❝আমার ৫টি ফটোগ্রাফি পোস্টের রিভিউ❞

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।
হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

ভ্রমণ করতে আমার খুবই ভালো লাগে। তাই ভ্রমণ করলেই এখন ফটোগ্রাফি করতে ইচ্ছা করে। কারণ আমার বাংলা ব্লগ পরিবারের সাথে আমার ফটোগ্রাফি গুলো শেয়ার করতে পেরে আমার অনেক বেশি ভালো লাগে। তাই আজকে আমি আপনাদের মাঝে আমার ফটোগ্রাফি কিছু পোস্টের রিভিউ নিয়ে আসলাম। আসলে একসাথে এই ফটোগ্রাফি পোস্টগুলো শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করেছি। সেই মুহূর্তগুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে একসাথে আবারও শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে। আশা করছি এই পোস্টগুলো দেখতে পেয়ে আপনাদেরও ভালো লাগবে।


❝কবুতর পালন দেখার অনুভূতি ও সৌন্দর্যময় কিছু ফটোগ্রাফি❞

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovaZWxYffn3KJ43yNabHWbXNNH2aBKHb9WGQ8QpfAMHD1nf8HxjyZw63JPNzoJAM4UatJgogH2ow91kcUfEevceza.jpeg

সম্পন্ন রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

  • অনেক দিন আগে আমি আমার বড় ভাইয়ের বাসায় গিয়েছিলাম। সে বাসায় ব্যালকুনিতে খুবই সুন্দর ভাবে কবুতর পালন করছে। আর এই কবুতরগুলো বিদেশী জাতের কবুতর। এই কবুতর পালন করার দৃশ্য দেখতে পেয়ে আমার অনেক বেশি ভালো লেগেছে। তাই মুহূর্তগুলো উপভোগ করেছি। আর ফটোগ্রাফি গুলো করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম।

❝কিছু মুহূর্ত ও রেনডম ফটোগ্রাফি❞

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81bBrTDJrhauCgy77AwNq68hPHg3ASSnTNQd5ofuzeoxaSnPCVwgCs2oHy9uNzCtvMFdD44YRhvt8JaqhhMwRbDBQDX4HC.jpeg

সম্পন্ন রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

  • ভ্রমণ করতে যাওয়া যেন আমার নেশায় পরিণত হয়েছে। আর ভ্রমণ করলে অনেক কিছু জানতে পারা যায়। তাই ভ্রমণের পথে এলোমেলো কিছু ফটোগ্রাফি করেছিলাম। যে ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে এই ফটোগ্রাফি পোস্টটি আবারও শেয়ার করলাম।

❝গ্রামের মেলাতে গিয়ে কিছু মুহূর্ত ও তার ফটোগ্রাফি❞

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81BbN4EkY7j4d5c4Niiivm1y1BWz2AaB7wu1ccBSCTrqr48izGUdCHva5dFNxgtEbSVade4rsgpcgvaZEQPrAxArLbb4Dt.jpeg

সম্পন্ন রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

  • গ্রামের মেলাতে সৌন্দর্যময় কিছু মুহূর্ত উপভোগ করেছি। বিশেষ করে গ্রামে প্রতিবছরই মেলা লাগে। আর এই মেলাকে কেন্দ্র করে এক উৎসবমুখর পরিবেশ তৈরি হয়। তাই এই মেলাতে গিয়ে অনেক আনন্দের সাথে বাচ্চাদের খেলাধুলার জিনিসগুলো কিনে দিয়েছিলাম। আর সেই মুহূর্তগুলো আপনাদের সাথে শেয়ার করার জন্য ফটোগ্রাফি পোস্ট করেছিলাম।

❝একুরিয়ামের মধ্যে মাছের সৌন্দর্যময় কিছু দৃশ্য ও ফটোগ্রাফি❞

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81iMhTzPjAqiJ5qWG2wWEsV1JjK8FJJ8F8tcUzbNGesD32kFTNFMrPNS6PfHLFvLhpPeyxZC2Fjnqiwv1FSir2zHBDhqyx.jpeg

সম্পন্ন রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

❝নদীর পাড়ে অসাধারণ মুহূর্ত ও কিছু ফটোগ্রাফি❞

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovtyVL7GmPnJBKBVJW6bGgmPRtexn8qkBVWBTiAcP8EVgFa2yVpGqTmXmSAfqWWUPJ7eVrMwgbLhu5EpXcGzYkveA.jpeg

সম্পন্ন রেসিপি পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

  • বাজারে আমি ভ্রমণ করতে গিয়েছিলাম, আর ভ্রমণ করতে গিয়েছিলাম মাছের একুরিয়ামের দোকানে। এই একুরিয়ামের ভিতরে অনেক সুন্দর সুন্দর বিদেশী জাতের মাছগুলো দেখে খুবই ভালো লাগলো।মাছ গুলো দেখে খুবই ভালো লেগেছিল। তাই মাছগুলোর ফটোগ্রাফি করেছিলাম। যে পোস্টটি আবার আজকে শেয়ার করলাম।

ভ্রমণ এবং ফটোগ্রাফি করা আমার নেশায় পরিণত হয়েছে। তাই আমি ভ্রমণ এবং ফটোগ্রাফি করতে খুবই ভালবাসি, আর এই ফটোগ্রাফি গুলো আমার বাংলা ব্লগ পরিবারের সাথে শেয়ার করতে পেরে আরো বেশি ভালো লাগে। তাই আমি বিভিন্ন ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। সেই পোস্টগুলো আজকে একসাথে শেয়ার করলাম। আশা করছি একসাথে আমার ফটোগ্রাফি পোস্ট গুলো দেখে ভালো লাগবে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 7 months ago 

আপনি তো দেখছি আমাদের মাঝে ফটোগ্রাফি পোস্টটি সংগ্রহশালা নিয়ে হাজির হয়ে গিয়েছেন। আপনার কবুতরের ফটোগ্রাফি পোস্টগুলো আমার কাছে খুবই ভালো লেগেছিল। আমাদের বাড়িতেও কিছু একুরিয়ামের মাছ রয়েছে সেগুলো সৌন্দর্য ও অনেক বেশি।

 7 months ago 

আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি পোস্ট আমি দেখেছিলাম। আজকে একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন মআসলে ভ্রমণের পথে এই ফটোগ্রাফি গুলো করতে পেরেও আমাদের অনেক ভালো লাগে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

খুবই চমৎকারভাবে আপনি আমাদের মাঝে আপনার করা পাঁচটি ফটোগ্রাফিক পোস্টার রিভিউ তুলে ধরেছেন। নদীর পাড়ে অসাধারণ মুহূর্ত ও কিছু ফটোগ্রাফির এই পোস্ট আমি দেখেছিলাম। সত্যি নদীর পাড়ে সময় কাটাতে অনেক বেশি ভালো লাগে আর সেখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে ফটোগ্রাফি করতে সকলেই অনেক বেশি পছন্দ করে এ ছাড়া অন্যান্য ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। ধন্যবাদ সুন্দর একটা রিভিউ তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44