এ সপ্তাহে আমার শেয়ার করা সকল পোস্টের রিভিউ||১০% @shy-fox||

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220505_085026.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে বৃহস্পতিবার, মে ০৫/২০২২

আচ্ছালামু আলাইকুম আশা করি আপনারা অনেক ভালো আছেন। আমিও অনেক ভালো আছি।আজকে আমি আপনাদের মাঝে আমার শেয়ার করা সর্বশেষ ৬ টি পোস্ট এর রিভিউ করতে চলেছি। চলুন আজকে রিভিউ শুরু করা যাক....

💐 প্রথম রিভিউ 💐


CamScanner 04-11-2022 22.41.jpg

ঈদ সময় চাঁদ দেখাটা অত্যন্ত আনন্দায়ক একটি বিষয়। আমরা ছোটবেলায় ইফতারের পর দৌড়ে চলে যেতাম আকাশের চাঁদ দেখার জন্য কিন্তু বর্তমানে প্রযুক্তির উন্নতি হবার সাথে সাথে এখন আমরা আর আকাশের দিকে চাঁদ দেখার জন্য তাকাই না। আমরা সোজা চলে যায় আমাদের মোবাইল, কম্পিউটার অথবা টেলিভিশনের সামনে চাঁদের সংবাদ শোনার জন্য। ছোটবেলার সেই কথা মনে করেই আজকে আমি একটি চাঁদের ম্যান্ডেলা আর্ট তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করেছি।

IMG_20220503_112818.jpg

প্রতি বছর আমরা অনেক আনন্দের সাথে ঈদ উদযাপন করে থাকি কিন্তু এই বছরের ঈদটা ছিল একটু অন্যরকম। সেই অন্যরকম ঈদের অনুভূতিটাই আপনাদের মাঝে শেয়ার করার জন্য আমি এই পোস্টটি করেছিলাম। আপনারা অনেকেই আমার এই পোস্টটি পড়ে অনেক সুন্দর মতামত প্রকাশ করেছেন যা দেখে আমার অনেক ভালো লেগেছে।

CamScanner 04-15-2022 11.00.jpg

ম্যান্ডেলা আর্ট করতে আমার কাছে অনেক ভালো লাগে যদিও আমি খুব একটা ভালো ম্যান্ডেলা তৈরি করতে পারিনা। তারপরও আমি চেষ্টা করি আমার সাধ্যমত সুন্দর করে ম্যান্ডেলা আর্ট আপনাদের মাঝে শেয়ার করতে। আমার তৈরি করা বাঁশির এই ম্যান্ডেলা আর্ট আপনারা অনেকেই পছন্দ করেছিলেন।

PicsArt_05-04-12.15.02.jpg

স্টিমিট এ দীর্ঘ সময় টিকে থাকার জন্য আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করাটা অত্যন্ত জরুরী। তাই আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি আমার সাধ্যমত স্টিম পাওয়ার আপ করতে। এই সপ্তাহে আমি সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য ২০ স্টিম পাওয়ার আপ করে আপনাদের মাঝে একটি পোস্ট শেয়ার করেছি।

IMG20220404153426_01.jpg

আমার রান্না করা টাকি মাছ দিয়ে ঢেঁড়স চচ্চড়ি করার এই পদ্ধতিটা আপনাদের অনেকেরই অজানা ছিল। আমি আপনাদের মাঝে নতুন ধরনের একটা রেসিপি শেয়ার করতে পেরেছি এটা জানার পরে আমার কাছে অনেক ভালো লেগেছে। যারা এই রেসিপিটি আজ পর্যন্ত খেয়ে দেখেন নি আমি তাদেরকে বলছি আপনারা এটি একদিন বাড়িতে তৈরি করে খেয়ে দেখেন আশা করি অনেক মজা পাবেন।

IMG_20220505_103910.jpg

*আবদার রাখতে না পেরে হাতে মেহেদী দিলাম

ঈদের অন্যরকম একটা আনন্দ অনুভূতি আমরা পেয়ে থাকি হাতে মেহেদি দেওয়ার কারনে। বিশেষ করে মেয়েরা মেহেদী দেয়াটাকে ঈদের সবথেকে গুরুত্বপূর্ণ আনন্দ বলে মনে করে। যদিও আমি খুব একটা বেশি হাতে মেহেদি দেই না তারপরও এই বছর জোর করে আমার বউ আমার হাতে মেহেদি দিয়ে দিয়েছে। এই পোষ্টের মাধ্যমে আমি সেই অনুভূতি গুলোই আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি।

আমার শেয়ার করা এ সপ্তাহের পোস্ট গুলোর মধ্যে আপনাদের কাছে কোন পোস্টই সবথেকে বেশি ভালো লেগেছে তা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। আপনাদের সুন্দর সুন্দর কমেন্টের অপেক্ষায় রইলাম।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার

Sort:  

আপনার এই সপ্তাহের রিভিউগুলো সুন্দর হয়েছে। প্রতিটি রিভিউ সুন্দর লাগতেছে। সবগুলো রিভিউ আমার কাছে অনেক সুন্দর তার মধ্যে প্রথম রিভিউ আমার কাছে অনেক ভালো লেগেছে। আমরা ছোটবেলায় চাঁদ দেখার জন্য ইফতার করে আকাশের দিকে তাকিয়ে থাকতাম। আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া ছোটবেলায় আমরা চাঁদ দেখার জন্য ইফতার করার পর পরই আকাশের দিকে তাকিয়ে থাকতাম কিন্তু বর্তমানে এই ধরনের দৃশ্য আর দেখতে পাওয়া যায় না।

 2 years ago 

আপনার এই পোস্ট গুলির ভেতরে মান্ডালা আর্ট দুটি আমার কাছে সবচাইতে ভালো লেগেছে। আপনি তো বেশ ভালো আঁকতে পারেন দেখছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এত সুন্দর করে মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমার অংকন করা এই ম্যান্ডেলা আর্ট দুইটা আপনার কাছে ভালো লেগেছে এটা জেনে আমি অনেক খুশি হলাম।

 2 years ago 

আপনি এই সপ্তাহে বিভিন্ন রকমের পোস্ট করেছেন। সবগুলো পোষ্টটি খুব চমৎকার হয়েছে। বিশেষ করে ম্যান্ডেলার আর্ট দুটি অনেক বেশি সুন্দর হয়েছে। তাছাড়া মেহেদির ডিজাইনটিও চমৎকার হয়েছে। খুব ভালো লাগলো আপনার এ সপ্তাহের পোস্টগুলো একসঙ্গে দেখে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু মতামত প্রকাশ করার জন্য। যদিও আমি খুব একটা বেশি মেহেদি হাতে দেয় না কিন্তু এইবার জোর করে আমার হাতে মেহেদি দিয়ে দেয়া হয়েছিল।

 2 years ago 

আপনার প্রত্যেকটি পোষ্ট আমার খুব ভাল লেগেছিল। বিশেষ করে ম্যান্ডেলা আর্ট গুলো অসাধারণ হয়েছিল। আশা করি এই সপ্তাহে আপনি আরো ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে শেয়ার করবেন।

 2 years ago 

আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে আপনাদের মাঝে ম্যান্ডেলা আর্ট শেয়ার করতে

 2 years ago 

খুব সুন্দর ভাবে রিভিউ পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন খুবই ভালো লাগছে দেখতে আপনার সবগুলো পোস্ট টি ভাল হয়েছিল তবে তার মধ্যে মান্ডালা গুলো বেশি ভালো হয়েছিল রিভিউ সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আমার সবগুলো পোস্ট আপনার কাছে অনেক ভালো লেগেছে এটা জেনে আমি অনেক খুশি হলাম ভাইয়া।

 2 years ago 

আপনি প্রতিট আলাদা আলাদা সুন্দর পোস্ট করার চেষ্টা করেছেন এটা অনেক ভালো একটা দিক। ঈদের চাঁদের মান্ডালা আর্টটা ভালো ছিল এবং আপনি দেখছি হাতে মেহেদী নিয়েছেন এটা বেশ ভালো ছিল হা হা। অনেক সুন্দর ছিল আপনার পোস্ট গুলো।।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করি প্রত্যেক সপ্তাহে ভিন্ন ভিন্ন রকমের পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হতে

এই ধরনের পোস্ট আজকাল অনেক বেশি দেখা যাচ্ছে। কেন দেখা যাচ্ছে, কেন করা হয়। আমার জানা নাই।তবে উপকারী হলে আমারও করার ইচ্ছে রইল।

 2 years ago 

আপনিও এই ধরনের পোস্ট তৈরী করতে শুরু করে দিন আমার কাছে মনে হয় আপনিও খুব সহজেই এগুলো তৈরি করতে পারবেন।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে থাকেন এটা আমরা সকলেই জানি নতুন করে আপনার পোষ্টের প্রশংসা করতে চাইনা। আপনার কাছ থেকে আশা করবো পরবর্তীতে ঐ রকম সুন্দর সুন্দর পোস্টের।

 2 years ago 

আমি একটা নিয়ম করে নিয়েছি প্রত্যেকদিন আলাদা আলাদা পোষ্ট আপনাদের মাঝে শেয়ার করব। অনেক সময় দেখা যায় সপ্তাহে আমি 7 দিনে 7 রকমের পোস্ট আপনাদের মাঝে নিয়ে এসেছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 55747.11
ETH 2323.34
USDT 1.00
SBD 2.34