🎂 আদরের টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে হ্যাংআউটে আমার অনুভূতি এবং জন্মদিনের কবিতা🎂[10% @shy-fox]💗steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রথমেই আমাদের সবার প্রিয় আদরের টিনটিন বাবুর জন্মদিনের শুভেচ্ছা জানাই🎂🎂🎂। এই দিনটি টিনটিন বাবুর জীবনে বার বার ফিরে আসুক এটাই কামনা করি।টিনটিন যেন সবসময় সুস্থ থাকে এবং বাবা আমাকে নিয়ে সব সময় হাসিখুশি ভাবে চলতে পারে এই দোয়া করি।আদর্শ বাবা-মায়ের আদর্শবান সন্তান হয়ে টিনটিন সবার মুখ আলোকিত করবে এই দোয়া করি। আসলে দাদা এবং বৌদি খুবই ভালো মনের মানুষ। এত ভাল মানুষ বর্তমান যুগে পাওয়া খুব কঠিন এবং টিনটিনের ছোট চাচা আমাদের প্রিয় ছোট দাদাও অনেক ভালো মনের মানুষ। সত্যিই টিনটিনের ফ্যামিলিটা অনেক ভালো। যার কারণে টিনটিনের কপাল অনেক ভালো। যে এরকম সুন্দর একটি ফ্যামিলিতে তার জন্ম হয়েছে। আসলে এরকম ফ্যামিলি পাওয়া গর্বের।যাই হোক টিনটিন মানুষের মত মানুষ হয়ে বাবার মতো বাংলা ভাষাভাষী মানুষদের জন্য বড় কিছু করবে এটাই প্রার্থনা করি। আর টিনটিন বাবুর সুস্থতা সবসময় কামনা করি। সুস্থ থাকলেই মানুষ সকল পথে এগিয়ে যেতে পারে। তাই শারীরিক সুস্থতার সবচাইতে মূল্যবান।টিনটিন বাবুর জন্য রইল শুভকামনা।


IMG_20220927_121039.jpg

ডিসকোর্ড় থেকে সংগ্রহকৃত

আমাদের সবার প্রিয় মিষ্টি হাসির এই শান্ত টিনটিন বাবু দেখতে দেখতে অনেক বড় হয়ে যাচ্ছে। ৪র্থ তম জন্মদিন পালন করা হলো, আর এই জন্মদিন ঘিরে রয়েছে অনেক বড় আয়োজন। সত্যিই জন্মদিনের কথা শুনে অনেক ভালো লাগছিল। কয়েকদিন আগে @rme (বড় দাদা) টিনটিন বাবু জন্মদিন সম্পর্কে আমাদের জানিয়েছিল। তখন থেকেই আমি ভেবেছিলাম যে এই জন্মদিনটা হবে অনেক বড় আয়োজনের। দিনটি হবে অনেক স্মরণীয়। আর এই দিনটাকে স্মরণীয় করার জন্য আমার বাংলা ব্লগ এ স্পেশাল হ্যাংআউটে আয়োজন করা হলো, আর এই হ্যাংআউট এর মাধ্যমে টিনটিন বাবুর জন্মদিন আমরা খুবই ভালো ভাবে উপভোগ করতে পারলাম। সত্যি টিনটিন বাবুর জন্মদিন এর সময় সবাইকে সাথে নিয়ে উপভোগ করার আনন্দটাই ছিল অন্যরকম। খুবই ভালো লেগেছে আমার।আমার বাংলা ব্লগ পরিবারের সকলে একসাথে টিনটিন বাবুর জন্মদিনের কেক কাটার ভিডিওটি দেখে খুবই ভাল লেগেছে। আসলে একসাথে এরকম আয়োজন উপভোগ করতে পেরে অনেক ভাল লেগেছে। যদিও ভার্চুয়াল এই আনন্দটা উপভোগ করেছি মনে হচ্ছিল যেন আমরা সবাই একসাথে হয়ে আনন্দ উপভোগ করছি। সত্যি খুবই ভালো লেগেছে। টিনটিন বাবুকে নিয়ে সবাই সুন্দর কবিতা, গান গেয়েছে সত্যিই অনেক আনন্দের ছিল জন্মদিনের সেই মুহূর্তটা।টিনটিন বাবুর জন্য মনের গভীর থেকে ভালোবাসা থাকবে চিরকাল।তো টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আমি একটি সুন্দর কবিতা লিখেছি, সেই কবিতাটি এখন আপনাদের সাথে শেয়ার করছি,,,।


🎂টিনটিন বাবুর জন্মদিন 🎂
মোঃরায়হান রেজা

শুভ হলো আজকের দিন,
টিনটিন বাবুর যে জন্মদিন।
২৬ সেপ্টেম্বর আলোকিত হলো,
তোমার জন্ম দিনে।


বাংলা আকাশে নতুন সূর্য হয়ে।
টিনটিন নামে আসলে তুমি,
ফ্যান্টম দাদার ঘরে।

তোমার আগমনে সকলের মুখে,
হাসি ফুটলো সারাদিন ভরে।
সকলের চোখের মণি হয়ে,
থাকবে তুমি হৃদয়ের কোঠরে।

সোনার বাংলার সোনার ছেলে।
হয়ে থাকবে তুমি,
সকলের হৃদয় মাঝে।

জন্মদিনে কি আর দেবো,
তোমায় উপহার।
বুক ভরা ভালোবাসা পাঠিয়ে দিলাম,
এটাই তোমার উপহার।

শুভ হোক তোমার সকল দিন এই মোর কামনা।
বাবার মতো আদর্শ মানুষ হলে,
সকলের হৃদয় হবে তোমার ঠিকানা

শুভ হোক তোমার সকল দিন,
এটাই করি কামনা।
সব সময় সুস্থ থাকো,
এটাই মোর প্রার্থনা।

IMG_20220927_122015.jpg

ডিসকোর্ড় থেকে সংগ্রহকৃত

সত্যি গতকাল টিনটিন বাবুর জন্মদিন এর জন্য স্পেশাল হ্যাংআউটে মুহূর্ত অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। প্রতিটা মুহূর্ত অনেক আনন্দের এবং সবাইকে একসাথে নিয়ে টিনটিন বাবুর জন্মদিনের কেক কাটা প্রতিটা মুহূর্ত অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। টিনটিনের জন্য সব সময় দোয়া রইল। টিনটিন তার পরিবারের সকলকে নিয়ে সুস্থ থাকতে পারে, এটাই কামনা করি। বড় দাদা, ছোট দাদা সকলের জন্য রইল ভালোবাসা। কারণ দাদার জন্যই আজ আমরা বাংলা ভাষায় সুন্দর এই কমিউনিটি পেয়েছি। যার মাধ্যমে পরিবারের সবাই একসাথে আনন্দ উপভোগ করতে পেরেছি। আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জন্য রইল আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা এবং সকলের সুস্থতা কামনা করছি।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

তোমার আগমনে সকলের মুখে,
হাসি ফুটলো সারাদিন ভরে।
সকলের চোখের মণি হয়ে,
থাকবে তুমি হৃদয়ের কোঠরে।

টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে দারুণ কবিতা লিখেছেন আপনি। আসলে টিনটিন বাবুর জন্মদিন চিরস্মরণীয়। তার প্রতি রইল অনেক ভালবাসা।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

শুভ হোক তোমার সকল দিন এই মোর কামনা।
বাবার মতো আদর্শ মানুষ হলে,
সকলের হৃদয় হবে তোমার ঠিকানা

আদরের টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে চমৎকার একটি কবিতা লিখেছেন ভাইয়া। উপরের লাইন গুলো হৃদয় ছুঁয়ে গেলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া💞

 2 years ago 

আসলেই ঠিক বলেছেন এরকম একটা পরিবারের জন্মগ্রহণ করে তিন দিনের জীবনটা ধন্য হলো। আর কালকের দিনটা আমরা সত্যি ভার্চুয়ালি কাটালেও মনে হয়েছিল যেন নিজের চোখের সামনে একটা জন্মদিনের অনুষ্ঠান উপভোগ করলাম। আর এত বেশি আনন্দ অনুভূতি কখনোই পাইনি। আপনার কবিতাটা বেশ ভালো লাগলো। আর কালকেও অনেক সুন্দর কবিতা আবৃত্তি করেছেন। পরবর্তী বছরেও যেন এত সুন্দর আনন্দ করে টিনটিনের জন্মদিন পালন করতে পারে এটাই কামনা।

 2 years ago 

আপনার মূল্যবান মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ। আসলে আপনি খুবই সুন্দর আবৃত্তি করেছেন। আমার আবৃত্তি আপনার ভালো লেগেছে জেনে আমারও খুবই ভালো লাগছে।

 2 years ago 

টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে আমরা গতকাল দারুন সময় অতিবাহিত করেছি। সত্যিই সে অনুভূতি বলে প্রকাশ করা যাবে না। তাছাড়া দাদা অনেক বড় একটি অনুষ্ঠানের আয়োজন করেছে টিনটিন বাবুর জন্য আমরাও চেষ্টা করেছি ভার্চুয়াল ভাবে সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করার। অনেক ভালো লেগেছে আপনার লেখা কবিতা যেই কথাগুলো লিখেছেন টিনটিন বাবর জীবনে সুফল বয়ে আনুক।

 2 years ago 

আসলে ভাই এই দিনটি আমাদের কাছে স্মরণীয় হয়ে থাকবে। অনেক আনন্দ মজা করেছি ভালো লাগলো আপনার মতামত পেয়ে।

 2 years ago 

গতকাল হ্যাংআউটে আপনার কবিতাটি শুনেছিলাম মনোযোগ দিয়ে যা আপনি টিনটিন বাবুর জন্য আবৃতি করেছিলেন। অনেক ভালো লেগেছিল কবিতাটি। আজকে পোষ্ট দেখে আরো বেশি ভালো লাগছে। খুব সুন্দর ভাবে লিখেছেন। আপনার কবিতাটি অনুভূতি গুলো সুন্দর ভাবে প্রকাশ করেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

প্রথমে টিনটিন বাবুর জন্মদিন এর শুভেচ্ছা জানাই।গতকাল হ্যাংআউট অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। আপনি হ্যাংআউটে অনুভূতি এবং সুন্দর কবিতা উপহার দিয়েছেন অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

টিনটিন বাবুর জন্মদিনে খুবই চমৎকার অনুভূতি ব্যক্ত করেছেন। সেই সাথে খুবই চমৎকার একটি কবিতা লিখে টিনটিন বাবুর জন্য প্রার্থনা করেছেন। খুবই ভালো লাগলো আপনার কবিতা পড়ে। আমি চাই সব সময় আপনার কবিতা লেখা অব্যাহত থাক। ভবিষ্যতে অনেক ভাল লিখতে পারবেন। শুভকামনা রইল।♥♥

 2 years ago 

আপনার মূল্যবান মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ আপু। ইনশাল্লাহ আপনার দেখানো পথেই চলার চেষ্টা করব।

 2 years ago 

আদরে টিনটিন বাবুর জন্মদিনে হ্যাংআউটে আপনার অনুভূতির কথা গুলো পড়ে অনেক ভালো লাগলো এবং সেইসাথে টিনটিন বাবুর জন্য যে কবিতাটি লিখেছেন কবিতাটি পড়ে আরো বেশি ভালো লেগেছে। পরবর্তী বছরে ও যেন আমরা অনেক আনন্দ করে এই দিনটি পালন করতে পারি এটাই কামনা বিধাতার কাছে। ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67653.09
ETH 3789.60
USDT 1.00
SBD 3.50