আমার পছন্দের পেইন্টিং এর সংগ্রহশালা

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

আজকে আমি আপনাদের মাঝে ভিন্নধর্মী একটি পোস্ট নিয়ে উপস্থিত হলাম। আজকের পোস্টটি হলো আমার তৈরি করা বিশেষ আর্ট বা পেইন্টিং অর্থাৎ আমার পছন্দের কয়েকটি পেইন্টিং এর রিভিউ আপনাদের মাঝে শেয়ার করলাম। আগে আর্ট এর ব্যাপারে আমার তেমন কোন ধারনাই ছিল না। সত্যি বলতে আগে কখনোই আমি আর্ট করিনি। আমার বাংলা ব্লগ এ কাজ করার সুযোগ পেয়ে আমার ভেতরে সুপ্ত প্রতিভা প্রকাশ করারও সুযোগ পেলাম।

আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন কিছু শিখে আপনাদের মাঝে উপস্থাপন করার। আর সত্যি বলতে আর্ট করতে আমার প্রচুর ‌‌পরিমাণে ভালো লাগে এবং সে আর্ট গুলো আমি আমার বাংলা ব্লগে শেয়ার করেছিলাম। মূলত আমার পেইন্টিং গুলো সংরক্ষণ করে রাখার জন্য রিভিউ টি শেয়ার করছি। কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক ।

GridArt_20221223_162213718.jpg

পেইন্টিং নং:১

গোধূলি সন্ধ্যার আলোর চিত্রাংকন

  • এই পেইন্টিংটি ছিল আমার প্রথম পেইন্টিং গুলোর একটি। সূর্যস্ত যাওয়ার সময় সেই রক্তাক্ত আকাশের অর্থাৎ গোধূলি সন্ধ্যার সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্যই এই পেইন্টিং টি করেছিলাম। যেহেতু এটি আমার প্রথম দিকে পেইন্টিং তাই এটি আমার তৈরি করতে অনেক সময় লেগেছিল।

GridArt_20221222_092614949.jpg

পোস্ট লিংক

পেইন্টিং নং:২

এক্রাইলিক রং দিয়ে ফুল ও পাতার পেইন্টিং🌺🌿

  • আমার একটি যে আমার একটি জামার মধ্যে কিছু ফুলের ডিজাইন তৈরি করতে চেয়েছিলাম। তাই ভাবলাম আগে একটি কাগজের চেষ্টা করে দেখি। যাই হোক পরবর্তীতে জামায় ঠিক একই পেইন্টিংটি করেছি, সেটি পরবর্তীতে শেয়ার করব।

GridArt_20221222_092507024.jpg

পোস্টের লিংক

পেইন্টিং নং:৩

একটি ল্যাম্প লাইটের পেইন্টিং

  • এই ল্যাম্পলাইটের পেইন্টিংটি আমার সর্বপ্রথম পেইন্টিং। বেশ ভয় নিয়েই এ পেইন্টিংটি প্রথমে তৈরি করেছিলাম। যাইহোক যেহেতু প্রথম পেইন্টিং তাই এটি আমার কাছে মোটামুটি ভালো লেগেছিল।

GridArt_20221222_092430452.jpg

পেইন্টিং নংঃ৪

🍊 ও 🍊 গাছের পাতার পেইন্টিং

  • আমার পছন্দের পেইন্টিং এর মধ্যে অন্যতম হলো এটি। এই আর্টটি করতে বেশ আনন্দ পেয়েছিলাম এবং কি সম্পূর্ণ করার পর দেখতেও ভীষণ ভালো লেগেছিল।

20220613_182102.jpg

পোস্ট লিংক

পেইন্টিং নং:৫

রক্তাক্ত আকাশের পাশে ঘরবাড়ির পেইন্টিং

  • এ পেইন্টিংটি ও আমার বেশ পছন্দের। বাড়িগুলোর পাশে হ্যাজাক বাতি দেওয়ায় বেশ ভালো লেগেছিল পেইন্টিংটি। পছন্দের পেইন্টিং গুলো হারিয়ে যাচ্ছিল তাই এগুলো সংরক্ষণ করে রাখছি।

GridArt_20221222_092300273.jpg

পোস্ট লিংক

পেইন্টিং নং:৬

এক্রাইলিক পেইন্টিংঃ সূর্যাস্তের সময় সারিবদ্ধ নারিকেল গাছের দৃশ্য পেইন্টিং

  • একটি গ্রামীণ পরিবেশের দৃশ্য এটি। গ্রামে এমন সারিবদ্ধ নারিকেল গাছ দেখা যায় তাই ভাবলাম এমন একটি পেইন্টিং করলে কেমন হয়। যেই ভাবা সেই কাজ।

GridArt_20220705_191734281.jpg
পোস্ট লিংক

পেইন্টিং নং:৭

🌄রক্তাক্ত সূর্য উদয়ের পেইন্টিং 🌅

  • এটি একটি সূর্য উদয়ের পেইন্টিং। বলা যায় গ্রীষ্মকালে এমন দৃশ্য দেখা যায়। এই পেইন্টিং টি আমার পছন্দের একটি পেইন্টিং

GridArt_20221222_094848645.jpg
পোস্ট লিংক

পেইন্টিং নং:৮

এক্রাইলিক রং দিয়ে গ্রামীণ প্রকৃতির পেইন্টিং

  • গ্রামীণ প্রকৃতি দৃশ্য আমার ভীষণ পছন্দ। নিচের পেইন্টিংটির মধ্যেও গ্রামীণ প্রকৃতির দৃশ্য ফুটে উঠেছে। সবুজ ঘাস সবুজ প্রকৃতির দৃশ্য পেইন্টিং করার চেষ্টা করেছি।

পোস্ট লিংক

এই ছিল আমার আজকের পেইন্টিং এর রিভিউ গুলো। আমি মূলত আমার পছন্দের পেইন্টিং গুলোকে সংরক্ষণ করে রাখার জন্যই একসাথে পোস্ট করলাম। কোনো ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেনআর কোন পোস্টটি ভালো লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন।

Sort:  
 2 years ago 

আপনার প্রত্যেকটি পেন্টিং আমার খুব ভালো লেগেছে। তবে এর মধ্যে সবথেকে বেশি ভালো লেগেছে গ্রামীন প্রাকৃতিক জীবন। আপনার তৈরি কৃত আর্ট গুলো কিন্তু খুবই দারুণ হয়েছে আপু। এত সুন্দর আর্ট গুলো পুনরায় আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

গ্রামীণ প্রকৃতির পেইন্টিংটি আমারও ভীষণ পছন্দের সবুজ প্রকৃতির দৃশ্য ফুটে উঠেছে এর মধ্যে। ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার পছন্দের পেইন্টিং এর সংগ্রহশালা দেখে তো বেশ মুগ্ধ হয়ে গেলাম।সবগুলো পেইন্টিং অনেক দারুন হয়েছে। প্রতিটি কাজ আপনি খুব নিখুঁতভাবে করেছেন ।সবগুলো একসাথে দেখে আজ বুঝতে পারলাম আপনি অনেক দক্ষ এই কাজে।

 2 years ago 

চেষ্টা করি সুন্দর কিছু উপস্থাপন করার জন্য যেন সকলে কাছে ভালো লাগে। এবং সুন্দর কিছু পেইন্টিং করার জন্য। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি অনেক গুলো ড্রাই পোস্ট এর সমন্বয়ে একটি সংগ্রহশালা পোস্ট শেয়ার করেছেন অনেক ভালো লেগেছে।কারণ আপনার সব গুলো পোস্ট এক সাথে দেখতে পেয়েছি।আপনার শেয়ার করা সংগ্রহশালা ডাই পোস্টের প্রত্যেকটি পোস্ট আমি দেখেছি বেশ সুন্দর হয়েছে দেখতে।অসংখ্য ধন্যবাদ আপনাকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

এ পোস্টটি করেছি মূলত আমার পেইন্টিং গুলোকে সংরক্ষণ করে রাখার জন্য, আর পাশাপাশি সবগুলো পেইন্টিং একসাথেও দেখা যায়। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পছন্দের কোনো কিছু বারবার শেয়ার করতে ভালো লাগে। আর পছন্দের কাজগুলো সবার মাঝে উপস্থাপন করতে দারুন লাগে। আপু আপনার এই আর্টগুলো এর আগেও দেখেছিলাম। সত্যি আপু সবগুলো আর্টগুলো একত্রে দেখে বেশ ভালো লাগলো। আপনি কিন্তু দারুন আর্ট করেন। অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর ভাবে আর্ট পোস্টগুলোর রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনিও কিন্তু বেশ ভালো আর্ট করেন আপু আমি দেখেছি। যাই হোক ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার পেইন্টিং গুলো সব এক সাথে দেখতে পেরে ভালে লাগলো।সব গুলো পেইন্টিং ই অসাধারণ হয়েছে। কোন টা রেখে কোনটার কথা বলবো বুঝতে পারছি না। সব গুলোর কালারও সুন্দর ফুটে উঠেছে। অনেক ধন্যবাদ আপু সুন্দর পেইন্টিং পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর সুন্দর মন্তব্য গুলো দেখলে কাজ করার আগ্রহ আর বৃদ্ধি পায়। ধন্যবাদ আপু উৎসাহ মূলক মন্তব্যটির জন্য শুভকামনা জানাই।

 2 years ago 

আপু আপনি বেশ দারুণ আঁকেন তো। প্রতিটি আর্ট বেশ সুন্দর। আসলে পছন্দের জিনিস সবার সাথে করতে কার না ভালো লাগে।আমারও আর্ট করতে ভালো লাগে,যদিও আমি তেমন আর্ট করতে পারি না।আপনার মত এত সুন্দর ও হয় না।একেক টা আর্ট একেক রকম সুন্দর। ধন্যবাদ

 2 years ago 

ঠিক বলেছেন নিজের পছন্দের আর্টগুলো সবার সাথে শেয়ার করতে ভীষণ ভালো লাগে। আর কে বলছে আপনার সুন্দর হয় না। আপনার আটা আমি দেখেছি। বেশ ভালো লাগে ধন্যবাদ মন্তব্যের জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আপনার প্রতিটি পেইন্টিং আমার কাছে খুবই ভালো লেগেছে। অসাধারণ হয়েছে সবগুলোই। বিশেষ করে কাঠ গোলাপ ফুলের পেইন্টিং , গোধূলি বেলার পেইন্টিং এবং রক্তাক্ত আকাশের পেইন্টিং আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সবগুলো আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

কাঠগোলাপ এর পেইন্টিং আমার একটু বেশি পছন্দের ছিল। আপনার সাথে দেখছি মিলে গেল। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপু আপনার পছন্দের পেইন্টিং এর সংগ্রহশালা দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি যে পেইন্টিং করতে ভালোবাসেন তা আপনার পোস্ট ভিজিট করে বুঝতে পারলাম। চমৎকার চমৎকার পেইন্টিং আমাদের কে উপহার দিয়েছেন। আমার ভীষণ ভালো লেগেছে পেইন্টিং গুলো। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

এর প্রতিনিয়ত চেষ্টা করে সুন্দর সুন্দর কাজগুলো আপনাদের কে উপহার দেওয়ার জন্য। যাই হোক আমার পেইন্টিং গুলো আপনার ভালো লেগেছে শুনে ভালো লাগলো।

 2 years ago 

আসলেই পেইন্টিং গুলোর কোন তুলনা হয় না। আপনিও এখন প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর পেইন্টিং আমাদেরকে উপহার দিচ্ছেন। আমার কাছে আপনার পেইন্টিং গুলোর সংগ্রহশালা দেখে খুবই ভালো লাগলো। এরকম পেইন্টিং গুলো দেখলে চোখ ধাঁধানো হয়ে যায়। অনেক সুন্দর ভাবে পেইন্টিং গুলোর বর্ণনা উপস্থাপনাও করলেন।

 2 years ago 

আপনাদেরকে সুন্দর সুন্দর পেইন্টিং উপহার দিতে পারলে আমার ভীষণ ভালো লাগে। পাশাপাশি এমন সুন্দরও উৎসাহমূলক মন্তব্য দেখতে ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58363.73
ETH 2484.43
USDT 1.00
SBD 2.39