আমার তৈরি করা বিশেষ কয়েকটি রেসিপির রিভিউ পোস্ট

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ❣️❣️

আজকে আমি আপনাদের মাঝে ভিন্নধর্মী একটি পোস্ট নিয়ে উপস্থিত হলাম। আজকের পোস্টটি হলো আমার তৈরি করা বিশেষ রেসিপি আমার পছন্দের কয়েকটি রেসিপি রিভিউ আপনাদের মাঝে শেয়ার করলাম। আমার বাংলা ব্লগ এ কাজ করার সুযোগ পেয়ে আমার ভেতরে সুপ্ত প্রতিভা প্রকাশ করারও সুযোগ পেলাম।

আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন কিছু শিখে আপনাদের মাঝে উপস্থাপন করার। আর সত্যি বলতে রান্না করতে আমার প্রচুর ‌‌পরিমাণে ভালো লাগে। শুধু তাই নয় এতে পরিবারের সবাই অনেক খুশি হয়। নিত্য নতুন রেসিপি খেতে তাদেরও ভালো লাগে। এবং সে রেসিপিগুলো আমি আমার বাংলা ব্লগে শেয়ার করেছিলাম। সেই রেসিপিগুলোর থেকে পছন্দের কয়েকটি পোষ্টের রিভিউ শেয়ার করলাম।কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক ।

GridArt_20220909_201420241.jpg

সেমাই এর কাবাব
  • রেসিপিটি মূলত আমাদের কমিউনিটির একটি প্রতিযোগিতার জন্যই তৈরি করা হয়েছিল। সে প্রতিযোগিতায় সবাই নতুন নতুন ইউনিক বিভিন্ন ধরনের রেসিপি শেয়ার করেছিলেন। তাই আমিও এই রেসিপিটি শেয়ার করেছিলাম। অসাধারণ টেস্টের রেসিপি। একটু ঝাল ঝাল করে তৈরি করেছিলাম সেমাইয়ের কাবাব গুলো তাই আমার কাছে একটু বেশি ভালো লেগেছে।

20220427_224322.jpg

পোস্ট

মজাদার সেমাইয়ের পাকোড়া রেসিপি
  • সামাইয়ের কাবাব খাওয়ার পর ঝাল ঝাল রেসিপিটি ভালো লাগায় ভাবলাম এভাবে ঝাল করে আরেকটি রেসিপি তৈরি করি। সস দিয়ে খেতে আসলে খুবই মজার ছিল রেসিপিটি।

GridArt_20220909_190856307.jpg

পোস্ট

আলু পরোটা তৈরি রেসিপি।
  • আলু পরোটাও আমার বেশ ভালো লেগেছিল। আসলে সত্যি বলতে ঝাল এবং ভাজাপোড়া জিনিস আমার একটু বেশি পছন্দ। তাই অবসর সময়ে আমি এমন রেসিপি তৈরি করি। এ রেসিপিটিও আপনারা তৈরি করে দেখতে পারেন।

GridArt_20220909_190820671.jpg

পোস্ট

আলু পুরি রেসিপি
  • বাঙালি খাবার আলু পরি। পুরি খেতে কে না পছন্দ করে। তবে বাজারের অস্বাস্থ্যকর খাবার থেকেও ঘরেই খুব সুন্দর ও সহজে রেসিপিটি তৈরি করা সম্ভব। রেসিপিটি দেখে বোঝা যাচ্ছে কতটা সুস্বাদু হয়েছিল।

GridArt_20220909_190837721.jpg

পোস্ট

মাত্র ৩টি উপকরণে আমের জেলি/জ্যামের মজাদার রেসিপি
  • পাকা আম দিয়ে এভাবে জেলি তৈরি করে ঘরের সংরক্ষণ করে রাখা যায়। পাউরুটি দিয়ে এই জেলি আমার দাদুর খুবই পছন্দ। মাত্র তিনটি উপকরণে আমের জ্যামের মজাদার রেসিপিটি আসলেই অসাধারণ ছিল।

GridArt_20220909_191031608.jpg

পোস্ট

নকশী করা আমসত্ত্বে রেসিপি
  • রেসিপিটি আমার একটু বেশি পছন্দের। এভাবে ডিজাইন করা নকশি করা আমসত্ত্ব দেখতে খুবই সুন্দর লাগে। সত্যি বলতে রেসিপিটির দিকে আমি তাকিয়ে থাকে খেতে পারি না 😂। কারো যদি রেসিপিটি ভালো লাগে অবশ্যই এভাবে তৈরি করতে পারেন।

GridArt_20220909_190746223.jpg

পোস্ট

এই ছিল আমার আজকের রেসিপি পোস্টের রিভিউ গুলো। আমি মূলত আমার পছন্দের রেসিপিগুলোকে সংরক্ষণ করে রাখার জন্যই একসাথে পোস্ট করলাম। কোনো ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেনআর কোন পোস্টটি ভালো লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন।

Sort:  
 2 years ago 

আপনার কয়েকটি রেসিপি আমি আগেও দেখেছিলাম। কিন্তু সবগুলো দেখা হয়নি। সবগুলা একসাথে দেখতে পেয়ে আমার কাছে খুবই খুবই ভালো লাগছে। বিশেষ করে আমার কাছে নকশি করা আমসত্ত্ব এবং সেমাইয়ের পাকোড়া রেসিপিটি খুবই ভালো লেগেছে। ঠিকই বলেছেন আপনি নকশি করা আমসত্ত্বগুলো খেতে মন চাইবে না মন চাইবে শুধু এ গুলোর দিকে তাকিয়ে থাকি। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

নকশি করা আমসত্ত্বগুলো খেতে মন চাইবে না মন চাইবে শুধু এ গুলোর দিকে তাকিয়ে থাকি

আমার কি দুঃখ ডিজাইনগুলো নষ্ট হওয়ার ভয়ে আমি কামড় বসাই না ☹️😔।

 2 years ago 

চমৎকার কিছু রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার কয়েকটি পোস্ট আমি দেখেছি শেষের পোস্টটি আমার দেখা হয়নি। আজ আবার আপনার পোস্টের মাধ্যমে নতুন করে দেখার সুযোগ পেলাম। ধন্যবাদ আপনাকে আপু রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এই সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনার এই রেসিপিগুলোর মধ্যে আমি কয়েকটা রেসিপি দেখেছিলাম আবার কয়েকটি রেসিপি দেখিনি। এখন আপনি রিভিউ পোস্ট এর মাধ্যমে শেয়ার করেছেন আবার নতুন করে আমি আবার সবগুলো পোস্ট একসাথে দেখতে পেয়ে খুবই খুশি হলাম। আপনার প্রত্যেকটি রেসিপি খুবই ইউনিক এবং মজাদার ছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এই রেসিপিগুলো আমার একটু বেশি পছন্দের তাই সংরক্ষণ করে রাখার জন্য রিভিউ পোস্ট করে ফেললাম।

 2 years ago 

আপনার সব গুলো রেসিপি দেখলাম। লোভনীয় রেসিপি ছিলো দেখে তো লোভ সামলানো মুশকিল। মজাদার সেমাইয়ের পাকোড়া রেসিপি দেখে অনেক ভালো লাগলো। আমিও শিখে নিলাম বাসায় তৈরী করবো। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অবশ্যই তৈরি করবেন আর আমাকে নোটিশ করবেন কেমন লেগেছে আপনার কাছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার তৈরি করা বিশেষ কয়েকটি রেসিপির রিভিউ পোস্ট করেছেন। সত্যি এতগুলো রেসিপি একসাথে দেখে খুব ভালো লাগলো। প্রত্যেকটা রেসিপি খুবই অসাধারণ। খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার রেসিপি পোষ্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। অনেকদিন যাবত কাজ করতে না পারায় এত সুন্দর সুন্দর রেসিপি দেখতে পায়নি। প্রত্যেকটা রেসিপি আমার কাছে ইউনিক লেগেছে ভালো লাগলো

 2 years ago 

আপনাকে অনেকদিন দেখিনি ভাইয়া। যাই হোক আপনি আমাদের মাঝে ফিরে এসেছেন দেখে ভালো লাগছে।

 2 years ago 

আপু আপনার তৈরি সেমাইয়ের কাবাব এবং সেমাইয়ের পাকোড়া তৈরি রিভিউ পড়ে আমার খুবই ভালো লেগেছে। তবে ডিজাইন করা নকশি করা আমসত্ত্বের রেসিপিটির আর রিভিউ আমাকে মুগ্ধ করেছে। অতি সুস্বাদু রেসিপির রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

সবগুলো রেসিপির মধ্যে নকশি করা আমসত্ত্ব আমারও একটু বেশি পছন্দ। আর মজার বিষয় হল নকশি কাঁথা আমসত্ত্বের দিকে তাকিয়ে থাকা হয় খাওয়া হয় না 🤪

 2 years ago 

আপু একদম ঠিক বলেছেন এভাবে রেসিপি করার কারণে পরিবারের সবাই নতুন নতুন খাবার খেতে পারে। আর আপনি তো দেখছি দুর্দান্ত রেসিপি মেকার। খুব চমৎকারভাবে রেসিপিগুলো করেছেন। নকশি করা আমসত্ত্ব কিন্তু দারুন হয়েছে। আর পুরি আমার অনেক প্রিয় বিকেলের নাস্তা।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে এখন নিজেকেও রেসিপি মেকার মনে হচ্ছে 😂😂।
একটু প্রশান্তি লাগছে আমার,,,,😍

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41