গত এক মাসে আমার করা পাঁচটি রেসিপি পোস্টের রিভিউ ||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ-২৫ইই কার্তিক||১৪২৯ বঙ্গাব্দ,হেমন্তকাল||


আসসালামুআলাইকুম/আদাব। কেমন আছেন আমার বাংলা ব্লগবাসি? আশা করছি সবাই অনেক ভালো আছেন।আমিও ভালো আছি।আজকে আমি গত একমাসে করা পাঁচটি রেসিপি পোস্টের রিভিউ আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।আমরা বাঙালিরা বরাবরই একটু ভোজন প্রিয়।আমার রেসিপি পোস্ট করতে অনেক ভালো লাগে।তাই বেশিরভাগ সময় আমি আপনাদের সাথে বিভিন্ন রেসিপি শেয়ার করি

5 pic.jpeg

আমি ক্রমান্বয়ে পাঁচটি রেসিপির রিভিউ পোস্ট আপনাদের নিম্নে তুলে ধরছি।


শিং মাছ ভুনা রেসিপি

pic00.jpeg

আমরা মছে ভাতে বাঙালি। মাছ ছাড়া আমাদের দিনের খাবার পরিপূর্ণতা পাইনা।আর শিং মাছ তো আমরা অনেকেই বেশ পছন্দ করি। শিং মাছ খেতেও যেমন দারুন লাগে তেমনি এর পুষ্টিগুণ রয়েছে অনেক।আমারও খেতে ভালো লাগে শিং মাছ।যেকোনো মাছ ভুনা খেতেই আমার ভালো লাগে।তাই আমি শিং মাছ ভুনা রেসিপিটি আপনাদের মাঝে শেয়ার করেছি।

আমার শিং মাছ ভুনা রেসিপি দেখতে ক্লিক করুন।

লাউ দিয়ে ডিম রান্না রেসিপি

final look.jpeg

ডিম ছাড়া তো আমার দিনই চলেনা বলা যায়।ডিমকে যেকোনো ভাবে খেলেই ভালো লাগে।তবে আমার সিদ্ধ করে রান্না করে খেতেই বেশি ভালো লাগে।তাইতো আমি আপনাদের সাথে ডিম দিয়ে লাউ রান্না রেসিপিটি শেয়ার করি।এই রেসিপিটি আমার পারসোনালি অনেক ভালো লাগে।তাই বাড়িতে রান্না করার সময় ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি।এই রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

পাকান পিঠা রেসিপি

pitha.jpeg

পিঠা পছন্দ করেনা এরকম মানুষ খুব কমই পাওয়া যায়।আসছে শীত শুরু হবে পিঠা পুলির উৎসব।শীত শুরুর আগেই আমি আপনাদের সাথে একটি পিঠার রেসিপি শেয়ার করেছি।এই পিঠাটির বিভিন্ন নাম এলাকা ভেদে।আমরা একে পাকান পিঠা বলেই জানি।গ্রাম এবং শহরের মানুষ এই পিঠাটি খুব সহজেই তৈরি করে ফেলতে পারেন।তেমনি করে আমি খুব সহজেই কয়েকটি উপকরণ দিয়ে এই পিঠাটি তৈরি করেছি।আমার পিঠার পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

পেঁপে ঘণ্ট রেসিপি

recipe.jpeg

পেঁপে আমাদের শরীরের জন্য কতটা উপকারি তা আমরা সবাই জানি।পেঁপে কে যেমন সবজি হিসেবে জানি আমরা কাঁচা থাকতে তেমনি এটা পেকে গেলে ফল হয়।আমার পেঁপে বেশ ভালোই লাগে রান্না করে খেতে।পেঁপের নিরামিষ খেতে বেশ ভালোই লাগে আমার।তাই বাসায় মাঝে মাঝে এরকম রেসিপি তৈরি করি।আমি আপনাদের সাথে পেঁপে ঘণ্ট রেসিপিটি শেয়ার করেছিলাম।আমার পেঁপে ঘণ্ট রেসিপি দেখতে এখানে ক্লিক করুন।

আলু বেগুন দিয়ে টাটকিনি মাছ চচ্চড়ি রেসিপি

curry2.jpeg

আমার যেকোনো ছোট মাছের চচ্চড়ি খেতে ভালো লাগে।আসলে ছোট মাছে পুষ্টিগুণ বেশি থাকে এবং সুস্বাদু হয়।তাই আমি আলু,বেগুন দিয়ে টাটকিনি মাছ চচ্চড়ি আপনাদের সাথে শেয়ার করেছিলাম।আমার এই রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

আজকের মতো এখানেই শেষ করছি। আমার রিভিউ পোস্টটি কেমন লাগলো কমেন্টে জানাবেন অবশ্যই বন্ধুরা। আবার নতুন কোন রিভিউ পোস্ট নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।


ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Sort:  
 2 years ago 

আপনার করা প্রতিটি রেসিপি বেশ ভালো হয়েছে।যদিও আমি এর আগে কোন রেসিপিই খেয়াল করিনি। তবে আমার কাছে বেশি ভালো লেগেছে, আলু,বেগুন দিয়ে টাটকিনি মাছ চচ্চড়ি টা।আসলে ছোট মাছ দেখলেই ভীষণ ভালো লাগে,আর যদি চচ্চড়ি হয় তাহলে তো কথাই নেই। আসলেই ডিম ছাড়া আমারও চলে না।ডিমের রেসিপিটাও বেশ ভালো হয়েছে। ধন্যবাদ

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু গঠনূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপু আপনার প্রত্যেকটি পোস্ট অনেক ভাল ছিল। বিশেষ করে পিঠা রেসিপি আমার কাছে বেশি ভালো লেগেছে। শীতের সময় পিঠা খেতে বেশ ভালো লাগে। এছাড়া শিং মাছের রেসিপি বেশ লোভনীয় লাগছে দেখতে। শিং মাছ খাওয়া সত্যি অনেক উপকারী।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর এবং গঠন মূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

পাঁচটি রেসিপি পোস্ট রিভিউ নিয়ে আজকের পোস্টটি আমার ভালই লাগছে দেখতে। যদিও এর আগে পোস্টগুলো আমার দেখা হয়নি আজকের রিভিউ আকারে পোস্ট গুলো দেখতে পেয়ে খুব ভালো লাগলো। আপনার জন্য একটা পরামর্শ থাকবে যেহেতু আমরা একজন আরেকজন থেকে রেসিপি দেখে কিছুটা জানার বা শেখার চেষ্টা করি তাই এখানে ইউনিক কিছু রেসিপি শেয়ার করলে যেরকম আপনার পোস্টের কোয়ালিটি বাড়বে ঠিক আমরা যারা আপনার ভক্ত তারা আরও বেশি আনন্দিত হবো।

 2 years ago 

জি ভাইয়া ধন্যবাদ পরামর্শের জন্য।আমি চেষ্টা করবো ইউনিক করার।

 2 years ago 

আপনার করা এতগুলো রেসিপি পোস্ট দেখে খুব ভালো লাগলো। সময়ের কারণে আগে রেসিপিগুলো সব আমার দেখা হয়নি। এখন একসাথে এতগুলো দেখে সত্যিই অসাধারণ লাগলো। আপনার প্রত্যেকটা রেসিপি আমার কাছে খুব ভালো লাগলো। মন চাইতেছে সবগুলো থেকে একটু একটু খেতে। ধন্যবাদ খুব সুন্দর করে শেয়ার করার।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনার রেসিপি পোস্টের রিভিউগুলি সুন্দর হয়েছে।তবে আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছে আপনার তৈরি পাকান পিঠা রেসিপি।আমরা এটিকে তেলে পিঠা বলি আর টাটকিনি মাছ আমার কাছে নতুন লেগেছে।ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

গতমাসে আপনার বানানো শিং মাছ এবং লাউ ডিমের রেসিপি দুটো দেখেছিলাম। বাকিগুলো যদিও দেখা হয় নি। কিন্তু আপনি এখানে শেয়ার করার জন্য আমি বাকিগুলোও দেখে নিতে পারব। অনেক ধন্যবাদ। শিং মাছের রেসিপিটা আমায বেশ ভালো লেগেছিলো। আর ডিমের কথা কি বলব? ডিম তো আমায় শুধু সেদ্ধ করে দিলেই খেয়ে নেব।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

এটা একটা ভালো আইডিয়া যে পিছনের পোস্টগুলো কভার করে নতুন একটা পোস্ট করা। আমি কখনো এমনটি করিনি। তবে অনেকেই করে, আজকে আপনাকে ও দেখলাম। ভালো লাগলো আপু আপনার প্রতিটি রেসিপি পোস্ট ই চমৎকার হয়েছে। বিশেষ করে পিঠার রেসিপিটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপু।

 2 years ago 

জি আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65