কিছু পোস্টের রিভিউ || [10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসালামু আলাইকুম

আজ
রোজ বৃহস্পতিবার
৫ ই মে ২০২২ খৃস্টাব্দ

এখন ষড়ঋতুর গ্রীষ্মকাল ।


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ

আজ আমি নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। আজ আমি কোনো রেসিপি কিংবা ড্রাই পোস্ট দিয়ে এসেছি। আজ আমি রিভিউ নিয়ে এসেছি। আজ আমি শেষ সপ্তাহের ছয়টি পোস্টার রিভিউ নিয়ে পোস্ট করবো। আশা করি ভালো লাগবে। চলুন দেখে আসি কি কি রেসিপি এর রিভিউ দিবো।

এক নজরে দেখে নেওয়া যাক শেষ সপ্তাহের ছয়টি পোস্টার এর ছবি।

279903898_310194361263536_8430183824669613281_n.jpg

captured by @rahimakhatun

Device- samsung SM-A217F

সপ্তাহের পাঁচটি পোস্টার ছবি দেওয়া হলো।

মজাদার স্বাদের ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি রেসিপি

image.png

made by @rahimakhatun

Device- samsung SM-A217F

ডিম দিয়ে চিচিঙ্গা ভাজির ছবি

Device- samsung SM-A217F

এই রেসিপি পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source

আমি আপনাদেরকে দেখাবো আমার প্রিয় রেসিপি চিচিঙ্গা ভাজি। আমি আজ ডিম দিয়ে ভাজি করে দেখাবো। আমার কাছে চিচিঙ্গা ভাজি খেতে খুব ভালো লাগে। ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি তৈরি করতে খুব কম উপকরণ লাগে। আপনারা সকলে হাতের কাছের উপকরণ দিয়ে যে কেউ তৈরি করতে পারবেন। কথা না বারিয়ে যাই মূল রেসিপিতে ,আশা করি সকলের ভালো লাগবে।

আমার তোলা কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফি

image.png

captured by @rahimakhatun

Device- samsung SM-A217F

কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফি

Device- samsung SM-A217F

এই রেসিপি পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source
আজ আমি নতুন একটি হাজির হয়েছি। আজ আমি আমার তোলা কিছু আলোকচিত্র আপনাদের সাথে শেয়ার করবো। আমার ছবি তুলতে বেশ ভালো লাগে। ফুলের ছবি। আমি আজ আপনাদেরকে দেখাবো রং বেরঙের কিছু ফুল। ফুলকে কে না ভালোবাসে।আমার তো মনে হয় সবাই পছন্দ করে।গাছ এবং ফুলের প্রেমে পরে কতশত লেখক কবিতা ,গান,উপন্যাস লিখে গেছেন।আশা করি সকলের ভালো লাগবে।

টমেটো দিয়ে পুঁটিমাছ ভুনা রেসিপি ||

image.png

made by @rahimakhatun

Device- samsung SM-A217F

টমেটো দিয়ে পুঁটিমাছ ভুনার ছবি

এই রেসিপি পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source
আমি নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আমি আপনাদেরকে তৈরি করে দেখাবো টমেটো দিয়ে পুঁটিমাছের রেসিপি। দেশি মাছ কথা । আমি যদিও মাছ অনেক কম খাই ,তবে নদীর দেশি মাছ হলে কথা নাই। আমার ছোট ফুপি গ্রাম থেকে কিছু মাছ আমাদের জন্য নিয়ে এসেছে। দেরি না করে জটপট টমেটো দিয়ে পুঁটিমাছ রান্না করে ফেলেছি। টাটকা টাটকা মাছ ,খেতে মজাই আলাদা। পছন্দ করি রেসিপি। আশা করি আপনাদের ও খুব ভালো লাগবে।

করল্লা আলু দিয়ে শিং ও কৈ মাছের রেসিপি

image.png

made by @rahimakhatun

Device- samsung SM-A217F

করল্লা আলু দিয়ে শিং ও কৈ মাছের ছবি।

এই রেসিপি পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source
আমি আপনাদেরকে তৈরি করে দেখাবো করল্লা দিয়ে শিং মাছের রেসিপি। দেশি মাছ বলে কথা । আমি যদিও মাছ অনেক কম খাই ,তবে নদীর দেশি মাছ হলে কথা নাই।। দেরি না করে জটপট রান্না করে ফেলেছি। টাটকা টাটকা মাছ ,খেতে মজাই আলাদা। পছন্দ করি রেসিপি। আশা করি আপনাদের ও খুব ভালো লাগবে।।এই মাছ গ্রামের পুকুরের মাছ খেতে খুব মজা। যদিও আমি শিং মাছ খাই না। তবে আমার ছেলে খুব পছন্দ করে।

লাচ্ছা সেমাই বানানো এবং সেমাই কুনাফা রেসিপি

image.png

made by @rahimakhatun

Device- samsung SM-A217F

লাচ্ছা সেমাই রান্নার ছবি।

এই রেসিপি পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source

সেমাই পছন্দ করে না ,এমন মানুষ কম আছে। মোটামুটি সবাই সেমাই বিভিন্ন রকমভাবে রান্না করে। বাঙালিদের ঈদ কিংবা পূজা মোটামুটি সকল অনুষ্টানে সেমাই রান্না করা হয়। ঈদ এর সময়তো প্রায় প্রত্যেক ঘরে ঘরে বিভিন্ন রকমের সেমাই রান্না করা হয়।আজকে যে রেসিপিটা আপনাদেরকে দেখাবো,ঐটা আমার অনেক প্রিয়। খুব কম সময়ে এবং কম উপকরণ দিয়ে এই মজাদার সেমাই রান্না করা যায়।

ইতি
@rahimakhatun

সবাইকে ধন্যবাদ


ডিভাইস samsung SM-A217F
স্থান ঢাকা
আলোকচিত্র রিভিউ

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  

আপনার এই 6 টি রেসিপি আমার খুব সুন্দর লেগেছে। আপনার এই সপ্তাহের রিভিউ করা পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য গুলো দেখে আমার জিব্বায় পানি চলে আসছে। প্রতিটি পোস্ট অনেক সুন্দর হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

হা হা,বেশ ভালো বলেছেন।যাই হোক জিব্বায় পানি আসলে কেমনে হবে,রান্না করে খেয়ে ফেলেন।ধন্যবাদ

 2 years ago 

আপনার এই পোস্টগুলির ভেতরে টমেটো দিয়ে পুঁটি মাছ রান্না আর কুনাফা তৈরীর রেসিপি দুটি আমার কাছে সবচাইতে ভালো লেগেছে। বিশেষ করে কুনাফার রেসিপিটা তো চমৎকার ছিলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই ভাইয়া,পুঁটিমাছের রেসিপিটা বেশ ভালো হয়েছে। এক তো টাটকা মাছ। তাও টমেটো দিয়ে। আমার কাছে তরকারিটা বেশ ভালো হয়েছে। কুনাফাটা ও বেশ ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

আপনার সব প্রায় সবগুলো পোস্টটি আমি আগে দেখেছি । আবার নতুন করে দেখে খুবই ভালো লাগলো। এই পোস্ট গুলোর মধ্যে আমার কাছে সব থেকে ভালো লেগেছে কুনাফার রেসিপি এবং ফটোগ্রাফির পোস্টটি।

 2 years ago 

ফুলগুলো আমার কাছে বেশ ভালো লেগেছে, তাই ছবিগুলো তোলেছিলাম।যাই হোক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পোস্ট গুলা বরাবরই আমার খুব ভালো লাগে বিশেষ করে রেসিপি পোস্ট গুলা রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনার পোস্ট গুলো পুনরায় আমাদেরকে দেখার সুযোগ করে দিয়েছেন খুবই ভালো লাগলো বিষয়টি ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, আমার পোস্ট গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো।রেসিপি পোস্ট গুলো দিতে আমারও ভালো লাগে।ধন্যবাদ

 2 years ago 

আপনি আপনার করা বেশ কিছু পোস্ট এর রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন এ সমস্ত রিভিউ গুলোর মধ্যে আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে ফুলের ফটোগ্রাফি গুলো। কারণ রেসিপি দেখে দেখে যেন কেমন একটা অন্য মানুষকে হয়ে গেছে তাই প্রাকৃতিক দৃশ্য গুলো একটু বেশি মন কাড়ছে এখন। যাইহোক খুব সুন্দর সুন্দর পোস্ট করেছিলেন দেখলাম। টমেটো দিয়ে পুটি মাছের রেসিপি, কনটেস্টে অংশগ্রহণ সেমাই রান্না। সব মিলিয়ে সুন্দর সুন্দর পোস্ট।

 2 years ago 

ভালো বলেছেন। যাই হোক আমার ফুলের ফটোগ্রাফিগুলো ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে ফুলগুলো বাস্তবে বেশ সুন্দর ছিলো।ছবিতে কতটুকু দেখাতে পেরেছি জানি না।যাই হোক ধন্যবাদ আপনাকে। শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে কিছু পোস্ট এর রিভিউ শেয়ার করেছেন আপনার এই পোস্টে রিভিউ গুলো দেখেই বোঝা যায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে থাকেন। পরবর্তীতে আপনার কাছ থেকে এরকম সুন্দর সুন্দর পোস্ট আশা করব ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে কিছু পোস্ট এর রিভিউ শেয়ার করেছেন আপু। আপনার রিভিউ করা পোস্ট গুলোর মধ্য থেকে আমার কাছে লাচ্ছা সেমাই বানানো এবং সেমাই কুনাফা রেসিপি এবং টমেটো দিয়ে পুটি মাছ ভুনা করার রেসিপি টি সবথেকে বেশি ভালো লেগেছে। আসলে আপনার শেয়ার করা প্রত্যেকটি পোস্টটি ভাল লাগার মত ছিল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32