"আমার বাংলা ব্লগ"// কবিতা //থাকবে তুমি আমার হয়ে || 10% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


sunset-g2c87daa60_1920.jpg

source

প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহে আমি আপনাদের মাঝে একটি ভালোবাসার কবিতা নিয়ে হাজির হয়েছি। আসলে কবিতা লিখতে এখন আমার খুবই ভালো লাগে। তাই প্রতি সপ্তাহে মতো এ সপ্তাহেও আপনাদের মাঝে ভালোবাসার কবিতা পোস্ট করলাম।আসলে ভালোবাসার প্রিয় মানুষটিকে নিজের করে রাখার কত ইচ্ছা কল্পনা থাকে আমাদের মনে। আর এই প্রিয় মানুষটিকে শুধু নিজের করে পাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করতে ইচ্ছা করে। আর এই স্বীকার করতে যেন কোন কষ্ট হয়না, যখন প্রিয় মানুষটি আমাদের হয়ে যায়। আর এই ভালোবাসার প্রিয় মানুষটিকে কেন্দ্র করে আজকে আমি সুন্দর একটি কবিতা লিখেছি। এই কবিতাটি আপনাদের সাথে শেয়ার করছি, আশা করছি থাকবে তুমি আমার হয়ে কবিতাটি আপনাদের ভাল লাগবে। আসলে ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে অনেক কল্পনা তৈরি হয় আমাদের মনের মধ্যে।সেই কল্পনা থেকে আজকের এই কবিতাটি লিখেছি, তো বন্ধুরা চলুন কবিতাটি পড়া শুরু করা যাক,,,,,।


থাকবে তুমি আমার হয়ে
মোঃরায়হান রেজা

আমার মনের মধ্যখানে,
তোমার বসবাস।
তুমি আমার জীবন মরণ-মরণ,
তুমি যে আমার দীর্ঘ-নিঃশ্বাস।


তোমায় ছাড়া এক মুহূর্ত,
থাকতে পারিনা যে ভালো।
তুমি আমার ভালো থাকার,
সব ধরনের আলো।

তুমি আমার জীবন সাথী,
তোমায় ছাড়া বল ক্যামনে আমি একা থাকি।
তাইতো সকাল-সন্ধ্যা শুধু,
তোমায় আমি ডাকি।

তোমায় নিয়ে পথ চলতে চায়,
হাজার বছর ধরে।
ভালোবাসা আদর দিয়ে,
থাকবো তোমার সাথে আজীবন ধরে।

জীবনে-মরণে আমার হয়ে,
থাকবে তুমি আজীবন ধরে।
আমার বুকের মধ্যে খানে,
রাখব তোমাকে মিষ্টি গোলাপ সাজিয়ে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার প্রিয় মানুষটি সারা জীবন আমার হয়ে থাকবে এই আশা আমাদের প্রত্যেকের রয়েছে। আসলে ভালোবাসার মানুষটাকে ছাড়া থাকাটা খুবই কষ্টকর। তাই ভালোবাসার প্রিয় মানুষটি আমার হয়ে থাকবে এই কবিতাটি লেখা আপনাদের সাথে শেয়ার করলাম।আশা করছি আমার কবিতাটি আপনাদের ভাল লেগেছে, পরবর্তীতে আরো সুন্দর সুন্দর কবিতা নিয়ে আপনাদের মাঝে আবার হাজির হবো। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

জীবনে-মরণে আমার হয়ে,
থাকবে তুমি আজীবন ধরে।
আমার বুকের মধ্যে খানে,
রাখব তোমাকে মিষ্টি গোলাপ সাজিয়ে।

বেশ মিষ্টি ছিল এই লাইনগুলো।
প্রিয় মানুষটিকে ঘিরে যত আয়োজন আর যত ভালোবাসা।
বেশ গুছিয়ে কবিতা লিখেছেন 👌

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 2 years ago 
 2 years ago 

বাহ্,ভালেবাসা নিয়ে দারুণ একটি কবিতা লিখেছেন তো।আপনি তো সপ্তাহে একদিন লিখতে পারেন,আমি বছরে ও একটাও পারি না।।

তোমায় ছাড়া এক মুহূর্ত,
থাকতে পারিনা যে ভালো।
তুমি আমার ভালো থাকার,
সব ধরনের আলো।

দারুণ ছিলো।ধন্যবাদ

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।আপনাকে অনেক ধন্যবাদ।

@rayhan111 আপনার লেখা কবিতা খুব ভালো হয়েছে।
ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।
ভালো থাকবেন। 😊

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।আপনাকে ধন্যবাদ আপু

 2 years ago 

খুবই রোমান্টিক ছিল কবিতাটি।প্রিয় মানুষ কে সারাজীবনের মত আপন করে সবাই চায়,সবাই চায় প্রিয় মানুষটি তার জীবনের প্রতিটি জিনিসের সাথে মিশে যাক। ধন্যবাদ ভাইয়া সুন্দর কবিতাটি শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

তোমায় ছাড়া এক মুহূর্ত,
থাকতে পারিনা যে ভালো।
তুমি আমার ভালো থাকার,
সব ধরনের আলো।

ভালোবাসা নিয়ে খুবই সুন্দর একটি কবিতা রচনা করেছেন আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার কবিতার মাঝে গভীর ভালোবাসার প্রকাশ পেয়েছে।।
আসলে ভালোবাসার জন্য মানুষ সব ধরনের ত্যাগ স্বীকার করতে পারে। আর সেই মানুষটাই সর্বশেষে বিজয়ী হয় তখন সে তার ভালোবাসার মানুষটাকে নিজের করে নিতে পারে।।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার কবিতাটি অনেক সুন্দর হয়েছে আর বিশেষ করে শব্দ চয়ন এবং শব্দের মিলন এত সুন্দরভাবে ঘটিয়েছেন যা আসলে আমার নজর কেড়েছে।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

ভালোবাসার মানুষকে ঘিরে আপনার সব কল্পনা জল্পনা দারুণভাবে ফুটিয়ে তুলেছেন।আর এ জন্যই হয়তো ভালোবাসার মানুষকে নিয়ে হাজারো কবিতা লেখা হয়।যাইহোক অসাধারণ ছিল আপনার কবিতাটি।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলেই প্রিয় মানুষটিকে নিয়ে আমাদের মনে অনেক ভাবনা থাকে। আমরা নিজেদের প্রিয় মানুষকে সব সময় অনেক আপন করে রাখতে চাই। সেই প্রিয় মানুষকে ছেড়ে থাকা আসলেই কষ্টকর। সুন্দর কবিতা লিখেছেন প্রিয় মানুষ নিয়ে৷

তোমায় নিয়ে পথ চলতে চায়,
হাজার বছর ধরে।
ভালোবাসা আদর দিয়ে,
থাকবো তোমার সাথে আজীবন ধরে।

লাইন গুলো মন ছুয়ে যায়।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 67184.38
ETH 3107.00
USDT 1.00
SBD 3.67