঝে আমার সর্বশেষ পাঁচটি কবিতা পোস্ট এর রিভিউ নিয়ে এসেছি। আমার কবিতাগুলো একসাথে আপনাদের মাঝে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি আমার কবিতাগুলো একসাথে পেয়ে আপনাদেরও ভালো লাগবে।


আমার সর্বশেষ ৫ টি কবিতা পোস্ট এর রিভিউ🎥👇

GridArt_20221201_133255426.jpg

👇পোস্ট রিভিউ -১👇
"আমার বাংলা ব্লগ"// কবিতা //মনের রাণী //[10% Beneficiary @shy-fox]

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHYeFtjiRrCDnezhDbeWdZkP8RXE1vrJeijGzzjLYwVeBug17J7RoMqoXKvQ1u9cQbmdzbXKEe5wkwpFaudEfwFE37Gza2tW.jpeg

প্রথমে আমি আপনাদের মাঝে শেয়ার করছি, আমার প্রিয় মানুষকে কেন্দ্র করে ভালোবাসার মনের রাণী কবিতাটি। এই কবিতাটি ভালোবাসার প্রিয় মানুষটিকে কেন্দ্র করে আমি লিখেছি। আসলে প্রত্যেকটা মানুষের মনের ভিতরে তার রাণী লুকিয়ে থাকে। আর ভালোবাসার এই রাণীকে নিয়ে হাজারো স্বপ্ন মনের ভিতরে আঁকা থাকে।
👇পোস্ট রিভিউ -২👇
"আমার বাংলা ব্লগ" কবিতা //তোমার অপেক্ষাই//[10% Beneficiary @shy-fox]

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMwitAZbFQQ69D4rebXwPnT1HgfWKZoTDanbY85ENEibMRC43qhYhByofFuvzwLgQ6M78QC8tq5rBbF3NZenNQE7nUjEdW4xCe.jpeg

অপেক্ষার সময় গুলো খুবই কষ্টকর। এই অপেক্ষার সময় এগুলো সহজে পার হয় না, আর অপেক্ষা করা খুবই কঠিন। তবে ভালোবাসার প্রিয় মানুষটির জন্য অপেক্ষা করতে ভালো লাগে। এই প্রিয় মানুষটি যখন অপেক্ষার পরে নিজের কাছে চলে আসে। তখন যেন এই অপেক্ষাকে কোন কষ্ট মনে হয় না। তাই ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে আমি এই অপেক্ষা কবিতাটি লিখেছিলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
"আমার বাংলা ব্লগ"// কবিতা //শীতের হাওয়া //[10% Beneficiary @shy-fox]

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMB5DifLQjg767VdRkxVjnaGB1YPeqVk7PUmww9YvudPt7TUwKMtoiGMy1G6dZzajwLqRPtEu8xQAM8Wromkka56D7PepiH23Y.jpeg

শীতের আবহাওয়া চাল থেকে বইতে শুরু করেছে। শীতের প্রকৃতি যেন ফুটে উঠেছে। শীতের সবজি বাজারের ভরপুর এবং কুয়াশামাখা শীতের সকালের সৌন্দর্যময় মুহূর্ত সত্যিই অসাধারণ। এই শীতের আবহাওয়া নিয়ে সুন্দর কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি এই শীতের হাওয়া কবিতাটি আপনাদের ভাল লেগেছিল। তাই আজকে আবার শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৪👇
"আমার বাংলা ব্লগ"// কবিতা //থাকবে তুমি আমার হয়ে// 10% @shy-fox

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeSNcveyR8YpNphdX4EhB8VHuUqoZmmaMBecr5tAWCwrktZA9zewXc4t7agT79WA8Q1cG2iaoLVWW3r6RnDWxPzo4YzoEu5Bc.jpeg

ভালোবাসার প্রিয় মানুষটি আমার হয়ে থাকবে সারা জীবন। এই আশা-আকাঙ্ক্ষা আমাদের প্রত্যেকের জীবনে রয়েছে। প্রত্যেকটা মানুষই চায় তার ভালোবাসার প্রিয় মানুষটি সারা জীবন আমার হয়ে থাকবে। তাই ভালোবাসার প্রিয় মানুষটি আমার হয়ে থাকবে নিয়ে এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আশাকরি আপনাদের ভাল লেগেছিল।
👇পোস্ট রিভিউ -৫👇
"আমার বাংলা ব্লগ"//কবিতা//তুমি আসবে বলে//10% @shy-fox]

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9oYpVorvx3GnQ4SgzD8i8YaUXpNfk1sxqAhnWjq64titThCeVrWchvE2c6hvif51jr9LFbEjQYBDbeb2ZbQ4Mm9rXcb8Ea2.jpeg

ভালোবাসার প্রিয় মানুষটি আসবে বলে দিয়েছিল কথা, আর এই কথাকে কেন্দ্র করে হাজার বছর যেন অপেক্ষা করা যায় এবং তার জন্য পথ চেয়ে থাকা যায়। আর ভালোবাসার প্রিয় মানুষটি আসবে বলে এই সুন্দর কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আশা করছি এই কবিতাটি ও আপনাদের ভাল লেগেছিল।


New_Benner_ABB-1.png


ভালোবাসার প্রিয় মানুষটি কে কেন্দ্র করে এবং শীতের আবহাওয়াকে কেন্দ্র করে ও শীতের হাওয়া নিয়ে আমার সর্বশেষ পাঁচটি কবিতা পোষ্টের আপনাদের মাঝে আজকে একসাথে শেয়ার করলাম। আশা করছি এই কবিতা পোস্ট গুলো একসাথে দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজ এ পর্যন্তই, পরবর্তীতে আবারও সুন্দর কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ ৫ টি কবিতা পোস্ট এর রিভিউ
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 
 last year 

বাহ্ আপনার কবিতা পোস্ট এর রিভিউ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।আপনি খুব সুন্দর একটি রিভিউ পোস্ট শেয়ার করেছেন এই পোস্টের মাধ্যমে আপনার সবগুলো কবিতা পড়ে ফেললাম।আপনি বেশ ভালো কবিতা লিখেন।আপনার জন্য অনেক শুভকামনা রইলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর রিভিউ পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

আপনার লেখা কবিতা গুলো এর আগেও পড়েছি। সত্যি ভাইয়া আপনি দারুন কবিতা লিখেন। কবিতার রিভিউ দেখে ভালো লাগলো। যারা আপনার লেখা কবিতা পড়তে পছন্দ করে তারা খুব সহজেই এই কবিতা গুলো একসাথে পেয়ে যাবে। যারা কবিতা পড়তে পছন্দ করে তাদের বেশ সুবিধা হয়েছে।

 last year 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 last year 

আপনার কবিতা পোস্টের রিভিউ দেখে খুব ভাল লাগলো। একসাথে বেশ কয়েকটা কবিতা দেখে খুব ভাল লাগলো। সব সময়ই আপনার কবিতা পড়ি। ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59585.77
ETH 3002.01
USDT 1.00
SBD 3.78