আমার বাংলা ব্লগ // আমার সর্বশেষ ৫টি কবিতা পোস্ট এর রিভিউ//১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমি কবিতা লিখতে অনেক ভয় পেতাম। আমি কখনো কবিতা লিখিনি এবং কবিতা লিখতে গিয়ে তাই অনেক ভয় পেতাম। ভাবতাম কবিতা লিখতে পারবো না কিন্তু আমার বাংলা ব্লগে আসার পরে কবিতা লেখার অনুপ্রেরণা পায়। আর এই অনুপ্রেরণা থেকে আমি প্রতি সপ্তাহে একটি করে কবিতা পোস্ট করেছি। সেই কবিতাগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে, কারণ আমি নিজে কখনো ভাবিনি আমি কবিতা লিখবো।আর এখন আমি প্রতি সপ্তাহে একটি করে কবিতা আমার বাংলা ব্লগ পরিবারের সাথে শেয়ার করে যাচ্ছি। তাই আজকে আমি আমার সর্বশেষ পাঁচটি কবিতা পোস্ট আপনাদের মাঝে নিয়ে আসলাম। আশা করছি একসাথে কবিতা পোস্ট গুলো এক সাথে দেখে আপনাদের ভালো লাগবে।


আমার সর্বশেষ ৫টি কবিতা পোস্ট এর রিভিউ👇

GridArt_20221027_094131257.jpg

👇পোস্ট রিভিউ -১👇
🌹"আমার বাংলা ব্লগ"🖋কবিতা 📙আমি বাঙ্গালী 💐[10% Beneficiary @shy-fox]💗

08-46-55-boy-geb53e64c0_1920.jpg

প্রথমে আমি আপনাদের মাঝে যে কবিতাটি শেয়ার করলাম। এ কবিতার নাম আমি বাঙালি। আসলে আমি বাঙালি হিসেবে নিজেকে গর্বিত মনে করি। বাংলা ভাষায় নিজের কথা অন্যের কাছে প্রকাশ করি। এই মাতৃভাষায় কথা বলার মধ্যে যে কতটা শান্তি রয়েছে, সেটা একে অপরের সাথে কথা বলার মধ্যেই খুঁজে পাওয়া যায়।মাতৃভাষার মতো মধুর স্বাদ আর কোথাও নেই। তাই মাতৃভাষার বাংলাতে ব্লগ করতে পেরে আমি খুবই আনন্দিত। তাই। মাতৃভাষায় প্রতি ভালোবাসা থেকে আমি বাঙালি কবিতাটি লিখেছিলাম।
👇পোস্ট রিভিউ -২👇
🎂আদরের টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে হ্যাংআউটে আমার অনুভূতি এবং জন্মদিনের কবিতা🎂[10% @shy-fox]💗

08-47-56-IMG_20220927_121039.jpg

টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে বিশেষ হ্যাংআউট এর আয়োজন করা হয়েছিল। আর সকলেই এই জন্মদিনে নানা ভাবে উদযাপন করেছিল। আমিও টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে সুন্দর এই কবিতাটা লিখেছিলাম। তাই আপনাদের সাথে আবারও শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙আমার রাণী তুমি 👑 🖋️[10% Beneficiary @shy-fox]

08-49-46-fairy-ga78b4279b_1920.jpg

ভালোবাসার প্রিয় মানুষটি সকলের নিজের মনের রাণী হয়ে থাকে।আর প্রত্যেকটা ভালোবাসার প্রিয় মানুষগুলো যেন তার কাছে রাণী হয়ে থাকে। তাই ভালোবাসার প্রিয় মানুষটিকে কেন্দ্র করে আমি এই কবিতাটা লিখেছিলাম। আপনাদের মাঝে আবার শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৪👇
🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙 শরতের হাওয়া 🖋️[10% Beneficiary @shy-fox]💗

08-51-01-tree-g1102812f3_1920.jpg

শরতের হাওয়াতে যেন আকাশের সৌন্দর্যময় মেঘের দৃশ্য দেখতে পাওয়া যায়। তেমনি কাশফুলের সমাহার দেখতে পাওয়া যায়। আর সাথে রয়েছে শিউলি ফুল। এই শরতের আবহাওয়া আমার খুবই ভালো লাগে। তাই শরতের আবহাওয়া নিয়ে সুন্দর এই কবিতাটা লিখেছিলাম।
👇পোস্ট রিভিউ -৫👇
"আমার বাংলা ব্লগ" কবিতা //ভালোবাসার চিঠি//[10% Beneficiary @shy-fox]

08-51-57-st-valentin-g8e34d16e9_1920.png

ভালোবাসার প্রিয় মানুষটিকে কেন্দ্র করে আমি এই কবিতাটা লিখেছিলাম। আসলে ভালোবাসার প্রিয় মানুষটির প্রতি হৃদয়ের অনুভূতি প্রকাশ করার জন্য হাজারো অনুভূতি তৈরি হয়। আর এই অনুভূতি থেকেই আমি এই ভালবাসার চিঠি কবিতাটি লিখেছিলাম।


New_Benner_ABB-1.png


আজকে আমি আপনাদের মাঝে আমার সর্বশেষ পাঁচটি কবিতা রিভিউ পোস্ট করলাম। এই কবিতাগুলো আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগিছে। আসলে কবিতা লেখার অনুপ্রেরণা পেয়ে আমি নিয়মিত কবিতা লিখে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন এই ধারাবাহিকতা বজায় রাখতে পারি।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ ৫টি কবিতা পোস্ট এর রিভিউ
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি দারুন কবিতা লিখেন বলেই হয়তো সবাই আপনাকে উৎসাহ দেয়। তবে আমি কখনো কবিতা লিখে শেয়ার করিনি। জানি না কখনো কবিতা লিখতে পারবো কিনা। আপনার লেখা প্রত্যেকটি কবিতা দারুন ছিল ভাইয়া। এভাবেই মনের জোর রেখে নতুন নতুন কবিতা লিখে শেয়ার করুন এই কামনাই করি।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু🌹

 2 years ago 

আপনার সব কয়টি কবিতাই আমি পড়েছি এবং মন্তব্য করেছিলাম। তবে সবচাইতে বেশি ভালো লেগেছে ভালোবাসার চিঠি কবিতাটি। খুব রোমাঞ্চকর ছিল, যাই হোক আরো কবিতা আশা করছি আপনার কাছ থেকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66