🎯টার্গেট ডিসেম্বর সিজন -২ এ ২০ স্টিম পাওয়ার আপ 🎯||১০% @shy-fox||

in আমার বাংলা ব্লগ2 years ago

PicsArt_05-04-12.15.02.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, মে ৪ /২০২২

প্রথমে আপনাদের সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।স্টিমেট এর দীর্ঘদিন কাজ করার প্রধান শর্ত হচ্ছে পাওয়ার আপ করা। আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত ভালো ভাবে কাজ করা যাবে। আমি প্রতিনিয়ত চেষ্টা করি পাওয়ার আপ করতে। সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করে একটি পোষ্ট আপনাদের মাঝে শেয়ার করছি। চলুন শুরু করা যাক আজকের পাওয়ার আপ পোস্টটি...

পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্ট


Screenshot_2022-05-04-12-07-05-38_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পূর্বে ছিলঃ৬৩৬.৭৬৮

পাওয়ার আপ করার সময় আমার অ্যাকাউন্ট


Screenshot_2022-05-04-12-07-15-50_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

Screenshot_2022-05-04-12-07-19-23_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পরে আমার অ্যাকাউন্ট

Screenshot_2022-05-04-12-07-35-51_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পরে আমার স্টিম পাওয়ার হলোঃ ৬৫৬.৭৬৮

আজকের মত এ পর্যন্তই পরবর্তী দিনে আছে আপনাদের সাথে দেখা হবে অন্য কোনো একটি পোস্টে। ধন্যবাদ সবাইকে।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করে খুব ভালো একটি কাজ করেছেন । এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমি সত্যি অনুপ্রাণিত হয়েছি তাই আমিও নিজে শুরু করে দিয়েছি এ ধরনের কাজ

 2 years ago 

ঈদ মোবারক।
ভাই আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগছে, আমি আপনার মত চেষ্টা করি প্রতিনিয়ত বৃদ্ধি করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই পাওয়ার আপের পোস্ট করে সবাইকে পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য, আপনার জন্য রইল অসংখ্য শুভকামনা।

 2 years ago 

আসলে এই ধরনের কাজের সাথে নিজেকে সম্পৃক্ত রাখতে পারলে অনেক ভালো লাগে আপনিও চেষ্টা করেও তে থাকুন ভাইয়া

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন। ২০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আপনাকে সাধুবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

এই প্লাটফর্মে অনেকদিন টিকে থাকার জন্য এর বিকল্প অন্য কিছু হয় না

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে আপনি অনেকটা পরিমান স্টিম পাওয়ার আপ করেছেন খুবই ভালো একটি কাজ আপনার জন্য শুভ কামনা রইলো ভাই এগিয়ে যান।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে আমাদের সবারই উচিত এই ধরনের কাজের সাথে নিজেকে সম্পৃক্ত রাখা

 2 years ago 

ভাইয়া আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগছে, আমি আপনার মত চেষ্টা করি আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ এর পোস্ট করে সবাইকে পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য, আপনার জন্য রইল অসংখ্য শুভকামনা ঈদ মোবারক।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন আপু আমি আসতে আসতে চেষ্টা করছি আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের শক্তি বৃদ্ধি করা। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার শক্তি বৃদ্ধি করবে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমরা যত বেশি পরিমাণে এই কাজের সাথে নিজেদেরকে সম্পৃক্ত রাখতে পারব আমরা ততটাই ভালোভাবে কাজ করতে সক্ষম হব এখানে।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি করা মানে নিজের একাউন্টকে আরো শক্তিশালী করে তোলে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগছে। খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এই কামনাই করি।

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি আপু আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য আরও একটু বেশি পরিমাণে চেষ্টা করার প্রয়োজন বলে আমি মনে করছি

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা। আপনি পাওয়ার আপ এর ধাপ সমূহ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া আমরা যত বেশি পরিমাণে পাওয়ার বৃদ্ধি করতে পারবো আমাদের একাউন্টের সক্ষমতা ততটাই বেশি বৃদ্ধি হবে

 2 years ago 

আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো।আশা করি এভাবেই সব সময় পাওয়ার আপ করে যাবেন। আপনার পাওয়ার দেখে এখন আমারও পাওয়ার আপ করতে মন চাচ্ছে। তবে আমি পাওয়ার আপ একবার করে ফেলছি।

 2 years ago 

জ্বী ভাইয়া আমি প্রতি সপ্তাহে চেষ্টা করে যাবো এই ধরনের কাজের সাথে নিজেকে যুক্ত রাখতে

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে খুবিই ভালো লাগে, আমি নিজেও পাওয়ার আপ করতে পছন্দ করি। আপনার পোস্ট খুবিই সুন্দর করে আমাদের মাঝে হাজির করছেন।ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য

 2 years ago 

আসলে পাওয়ার বৃদ্ধি করতে আমারও অনেক ভালো লাগে তাই চেষ্টা করে সপ্তাহে অন্তত একবার পাওয়ার বৃদ্ধি করতে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62539.28
ETH 2437.94
USDT 1.00
SBD 2.67