🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙আমার রাণী তুমি 👑 📝 || 🖋️[10% Beneficiary @shy-fox]💗steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


fairy-ga78b4279b_1920.jpg

source

ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে অনেক স্বপ্ন আমাদের মনের মধ্যে আঁকা থাকে। আর ভালোবাসা সেই প্রিয় মানুষটির জন্য অনেক কিছু করতে মন চায়। যখন ভালোবাসার প্রিয় মানুষটিকে কাছে পাওয়া যায় তখন যেন মনে হয় স্বর্গসুখ, কারণ ভালোবাসার প্রিয় মানুষটির মতো এতো সুখ আর অন্য কারো কাছে পাওয়া যায় না। তাই ভালোবাসার প্রিয় মানুষটিকে মনে হয় স্বপ্নের রাণী। প্রত্যেকটা মানুষের কাছে তার ভালোবাসার প্রিয় মানুষটি রাণী হয়ে থাকে। আর সেই রাণীকে নিয়ে মনের ভিতর অনেক স্বপ্ন অনেক কল্পনা থাকে। তাই আজকে আমি ভালবাসার সেই প্রিয় মানুষটিকে উদ্দেশ্য করে এই কবিতাটি লেখেছি। আপনাদের সাথে শেয়ার করলাম। আসলে ভালোবাসা সেই রাণীকে নিয়ে এই কবিতাটি আশা করছি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন কবিতাটি পড়া শুরু করা যাক,,,,।


👑 আমার রাণী তুমি 👑
মোঃরায়হান রেজা

তুমি আমার জীবন- মরণ,
তুমি আমার আশা।
তোমায় নিয়ে সকল স্বপ্ন,
আমার বুকেতেই আঁকা।


আমার বুকের মধ্যখানে,
তোমার জায়গায় রাখা।
সেখানেই তুমি রাণী হয়ে,
শাসন করবে ভালোবাসা দিয়ে।

ভালোবাসা সেই মহলে,
রাণী হবে শুধুই যে তুমি।
ভালোবাসা দিয়ে ভরিয়ে দিবে,
সেই রাজপ্রাসাদ খানি।

তোমার ভালবাসায় পরিপূর্ণতা পাবে,
ভালোবাসার রাজমহল।
সেই রাজমহলের রাজা হয়ে,
ভালোবাসা গ্রহণ করব আমি দুহাত ভরে।

আমার মনের রাণী হয়ে,
থাকবে বুকে আজীবন ধরে।
তোমাই নিয়ে স্বপ্নের রাজমহলে,
শাসন করব আমি যুগ যুগ ধরে।

ওগো আমার রাণী,
তোমার রাজা শুধু যে আমি।
রাজা-রাণীর দুজন মিলে,
ভালোবাসা শাসন করব আজীবন ধরে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার প্রিয় মানুষটিকে মনে হয় যেন স্বপ্নের রাণী, আর এই রাণীকে নিয়ে অনেক স্বপ্ন আমাদের প্রত্যেকের মনে রয়েছে। তাই ভালোবাসার সেই প্রিয় মানুষটিকে নিয়ে আমার রাণী তুমি এই কবিতাটি আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি কবিতাটি আপনাদের ভাল লেগেছে। আসলে ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে হাজারো স্বপ্ন থাকে আমাদের মনের মধ্যে। আরে স্বপ্নগুলো যখন সত্যি হয় তখনই প্রকৃত সুখ পাওয়া যায়। ভালোবাসার প্রিয় মানুষটিকে ছাড়া এক মুহূর্ত যেন শান্তি লাগেনা। তাই ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে হাজারো স্বপ্ন কল্পনা থাকে আর এই কল্পনাগুলো যখন বাস্তব হয় তখন ভালোবাসার প্রকৃত রূপ প্রকাশ পায়। তাই আজকে এই কবিতাটা লিখে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার কবিতাটি আপনাদের ভাল লেগেছে। পরবর্তীতে আরো সুন্দর কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

নিজের পছন্দের মানুষকে নিয়ে কবিতা! বাহ। ভালো হয়েছে।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

নিজের স্বপ্নের রানীকে নিয়ে সুন্দর একটি কবিতা রচনা করেছেন এবং মনের ভাব গুলো তুলে ধরেছেন। এর আর ঠিক বলেছেন আপনি ভাইয়া স্বপ্নগুলো যখন পূরণ হয় তখন প্রকৃত সুখ পাওয়া যায়। ‌ অসাধারণ কবিতা রচনা করেছেন আপনি ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই আপনি ঠিকই বলেছেন প্রত্যেকটা মানুষের কাছে তার ভালোবাসার মানুষটা প্রিয় রানী হয়ে থাকে । আর ভালোবাসার সেই মানুষটিকে নিয়ে মনের মধ্যে অনেক স্বপ্ন অনেক কল্পনা থাকে ।আপনি আপনার কবিতার মাধ্যমে সেই মনের ভাবটাকে চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন ।সত্যি বেশ ভালো লেগেছে। আর ভালোবাসার মানুষকে নিয়ে প্রত্যেকটা মানুষেরই অনেক কল্পনা থাকে , আর সেই কল্পনা যখন বাস্তবে রূপ পায়, তখন প্রকৃত সুখ পাওয়া যায় । ভালো ছিল কবিতাটি ধন্যবাদ ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

বাহ,সুন্দর লিখেছেন ভালোবাসার মানুষকে নিয়ে।একমাত্র ভালোবাসার মানুষকে নিয়েই এমন কল্পনা করা যায় এবং স্বপ্ন দেখে মানুষ।মানুষের কাছে তার প্রিয়জনই স্বপ্নের রানী হয়ে থাকে।সেই স্বপ্ন একসময় বাস্তবে রূপ নেয়, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু🌹

 2 years ago 

আপনি আপনার স্বপ্নের ভালবাসার রানীকে নিয়ে চমৎকার একটি কবিতা লিখেছেন ভাইয়া। সবার মাঝেই তার ভালোবাসার মানুষকে নিয়ে অনেক আশা এবং স্বপ্ন থাকে। আর সব স্বপ্নগুলো যখন সত্যি হয় তখনই ভালোবাসা পূর্ণতা পায়। আপনার কবিতাটি পড়ে আসলেই খুব ভালো লাগলো ভাইয়া। খুব সুন্দরভাবে প্রতিটি লাইন সাজিয়েছেন।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি আপনার ভালোবাসার মানুষ কে নিয়ে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন আর আপনার কথা আসলেই ঠিক ভালোবাসার মানুষটি যখন আপনহয় তখন তাকে ভালো বাসার রানী করেই হৃদয়ে রেখে দেয় সবাই। অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago (edited)

ভালোবাসা সেই মহলে,
রাণী হবে শুধুই যে তুমি।
ভালোবাসা দিয়ে ভরিয়ে দিবে,
সেই রাজপ্রাসাদ খানি।

বাহ অনেক সুন্দর করে আমার রাণী তুমি কবিতা লিখেছেন। নিজের রাজ্যের রানীকে নিয়ে এত সুন্দর কবিতা লিখেছেন আমার খুব ভালো লেগেছে। সত্যি প্রত্যেকটি লাইন খুব অসাধারণ লাগলো। খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌹

 2 years ago 

ভাই আমার অনেক সুন্দর একটি রোমান্টিক কবিতা তৈরি করেছেন। আমার মনের রানী তুমি কবিতাটির টাইটেল দেখে অনেক ভালো লাগলো। কবিতার মত যদি কখনো কোন রানী হয়ে যায় তাহলে তো একজন ভাগ্যবান মানুষ।
আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65